দক্ষিণবঙ্গ

গ্যারেজ মেকানিক খুনে কুকুর দিয়ে তল্লাশি, ইন্দপুরে উদ্ধার মৃতদেহ, বিক্ষোভ 

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: ইন্দপুরে মোটর মেকানিকের মৃত্যু ঘিরে রহস্য বাড়ছে। মঙ্গলবার জিওড়দা ও রহড়াডাঙা গ্রামের মাঝে রাজকিশোর সিংহের(৪৬) রক্তাক্ত দেহ উদ্ধার হয়। তাঁকে খুন করা হয়েছে বলে মৃতের পরিবারের দাবি। দোষীদের গ্রেপ্তারের দাবিতে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখান। তাঁরা পুলিস কুকুর নিয়ে এসে তদন্তের দাবি জানান। পুলিসকে মৃতদেহ তুলতে বাধা দেন। সেইমতো রাতেই স্নিফার ডগ এনে তল্লাশি চালায় পুলিস। কিন্তু, সন্দেহজনক কিছু উঠে আসেনি। গভীর রাতে পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃতের পরিবার বুধবার ইন্দপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন। পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। 
বাঁকুড়ার পুলিস সুপার বৈভব তিওয়ারি বলেন, ইন্দপুরে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তারসঙ্গে চামড়া উঠে গিয়েছে। ঘটনার সব দিক খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি, দ্রুত ঘটনার কিনারা হয়ে যাবে।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইন্দপুরের ডাঙারামপুরে রাজকিশোরের একটি গ্যারেজ রয়েছে। তাঁর বাড়ি জিওড়দা গ্রামে। তাঁর স্ত্রী ও এক ছেলে রয়েছে। ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র। রাজকিশোর অন্যান্য দিনের মতো মঙ্গলবার সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন। কিন্তু, পরে আর বাড়ি ফেরেননি। বিকেলের দিকে তাঁর দেহ উদ্ধারের খবর পান পরিবারের সদস্যরা। খবর পেয়ে পুলিস আসে। ক্ষোভে ফেটে পড়েন বাসিন্দারা। পুলিস কুকুর এনে ঘটনার তদন্ত করে দোষীদের ধরার দাবিতে তাঁরা সরব হন। পুলিসকে ঘিরে ব্যাপক বিক্ষোভ চলে। তার জেরে পুলিস দেহ উদ্ধার করতে পারেনি। বাধ্য হয়ে রাতেই বাঁকুড়া থেকে পুলিস কুকুর আনা হয়। সেই পুলিস কুকুর দিয়ে তদন্ত করা হয়। কিন্তু, সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। পুলিসের অনুমান, বৃষ্টি হওয়ায় প্রমাণ নষ্ট হয়ে গিয়েছে। স্নিফার ডগ দিয়ে তল্লাশি চালানোর পরেও কিছু না মেলায় পুলিস বাসিন্দাদের বুঝিয়ে মাঝ রাতে গ্রাম থেকে দেহ উদ্ধার করে নিয়ে আসে। ঘটনায় মৃতের পরিবারের তরফে বুধবার ইন্দপুর থানায় অভিযোগ জানানো হয়। পরিবারের তরফে চার সন্দেহভাজনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।  সেই তাকিায় রয়েছে মৃতের এক বন্ধুর নামও। পরিবারের লোকজনের অনুমান, টাকা পয়সা সংক্রান্ত কোনও কারণে তাঁকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত করে তাঁরা দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। পুলিস জানিয়েছে, বুধবার বিকেল পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।
মৃতের খুড়তুতো ভাই অসীম সিংহ বলেন, ওইদিন সকালে দাদা বাজার করে বাড়ি থেকে বেরিয়েছিল। বিকেলে ওর দেহ উদ্ধার হয়। শরীরের বিভিন্ন জায়গায় ক্ষতচিহ্ন ছিল। গরম জল লেগে দেহের বিভিন্ন অংশ ঝলসে গিয়েছে বলে আমাদের মনে হচ্ছে। সন্দেহ হওয়ায় চারজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছি। আমরা চাই, পুলিস দ্রুত ঘটনার তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করুক।
3d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

হস্তশিল্পীরা বিশেষ স্বীকৃতি ও সুনাম পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে চাপ। ব্যয় কিঞ্চিৎ বাড়তে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৮৩ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৯০ টাকা৯১.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা