Bartaman Patrika
অন্দরমহল
 

রেস্তোরাঁর  খবর

বাঙালির পুজো পরিক্রমায় খাওয়াদাওয়া অন্তহীন। খবরে শেরী ঘোষ। 

জে ডব্লু ম্যারিয়ট
ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত জে ডব্লু ম্যারিয়টে চলবে দুর্গাপূজা মহাভোজ। পাবেন ভারতীয় থেকে এশিয়ান বিভিন্ন ধরনের কুইজিনের স্বাদ। গন্ধরাজ ফিশ টিক্কা, এঁচোড়ের ডালনা, আম কাসুন্দি পনির, পোলাও, পোস্ত মুরগি, মাটন রোগানজোশ, ধোকার ডালনা থাকবে মেনুতে।

ওয়েস্টিন কলকাতা 
পুজোর আনন্দ উপভোগ করুন ওয়েস্টিন কলকাতা রাজারহাটে। ১ থেকে ৫ অক্টোবর পাবেন লাইভ ফুড স্টেশন, কলকাতা স্ট্রিট ফুড, বেঙ্গলি ডেলিকেসিস, প্রিমিয়াম বেভারেজ ইত্যাদি। খাবারের মধ্যে রয়েছে সোমতাম স্যালাড, ইন্দোনেশিয়ান রেনবো বাকওয়ান, ক্রিস্পি ফিশ সল্ট অ্যান্ড পেপার, হাক্কা স্টাইল ভেজ চিলি গার্লিক বেসিল নুডলস, কষা মাংস, বাসন্তী পোলাও, কলকাতা স্টাইল চিকেন বিরিয়ানি, আলু পোস্ত, ছানার ডালনা ইত্যাদি।

হার্ড রক কাফে
হার্ড রক কাফেতে পার্টি নাইট। সেলিব্রেশন চলবে ৩ ও ৪ অক্টোবর। মেনুতে পাবেন মেজে প্ল্যাটার, কর্ন মালাই টিক্কি, কাসুন্দি ভেটকি ফিশ, মশলাদার চিকেন ড্রামস্টিক, বাটার মালাই কোপ্তা কারি এবং চিংড়ি মাছের কারি।

সল্ট হাউস
দুর্গাপুজোয় ১ থেকে ৫ অক্টোবর সল্ট হাউসে পাবেন রকমারি সুস্বাদু খাবার। মেনুতে পাবেন মোচার চপ উইথ কাসুন্দি মায়ো, নাচোস ও ঘুগনি চাট, পনির কাঠি পিৎজা, মিসো চিকেন কাবাব, গ্রিলড ভেটকি, চিকেন কাঠি পিৎজা, কষা মাংস, মাটন চাঁপ ইত্যাদি।

পোলো ফ্লোটেল 
পোলো ফ্লোটেলে ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর ২০২২ পর্যন্ত চলবে পুজোর মহাভোজ। লাঞ্চের সময় দুপুর সাড়ে বারোটা থেকে সাড়ে তিনটে। ডিনার ৭টা থেকে ১১.৩০। মেনুতে রয়েছে নারকেল দিয়ে ছোলার ডাল, পোস্তর বড়া, চিতল মাছের মুইঠ্যা, পাবদা মাছের ঝাল, কাঁকরার ঝাল, কলকাতা মাটন বিরিয়ানি, গোটা মশলা এবং কাঁচা লঙ্কা দিয়ে মুরগির মাংস, কলকাতা চিকেন বিরিয়ানি, ঠাকুর বাড়ির মাংস। মিষ্টিতে গোবিন্দভোগ চালের পায়েস, মিষ্টি দই, খেজুর আমসত্বর চাটনি।

বার্মা বার্মা
কলকাতায় বসে ঐতিহ্যবাহী বার্মিজ খাবারের স্বাদ নিন বার্মা বার্মায়। মেনুতে পাবেন সামোসা স্যুপ, কাচিন ড্রায়েড মাস্টার্ড স্যুপ, অ্যাসপারাগাস, টোফু এবং লং বিনস স্যালাড, লোটাস রুট স্যালাড, চিলি ট্যাঞ্জি চিকপি টোফু, রোস্টেড পপি, পট্যাটো অ্যান্ড ব্রাসেলস স্প্রাউট, পেঁয়াজ কারি চাট, স্টিমড রাইস ইত্যাদি।

এল এম এন ও কিউ
৩০ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর, দুপুর থেকে মধ্যরাত অবধি এখানে পাবেন পুজো স্পেশাল আইটেম। মেনুতে রয়েছে মোচার মিনি কাটলেট, ঢাকাই পরোটা, গন্ধরাজ ফ্রায়েড চিকেন, কলকাতা স্ট্রিট ফিশ ফ্রাই, ধনেপাতা দেওয়া কষা আলুর দম, ছানার ডালনা, মাটন ডাকবাংলো, ডাব চিংড়ি, ভাপা দই ইত্যাদি।

টু ডাই ফর
১ থেকে ৫ অক্টোবর,  দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে পুজোর মেনু। থাকবে রুবোচন ম্যাশড পট্যাটো উইথ পোর্তোবেলো স্যস, স্প্যাগেটি ইন পেস্তো স্যস উইথ লেমন অ্যান্ড স্পিনাচ, লাল সাগ রিসোতো, ক্যারামেল মিল্ক পানাকোট্টা, কফি স্যস এবং প্রালাইন ইত্যাদি। 

প্যাপরিকা গুরমে
১ অক্টোবর থেকে ৫ অক্টোবর পুজার  বিশেষ মেনুর সম্ভারে রয়েছে বেঙ্গলি প্ল্যাটার, বেঙ্গলি ট্যাকো, পিৎজা এবং ফোকাসিয়া প্ল্যাটার, স্লাইডার প্ল্যাটার, ব্রাউনি প্ল্যাটার, লোটাস চিজকেক এবং আরও অনেক কিছু। 

হোমলি জেস্ট
১ অক্টোবর থেকে ৫ অক্টোবর দুর্গাপুজোর স্পেশাল মেনুতে রয়েছে স্টিমড ছানা ইন কলাপাতা, ধোকার ডালনা, নারকেল দিয়ে ছোলার ডাল, দই পটল, রাধাবল্লভি, আম চাটনি, নলেন গুড়ের পায়েস, নারকেল সন্দেশ। এছাড়াও কম্বো এবং থালি পাবেন।

ই ডাব্বা
এই দুর্গা পুজোয় এখানকার বিশেষ মেনুতে রয়েছে সুস্বাদু ও স্বাস্থ্যকর বাঙালি খাবার। লাল মুরগি, সোনা মুগের ডাল, কাজু কিশমিশ পোলাও, রুই মাছের কালিয়া, কাতলা কালিয়া, ছানার ডালনা, লুচি, মুগ মোহন ডাল, ভাজা মশলা আলুর দম, ঝুরঝুরে আলু ভাজা ইত্যাদি।

কলকাতা লোকাল
৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর বিশেষ মেনুতে রয়েছে রকমারি বাঙালি খাবার। পাবেন মোচার চপ, ফিশ কবিরাজি, ভেটকি পাতুরি, ধোকার ডালনা, কাতলা কালিয়া, ডাব চিংড়ি, গন্ধরাজ চিকেন, বাসন্তী পোলাও, লুচি, আমসত্ব চাটনি ইত্যাদি।

ই বোল
৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর বিশেষ মেনুতে রয়েছে ছোলা মশলা, হায়দরাবাদি মিক্সড ভেজ, মালাই কোপ্তা, রাজমা মশলা, কাশ্মীরি আলুর দম, পনির বাটার মশলা, চিকেন দো পেঁয়াজা, চিকেন বাটার মশলা, চিকেন টিক্কা মশলা, পনির মাখানি, জিরা রাইস, কাশ্মীরি বিরিয়ানি, পনির বিরিয়ানি, চিকেন বিরিয়ানি, আওয়াধি মুর্গ বিরিয়ানি, এগ চিকেন বিরিয়ানি ইত্যাদি।

দ্য ফ্লেমিং বোল
দুর্গা পুজোর বিশেষ মেনু পাবেন ৩০ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত। ওয়ান্টন স্যুপ, মঙ্গোলিয়ান পট্যাটো এবং কটেজ চিজ, অ্যাসপারাগাস ক্যালিফোর্নিয়া সুশি, ড্রাগন সুশি মাকি, ক্রিস্টাল ডিমসাম, ব্রকোলি চিজ বাও, এক্সটিক ভেজ ইন পেপার স্যস, ক্লে পট রাইস, ইয়াসাই ইয়াকি নুডলস ইত্যাদি।

এফিনগাট
দুর্গাপুজোয় এখানে পাবেন পুজোর ভোগ খিচুড়ি আরানসিনি, চায়না টাউন ক্র্যাব কেক, প্যান ফ্রায়েড চিলি ফিশ, গন্ধরাজ ক্রাস্টেড ফিশ এবং লেমনগ্রাস স্কিউয়ার্স, ম্যাঙ্গো হ্যালাপিনো মুর্গ টিক্কা, হুমাস এবং সেডার পপারস, ভূতজোলাকিয়া এবং ইমলি চাটনি ড্রিজল, পনির টিক্কা, নারকেল মালাই চিংড়ি, কাঁচালঙ্কা ধনেপাতা চিকেন টিক্কা, মালয় ফিশ পার্সেল, কোকোনাট রাইস, জাফনা স্পাইস ডাস্ট ইত্যাদি। ২৫ সেপ্টেম্বর থেকে ১৬ অক্টোবর পর্যন্ত চলবে এই মেনু।

কিউ ৩৩
২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর সারাদিন ব্যাপী দুর্গাপুজো স্পেশাল মেনু পাবেন এখানে। পাবেন টার্কিজ পি স্যুপ, ভেজ এবং নন-ভেজ বার্গার এবং অ্যারোম্যাটিক ভেজিটেবল পিলাফ। ডেজার্টে থাকছে চকো পিনাট পাই, স্যাফ্রন গুলাবজামুন মুজ ইত্যাদি।

চ্যাপ্টার টু
পুজো স্পেশাল মেনুতে রয়েছে টম্যাটো বেসিল স্যুপ, মাশরুম ককটেল, এগ বেনেডিক্ট, ইংলিশ ফিশ ফিঙ্গারস, প্রন নিউবার্গ, ভেটকি ফ্লোরেনটাইন, চিকেন স্ট্রগানফ, চিকেন কার্বোনারা, স্প্যাগেটি উইথ মিটবল, ল্যাম্ব গুলাশ, ল্যাম্ব পেপার স্টেক ইত্যাদি। ২৯ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর এই মেনু পাবেন।

আওয়ধ ১৫৯০
দুর্গা পুজো উপলক্ষে মেনুতে পাবেন পনির সুগন্ধি কাবাব, পনির কোরমা, চিকেন কলমি কাবাব, আওয়াধি সুগন্ধি মাহি, রান বিরিয়ানি, আওয়াধি হান্ডি বিরিয়ানি ইত্যাদি। ২৯ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর, পর্যন্ত এই মেনু পাবেন। 

মেনল্যান্ড চায়না গ্রুপের রেস্তরাঁ
ওহ ক্যালকাটা, মেনল্যান্ড চায়না,  রিয়াসত, এশিয়া কিচেন, জাঙ্গল সাফারি, ক্যাফে মেজুনা এবং বারিশ রেস্তরাঁয় পাবেন পুজো স্পেশাল মেনু। পমফ্রেট টম্যাটো ঝাল, কাসুন্দি পনির টিক্কা, ভেটকি মাছের পোলাও, চাটনিওয়ালি পরত কা পনির, রিয়াসত ভুনা গোস্ত, পিকলড পেপার চিকেন, লবস্টার থার্মিডর ইত্যাদি জিভে জল আনা পদ থাকবে পুজোর পাতে।

হলিডে ইন
এখানে পুজোর মেনুতে পাবেন রকমারি কাবাব, পোলাও, ছানার পাতুরি, ভাজা মশলা আলুর দম, পোস্ত ফুলকপি, ধনেপাতা কাঁচালঙ্কা বাটা মুরগি, মাটন বিরিয়ানি ইত্যাদি।
 
01st  October, 2022
মহাপুজো মহাভোজ
দ শ মী তে   মি ষ্টি মু খ

 

আজ মহাষষ্ঠী। ‘অন্দরমহল’-এ গত এক মাস ধরে চলছে পুজোর ভোজের রেসিপি।  ষষ্ঠী থেকে নবমী পেরিয়ে এবার দশমী। আর তার মানেই মিষ্টি মুখ। বাড়িতে বানানো মিষ্টি দিয়েই এবছর বিজয়া সেরে নিন। রেসিপি সহযোগিতায় প্রতিমা বন্দ্যোপাধ্যায়। বিশদ

01st  October, 2022
খাওয়াদাওয়ার সঙ্গে আড্ডা জমুক 
ট্র্যাপিজ রেস্তরাঁয়

ট্র্যাপিজ রেস্তরাঁ থেকে দুটো ভিন্ন স্বাদের মেনুর রেসিপি জানালেন জেনারেল ম্যানেজার তানিয়া ঘোষ। বিশদ

01st  October, 2022
রেস্তোরাঁর খাবার

মহাভোজ। বুফেতে রয়েছে চিংড়ি মালাইকারি, কষা মাংস, পাবদার ঝাল, ভেটকি পাতুরি........ বিশদ

24th  September, 2022
মহাপুজো মহাভোজ

নবমী মানেই বাঙালি বাড়িতে পোলাও মাংস মাস্ট। নতুন প্রজন্ম খাবারে একটু নতুনত্ব ভালোবাসে। তাই মাংসের বিভিন্ন ধরনের রেসিপি জানালেন এণাক্ষী বসু।  
বিশদ

24th  September, 2022
হপিপোলা রেস্তরাঁয়
আড্ডার ভিন্ন স্বাদ

আড্ডায় নতুনত্ব আনতে চান? তার সঙ্গে একটু ভিন্ন স্বাদের খাওয়াদাওয়ার সুযোগ? তাহলে চলুন হপিপোলা রেস্তরাঁয়। অন্দরমহলের পাঠকদের জন্য রেস্তরাঁর দু’টি স্ন্যাকি রেসিপি জানালেন শেফ অরবিন্দ বি পূজারী।
বিশদ

24th  September, 2022
রেস্তোরাঁর খবর

চিকেন সিজলার, স্পাইসি ল্যাম্ব প্যাটি সিজলার, উত্তর ভারতীয় বার্গার, কন্টিনেন্টাল, ইতালিয়ান ডেজার্ট এবং পানীয়। দু’জনের জন্য....
বিশদ

24th  September, 2022
মহাপুজো
মহাভোজ
অষ্টমীতে  বাহারি  মেনু

মহাষ্টমী মানেই লুচি কচুরি পরোটা সহ নানা নিরামিষ আহার। কেমন করে পঞ্চব্যঞ্জনে পাত সাজাবেন পুজোর এই বিশেষ দিনে? রেসিপি জানালেন মনীষা দত্ত। বিশদ

17th  September, 2022
হোটেলে রেস্তরাঁয়
পুজোর মেনু

 

হাতিবাগান করিম’স আনছে পুজোর ভুরিভোজ। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত পাবেন রকমারি সুস্বাদু খাবারের বিস্তৃত সম্ভার। যার মধ্যে পাবেন কাবাব এবং কারি, নান, ফিরনি। বিশদ

17th  September, 2022
ক্যালরি ক্রেভ রেস্তরাঁয়
স্বাদ ও স্বাস্থ্যের সন্ধান

ক্যালরি ক্রিভ। মাল্টি ক্যুইজিন এই রেস্তরাঁর নামের মধ্যে রয়েছে স্বাস্থ্যের সন্ধান। এখানে সুস্বাদু খাবার পাবেন ঠিকই, কিন্তু তা আবার একইসঙ্গে স্বাস্থ্যকরও বটে। রেস্তরাঁর কর্ণধার জানালেন, এখানকার রান্নায় এমন কিছু উপকরণ রয়েছে যার মাধ্যমে স্বাদ ও স্বাস্থ্য দুই-ই বজায় রাখা সম্ভব হয়। তেমনই দু’টি রেসিপির সন্ধান দিলেন সঞ্জীব রায়।
বিশদ

17th  September, 2022
আওয়াধ ১৫৯০-তে বিরিয়ানি ফেস্ট

বার্ষিক বিরিয়ানি ফেস্টিভ্যাল নিয়ে আওয়াধ রেস্তরাঁ হাজির স্বমহিমায়। শহরের বিরিয়ানিপ্রেমীদের জন্য এমন জমকালো, আয়োজন আগে হয়নি বলে দাবি সংস্থার। সারা দেশ থেকে বেছে নেওয়া বিরিয়ানিগুলির মেনু সহ, গ্রেট ইন্ডিয়ান বিরিয়ানি ফেস্টিভ্যালে রয়েছে কাশ্মীর থেকে কেরালা, গোয়া থেকে তামিলনাড়ুর ভিন্ন স্বাদের বিরিয়ানি। বিশদ

17th  September, 2022
মহাপুজো মহাভোজ

সপ্তমীতে বাঙালির পাতে পড়বে হরেক স্বাদের মাছ। কেমন সেইসব পদ? হদিশ দিলেন সুমিতা শূর।
বিশদ

10th  September, 2022
চাওম্যান রেস্তরাঁয়
সি ফুডের জমক

থাইফুডের স্বাদ পেতে চাইলে যেতে পারেন চাওম্যান। সেখানে পাবেন সি ফুডের রকমারি পদ। রেসিপি জানালেন রেস্তরাঁর শেফ রাম বাহাদুর বুধাঠোকি।
বিশদ

10th  September, 2022
মহাপুজো মহাভোজ

দুর্গাপুজোর ঘরোয়া মেনু নিয়ে শুরু হল নতুন বিভাগ মহাপুজো মহাভোজ। পুজোর পঁাচদিন কেমন খাবার বানিয়ে তাক লাগিয়ে দেবেন বাড়ির সকলকে? তারই কয়েকরকম রেসিপি জানালেন দেবারতি রায়। 
বিশদ

03rd  September, 2022
রেস্তোরাঁর খাবার
 

প্রিয়জনদের সঙ্গে বিশেষ মুহূর্ত উদ্‌যাপন করতে তা়জের ব্রাঞ্চের স্বাদ নিন। এর মধ্যে রয়েছে জাপানি, চাইনিজ, টার্কিজ, ইন্ডিয়ান, বাঙালি মেনু এবং রকমারি  সুস্বাদু ডেজার্ট। এ
বিশদ

03rd  September, 2022
একনজরে
আগস্ট থেকে শুরু হয়েছিল একটু একটু করে দাম কমা। অক্টোবরেও রেশনে কেরোসিনের দাম কমতে চলেছে। রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি এ মাসে কেরোসিনের যে ‘ইস্যু প্রাইস’ নির্ধারণ ...

শুক্রবার আইএসএল অভিযান শুরু করছে ইস্ট বেঙ্গল। প্রতিপক্ষ কেরল ব্লাস্টার্স। বুধবার কোচি পৌঁছনোর কথা ইভান গঞ্জালেস-শৌভিক চক্রবর্তীদের। ইস্ট বেঙ্গলের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। শনিবার কোচ ...

লখিমপুর খেরি কাণ্ডের বর্ষপূর্তিতে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি পাঠালেন আন্দোলনকারী কৃষকরা। সেই চিঠির অন্যতম প্রধান দাবিই হল, অবিলম্বে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনিকে মন্ত্রিসভা থেকে বরখাস্ত করে গ্রেপ্তার করতে হবে। ...

থিমের পুজো এবার নজর কাড়ছে গঙ্গারামপুর শহরের বাসিন্দাদের। শহরে বিগ বাজেটের পুজো উদ্যোক্তারা থিম পুজোর উপর ভর করে একে অপরকে টেক্কা দিচ্ছে। শিল্পীদের ভাবনায় তৈরি হয়েছে এসব থিম। গঙ্গারামপুর জ্বলন্ত অগ্নি সঙ্ঘ ক্লাবের এবারের ৪৭তম বর্ষের পুজোর থিম নারী। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যে কোনও কর্মেই একটু বাধা থাকবে। তবে উপার্জন মন্দ হবে না। ললিতকলায় ব্যুৎপত্তি ও স্বীকৃতি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক অহিংস দিবস
ভারতে গান্ধী জয়ন্তী
পথশিশু দিবস 
১৭৯০: মার্কিন যুক্তরাষ্ট্রে আদমশুমারি শুরু হয়
১৮১৪: সমাজ সংস্কারক দক্ষিণারঞ্জন মুখোপাধ্যায়ের জন্ম
১৮৬৬: হিন্দু সন্ন্যাসী ও রামকৃষ্ণ বেদান্ত মঠের প্রতিষ্ঠাতা স্বামী অভেদানন্দর জন্ম
১৮৬৮: কলকাতায় জেনারেল পোস্ট অফিস উদ্বোধন হয়
১৮৬৯: মহাত্মা গান্ধীর জন্ম
১৮৮৯: অভিনেতা ও নাট্যাচার্য শিশিরকুমার ভাদুড়ীর জন্ম
১৯০৪: দ্বিতীয় প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর জন্ম
১৯০৬: শিল্পী রাজা রবি বর্মার মৃত্যু
১৯১৭: কবি অক্ষয়চন্দ্র সরকারের মৃত্যু
১৯২৪: বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক তপন সিংহের জন্ম
১৯৫০ - কিংবদন্তি ফুটবলার ও কোচ সুভাষ ভৌমিকের জন্ম
১৯৬২: ‘টারজান’ খ্যাত হলিউড তারকা জো লারার জন্ম
১৯৭২: মুম্বই তথা তৎকালিন বোম্বেতে ভারতের প্রথম টেলিভিশন কেন্দ্র চালু হয়
১৯৯৬ : মাদার তেরেসা আমেরিকার সম্মানিক নাগরিকত্ব লাভ করেন



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮০.৭৮ টাকা ৮২.৫৩ টাকা
পাউন্ড ৮৯.৫৪ টাকা ৯২.৭৬ টাকা
ইউরো ৭৮.৫৬ টাকা ৮১.৫৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫০,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৮,২৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৯,০০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৫৬,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৫৬,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ আশ্বিন, ১৪২৯, রবিবার, ২ অক্টোবর, ২০২২।  সপ্তমী ৩৩/১০ রাত্রি ৬/৪৮। মূলা নক্ষত্র ৫০/৫১ রাত্রি ১/৫৩। সূর্যোদয় ৫/৩১/৫২, সূর্যাস্ত ৫/২০/৩২। অমৃতযোগ দিবা ৩/১৯ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ২/৫৮ মধ্যে। রাত্রি ৭/৪৭ গতে ৯/২৪ মধ্যে পুনঃ ১১/৫১ গতে ১/২৮ মধ্যে পুনঃ ২/১৭ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ৩/৪৬ গতে ৪/৩৩ মধ্যে। বারবেলা ৯/৫৮ গতে ১২/৫৬ মধ্যে। কালরাত্রি ১২/৫৮ গতে ২/২৯ মধ্যে। 
১৫ আশ্বিন, ১৪২৯, রবিবার, ২ অক্টোবর, ২০২২। সপ্তমী রাত্রি ৬/২২। মূলা নক্ষত্র রাত্রি ২/২৬। সূর্যোদয় ৫/৩২, সূর্যাস্ত ৫/২২। অমৃতযোগ দিবা ৬/২৬ গতে ৮/৪২ মধ্যে ও ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে এবং রাত্রি ৭/৩৪ গতে ৯/১৫ মধ্যে ও ১১/৪৬ গতে ১/২৮ মধ্যে ও ২/১৮ গতে ৫/৩২ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৩১ গতে ৪/১৬ মধ্যে। 
৫ রবিউল আউয়ল

ছবি সংবাদ

এই মুহূর্তে
শারদ শুভেচ্ছা ও ছুটি
দেবীর আবাহনে গোটা বাংলা মেতেছে উৎসবের আনন্দে। শারদোৎসব উপলক্ষে ‘বর্তমান’-এর সকল ...বিশদ

04:00:00 AM

সাংসদ পদ ছাড়লেন খাড়্গে
কংগ্রেস প্রেসিডেন্ট নির্বাচনের আগেই রাজ্যসভা থেকে পদত্যাগ করলেন কংগ্রেস নেতা ...বিশদ

01-10-2022 - 02:42:50 PM

দিল্লিতে পিইউসি ছাড়া মিলবে না তেল
২৫ অক্টোবরের পর থেকে দূষণ নিয়ন্ত্রণের ছাড়পত্র  ছাড়া দিল্লিতে পাওয়া ...বিশদ

01-10-2022 - 02:32:37 PM

চিকিৎসক নীলরতন সরকার ও সঙ্গিতজ্ঞ শচীনদেব বর্মণের জন্মদিনে শ্রদ্ধা জানাচ্ছেন মন্ত্রী অরূপ রায়

01-10-2022 - 01:21:00 PM

ভারতে বন্ধ করা হল পাকিস্তানি সরকারের টুইটার অ্যাকাউন্ট

01-10-2022 - 12:54:30 PM

ভারতীয় সংস্থার ওপর নিষেধাজ্ঞা আরোপ করল আমেরিকা
ইরান থেকে তেল কেনার জন্য একটি ভারতীয় কোম্পানিকে নিষেধাজ্ঞা আরোপ ...বিশদ

01-10-2022 - 12:42:02 PM