দেশ

ত্রিপুরায় শাসক শিবিরে অশান্তি! বিজেপির সঙ্গে সংঘর্ষ তিপ্রা মথার

বিশেষ সংবাদদাতা, আগরতলা: শাসক জোটের দুই শরিক তিপ্রা মথা ও বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষ। এই ঘটনা ঘিরে উত্তপ্ত ত্রিপুরার সিপাহিজলা জেলার চরিলাম বিধানসভা কেন্দ্র। সোমবার রাতে বিশালগড় বিধানসভা এলাকা থেকে বাড়ি ঩ফেরার পথে আক্রান্ত হন তিপ্রা মথার চরিলাম ব্লক কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ওরফে সোহেল। তাঁর কাছ থেকে নগদ ২৮ হাজার টাকা ও একটি সোনার হার ছিনতাই করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযোগের আঙুল ওঠে বিজেপির চরিলাম মন্ডলের নেতাকর্মীদের দিকে। সোহেলের উপর আক্রমণের খবর পেয়েই বিশ্রামগঞ্জ ও আড়ালিয়া এলাকা থেকে তিপ্রা মথার কর্মীরা চরিলাম বাজারে ছুটে আসেন। সেখানে স্থানীয় বিজেপি চন্দ্রজিত দেবনাথকে মারধর করা হয় বলে অভিযোগ।  
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তড়িঘড়ি ঘটনাস্থলে আসে বিশালগড় থানার পুলিস। থানায় মামলা দায়ের করেন বিজেপি নেতৃত্ব। সেখানে ছিলেন চরিলামের প্রাক্তন বিধায়ক তথা তেলেঙ্গানার রাজ্যপাল জিষ্ণু দেববর্মনের ছেলে প্রতীক দেববর্মন, বিজেপি জনজাতি মোর্চার সম্পাদক ডেভিড দেববর্মা, শিল্প নিগমের চেয়ারম্যান নবাদল বণিক, চরিলাম মন্ডল সভাপতি রাজকুমার দেবনাথ সহ নেতৃবৃন্দ। প্রতীকের দাবি, চরিলাম বাজারের ঘটনা মোটেও কোনও রাজনৈতিক বিষয় নয়।  
এখানেই শেষ নয়। মঙ্গলবার বিশ্রামগঞ্জ থানায় পাল্টা মামলা দায়ের করেছেন তিপ্রা মথার নেতাকর্মীরাও। থানায় ডেপুটেশনও দেওয়া হয়। সেখানে ছিলেন তিপ্রা মথার সংখ্যালঘু সেলের চেয়ারম্যান শাহ আলম, চরিলাম ব্লক প্রেসিডেন্ট বুদ্ধ দেববর্মা, জাকির হোসেন সহ অন্যান্য নেতৃত্বরা। জাকির হোসেন অভিযোগ করেন, বিজেপির নেতাকর্মীরা সোহেলের উপর হামলা চালিয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে বিজেপি কর্মীরা মিথ্যা মামলা সাজিয়েছেন বলেও দাবি করেন তিনি। 
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

যে কোন শাখার পেশাদারি উচ্চশিক্ষায় শুভ দিন। বিশেষ কোনও কারণে ভ্রমণ পরিকল্পনায় বাধা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৫ টাকা৮৪.৯৯ টাকা
পাউন্ড১০৭.৪১ টাকা১১১.১৯ টাকা
ইউরো৮৯.২৯ টাকা৯২.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা