এই মুহূর্তে

এবার টি-২০ বিশ্বকাপ খেলবে উগান্ডা

এবার টি-২০ বিশ্বকাপ খেলবে উগান্ডা

ইতিহাস গড়ল উগান্ডা। পঞ্চম আফ্রিকান দেশ হিসেবে এবার কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে নাম লেখাল উগান্ডা।  আফ্রিকা অঞ্চলের কোয়ালিফায়ার পর্বে উগান্ডা ছয় ম্যাচের মধ্য়ে পাঁচ ম্য়াচ জিতে, শীর্ষ স্থানে শেষ করেছে। উগান্ডা বিশ্বকাপের মূলপর্বে ওঠায় শেষ হয়ে গেল জিম্বাবোয়ের বিশ্বকাপ খেলার স্বপ্ন। কুড়ি নম্বর তথা শেষ দল হিসেবে বিশ্বকাপের টিকিট কাটল উগান্ডা।

2023-11-30 17:55:54

রায়গঞ্জ শহরের দেবীনগর বাজারে জনসংযোগ তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীর

রায়গঞ্জ শহরের দেবীনগর বাজারে জনসংযোগ তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণীর

2024-06-20 11:04:00

আর দুই-তিন ঘণ্টার মধ্যেই পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমান ও  নদীয়ায় ঝোড়া হাওয়ার সঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা

2024-06-20 10:59:50

মুর্শিদাবাদে জমি বিবাদের জেরে খুন বৃদ্ধ

জমি বিবাদের জেরেই খুন হতে হল এক বৃদ্ধকে।  অন্তত পুলিসের অনুমান তেমনটাই। মৃতের নাম আশরাফুল শেখ (৬৫)। ঘটনাটি ঘটে আজ বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদের জলঙ্গির প্রসন্ননগরে। এই ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়। জানা গিয়েছে, একটি জমি নিয়ে দুই পরিবারের মধ্যে বেশ কিছুদিন ধরেই গন্ডগোল চলছিল।  এর আগেও দফায় দফায় বেশ কয়েকবার সংঘর্ষও হয়। এরপর আজ সকালে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয় আশরাফুল সাহেবকে। ঘটনাস্থলে জলঙ্গি ও সাগরপাড়া থানার পুলিস। জমি বিবাদের সেই আক্রোশ থেকেই আশরাফুল শেখকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিস।  শুরু হয়েছে তদন্ত।

2024-06-20 10:39:39

মহিষাদলে জমে উঠছে কাঁঠাল বাজার

মহিষাদলে জমে উঠছে কাঁঠাল বাজার

মহিষাদলে ক্রমশ জমে উঠছে কাঁঠাল বাজার।  রথযাত্রা উপলক্ষে মহিষাদল রাজবাড়ির আমবাগানে বসেছে এই বাজার। জানা যাচ্ছে নদীয়া, মুর্শিদাবাদ সহ অনান্য জেলা থেকে কাঁঠাল এনেছে পসরা সাজিয়ে বসেছেন ব্যবসায়ীরা।

2024-06-20 10:34:25

নয়াদিল্লির জগন্নাথ মন্দিরে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

নয়াদিল্লির জগন্নাথ মন্দিরে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু

2024-06-20 10:22:00

মেঘলা আকাশ, কিন্তু বৃষ্টি কবে? কী বলছে পূর্বাভাস

গতকাল বুধবারের মতই আজ বৃহস্পতিবার সকাল থেকেই আকাশের মুখ ভার। গতকালের মেঘলা আকাশ দেখে আবহাওয়াবিদদের অনুমান দক্ষিণবঙ্গের দোরগোড়াতে চলেই এসেছে। শুধু সময়ের অপেক্ষা। আজ বৃহস্পতিবার থেকে শনিবারের মধ্যে যে কোনও সময়ে নামবে বর্ষার বৃষ্টি। যদিও উত্তরবঙ্গে বৃষ্টির হলেও  বুধবারও বৃষ্টির দেখা পায়নি দক্ষিণবঙ্গবাসী। তবে আজ কোথাও কোথাও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। পাশাপাশি আজ সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস ছিল ও সর্বাধিক তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াসের আশপাশেই থাকবে বলে জানিয়ে দিয়েছে হাওয়া অফিস।  গতকাল বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৩৪.৪ ডিগ্রি সেলসিয়াস যা স্বাভাবিকের চেয়ে সামান্য বেশি ও সর্বাধিক তাপমাত্রা ছিল ২৮.২ ডিগ্রি সেলসিয়াস।  এটিও স্বাভাবিকের চেয়ে সামান্য বেশি।  গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোনও বৃষ্টিপাত হয়নি।  

2024-06-20 10:11:44
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চশিক্ষায় নামী স্বদেশি/ বিদেশি প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ্য বিষয়ে চিন্তা। কর্মে অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৫৬ টাকা৮৪.৩০ টাকা
পাউন্ড১০৪.৩৩ টাকা১০৭.৮১ টাকা
ইউরো৮৮.০৪ টাকা৯১.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা