Bartaman Patrika
রাশিফল
 
আজকের দিনটি
কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩
ভাগ্য+চেষ্টা= ফল

Mesh কর্মে ও ব্যবসায় বাধা থাকলেও অগ্রগতি হবে। আর্থিক যোগ শুভ। ব্যয় বাড়বে। সম্পত্তি নিয়ে শরিকি বিবাদ ও প্রকৃত প্রাপ্তিতে বাধা। গলা, বুক ও পায়ের সমস্যা বাড়বে।

Brisho কর্মে উন্নতি ও ব্যবসায় অগ্রগতি বজায় থাকবে। বাড়বে অর্থকড়ি উপার্জন। উচ্চ শিক্ষা ও গবেষণায় শুভদিন। বাতের ব্যথা ও শ্লেষ্মা বৃদ্ধিতে দেহসুখের হানি।

Mithun স্বার্থান্বেষীর উস্কানিতে গৃহে পারস্পরিক সম্পর্কে চাপ বাড়বে। মানসিক উত্তেজনা বৃদ্ধিতে কর্মে বাধা আসতে পারে। আর্থিক শুভ। বিদ্যায় অগ্রগতি। ধর্মারাধনায় ও সাহিত্য চর্চায় আনন্দ লাভ।

Korkot সৃষ্টিশীল কর্মে উল্লেখযোগ্য সাফল্য ও উন্নতি। ধনাগম হবে। ব্যয় বাড়বে বেশি। উচ্চস্থান থেকে পড়ে গিয়ে দেহে আঘাতের আশঙ্কা। কোনও ভালো সুযোগ হঠাৎ পেতে পারেন।

Singho ব্যবসা ও বাণিজ্যে সর্বাধিক লাভ বৃদ্ধি। তাড়াহুড়ো করে কোনও কাজ থেকে বিরত থাকুন। বিতর্ক থেকে নিজেকে সরিয়ে রাখুন। আর্থিক শুভ। দিনটি বিদ্যার্থীদের অনুকূল।

Konya সময়োচিত চিকিৎসায় দেহে রোগারোগ্য। একাধিক কর্মোন্নতির সুযোগ আসবে। সন্তানের সাফল্যে চিন্তা মুক্তি। নতুন দামি দ্রব্য ক্রয়ে অর্থ ব্যয়।

Tula সন্তানের বিশেষ কোনও কৃতিত্বের স্বীকৃতি লাভে মনে প্রফুল্লতা। সবাইকে নিয়ে ঠান্ডা মাথায় কাজ উদ্ধার করুন। আর্থিক সাফল্য ও দাম্পত্য সুখ বজায় থাকবে।

Brishchik সংসারে পারস্পরিক সম্পর্কে বিবাদ ও অপবাদে মনে নৈরাশ্য বৃদ্ধি। অর্থ ও কর্মে শুভ। কারবার বৃদ্ধির পরিকল্পনা। নিকট-ভ্রমণ হতে পারে।

Dhonu আর্থিক যোগ শুভ; একাধিক সূত্রে অর্থপ্রাপ্তির সম্ভাবনা। কর্মে সাফল্য ও পদন্নোতি। কর্তৃপক্ষের মন জুগিয়ে কাজ করলে আখেরে লাভ হবে। সংযত বাক ও প্রশংসা লাভ।

Mokor ধনাগম হবে মনোমতো। আটকে থাকা অর্থও প্রাপ্তির যোগ। কারবারে বাধা হ্রাস পাবে। সন্তানের ভবিষ্যৎ ও সম্পত্তিগত বিষয়ে চিন্তা বৃদ্ধি। দেহে দুর্বলতা ও সুগার প্রেশার বাড়বে।

Kumbho অর্থকড়ি উপার্জনের সঙ্গে পাল্লা দিয়ে বাড়বে ব্যয়। হঠাৎ স্বাস্থ্যহানি মানসিক চিন্তা বাড়াবে। সৃষ্টিশীল কর্মে অগ্রগতি। ধর্মকর্ম ও দানে মনে শান্তি।

Meen কোনও উপকৃত জনের দ্বারা মনঃকষ্ট ও মানসিক হতাশা বোধ। তামাক জাতীয় দ্রব্য ব্যবহারে বিরত হোন। কর্মে শুভ। আর্থিক দিক অনুকূল। সদ্‌গ্রন্থ পাঠে মানসিক প্রফুল্লতা।

একনজরে
হুগলির বলাগড়ে গঙ্গার চরেই গড়ে উঠবে নয়া নদী বন্দর। তৈরি হবে দু’টি বার্থ টার্মিনাল। তার একটি নির্দিষ্ট থাকবে কয়লার জন্য। অন্যটিতে ওঠানামা করবে কন্টেনার। এই ...

শহরে মেগা স্পোর্টস টাউনশিপ গড়ছে মার্লিন গ্রুপ। পূর্ব ভারতে এই প্রথম কোনও আবাসন নির্মাতা সংস্থা এমন থিম ভিত্তিক প্রকল্প গড়ছে বলে দাবি করেছে তারা। টাউনশিপ ...

শনিবার শুরু হচ্ছে রাজ্য ব্রিজ চ্যা঩ম্পিয়নশিপ। প্রথমে খেলা হবে পেয়ার্স বিভাগে। টিম ইভেন্ট ১২-১৪ নভেম্বর। প্রতিযোগিতার স্পনসর শ্রী সিমেন্ট। প্রতিটি বিভাগেই পুরস্কৃত হবেন প্রথম দশজন। ...

মালদহের রতুয়া-১ ব্লকের লখড়ি গোলাঘাটে বুধবার রাতে প্রবল জলোচ্ছ্বাসে ভেসে গেল বাঁশের সাঁকো। দু’দিনের টানা বৃষ্টির জেরে মহানন্দা নদীর জল ফুলে-ফেঁপে উঠেছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মে ও ব্যবসায় বাধা থাকলেও অগ্রগতি হবে। আর্থিক যোগ শুভ। ব্যয় বাড়বে। সম্পত্তি নিয়ে শরিকি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু
১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম
২০০৮: চিত্রশিল্পী পরিতোষ সেনের মৃত্যু
২০০৮: চন্দ্রায়ন-১-এর সূচনা



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭৪.০৭ টাকা ৭৫.৭৯ টাকা
পাউন্ড ১০১.৮১ টাকা ১০৫.৩৫ টাকা
ইউরো ৮৫.৮১ টাকা ৮৮.৯৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৮,৩০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৫,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৬,৫৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৫,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৫,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ কার্তিক, ১৪২৮, শুক্রবার, ২২ অক্টোবর ২০২১। দ্বিতীয়া ৪৭/৬ রাত্রি ১২/৩০।  ভরণী নক্ষত্র ৩৩/১০ রাত্রি ৬/৫৬। সূর্যোদয় ৫/৩৯/৪৪, সূর্যাস্ত ৫/২/৪২। অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১০ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩২ গতে অস্তাবধি। রাত্রি ৫/৫৪ গতে ৯/১৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৮ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে। কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে। 
৪ কার্তিক, ১৪২৮, শুক্রবার, ২২ অক্টোবর ২০২১। দ্বিতীয়া রাত্রি ১০/৩৯। ভরণী নক্ষত্র রাত্রি  ৬/২৭। সূর্যোদয় ৫/৪১, সূর্যাস্ত ৫/৪।  অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে ও ৭/১৯ গতে ৯/৩১ মধ্যে ও ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে ও ৩/২৩ গতে ৫/৪ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে ও ৪/৭ গতে ৫/৪১ মধ্যে। বারবেলা ৮/৩১ গতে ১১/২২ মধ্যে। কালরাত্রি ৮/১৩ গতে ৯/৪৭ মধ্যে। 
১৫ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ভারত-ইংল্যান্ড পরিত্যক্ত টেস্টটি নতুন বছরেই
ভারত-ইংল্যান্ড সিরিজের পরিত্যক্ত পঞ্চম টেস্টটি নতুন বছরে অনুষ্ঠিত হবে। আজ, ...বিশদ

06:26:11 PM

রাজ্যে আরও ২টি নতুন পুরসভা
রাজ্যে বাড়ল আরও দুটি পুরসভা। ময়নাগুড়ি ও  ফালাকাটা। এই দুই ...বিশদ

06:19:53 PM

গড়িয়াহাটের জোড়া খুন কাণ্ডে গ্রেপ্তার আরও ২
গড়িয়াহাটের জোড়া খুনের ঘটনায় আরও ২ জনকে গ্রেপ্তার করা হল। ...বিশদ

05:35:14 PM

ট্রেকিংয়ে গিয়ে নিঁখোজ: রাজ্যের ৫ জনের মৃত্যু, নিখোঁজ বেশ কয়েকজন
কুমায়ন রেঞ্জে ট্রেকিং করতে গিয়ে গাইড সহ নিখোঁজ রাজ্যের পর্যটকদের ...বিশদ

05:29:21 PM

চেতলা বস্তিতে আগুন, জখম ২ শিশুসহ ৪
ফের অগ্নিকাণ্ড শহর কলকাতায়। এবার চেতলার বস্তিতে।  একটি ঝুপড়ি বাড়িতেই ...বিশদ

02:31:00 PM

ত্রিপুরায় সাংসদ সুস্মিতা দেবের গাড়ি ভাঙচুর
ত্রিপুরায় তৃণমূলের উপর আবারও হামলার অভিযোগ। শুক্রবার ত্রিপুরায় নতুন কর্মসূচি ...বিশদ

02:29:03 PM