উত্তরবঙ্গ

বাবা-ছেলের নামে থানার দ্বারস্থ ধূপগুড়ির বাসিন্দা

সংবাদদাতা, ময়নাগুড়ি: জমিতে কাজ করার সময় এক ব্যক্তিকে কোদাল দিয়ে আঘাতের পর শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে বাবা-ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ির আমগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়।
ধূপগুড়ির ছবিন রায় নামে ওই ব্যক্তি শনিবার দুপুরে ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর পায়ে পাঁচটি সেলাই পড়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিস।
শনিবার ছবিন আমগুড়িতে তাঁর জমিতে কাজ করছিলেন। ধান রোপনের সময় ঘটনাস্থলে আসে ধারাকান্ত রায় এবং তার ছেলে সুশান্ত রায়। অভিযোগ, তারা ছবিনকে গালিগালাজ করে। প্রতিবাদ করতেই ওই দু’জন ছবিনের হাত থেকে কোদাল ছিনিয়ে নিয়ে কোপ মারে বলে অভিযোগ। ছবিনের ডান পা জখম হয়। অভিযুক্তরা তাকে মারধর করে ও গলা টিপে শ্বাসরোধের চেষ্টা করে বলেও অভিযোগ। ছবিন চিৎকার করলে গ্রামবাসীরা ছুটে এলে অভিযুক্তরা চম্পট দেয়। গ্রামবাসীরা তাকে উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে ময়নাগুড়ি থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন ছবিন। 
অভিযুক্ত ধারাকান্ত রায়কে ফোন করা হলে তিনি বলেন, ছবিন রায় কায়দা করে আমার জমি নিজের নামে করে নিয়েছে। সেটা সমাধান করতেই জেলাশাসকের অফিসে আমাদের দুপক্ষের যাওয়ার কথা। বিষয়টি নিয়ে আমরা ভূমি রাজস্ব আধিকারিকের সঙ্গে দেখা করি। আমাদের ডিএম অফিসে যেতে বলেছে। ছবিন ডিএম অফিসে কবে যাবে, সেটা জানতেই সেখানে যাই। কিন্তু ও আমাদের উপর তেড়ে আসে। সেই সময় মাঠে থাকা একটি খুটিতে ওর পা কেটে যায়। আমাদের বিরুদ্ধে তোলা ওর অভিযোগ ভিত্তিহীন। ময়নাগুড়ি থানার পুলিস জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মোন্নতি ও বিভাগীয় ক্ষেত্রে প্রশংসা লাভ। ব্যয় যোগ আছে। আত্মীয় সম্পর্কে বাধার যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৩২ টাকা১১১.৮৭ টাকা
ইউরো৯১.২৫ টাকা৯৪.৪৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
5th     September,   2024
দিন পঞ্জিকা