বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বারাসতে মহিলাদের ছুরি দিয়ে আঘাত বিকৃত মানসিকতার শিকার প্রৌঢ় ধৃত

নিজস্ব প্রতিনিধি, বারাসত: বাইকে করে টানা বেশ কয়েকদিন রাতে রেকি করেছিল অভিযুক্ত। তার টার্গেট মহিলারা। নির্জন জায়গায় কোনও মহিলার দেখা মিললে আক্রমণ চালাত। দেহে ধারাল অস্ত্রের কোপ দিয়ে পালিয়ে যেত অভিযুক্ত। সে বিকৃত মানসিকতার শিকার বলে মত তদন্তকারীদের। বৃহস্পতিবার রাতে বিশ্বজিৎ কর্মকার (৫০) নামে এই ব্যক্তিকে গ্রেপ্তার করে বারাসত পুলিস। শুক্রবার ধৃতকে বারাসত আদালতে তোলা হলে সাতদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। তাকে জেরা করে আক্রমণের অস্ত্রটি উদ্ধার হয়েছে। পেশায় ইঞ্জিন ভ্যানের মিস্ত্রি বিশ্বজিতের বাড়ি নীলগঞ্জ ছারুরহাট এলাকায়।
সোমবার রাতে বারাসত পুরসভার ন’নম্বর ওয়ার্ডের নবীন সেন পল্লি এলাকায় হৃদয়পুরের গৃহবধু ঝুমা সাহাকে কোপ দিয়েছিল বিশ্বজিৎ। নির্জন রাস্তায় চলন্ত বাইকে বসে তাঁর পেটে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে চম্পট দিয়েছিল। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই ওয়ার্ডের অন্য একটি রাস্তায় ফের এক মহিলাকে ছুরিকাহত করে। পুলিস ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানতে পারে অভিযুক্ত বাইকে এসে হামলা চালিয়েছে। ঘটনায় যুক্ত সন্দেহে বিশ্বজিৎকে গ্রেপ্তার করে বারাসত থানার পুলিস। উদ্ধার হয় বাইকটিও। পুলিসের একটি সূত্রের খবর, বছর দুই আগে এই ব্যক্তি এক কলেজ ছাত্রীকে অস্ত্রের কোপ মেরেছিল। কয়েক বছর আগে তার মেয়ের বিয়ের সময় বহু টাকার ঋণ হয়েছিল। তাই মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিল। সে কারণেই মহিলাদের প্রতি তার আক্রোশ কি না জানতে চাইছে পুলিস। 
বারাসত পুলিস জেলার আধিকারিক স্পর্শ নিলাঙ্গি বলেন, ‘প্রথম ঘটনার আগে অভিযুক্ত নীলগঞ্জ থেকে বারাসতের ওই এলাকার রাস্তায় তিনদিন রেকি করেছিল। এরপর দু’দিন দুই মহিলাকে চলন্ত বাইকে বসে ছুরি দিয়ে আঘাত করে। হামলার দায় সে স্বীকার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে অতীত কোনও ক্রাইম রেকর্ড পাওয়া যায়নি। তাকে জেরা করে আরও তথ্য জানার চেষ্টা চলছে।’

13th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ