Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

বাইকের মুখোমুখি সংঘর্ষে জখম দুই

সংবাদদাতা, করণদিঘি: দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম দুই বাইক চালক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে করণদিঘির দোমহনা ৩৪ নম্বর জাতীয় সড়কে। পুলিস জানিয়েছে, আহতদের নাম জাহাঙ্গীর আলম এবং রবি মুর্মু। জাহাঙ্গীর পাঁচপীর গ্ৰামের এবং রবি ভাটোলের বাসিন্দা।
স্থানীয় বাসিন্দা আব্দুল মালেক জানিয়েছেন, একটি বাইক দোমহনার দিকে যাচ্ছিল। অপর একটি বাইক ডালখোলা থেকে রায়গঞ্জে যাচ্ছিল। সেই সময় দোমহনায় দু’টি বাইকের মুখোমুখি সংর্ঘষ হয়। করণদিঘি থানার পুলিস জানিয়েছে, দুই বাইকচালক রায়গঞ্জ মেডিক্যালে চিকিৎসাধীন। বাইক দু’টিকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ মেডিক্যালে চারটি উঁচু আলোকস্তম্ভ বসানো হবে

রায়গঞ্জ মেডিক্যালে নিরাপত্তা বাড়াতে ৪ টি উঁচু আলোকস্তম্ভ বসানো হচ্ছে। মেডিক্যাল সূত্রে জানা গিয়েছে, যেসমস্ত জায়গা অন্ধকারাচ্ছন্ন, সেই জায়গায় এই লাইট বসানো হবে। এতে মেডিক্যাল চত্বরে নিরাপত্তা আরও সুনিশ্চিত করা যাবে। 
বিশদ

অপহৃত ব্যক্তিকে উদ্ধার

বুধবার মালদহ থানার ভাবুকে রামযতন করামুদি (৫০) নামে এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠল কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে। ভাবুকের বাগমালঞ্চ সেতুর কাছ থেকে তাঁকে অপহরণ করা হয়।
বিশদ

গ্রামসভায় জনতার সমস্যা শুনল পঞ্চায়েত কর্তৃপক্ষ

হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে বুধবার বাংরুয়া ভবানীপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিশেষ গ্রামসভা বসে। মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ১৪টি সংসদের বাসিন্দা, আশাকর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং এসএইচজি গ্রুপের সদস্য সহ প্রায় পাঁচশ  মানুষ গ্ৰামসভায় হাজির ছিলেন।
বিশদ

প্রধান সহ চার সদস্য ফের তৃণমূলে

এদিন সৈয়দপুর বালিহারা এলাকার একটি বেসরকারি মিটিং হলে প্রধান মনোয়ারা বেগম, ভজন মণ্ডল, অনুশ্রী মণ্ডল, রেজিনা খাতুন হরিরামপুর ব্লক তৃণমূল সভাপতি ইয়াসিন আলী সহ অঞ্চল নেতৃত্ব রাখাল দাসের নেতৃত্বে দলে ফিরেছেন।
বিশদ

পরকীয়ার শাস্তি হিসেবে যুবক ও বধূকে বেঁধে ব্যাপক মারধর

বিবাহ বহির্ভূত সম্পর্ক। সেই অভিযোগে এক পুরুষ ও মহিলার হাতে দঁড়ি বেধে তুমুল মারধর। এমনই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল। আর সেই ভিডিও নজরে পড়তেই ঘটনাস্থলে হাজির পুখুরিয়া থানার পুলিস। নির্যাতনের হাত থেকে ওই পুরুষ এবং মহিলাকে উদ্ধার করে আনেন তারা।
বিশদ

ফেসবুকে কৃষ্ণের পোস্ট ঘিরে জোর চর্চা

সিস্টেমে বদল চেয়ে রাজনীতি ছাড়ার কথা বললেন তৃণমূল বিধায়ক কৃষ্ণ কল্যাণী। পরে অবশ্য সোশ্যাল মিডিয়ায় করা সেই পোস্ট মুছে দিয়েছেন রায়গঞ্জের বিধায়ক। মঙ্গলবার রাতে আচমকা বিধায়কের ফেসবুক ওয়ালে পোস্ট হয়,‘আমি কৃষ্ণ কল্যাণী।
বিশদ

পুজোর আগে অনাথ শিশুদের সঙ্গে আনন্দভাগ কং-তৃণমূল নেতাদের

রাজনৈতিক দৃষ্টিভঙ্গি আলাদা। কিন্তু পুজোয় অনাথ শিশুদের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে নেতারা একযোগে ময়দানে। বুধবার হাতেনাতে সেই প্রমাণ মিলল রায়গঞ্জ চাইল্ড ওয়েলফেয়ার সোসাইটির (শিশুসদন) একটি অনুষ্ঠানে।
বিশদ

বালির বস্তা দিয়ে অস্থায়ী বাঁধে আপত্তি নারায়ণপুরবাসীর

ভাঙন রোধের কাজে বালির বস্তায় আপত্তি মানিকচকের নারায়ণপুরবাসীর। তাঁদের দাবি, পাকাপোক্ত বোল্ডার বাঁধের।  কিছুদিন ধরেই মানিকচক ঘাট সংলগ্ন নারায়ণপুর এলাকায় হঠাৎ করে নদী ভাঙনে দুশ্চিন্তায় পড়েছেন বাসিন্দারা।
বিশদ

গঙ্গার জল কমলেও ভোগান্তি এখনই কমছে না ভূতনিবাসীর

গঙ্গার জল কিছুটা নামলেও ভোগান্তি কমেনি ভূতনিবাসীর। বহু জায়গা এখনও জলমগ্ন। এদিকে বন্যা পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় জোর কদমে ময়দানে নেমেছে জেলা প্রশাসন।
বিশদ

আত্রেয়ীতে ডুবে মৃত্যু
 

মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে এক ব্যক্তির মৃত্যু হল। পুলিস সূত্রে খবর, মৃতের নাম সমীরণ সরকার (৫৫)। মঙ্গলবার বিকেলে কুমারগঞ্জ ব্লকের দিওরের চারজন পতিরামের তুরীপাড়া এলাকায় আত্রেয়ী নদীতে মাছ ধরতে যান।
বিশদ

পুরাতন মালদহে নির্মল বন্ধুদের সম্মানিত করল পুরসভা

বুধবার পুরাতন মালদহ পুরসভার উদ্যোগে স্থানীয় একটি ভবনে স্বচ্ছতা সেবা কর্মসূচি হয়। সেখানে ২০টি ওয়ার্ডের নির্মলবন্ধু কর্মীরা অংশ নেন। বছরভর এলাকা পরিষ্কারের কাজে উৎসাহ দিতে ওয়ার্ড ভিত্তিক কর্মীদের পুরস্কৃত করেন পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ, কাউন্সিলার শক্রঘ্ন সিনহা বর্মা, শ্যাম মণ্ডল, প্রিয়াঙ্কা চৌধুরী গঙ্গোপাধ্যায় প্রমুখ।
বিশদ

তোর্সায় তলিয়ে মৃত্যু কিশোরের

মহালয়ার দিন মরা তোর্সায় স্নান করতে নেমে চাঁদমারি এলাকায় তলিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃত কিশোরের নাম রজত আঢ্য (১৫)। তার বাড়ি শহরের রেলগুমটি এলাকায়। খবর পেয়ে সিভিল ডিফেন্সের সদস্যরা খোঁজ করতে জলে নামেন।
বিশদ

এক রাতে দুই বিজেপি নেতার বাড়ি ভাঙচুর

একই রাতে দুই বিজেপি নেতার বাড়িতে হামলা হয়েছে। তুফানগঞ্জ-১ পঞ্চায়েত সমিতির বিজেপি সদস্য সুবল বর্মন এবং তুফানগঞ্জ শহর যুব মোর্চার সম্পাদক নিমাই দাসের বাড়িতে ভাঙচুর চলে।
বিশদ

ডাক্তার দেখাতে এসে আচমকা হামলা, থানায় অভিযোগ দায়ের

এক ব্যক্তিকে মারধর করে কপাল ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার ঘটনাটি ঘটে ময়নাগুড়ির শিঙিমারি এলাকায়। জখম ব্যক্তি প্রথমে শিঙিমারি প্রাথমিক হাসপাতালে চিকিত্সা করান।
বিশদ

Pages: 12345

একনজরে
কংগ্রেসের আপত্তি টিকল না। হরিয়ানা বিধানসভা ভোটের তিনদিন আগে বুধবার জেল থেকে ছাড়া পেলেন  ধর্ষণ ও খুনের মামলা সাজাপ্রাপ্ত দেরা সাচা সৌদার প্রধান গুরমিত রাম ...

একটানা বেজে চলেছে তীক্ষ্ণ সাইরেন। কাতারে কাতারে জনতা আশ্রয় নিয়েছে বাঙ্কারে। চোখে মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট। বাইরে রাতের আকাশ চিরে ধেয়ে আসছে ঝাঁকে ঝাঁকে ইরানি ...

রেশনের কেরোসিনের দাম অক্টোবর মাসে লিটারে সাড়ে ৪ টাকার মতো কমছে। এমাসে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি কেরোসিনের যে ইস্যু প্রাইস ঠিক করেছে তার ভিত্তিতেই এই নতুন ...

অবশেষে কিছুটা হলেও জট কাটল চেঙ্গাইলের ল্যাডলো জুটমিলে। মঙ্গলবার জুটমিল কর্তৃপক্ষ শ্রমিকদের বোনাস দেওয়ার কথা ঘোষণা করেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কাপড়ের ব্যবসায় অগ্রগতি। পেশাদার শিল্পীদের পক্ষে দিনটি শুভ। উচ্চ/উচ্চতর শিক্ষায় উন্নতি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৯১: ভারতীয় উপমহাদেশের প্রথম মাসিক পত্রিকা ‘ক্যালকাটা ম্যাগাজিন অ্যান্ড ওরিয়েন্টাল মিউজিয়াম’ প্রকাশ শুরু হয়
১৮৭৭: পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল হরেন্দ্রকুমার মুখোপাধ্যায়ের জন্ম
১৯১১: ক্রিকেটার সুঁটে বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯২০: বিশিষ্ট ধারাভাষ্যকার অজয় বসুর জন্ম 
১৯২৩: প্রথম মহিলা স্নাতক ও ডাক্তার কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের মৃত্যু
১৯৪৫: বিশ্ব ট্রেড ইউনিয়ন ফেডারেশন প্রতিষ্ঠিত হয়
১৯৪৯: পরিচালক জে পি দত্তের জন্ম
১৯৭৮: বিশ্বের দ্বিতীয় ও ভারতের প্রথম টেস্ট টিউব শিশুর জন্ম
১৯৮৯: বিশিষ্ট সরোদ শিল্পী ওস্তাদ বাহাদুর হোসেন খান কলকাতায় শেষ নিশ্বাস ত্যাগ করেন
১৯৯০: অক্টোবরে দুই জার্মানি অর্থাৎ পূর্ব জার্মানি এবং পশ্চিম জার্মানি আনুষ্ঠানিকভাবে একত্রিত হবার ঘোষণা করে



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৯৯ টাকা ৮৪.৭৩ টাকা
পাউন্ড ১১০.৩৮ টাকা ১১০.৩৮ টাকা
ইউরো ৯১.৮১ টাকা ৯৫.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
02nd  October, 2024
পাকা সোনা (১০ গ্রাম) ৭৫,৫৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৫,৯০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৭২,১৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৯০,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৯০,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
02nd  October, 2024

দিন পঞ্জিকা

১৭ আশ্বিন, ১৪৩১, বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০২৪। প্রতিপদ ৫৩/৩৮ রাত্রি ২/৫৯। হস্তা নক্ষত্র ২৫/০ দিবা ৩/৩২। সূর্যোদয় ৫/৩২/২০, সূর্যাস্ত ৫/১৯/৬। অমৃতযোগ দিবা ৭/৬ মধ্যে পুনঃ ১/২৪ গতে ২/৫৮ মধ্যে। রাত্রি ৬/৯ গতে ৯/২৪ মধ্যে পুনঃ ১১/৫১ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে উদয়াবধি। বারবেলা ২/২৩ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/২৬ গতে ১২/৫৮ মধ্যে।
১৬ আশ্বিন, ১৪৩১, বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০২৪। প্রতিপদ রাত্রি ১/১২। হস্তা নক্ষত্র দিবা ৩/১৯। সূর্যোদয় ৫/৩২, সূর্যাস্ত ৫/২১। অমৃতযোগ দিবা ৭/১৩ মধ্যে ও ১/১৩ গতে ২/৪৪ মধ্যে এবং রাত্রি ৫/৫০ গতে ৯/১৩ মধ্যে ও ১১/৪৬ গতে ৩/১৫ মধ্যে ও ৪/১ গতে ৫/৩৩ মধ্যে। কালবেলা ২/২৪ গতে ৫/২১ মধ্যে। কালরাত্রি ১১/২৭ গতে ১২/৫৮ মধ্যে। 
২৯ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
উড়ানের আগেই বিমানে আগুন, উদ্ধার ২০০ যাত্রী
ইতালিতে রানওয়ে থেকে উড়ানের মাত্র কিছুক্ষণ আগে আগুন লাগল রায়ানএয়ার ...বিশদ

06:47:00 PM

বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার ৩ পাকিস্তানি

06:40:00 PM

মহিলা টি-২০ বিশ্বকাপ: স্কটল্যান্ডের বিরুদ্ধে ১৬ রানে জয় পেল বাংলাদেশ

06:35:00 PM

ডিভোর্স মন্তব্যে তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলেন অভিনেতা নাগার্জুন

06:14:00 PM

পশ্চিম মেদিনীপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদের নবনির্বাচিত চেয়ারম্যানকে কেশিয়াড়িতে প্রাথমিক শিক্ষকদের পক্ষ থেকে দেওয়া হল সম্বর্ধনা

06:06:00 PM

জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ারে জঙ্গিদের খোঁজে যৌথ বাহিনীর তল্লাশি অভিযান

06:05:12 PM