উত্তরবঙ্গ

যৌন হেনস্তায় অভিযুক্ত তৃণমূল নেতার নামে এবার হুলিয়া জারি

সংবাদদাতা, পতিরাম: নাবালিকাকে যৌন হেনস্তার অভিযোগে চার মাস ধরে বেপাত্তা বালুরঘাটের দাপুটে প্রভাবশালী নেতা রাকেশ শীল। তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি’র প্রাক্তন জেলা সভাপতি রাকেশ শীলের নামে এবার হুলিয়া জারি করল বালুরঘাট জেলা আদালত। আদালতের নির্দেশে শুক্রবার ওই নেতার বাড়ি ও জনবহুল এলাকায় হুলিয়া জারির পোস্টার লাগিয়ে দেয় পুলিস। ওই নোটিসে তাঁকে ৭ নভেম্বর সকাল ১০টার মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা আদালত সূত্রে খবর, এরপরও আদালতে হাজির না হলে তাঁর সম্পত্তি বাজেয়াপ্ত হতে পারে। শুক্রবার এই নোটিস ঘিরে শোরগোল পড়েছে বালুরঘাটে। রাজনৈতিক মহলেও জোর চর্চা শুরু হয়েছে। 
জেলা আদালতের সরকারি আইনজীবী ঋতব্রত চক্রবর্তী বলেন, ওয়ারেন্ট ইস্যু হওয়ার পরেও যদি কোনও অভিযুক্তকে পাওয়া না যায়, সেক্ষেত্রে তাঁর নামে ওয়ারেন্ট অফ প্রকলেমেশন জারি হয়। আইন অনুযায়ী, ২৩ সেপ্টেম্বর এই নোটিস জারি করেছে পকসো কোর্ট। 
পুলিস সূত্রে খবর, গত ২৮ মে বালুরঘাট থানায় রাকেশ শীলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে এক নাবালিকার পরিবার। অভিযোগ, নাবালিকার বাড়ি হিলি ব্লকের একটি গ্রামে। ওই নাবালিকা তার মামির সঙ্গে রাকেশ শীলের দোকানে এসেছিল কাজের জন্য। 
অভিযোগ, কাজ দেওয়ার জন্য তিনি নাবালিকাকে ঘরে নিয়ে যান। এরপর তাকে ধর্ষণের চেষ্টা করেন বলেও অভিযোগ। এনিয়ে থানায় অভিযোগ দায়ের হয়। যদিও সেসময় অভিযুক্ত রাকেশ পুরো ঘটনা অস্বীকার করেন। তারপর থেকেই তিনি বেপাত্তা হয়ে যান। আদালত ও পুলিস সূত্রে খবর, রাকেশের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়। কিন্তু তাঁকে পুলিস গ্রেপ্তার করতে পারেনি। 
তৃণমূলের জেলা সহ সভাপতি সুভাষ চাকী বলেন, রাকেশ শীলের বিরুদ্ধে হুলিয়া জারি হয়েছে। তিনি বর্তমানে দলীয় কোনও পদে নেই। আইন আইনের পথে চলবে। প্রসঙ্গত, রাকেশ আগে আইএনটিটিইউসি’র জেলা সভাপতি ছিলেন। 
13h 13m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

আর্থিক উন্নতি ও গৃহসুখ বৃদ্ধি। বস্ত্রাদি ও বিবিধ অলঙ্কারাদি ব্যবসার গতি বৃদ্ধি ও মানসিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১১০.২৬ টাকা১১৩.৮৫ টাকা
ইউরো৯১.৭১ টাকা৯৪.৯১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা