খেলা

বেঙ্গালুরু টেস্টে উইলিয়ামসনের খেলা অনিশ্চিত

অকল্যান্ড: ভারত সফরে তিনটি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। ম্যাচগুলি হবে বেঙ্গালুরু (১৬-২০ অক্টোবর), পুনে (২৪-২৮ অক্টোবর) ও মুম্বইয়ে (১-৫ নভেম্বর)। চোটের কারণে প্রথম টেস্টে অনিশ্চিত কেন উইলিয়ামসন। ফিট হতে পারলে পরে তিনি দলে যোগ দেবেন। আবার মাইকেল ব্রেসওয়েল শুধু বেঙ্গালুরুর টেস্টের জন্য নির্বাচিত হয়েছেন।
কিছুদিন আগেই অধিনায়কত্ব ছেড়েছিলেন টিম সাউদি। তাই টম লাথামের নেতৃত্বে ভারতে আসছে নিউজিল্যান্ড। তিনি জানিয়েছেন, ‘উইলিয়ামসনের মতো অভিজ্ঞ ক্রিকেটারের অভাব আমরা টের পাব প্রথম ম্যাচে। তবে সেটা কীভাবে পূরণ করা যায়, সেই চেষ্টা করতে হবে।’স্কোয়াডে রয়েছেন মার্ক চাপম্যানও। তাঁকেই হয়তো খেলানো হবে উইলিয়ামসনের জায়গায়। বেঙ্গালুরুতে তাঁর টেস্ট অভিষেকের সম্ভাবনা উজ্জ্বল। তবে পারিবারিক কারণে ব্রেসওয়েল প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে যাবেন। 
নিউজিল্যান্ড স্কোয়াড: টম লাথাম (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, উইল ও রউরকি, আজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, ইশ সোধি, টিম সাউদি, কেন উইলিয়ামসন, উইল ইয়ং।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ধর্মকর্মে সক্রিয় অংশগ্রহণে মানসিক তৃপ্তি ও সামাজিক সুনাম। পেশাদার শিল্পীদের শুভ সময়।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৫ টাকা৮৪.৮৯ টাকা
পাউন্ড১০৮.২৫ টাকা১১১.৮০ টাকা
ইউরো৯০.৭১ টাকা৯৩.৮৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা