Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

খড়্গপুরে কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী 

হরিহর ঘোষাল, মেদিনীপুর, বিএনএ: সোমবার খড়্গপুরের রাবণ পোড়া ময়দানে এসে উপস্থিত হাজার হাজার মানুষকে ধন্যবাদ জানিয়ে কার্যত কল্পতরু হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্টেডিয়ামের পরিকাঠামোর জন্য অর্থ বরাদ্দ থেকে শুরু করে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার তৈরি, এমনকী হাসপাতালে আইসিসিইউ বেড চালু করার কথাও তিনি ঘোষণা করেন। এছাড়া খড়্গপুরে এই প্রথম পার্কিং হাব করার কথা তিনি ঘোষণা করেন। এই কেন্দ্রে তৃণমূল জয়ী হওয়ায় খড়্গপুরবাসীকে এদিন তিনি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি জেলার উন্নয়নের জন্য কী কী কাজ করেছেন, তার পরিসংখ্যান দিয়ে তিনি তা তুলে ধরেন।
একই সঙ্গে এদিন তিনি মঞ্চে দাঁড়িয়ে ৬৯ রকমের পরিষেবা উপভোক্তাদের হাতে তুলে দেন। খাসজঙ্গল মহল্লার পাট্টা দেওয়ার কথাও তিনি ঘোষণা করেন। মুখ্যমন্ত্রীর একাধিক প্রকল্পের ঘোষণায় খড়্গপুরজুড়ে এদিন কার্যত খুশির হাওয়া বয়ে যায়। শহরবাসী মুখ্যমন্ত্রীর আসার খবর শোনার পর থেকে আশায় বুক বাঁধছিলেন। এদিন মুখ্যমন্ত্রীর একের পর এক ঘোষণায় বাসিন্দাদের সেই প্রত্যাশাকেও ছাপিয়ে যায়।
এদিন দুপুর ১.১৬ মিনিট নাগাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হেলিকপ্টারে করে খড়্গপুরে এসে পৌঁছান। বিধায়ক হিসেবে শপথ নেওয়ার পর প্রদীপ সরকার মুখ্যমন্ত্রীর কাছে খড়্গপুবাসীর জন্য স্টেডিয়াম আর অডিটোরিয়ামের আর্জি জানিয়ে এসেছিলেন। এদিন মুখ্যমন্ত্রী শুধু খড়্গপুরের জন্যই একাধিক নতুন নতুন প্রকল্পের কথা ঘোষণা করেন। তিনি বলেন, খড়্গপুরের মানুষ আমাদের ভোট দিয়ে জিতিয়েছেন। তাই আমাদেরও তাঁদের জন্য কিছু করা দরকার বলে মনে করি। বিধানসভা নির্বাচনে এই প্রথম তৃণমূল প্রার্থীকে খড়্গপুরবাসী বিপুলভাবে জয়ী করায় মুখ্যমন্ত্রী কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, এই শহরে কোনও স্টেডিয়াম নেই। আমি স্টেডিয়ামের জন্য ৫ কোটি টাকা বরাদ্দ করেছিলাম। তাতে স্টেডিয়ামের সীমানা প্রাচীর তৈরি হয়ে গিয়েছে। এবার আরও ৫ কোটি টাকা বরাদ্দ করছি। তাতে স্টেডিয়ামের গ্যালারি সহ খেলার পরিকাঠামো তৈরি করা হবে। স্টেডিয়ামে ক্লাব হাউস বা বিনোদনের জন্য এখন কিছু না হলেও চলবে। কিন্তু পরিকাঠামো তৈরি হওয়া জরুরি। আর খড়্গপুর, করিমপুর এবং কালিয়াগঞ্জে আমরা একটি করে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার গড়ে তুলব। প্রতিটি কমিউনিটি সেন্টার তৈরির জন্য ৫ কোটি টাকা করে মোট ১৫ কোটি টাকা বরাদ্দ করছি।
তিনি বলেন, এই জেলায় বিদ্যাসাগর, ক্ষুদিরাম সহ অনেক মনীষী রয়েছেন। তাঁদের যে কোনও একজনের নামেই কমিউনিটি সেন্টারের নামকরণ হবে। আর খড়্গপুর হাসপাতালে আইসিসিইউ তৈরির করার জন্য বলা হয়েছিল। ওই হাসপাতালে ২০২০ সালের মার্চ মাসের মধ্যে ১০ শয্যা বিশিষ্ট আইসিসিইউ চালু করা হবে। কৃষকদের জন্য আমরা প্রচুর প্রকল্প নিয়ে এসেছি। কৃষকরা যাতে সরকারি সুবিধা পান, তার জন্য তিনি জেলাশাসক রশ্মি কমলকে নির্দেশ দেন, জেলায় ক্যাম্প করে কৃষকদের মিউটেশনের ব্যবস্থা করতে হবে। কৃষকরা কৃষকবন্ধু প্রকল্পের আওতায় এলেই সব ধরনের সুবিধা পাবেন। কোনও কৃষক মারা গেলে এখন দু’লক্ষ টাকা পর্যন্ত ক্ষতিপূরণ পান। তিনি বলেন, বুলবুলে ক্ষতিগ্রস্তদের জন্য কেন্দ্রীয় সরকার কোনও অর্থ সাহায্য করেনি। আমরা কৃষকদের ক্ষতিপূরণ দেওয়ার ব্যবস্থা করেছি।
ধান বিক্রি প্রসঙ্গে তিনি বলেন, ফড়েদের খপ্পরে পড়বেন না। কুইন্টাল প্রতি আমরা ১৮৩৫ টাকা দাম দিয়ে ধান কিনছি। আপনার নিজেরা ধান বিক্রি করুন। তাতে আর্থিকভাবে আপনারা লাভবান হবেন। বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের জন্য আরও অতিরিক্ত পাঁচ একর জমি বরাদ্দ করেছি। পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী বলেন, খড়্গপুরে পার্কিং হাব করতে হবে। শুভেন্দুবাবু তাঁর কথায় ঘাড় নেড়ে সম্মতি জানান।
এদিন মুখ্যমন্ত্রীর আগে শুভেন্দুবাবু বলেন, এখানে রেলের প্রচুর বঞ্চনা রয়েছে। পুরসভার চেয়ারম্যান হিসেবে প্রদীপ সরকার রেল বাদে বাকি জায়গায় প্রচুর উন্নয়ন করেছেন। আরও উন্নয়ন করা হবে। আপনারা আমাদের উপর আস্থা রেখেছেন। সেই আস্থাপূরণের সব রকমের চেষ্টা করব। এদিন অনুষ্ঠানে মন্ত্রী সৌমেন মহাপাত্র, বিধায়ক দীনেন রায় সহ একাধিক বিধায়ক উপস্থিত ছিলেন। মুখ্যমন্ত্রীর সভা উপলক্ষে জনসমাগমও হয়েছিল প্রচুর। 

মমতার নির্দেশে দাঁতনে মৃত কর্মীর বাড়িতে শুভেন্দু 

সংবাদদাতা, খড়্গপুর: মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজনৈতিক সংঘর্ষে নিহত দাঁতনের তৃণমূল কর্মী মাধব ঘোড়াই (৭৩)-এর বাড়িতে গিয়ে সোমবার তাঁর পরিবারকে সমবেদনা জানালেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। দাঁতনের ঘোলাই গ্রামের বাসিন্দা মাধববাবু রবিবার সন্ধ্যায় পিজি হাসপাতালে মারা যান। 
বিশদ

পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসব: পার্থ 

বিএনএ, বর্ধমান: পার্শ্বশিক্ষকদের সব সংগঠনকে নিয়ে আলোচনায় বসার আশ্বাস দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সোমবার বর্ধমান বিশ্ববিদ্যালয়ে ‘চতুর্থ রিজিওনাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি কংগ্রেস (ওয়েস্টার্ন রিজিয়ন)-২০১৯’ অনুষ্ঠানে এসে পার্শ্বশিক্ষক প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্নের উত্তরে শিক্ষামন্ত্রী বলেন, আমি এখনও বলছি, তাঁদের প্রতি আমি সহানুভূতিশীল। 
বিশদ

লালবাগে বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ
উপহার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 

সংবাদদাতা, লালবাগ: পেঁয়াজের আকাশছোঁয়া দামে বেশ কিছুদিন ধরেই জেরবার হচ্ছে খাদ্যরসিক বাঙালি। পেঁয়াজের পাশাপাশি আদা ও রসুন দামও খুব বেশি হওয়ায় বাজারে গিয়ে এই শীতেও ঘাম ছুটছে ক্রেতাদের। 
বিশদ

২৬শে সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে
দুপুর দেড়টা পর্যন্ত বন্ধ তারা মায়ের পুজো 

বলরাম দত্তবণিক, রামপুরহাট, সংবাদদাতা: নিয়মের ব্যতিক্রম ঘটতে চলেছে তারাপীঠ মন্দিরে। আগামী ২৬ডিসেম্বর সূর্যগ্রহণের জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা ৩৬মিনিট পর্যন্ত বন্ধ থাকবে তারা মায়ের পুজো। স্বভাবতই বড়দিনের ছুটিতে তারাপীঠ বেড়াতে আসা পর্যটকদের কিছুটা হলেও সমস্যায় পড়তে হতে পারে বলে মনে করছে তারাপীঠ মন্দির কমিটি।  
বিশদ

দীঘায় মমতা, আশায় বুক বাঁধছেন জেলাবাসী 

শ্রীকান্ত পড়্যা, দীঘা, বিএনএ: ‘বেঙ্গল মিনস বিজনেস’। সৈকত-সুন্দরী দীঘা এখন এই তিনটি শব্দেই বিভোর। রাত পোহালেই দীঘায় কেএমডিএ নির্মিত কনভেনশন সেন্টারে বসতে চলেছে বেঙ্গল বিজনেস কনক্লেভ। 
বিশদ

রানাঘাটে
পেঁয়াজের দাম বাড়ায় সমস্যায় হোটেল,
ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা 

সংবাদদাতা, রানাঘাট: পেঁয়াজের দাম যেন কমতেই চাইছে না বাজারে। ফলে সমস্যায় পড়েছেন রানাঘাটের হোটেল, ক্যাটারিং ও ফাস্ট ফুড ব্যবসায়ীরা। বিশেষ করে বিয়ের মরশুমে এভাবে পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় বেশি চিন্তিত ক্যাটারিং ব্যবসায়ীরা। সাধারণত, অনুষ্ঠানবাড়ির জন্য ক্যাটারিংয়ের অর্ডার মাসখানেক আগে নেওয়া হয়।  
বিশদ

সিউড়ির গ্রামে পুলিসি টহল, গ্রেপ্তার দু’পক্ষের চার
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা, বাড়ি ভাঙচুর 

রামকুমার আচার্য, সিউড়ি, বিএনএ: রবিবার রাতে সিউড়ির কেন্দুয়া পঞ্চায়েতের রস্তানপুর এলাকায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তেজনা ছড়ায়। সেখানে হামলা চালিয়ে বাড়ি ভাঙচুরও করা হয়েছে। এই ঘটনায় উভয়পক্ষের কয়েকজন জখম হয়েছেন। তাঁদের সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
বিশদ

বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরীতে সেতু তৈরির কাজ শুরু হল 

সংবাদদাতা, বিষ্ণুপুর: অবশেষে সতীঘাটে ইলেক্টিক ডিটোনেটর (ইডি) বিস্ফোরণ ঘটিয়ে গন্ধেশ্বরী নদীতে সেতু তৈরির কাজ শুরু হল। সোমবার থেকে নদীগর্ভে থাকা শক্ত পাথরে বিস্ফোরণ ঘটানো হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদীগর্ভে শক্ত পাথর থাকার কারণে সেতুর পিলার তৈরির জন্য প্রয়োজনীয় গর্ত খোঁড়া সম্ভব হচ্ছিল না। সেই কারণে নির্মাণকাজ থমকে ছিল।  
বিশদ

বিশ্বভারতীর অনুষ্ঠানে মেঘালয়ের রাজ্যপাল 

সংবাদদাতা, শান্তিনিকেতন: সোমবার বিশ্বভারতীর কেন্দ্রীয় গ্রন্থাগারের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন মেঘালয়ের রাজ্যপাল তথাগত রায়। বিশ্বভারতীর আধিকারিক ও পড়ুয়াদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বেও যোগদান করেন।  
বিশদ

বাঁকুড়ায় ওঠার মুখে বর্ষার পেঁয়াজ, কমতে পারে দাম

সংবাদদাতা, বিষ্ণুপুর: বর্ষার পেঁয়াজের দিকেই চেয়ে রয়েছেন বাঁকুড়ার সাধারণ মানুষ। সপ্তাহ খানেক বাদে বাঁকুড়ায় নতুন পেঁয়াজ উঠলে দাম কমার সম্ভাবনা রয়েছে। জেলার কৃষি বিপণন দপ্তরের আধিকারিকরাও বর্ষাতি পেঁয়াজ চাষিদের দিকেই তাকিয়ে রয়েছেন। 
বিশদ

কাঁথিতে আটক সিভিককে উদ্ধারে গিয়ে আক্রান্ত পুলিস, গাড়ি ভাঙচুর, আগুন 

সংবাদদাতা, কাঁথি: রবিবার রাতে গ্রামবাসীদের একাংশের হাতে আটক এক সিভিক ভলান্টিয়ারকে উদ্ধারে গিয়ে আক্রমণের মুখে পড়ল পুলিস। পুলিসের জিপ ও বাইক ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়। পুড়িয়ে দেওয়া হয় অস্থায়ী ক্যাম্প। এই ঘটনাকে কেন্দ্র করে কাঁথির জুনপুট কোস্টাল থানার বগুড়ান গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়ায়।  
বিশদ

সমন না পেলেও মেমারির অভিযোগকারীর
বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা 

সংবাদদাতা, বর্ধমান: বিয়ের দিন কুড়ির মধ্যে গৃহবধূকে খুনের চেষ্টার মামলায় সমনই পাননি অভিযোগকারী তথা বধূর বাবা। তা সত্ত্বেও আদালতে সাক্ষ্য দিতে হাজির না থাকার কারণে মেমারি থানার তোরলপুরের বাসিন্দা বাসুদেব ঘোষের বিরুদ্ধে বারবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হচ্ছে।  
বিশদ

জেল সুপারের কৈফিয়ত তলব আদালতের
বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন
বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান সংশোধনাগারে বিচারাধীন বন্দিকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল জেল পুলিসের বিরুদ্ধে। মারধরে গুরুতর জখম হয়েছে বন্দি। তার দু’পায়ে গুরুতর চোট রয়েছে। 
বিশদ

লাভপুর ও নানুর
মানুষের অভাব- অভিযোগ জানতে পঞ্চায়েতস্তরে
জনশুনানি জেলাশাসক সহ প্রশাসনিক আধিকারিকদের 

বিএনএ, সিউড়ি: মানুষের অভিযোগ জানতে এবার পঞ্চায়েতস্তরে জেলাশাসক সহ গোটা প্রশাসন গেল। সোমবার লাভপুর ও নানুরের পৃথক দু’টি পঞ্চায়েতের স্থানীয় বাসিন্দাদের জনশুনানিতে আসার জন্য আবেদন করা হয়। সেইমতো এদিন সেখানে শতাধিক বাসিন্দা হাজির হন। জনশুনানিতে মানুষের বসার জন্য শামিয়ানা করে দেওয়া হয়।  
বিশদ

Pages: 12345

একনজরে
অমিত চৌধুরী, হরিপাল: হরিপাল থানার কৈকালা গ্রাম পঞ্চায়েতের বলদবাঁধ গ্রামে প্রতিবছর শীতের সময় ভিড় করে পরিযায়ী পাখি। বিদেশি পাখির আগমনকে ঘিরে একসময় এলাকায় পিকনিকের আসর বসলেও স্থানীয় মানুষ উদ্যোগ নিয়ে পাখিদের নিশ্চিন্তে অস্থায়ী ঠিকানায় বাস করতে বন্ধ করে দিয়েছেন পিকনিক। ...

অর্পণ সেনগুপ্ত, কলকাতা: স্কুলের কাছে ‘প্রায়র পারমিশন’ (পিপি) এসে পৌঁছনোর আগেই শিক্ষক পদপ্রার্থীদের হাতে তা চলে আসছে। আর তার প্রতিলিপি নিয়েই স্কুলে যোগ দিতে চলে আসছেন শিক্ষকরা। রাজ্যের বিভিন্ন স্কুলে এই ঘটনা ঘটছে। বদলির আবেদন করা শিক্ষকদের হাতে এই পিপি ...

ওয়েলিংটন, ৯ ডিসেম্বর (এএফপি): ছবির মতো সুন্দর হোয়াইট আইল্যান্ড। ভ্রমণের আনন্দে মশগুল পর্যটকের দল। ভরদুপুরে হঠাৎ করে জেগে উঠল আগ্নেয়গিরি। সোমবার নিউজিল্যান্ডের এই ঘটনায় মৃত্যু হল অন্তত পাঁচজনের। জখম ১৮ জন। সরকারি সূত্রে খবর, আটকে পড়েছেন বহু পর্যটক। তাঁদের উদ্ধারের ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আজ, ১০ ডিসেম্বর থেকে নিজেদের মার্জিনাল কস্ট অব ফান্ডস বেসড লেন্ডিং রেট বা এমসিএলআর কমাল স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)। এক প্রেস বিবৃতিতে তারা একথা জানিয়ে বলেছে, আগে তাদের বার্ষিক এমসিএলআর ছিল আট শতাংশ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় মানসিক অস্থিরতা থাকবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মানবাধিকার দিবস,
১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,
১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর জন্ম,
২০০১- অভিনেতা অশোককুমারের মৃত্যু  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯২.০৭ টাকা ৯৫.৩৭ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৩,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১১/২৬ দিবা ১০/৪৪। কৃত্তিকা ৫৯/২৯ শেষ রাত্রি ৫/৫৭। সূ উ ৬/৯/৩১, অ ৪/৪৮/৪৩, অমৃতযোগ দিবা ৬/৫২ মধ্যে পুনঃ ৭/৩৫ গতে ১১/৮ মধ্যে। রাত্রি ৭/২৯ গতে ৮/২২ মধ্যে পুনঃ ৯/১৬ গতে ১১/৫৬ মধ্যে পুনঃ ১/৪৩ গতে ৩/৩০ মধ্যে পুনঃ ৫/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৭/২৮ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১২/৪৮ গতে ২/৮ মধ্যে, কালরাত্রি ৬/২৮ গতে ৮/৮ মধ্যে। 
২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১০/২/৪৮ দিবা ১০/১২/৫। কৃত্তিকা ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৬/১০/৫৮, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ৭/৪৫ গতে ১১/৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৮/২৯ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে ও ১/৫২ গতে ৩/৩৯ মধ্যে ও ৫/২৭ গতে ৬/১২ মধ্যে, কালবেলা ১২/৪৯/৫৩ গতে ২/৯/৩৯ মধ্যে, কালরাত্রি ৬/২৯/২৬ গতে ৮/৯/৩৯ মধ্যে।
 
মোসলেম: ১২ রবিয়স সানি 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইতিহাসে আজকের দিনে
বিশ্ব মানবাধিকার দিবস ১৮৬৮- বিশ্বের প্রথম ট্রাফিক বাতি লন্ডনের প্যালেস অব ...বিশদ

04:28:18 PM

আজকের রাশিফল  
মেষ: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। বৃষ: অর্থভাগ্য খুব ভালো না হলেও ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
বিশ্ব মানবাধিকার দিবস১৮৭০- ঐতিহাসিক যদুনাথ সরকারের জন্ম,১৮৮৮- শহিদ প্রফুল্ল চাকীর ...বিশদ

07:03:20 PM

ঘুড়ির সুতোয় গলা কেটে মৃত স্কুলছাত্র 
চিনা মাঞ্জার বলি স্কুলছাত্র। সুতোর ধারে গলা কেটে মৃত্যু হল ...বিশদ

06:20:33 PM

২৪৮ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:02:02 PM

আইলিগ: ইস্ট বেঙ্গল ৪-১ গোলে হারাল নেরোকাকে 

04:01:36 PM