দেশ

শুভম লোনকরকে গত এপ্রিল মাসেও সলমন-কাণ্ডে আটক করেছিল পুলিস, বাবা সিদ্দিকি খুনে গ্রেপ্তার আরও ১

মুম্বই: বাবা সিদ্দিকিকে খুনের অন্যতম ষড়যন্ত্রকারী হিসেবে শুভম লোনকরকে এখন হন্যে হয়ে খুঁজছে পুলিস। ঘটনার পরেই গা ঢাকা দিয়েছে সে। এই শুভমকেই অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি চালনার ঘটনায় গত এপ্রিলে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল। কিন্তু প্রমাণের অভাবে ছেড়ে দেওয়া হয়। সূত্রের খবর, ১৪ এপ্রিল সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চলে। সেই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে শুভমের কথা জানতে পারে পুলিস। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এই সদস্য গুলি চালনায় অভিযুক্তদের আশ্রয় দিয়েছিল বলে পুলিস জানতে পারে। তাকে আটক করে জেরাও করা হয়। তবে পোক্ত কোনও প্রমাণ জোগাড় করতে না পেরে শুভমকে ছেড়ে দেয় পুলিস। 
এদিকে, মঙ্গলবার বাবা সিদ্দিকিকে খুনের অভিযোগে আরও একজনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃত হরিশকুমার বালকরাম (২৩) আদতে উত্তরপ্রদেশের বাহরাইচের বাসিন্দা। তবে সে পুনেতে ব্যবসা করত। এদিন বাহরাইচ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিস। এই নিয়ে বাবা সিদ্দিকিকে খুনের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হল। আগেই গ্রেপ্তার করা হয়েছে হরিয়ানার বাসিন্দা গুরমাইল বলজিৎ সিং (২৩) এবং উত্তরপ্রদেশের বাসিন্দা ধর্মরাজ রাজেশ কাশ্যপকে (১৯)। এরাই বাবা সিদ্দিকিকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল বলে পুলিস দাবি করেছে। এছাড়াও পুনে থেকে গ্রেপ্তার করা হয়েছে প্রাক্তন মন্ত্রীকে খুনের ‘ষড়যন্ত্রের অন্যতম সহযোগী’ প্রবীণ লোনকরকে। প্রবীণের ভাই শুভম লোনকর এবং আর এক শ্যুটার শিবকুমার গৌতম পলাতক। 
এদিন বাবা সিদ্দিকিকে খুনের প্লট সামনে এনেছে পুলিস। মুম্বই পুলিসের দাবি, সিদ্দিকিকে খুনের ব্লু প্রিন্ট তৈরি করে প্রবীণ এবং তার ভাই শুভম। তারাই দুই শ্যুটার— ধর্মরাজ এবং শিবকুমারকে ৫০ হাজার টাকা করে সুপারি দেয়। রবিবার সিদ্দিকিকে খুনের দায় নিয়ে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে যে ফেসবুক পোস্ট করা হয়, তা আসলে করেছিল শুভম লোনকরই। সোমবার সিদ্দিকির খুনে লোনকর ভাইদের ষড়যন্ত্রের কথা আদালতে জানিয়েছে পুলিস। এই প্রথম প্রাক্তন মন্ত্রীর খুনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের যোগসাজশ থাকতে পারে বলে পুলিস স্বীকার করেছে। এদিকে, সলমন খানের বান্দ্রার বাড়ি এবং পানভেলের ফার্ম হাউসের নিরাপত্তা বাড়িয়েছে পুলিস। 
12h 12m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যা শিক্ষা ও কাজকর্মে দিনটি শুভ। বন্ধুসঙ্গে বিপদ হতে পারে। অধ্যাপনায় অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৮৯ টাকা১১১.৮৫ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা