এই মুহূর্তে

আইপিএল: মুম্বই- ৬৫/২ (৫ ওভার) টার্গেট ২৩৪

2023-05-26 22:49:44

জম্মু কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই সেনার, মৃত পাকিস্তানি

জম্মু কাশ্মীরে জঙ্গিদের বিরুদ্ধে এনকাউন্টারে ভারতীয় সেনা। মাচ্চাল সেক্টরের কামকারি এলাকায় অভিযান চালাচ্ছে ভারতীয় সেনা। ঘটনায় এক পাকিস্তানির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

2024-07-27 13:55:00

পুরনো শত্রুতার জেরেই খুন ময়নাগুড়ির কংগ্রেস কর্মী

পুরনো শত্রুতার জেরেই খুন ময়নাগুড়ির কংগ্রেস কর্মী

পুরনো শত্রুতার জেরেই খুন হতে হয় ময়নাগুড়ির কংগ্রেস কর্মী মানিক রায়কে। পুলিসি জেরায় তা স্বীকার করে নেন ধৃত সবিতা রায়। ইতিমধ্যেই সবিতা রায়ের স্বামী ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিস। জানা গিয়েছে, মৃত কংগ্রেস কর্মী মানিক রায়ের সঙ্গে ৫ বছর আগে প্রতিবেশী সবিতা রায়ের পরিবারের ঝামেলার সূত্রপাত। অভিযোগ, সেসময় মানিকের হাতে আক্রান্ত হয়েছিলেন সবিতা। মানিকের বিরুদ্ধে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। তারই বদলা নিতে মানিককে খুন করা হয় বলে অভিযোগ।

2024-07-27 13:53:00

সহ শিক্ষককে হেনস্তা প্রধান শিক্ষিকার, পথ অবরোধ পড়ুয়াদের

সহ শিক্ষককে হেনস্তা প্রধান শিক্ষিকার, পথ অবরোধ পড়ুয়াদের

প্রধান শিক্ষিকার হাতে সহশিক্ষকের হেনস্তার অভিযোগ। ঘটনাটি ঘটে কালনা ধাত্রীগ্রাম উচ্চ বিদ্যালয়ে। ঘটনার জেরে সোচ্চার হয় স্কুলের পড়ুয়ারা। শনিবার এর প্রতিবাদে কালনা-বর্ধমান রোড অবরোধ করে বিক্ষোভে সামিল হয় তারা। ঘটনার খবর পেয়ে আসে পুলিস। বেশ কিছুক্ষণ পর পুলিসি আশ্বাসে অবরোধ তুলে নেয় পড়ুয়ারা।

2024-07-27 13:28:08

রানাঘাটের ব্যবসায়ী ও গাড়ির চালককে খুনের ঘটনায় গ্রেপ্তার ১

রানাঘাটের ব্যবসায়ী ও গাড়ির চালককে খুনের ঘটনায় গ্রেপ্তার ১

রানাঘাটের ব্যবসায়ী সুমন চক্রবর্তী এবং তাঁর গাড়ির চালক রূপক দাসের খুনের ঘটনায় দীপক স্বর্ণকার নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিস। জানা গিয়েছে, ধৃত রানাঘাট শহরের ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।  আগে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিল পুলিস, পরে গ্রেপ্তার করা হয়। পুলিস সূত্রে খবর, খুনের ঘটনায় সুমন চক্রবর্তীর স্ত্রী দীপকের নামে থানায় লিখিত অভিযোগ করেছিলেন। শনিবার ধৃতকে রানাঘাট আদালতে তোলা হয়। পুলিসের তরফে সাত দিনের পুলিসি হেফাজত চাওয়া হয়েছে।

2024-07-27 13:21:15

কংগ্রেস কর্মী মানিক রায়ের খুনে গ্রেপ্তার আরও ১

ময়নাগুড়িতে কংগ্রেস কর্মী মানিক রায়ের খুনে গ্রেপ্তার করা হল আরও ১ জনকে। আজ দুপুর বারোটা নাগাদ সবিতা রায় নামে এক মহিলাকে দক্ষিণ খাগড়াবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে ময়নাগুড়ি থানার পুলিস। শুক্রবার তাঁর ছেলে মাধব রায়কে  গ্রেপ্তার করেছিল পুলিস। গত বৃহস্পতিবার সবিতা রায়ের স্বামী নারায়ণ রায়ও গ্রেপ্তার হয়েছিল।

2024-07-27 12:55:06

ট্রাকের সঙ্গে স্কুল পিক আপ ভ্যানের ধাক্কা! মৃত ১, আহত ১৫

উত্তরপ্রদেশের বাল্লিয়াতে মর্মান্তিক পথ দুর্ঘটনা। একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে স্কুল পিক আপ ভ্যানের ধাক্কার জেরে মৃত্যু হল ১ জনের। আহত আরও ১৫ জন পড়ুয়া। আহতদের মধ্যে ৩-৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

2024-07-27 12:37:34
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা