এই মুহূর্তে

বিধানসভায় সিপিএম-এর ভোট যাবে বিজেপিতে: মমতা বন্দ্যোপাধ্যায়

2024-05-29 18:30:00

নীতি আয়োগের বৈঠকে যোগ দিতে রাষ্ট্রপতি ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আর কিছুক্ষণের মধ্যেই রাষ্ট্রপতি ভবনে আয়োজিত হতে চলেছে নীতি আয়োগের বৈঠক। এই বৈঠকে সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বৈঠকে যোগ দিতে ইতিমধ্যে রাষ্ট্রপতি ভবনে হাজির হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

2024-07-27 09:34:00

জম্মু কাশ্মীরের কুপওয়ারায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে সেনা

শনিবার ভোর থেকে ফের নতুন করে জম্মু কাশ্মীরের কুপওয়ারাতে সেনা-জঙ্গি গুলির লড়াই। সংঘর্ষের জেরে কমপক্ষে ৩ জঙ্গিকে জখম করা গিয়েছে। এখনও গুলির লড়াই জারি রয়েছে বলে জানানো হয়েছে।

2024-07-27 09:29:50

প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী

প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী

শনিবার প্রয়াত হলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী। এদিন সকাল ৬টা ৪০ নাগাদ এসএসকেএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। দীর্ঘদিন ধরেই ক্যান্সার আক্রান্ত ছিলেন তিনি। গত সপ্তাহে এসএসকেএম হাসপাতালে তাঁর যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ছিলেন বাম আমলের মন্ত্রী। ১৯৮৭ থেকে ২০১১ সাল পর্যন্ত রাজ্যের কারা ও সমাজ কল্যাণমূলক দপ্তরের দায়িত্বে ছিলেন তিনি। টানা সাত বার বালুরঘাট থেকে তিনি আরএসপির টিকিটে বিধায়ক হিসেবে নির্বাচিত হন।

2024-07-27 09:20:00

নবি মুম্বইয়ে ভাঙল চার তলা বাড়ি, আটকে একাধিক

নবি মুম্বইয়ে ভাঙল চার তলা বাড়ি, আটকে একাধিক

শনিবার ভোর ৫টা নাগাদ মহারাষ্ট্রের নবি মুম্বইতে ভেঙে পড়ল একটি চার তলা বিল্ডিং। দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় এনডিআরএফ, পুলিস ও দমকল বাহিনী। সকাল ৮টার মধ্যে ২ ব্যক্তিকে উদ্ধার করা হয়। অনুমান করা হচ্ছে আরও ২ ব্যক্তি বিল্ডিংয়ের ধ্বংসস্তুপের নীচে আটকে রয়েছে।

2024-07-27 08:53:00

মেঘলা আকাশের সঙ্গে সামান্য বৃষ্টি, একনজরে শনিবারের আবহাওয়া

মেঘলা আকাশের সঙ্গে সামান্য বৃষ্টি, একনজরে শনিবারের আবহাওয়া

শনিবার মূলত মেঘাচ্ছন্ন থাকতে পারে কলকাতা ও সংলগ্ন শহরতলির আকাশ। সঙ্গে দু-এক পশলা বৃষ্টিপাতের সম্ভাবনাও রয়েছে। দিনের সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে যথাক্রমে ৩১ ডিগ্রি ও ২৭ ডিগ্রি সেলসিয়াস। গত ২৪ ঘণ্টায় কলকাতায় বৃষ্টিপাত হয়েছে ০০০.৭ মিমি।

2024-07-27 08:43:39

অভিযুক্ত আইনজীবী

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমেরিকার এক মহিলাকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল রাজস্থানের এক আইনজীবীর বিরুদ্ধে। মহিলার অভিযোগ, অভিযুক্ত মানব সিং রাঠোরের সঙ্গে তাঁর আলাপ ফেসবুকে। অল্পদিনের মধ্যেই দু’জনের মধ্যে বন্ধুত্ব ও সম্পর্ক গড়ে ওঠে। যথারীতি তাঁকে ভারতে আসার আমন্ত্রণ জানান মানব। ভারতে আসার পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে জয়পুর ও আজমেরের হোটেলে নিয়ে গিয়ে ওই বিদেশি মহিলাকে একাধিকবার ধর্ষণ করা হয়। একটি মন্দিরে বিয়েও করেছিল তারা। ঘটনাচক্রে জানা যায়,ওই ব্যক্তি বিবাহিত। স্বেচ্ছাসেবী সংগঠনের সাহায্যে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা।

2024-07-27 08:35:00
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা