বিনোদন

ভিলেন বৃষ্টি

পারফেকশন। সঞ্জয় লীলা বনশালীর জীবনে এটাই মূলমন্ত্র। ছবি তৈরির ক্ষেত্রে যে বিভাগে যতটা সময় দেওয়া প্রয়োজন, কাজটা পারফেক্ট করার জন্য ততটাই সময় দেন তিনি। সেখানেই এবার ভিলেন মুম্বইয়ের বৃষ্টি। 
রণবীর কাপুর, আলিয়া ভাট এবং ভিকি কৌশলকে নিয়ে ‘লভ অ্যান্ড ওয়ার’-এর শ্যুটিং পূর্ব পরিকল্পনা মতো সঞ্জয়ের এতদিনে শুরু করে দেওয়ার কথা। কিন্তু বাধ সাধল বৃষ্টি। অক্টোবরের ১০ তারিখের বদলে শ্যুটিংয়ের দিনক্ষণ নভেম্বরের শেষে বা ডিসেম্বরের শুরুতে পিছিয়ে দিলেন পরিচালক। 
সূত্রের খবর, মুম্বইয়ের অবিরাম বৃষ্টির কারণে সেট তৈরির কাজ এখনও শেষ হয়নি। যেমনটা চেয়েছেন, তেমন সেট তৈরি না হলে শ্যুটিং শুরুই করবেন না সঞ্জয়। ফলে আপাতত আরও দু’মাস চিত্রনাট্যের উপর সময় দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি। তাঁর আগামী ছবির মুখ্য অভিনেতারাও স্ক্রিপ্টে মন দিতে বদ্ধপরিকর। 
অন্যদিকে, বৃষ্টি ভিলেন হয়েছিল আলিয়া অভিনীত ‘আলফা’ ছবিতেও। গত সেপ্টেম্বরে রাহাকে সঙ্গে নিয়ে কাশ্মীরে অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ে গিয়েছিলেন আলিয়া। সঙ্গে ছিলেন শর্বরী। তবে খারাপ আবহাওয়ার জেরে দশ দিনের শ্যুটিং তিনদিনেই গুটিয়ে ফেলতে হয়। বাকি অংশের শ্যুটিং সারতে ফের কাশ্মীরে যাচ্ছে গোটা টিম।
12h 12m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যা শিক্ষা ও কাজকর্মে দিনটি শুভ। বন্ধুসঙ্গে বিপদ হতে পারে। অধ্যাপনায় অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৮৯ টাকা১১১.৮৫ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা