বিনোদন
 

 দীপ জ্বলেছে বীরের ঘরে

বিগত এক মাস বলিউড তোলপাড় হয়েছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের হাইপ্রোফাইল বিয়ে নিয়ে। কী? কেন? কবে? কীভাবে?প্রশ্নের উত্তর পেতে হাপিত্যেশ করছে আসমুদ্রহিমাচল। তবে সামনে থেকে এই দম্পতিকে দেখলে মনে হবে কোনও সিনেমার শ্যুটিং দেখছি যেন। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও এমনই দুরন্ত রসায়ন তাঁদের। মুম্বইয়ে নবদম্পতির প্রথম মেগা রিসেপসন ঘুরে এসে লিখছেন সন্দীপ রায়চৌধুরী।

রাম চাহে লীলা আর লীলা চাহে রাম, দোনা কে লাভ মে দুনিয়া কা কেয়া কাম— তা সে যতই কাজ না থাকুক নিজেদের বিয়ের খবর কীভাবে ভক্তদের কাছে পৌঁছে দিতে হয় তার উজ্জ্বল দৃষ্টান্ত রাখছেন দীপ-বীর। ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং সেরে ভারতে ফিরে আসার পরও একের পর এক রিসেপশনে অংশ নিচ্ছেন দীপিকা-রণবীর। বেঙ্গালুরুতে গত ২০-২১ তারিখ দীপিকার বাড়িতে হয়েছে গ্র্যান্ড রিসেপশন। আর গত বুধবার মুম্বই শহরে সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত রিজেন্সিতে বসেছিল বলিউডে প্রথম মেগা রিসেপসন পার্টি। তবে এই পার্টিতে ছিলেন না দীপ-বীরের বলিউডের বন্ধুরা। দীপিকা-রণবীরের পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর মিডিয়ার পরিচিতদের জন্যই মূলত আয়োজন করা হয়েছিল এই মেগা পার্টির।
মুম্বইয়ে অবশ্য ২৪ তারিখও একটি পার্টিতে অংশ নেন দীপ-বীর। মুম্বই শহরতলির এক হোটেলে নবদম্পতির জন্য সেই পার্টি দিয়েছিলেন রণবীরের বোন ঋতিকা ভবনানি। ওই পার্টিতে রণবীর সেজেছিলেন মণীশ মালহোত্রার পোশাকে। আর দীপিকাকে সাজিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। সব্যসাচীর লেহেঙ্গার সঙ্গে ছিল ট্রাডিশনাল জুয়েলারি। তবে এই পার্টির কোনওরকম ছবি, ভিডিও প্রকাশ্যে আনেনি দীপ-বীর। কিন্তু রণবীর নাকি পার্টিতে উপস্থিত লোকজনের সামনে বলেছেন, আমি পৃথিবীর সেরা সুন্দরী মেয়েকে বিয়ে করেছি। স্বপ্নের ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি আমরা’। এই পার্টিতে ভাই সিদ্ধান্ত কাপুরকে নিয়ে হাজির ছিলেন শ্রদ্ধা কাপুরও।
তবে মুম্বইয়ে রিসেপশন নিয়ে যাবতীয় আকর্ষণ ছিল ২৮ নভেম্বর পার্টিকে ঘিরে। একে বলিউডে প্রথম মেগা পার্টি তার উপর এই প্রথম নবদম্পতি একসঙ্গে ফোটোগ্রাফারদের ‘পোজ’ দেবেন বলে কথা দিয়েছিলেন। ফলে বুধবার বিকেল থেকেই সান্তাক্রুজের সাততারা হোটেলে ভিড় করতে শুরু করেন অত্যুৎসাহীরা। কিন্তু নিরাপত্তার কড়াকড়িতে বাইরের কারও ঢোকার অনুমতি ছিল না। একমাত্র আমন্ত্রণপত্র সঙ্গে থাকলেই ভিতরে প্রবেশের অনুমতি মিলছিল। অনেকক্ষেত্রে দেখাতে হচ্ছিল পরিচয়পত্রও। তবে রিসেপশন পর্বের পুরোটাই ছিল ছকে বাঁধা। কখন আসবেন, কতক্ষণ থাকবেন সেটাও আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন দীপ-বীর। সেইমতো ৭টা থেকে সাড়ে আটটার মধ্যে চিত্রগ্রাহকদের সামনে আসবেন বলে জানিয়েছিলেন নবদম্পতি। সাড়ে পাঁচটা থেকেই চিত্রগ্রাহকরা এসে নির্দিষ্ট জায়গায় অপেক্ষা করতে থাকেন। রাজা-রানির সাজে আবু জানি আর সন্দীপ খোসলার ডিজাইনার ড্রেসে দীপ-বীর আসেন ঠিক সাড়ে আটটায়। তাঁদের পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখেই তৈরি হয়েছিল সাদা গোলাপ দিয়ে ব্যাকড্রপ। ছিলেন মেরেকেটে দশ মিনিট। তারমধ্যেই দু’জনের রসায়ন ধরা পড়ল ক্যামেরায়। তবে বিয়ের পর থেকে একটানা পার্টির জন্যই হয়তো নবদম্পতিকে বেশ পরিশ্রান্ত মনে হচ্ছিল। বিশেষ করে দীপিকাকে দৃশ্যতই ক্লান্ত দেখাচ্ছিল। এর মধ্যে রয়েছে কাজের চাপও। বেঙ্গালুরুর রিসেপশন সেরে মুম্বইয়ে এসেই ২৩ নভেম্বর যশরাজ স্টুডিওতে নিজের আগামী ছবি ‘সিম্বা’র ডাবিং সারতে হয়েছে রণবীরকে। এর মধ্যেও এনার্জেটিক রণবীর যথাসম্ভব চনমনে থাকার চেষ্টা করছিলেন। নিজেদের মধ্যে খুনসুটি করলেও অপেক্ষমান মিডিয়ার সঙ্গে কথা বলেননি দু’জনের কেউই। একমাত্র ফুলের তোড়া ছাড়া কোনওরকম উপহারও গ্রহণ করেননি।
রিসেপশনে এদিন চর্চা ছিল মেনু নিয়েও। প্রথম রিসেপশনে অন্তত খাদ্যতালিকায় বাঙালি খাবারেরই আধিক্য ছিল। ডিনার এরিনায় এমন মন্তব্যও কানে এল—দু’জনের কেউই বাঙালি নয়। একজন দক্ষিণী আর একজন সিন্ধি। তাহলে কেন এই বাঙালি খাবার? কী কী ছিল মেনুতে? আলু পোস্ত, ডাল ফ্রাই, পাঁচফোড়ন তরকারি, আজওয়ানি ভেন্ডি, চিকেন বিরিয়ানি। মহারাষ্ট্রের মুখরক্ষা করেছে তারিওয়ালা মুর্গ আর গোয়ান ফিশ কারি। মিষ্টির মধ্যে ছিল গাজরের হালুয়া, রসগোল্লা আর ছানার পায়েস। মনে করা হচ্ছে দীপিকার ইচ্ছেতেই এই মেনু তৈরি হয়েছে। সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে বাবা অমিতাভের ‘অ্যাই পিকু শুনছ’ ডাক দীপিকাকে প্রায় বাঙালি বানিয়ে ছেড়েছিল। সেই থেকেই বাঙালি প্রীতি কিনা জানা নেই, তবে মেনুতে বাঙালি পদই যে বেশি ছিল তা অস্বীকার করার উপায় নেই। আসলে রণবীর-দীপিকার এই সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দীপিকার কথাই চূড়ান্ত। বছর দুই আগেই রণবীরের বিয়ে করার ইচ্ছে থাকলেও দীপিকার জন্যই নাকি তাঁকে অপেক্ষা করতে হয়েছে। বিয়ের ডেট ঠিক করাও নাকি হয়েছে দীপিকার ইচ্ছে অনুসারে। কাজেই মেনু ঠিক করতেও যে দীপিকারই মত গুরুত্ব পাবে তাতে আর আশ্চর্য কী!
এই মাসের ১১ তারিখ বিয়ের বর্ষপূর্তি হচ্ছে আর এক মেগা বিয়ের কারিগর বিরাট কোহলি-অনুষ্কা শর্মার। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজের মাঝে বিবাহবার্ষিকী পালন করবেন কিনা বিরুষ্কা, সে নিয়েও চর্চা চলছে। তবে লাগাতার বিয়ে নিয়ে চর্চায় যে বিরুষ্কাকে পিছনে ফেলে দিয়েছেন দীপ-বীর তা বলাই বাহুল্য। আজ মুম্বইয়ে নবদম্পতি তারকাখচিত রিসেপশন পার্টি রেখেছেন । শাহরুখ খান, সঞ্জয় লীলা বনসালি, অনিল কাপুর, অর্জুন কাপুর, ফারহা খান সহ বলিউডের অনেক রথীমহারথীরাই এই পার্টিতে আমন্ত্রিত। আপাতত এই পার্টির দিকেই তাকিয়ে দীপ-বীরের ভক্তকুল। মুম্বই রিসেপশন পর্ব শেষ করেই নবদম্পতি চলে যাবেন একটি শর্ট ট্রিপ হানিমুনে। ইরফান খানের অসুস্থতার জন্য বিশাল ভরদ্বাজের ‘সপনা দিদি’র শ্যুটিং আটকে রয়েছে। তাই দীপিকা এখন খানিকটা হালকা থাকলেও রণবীরের দম ফেলার ফুরসত নেই। এই মাসের ২৮ তারিখেই রণবীর-সারা অভিনীত ‘সিম্বা’র মুক্তি। রোহিত শেট্টির এই ছবির প্রমোশনে সময় দিতে হবে বলেই হানিমুন কাটছাট করতে বাধ্য হ঩চ্ছেন দীপ-বীর। আসলে এই কয়েক বছরের কেরিয়ারেই নিজেকে বেশ গুছিয়ে নিয়েছেন রণবীর। এবার নতুন ইনিংসটাকেও সুন্দর করে সাজাতে চাইছেন তিনি। মুম্বইতে এখন যে ফ্ল্যাটে মা-বাবার সঙ্গে থাকেন রণবীর, তারই উপরের দুটো তলা কিনে রেনোভেট করে ফেলেছেন। হানিমুন সেরে এসে এই বাড়িতেই যে উঠবেন দীপিকা।
01st  December, 2018
ভ্যালেন্টাইনস ডে’র প্রথম উপহার পারফিউম

গত বছর দু-দুটো হেভিওয়েট বিয়ের পর এই বছর আরও একটি মেগা ওয়েডিং দেখার অপেক্ষায় বলিউড। রণবীর কাপুর আলিয়া ভাটের প্রেম এখন আকাশে-বাতাসে। ভ্যালেন্টাইন্স ডে’র আগে পরিস্থিতি আঁচ করার চেষ্টা করলেন আমাদের প্রতিনিধি। বিশদ

12th  February, 2019
দর্শকই বলুক আমি এই
পুরস্কারের সত্যিই যোগ্য কি না

 চারটি জাতীয় পুরস্কার ঝুলিতে পুরে এই সপ্তাহেই আসছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘নগরকীর্তন’। এই ছবিতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতার জাতীয় পুরস্কার পেয়েছেন ঋদ্ধি সেন। তাঁর সঙ্গে খোলামেলা আড্ডায় প্রিয়ব্রত দত্ত। বিশদ

12th  February, 2019
প্রেম দিবস নয়,
দেখা হবে জন্মদিনে

‘শেষ থেকে শুরু’ শীর্ষক এই ছবিতে রাজের হাত ধরেই তো আবার জিৎ-কোয়েল সুপারহিট জুটির প্রত্যাবর্তন হচ্ছে। কিন্তু পরের দিন তো ১৪ ফেব্রুয়ারি— ভ্যালেন্টাইনস ডে। তার মানে বিয়ের পর প্রথম প্রেম দিবসে রাজ-শুভশ্রী আলাদা! বিশদ

12th  February, 2019
 প্রেমের গান

 ‘আর মাত্র কুড়ি মিনিট’-এর বিপুল জনপ্রিয়তার রেশ কাটতে না কাটতেই এবার অভিনেতা পরিচালক প্রসূন গায়েন প্রস্তুত তাঁর দ্বিতীয় কাজ নিয়ে। ভ্যালেন্টাইনস ডে’র দিনই ইউটিউবে আসছে নতুন একটি মিউজিক ভিডিও। প্রেমের দিনেই আত্মপ্রকাশ।
বিশদ

12th  February, 2019
প্রযোজক দেবের জোড়া বাজি

এবার জোড়া ছবি। একটা রূপকথা। অন্যটা রক্তমাংসের দুনিয়ার ওপর ধেয়ে আসা অশনি আশঙ্কার বিষ-বাক্য। একটির মুক্তি বড়দিনে,অন্যটি পুজোয়। উনিশ তলার উপর থেকে চেনা শহরটাকে অন্যরকম লাগার মতোই সেদিন ভিন্ন রকম লাগছিল প্রযোজক দীপক অধিকারীকে। যেখানে ‘হবুচন্দ্র রাজা’ বা ‘গবুচন্দ্র মন্ত্রী’ কোনওটাই তিনি নন। বিশদ

12th  February, 2019
দুটো ছবি তুললেই কেউ বয়ফ্রেন্ড হয়ে যায় না!

অনবরত মুড সুইং হয় তাঁর। সাক্ষাৎকার দেন ঝড়ের গতিতে। ইনিয়ে বিনিয়ে নয়, যা মনে হয় সোজাসাপ্টা বলেন। আবার উত্তর দিয়ে না ছাপার জন্য অনুরোধ করা রাইমা সেনের ধাতে নেই। বহুদিন পর আবার বাংলা ছবিতে তিনি।
বিশদ

09th  February, 2019
প্রতিযোগীদের মিথ্যা
আশ্বাস দেওয়া উচিত নয়

আজ জিটিভিতে শুরু হচ্ছে সারেগামাপা লি’ল চ্যাম্প। বিচারকের আসনে আছেন শান। বেশ কয়েক বছর পর এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হলেন তিনি। রিয়েলিটি শো-এর হালহকিকত নিয়ে কথা বললেন গায়ক।
বিশদ

09th  February, 2019
গ্রে শেডে প্রসেনজিৎ?

সৌমিক সেনের প্রথম বাংলা ছবি ‘মহালয়া’ শ্রীঘ্রই মুক্তি পাবে। ছবির প্রযোজক প্রসেনজিতের প্রযোজনা সংস্থা। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। তবে ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে তাঁর অভিনীত চরিত্রটি নাকি নেগেটিভ।
বিশদ

09th  February, 2019
 ছবি ডিলিট!

 ফেসবুকে একটা ছবি। আর তাই নিয়েই বিতর্ক! ভয়াবহ বাইক দুর্ঘটনার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেতা রণদীপ বসু। সম্প্রতি তাঁর সঙ্গে পরিচালক রিঙ্গো দেখা করতে গিয়ে একটি ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেন। যদিও পরে তিনি সেটা ডিলিট করে দিয়েছেন।
বিশদ

09th  February, 2019
 খনার পাশে মিহির

কালারস বাংলার নতুন ধারাবাহিক ‘খনার বচন’ এ নতুন ট্যুইস্ট। গল্পে বরাহ পণ্ডিতের সঙ্গে খনার লড়াইয়ের সূত্রপাতের দেরি আছে। তার আগেই খনার প্রেমিক ও ভবিষ্যৎ স্বামী মিহিরের প্রবেশ ঘটছে ধারাবাহিকে। গল্পে দেখা যাচ্ছে চন্দ্রকেতুগড়ে ফিরে এসেছে মিহির। এরপর ছেলেবেলার বন্ধু খনার সঙ্গে আবার দেখা হচ্ছে তার। বিশদ

09th  February, 2019
 শুরু হতে চলেছে ষড়রিপু পার্ট-টু

প্রথম ছবি ‘ষড়রিপু’তে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিলেন পরিচালক অয়ন চক্রবর্তী। এবার তিনি শুরু করতে চলেছেন ষড়রিপু পার্ট টুঃ জতুগৃহ। চলতি মাসের ১১ তারিখ থেকেই ছবির শ্যুটিং শুরু করবেন পরিচালক। কলকাতা, বাটানগর, কার্শিয়াং ও পুরীতে হবে শ্যুটিং। ছবির নামে পার্ট টু থাকলেও, ছবিটিকে সিক্যুয়েল বলতে নারাজ পরিচালক। বিশদ

09th  February, 2019
নামী মা-বাবার সন্তান বলে
বিশেষ সুবিধা পাই না 

এমনই বললেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন। অঞ্জন দত্ত পরিচালিত ‘ফাইনালি ভালোবাসা’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় তিনি। তাঁর সঙ্গে কথা বললেন মানসী নাথ। 
বিশদ

05th  February, 2019
অরিন্দমের রবীন্দ্রসঙ্গীত 

অভিনেতা অরিন্দম গঙ্গোপাধ্যায় যে সুগায়ক তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। ‘হংসরাজ’ ছবির কথা বাংলা ছবির দর্শক কীভাবে ভুলতে পারে? পরিচালনা, অভিনয়ের শত ব্যস্ততার মাঝে আবার নতুন করে সঙ্গীতে মন দিয়েছেন ইদানীং। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল শিল্পীর শ্যামাসঙ্গীতের অ্যালবাম।  
বিশদ

05th  February, 2019
কুণালের নতুন চ্যালেঞ্জ ‘অভয়’ 

অবশেষে ডিজিটাল প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন কুণাল খেমু। জি ফাইভের মার্ডার মিস্ট্রি ‘অভয়’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রটি পুলিসের। একদিকে রোমহর্ষক খুনের মামলা অন্যদিকে চরিত্রটির ব্যক্তিগত জীবনের লড়াই উঠে আসবে ওয়েব সিরিজে। কুণাল জানিয়েছেন, ‘নতুন নতুন মাধ্যমে কাজ করতে সবসময়েই ভালো লাগে।  
বিশদ

05th  February, 2019
একনজরে
 টরন্টো, ১৪ ফেব্রুয়ারি (এপি): বুধবার সকালে আর পাঁচটা দিনের মতোই ব্যস্ততা বাড়ছিল টরন্টোর রাস্তায়। যানবাহন ও পথচলতি মানুষের কোলাহলে জেগে উঠছিল শহর। হঠাৎই একটি বহুতলের ...

বিএনএ, চুঁচুড়া: রাস্তাঘাট, পথবাতি, নর্দমা সহ উন্নয়নের কাজ করে শহরগুলিকে ঝাঁ চকচকে করে তোলার চলছে জোর কদমে। তবে শহরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ঘিঞ্জি ও অস্বাস্থ্যকর পরিবেশ বাধা হয়ে দাঁড়িয়েছিল। গৃহহীন মানুষগুলিকে সরিয়েও দেওয়া সম্ভব হচ্ছিল না। তাই শহর ...

মুম্বই, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): ৮৬ তম জন্মদিনে প্রয়াত অভিনেত্রী মধুবালাকে শ্রদ্ধা জানাল গুগল। সার্চ ইঞ্জিনে ব্যবহার হল বেঙ্গালুরুর শিল্পী মহম্মদ সাজিদের তৈরি ডুডল। ১৯৩৩ সালে ...

  বিএনএ, আরামবাগ: পুরশুড়ার প্রত্যন্ত এলাকা থেকে জাতীয় ক্রীড়া ময়দান কাঁপাল দুই বোন। ঘরের মেয়েরা গুজরাত ও হরিয়ানায় জাতীয় স্তরের আসরে সফল হওয়ায় গর্বে বুক ফুলেছে বাবা, মা সহ এলাকাবাসীর। এতদিন স্কুল থেকে জেলা, রাজ্যস্তরের পর্যায়ে তারা একই সঙ্গে খেলে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুরুজনের চিকিৎসায় বহু ব্যয়। ক্রোধ দমন করা উচিত। নানাভাবে অর্থ পাওয়ার সুযোগ। সহকর্মীদের সঙ্গে ঝগড়ায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪: জ্যোতির্বিদ গ্যালিলিও গ্যালিলির জন্ম
১৮৬৯: মির্জা গালিবের মৃত্যু
১৮৯৮: কিউবা উপকূলে মার্কিন রণতরী ডুবে গিয়ে মৃত ২৭৪। স্পেনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করল আমেরিকা
১৯২১: ঐতিহাসিক রাধাকৃষ্ণ চৌধুরির জন্ম
১৯৩৩: মার্কিন প্রেসিডেন্ট ফ্রাঙ্কলিন ডি রুজভেল্টকে হত্যার ব্যর্থ চেষ্টা। নিহত শিকাগোর মেয়র
১৯৪২: দ্বিতীয় বিশ্বযুদ্ধে সিঙ্গাপুরের পতন। জাপানের কাছে আত্মসমর্পণ করলেন ব্রিটিশ জেনারেল।
১৯৪৭: রণধীর কাপুরের জন্ম
১৯৫৬: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডেসমন্ড হেইনসের জন্ম
১৯৬৪: আশুতোষ গোয়ারিকরের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮০ টাকা ৭১.৪৯ টাকা
পাউন্ড ৮৯.৩৪ টাকা ৯২.৫৮ টাকা
ইউরো ৭৮.৫৩ টাকা ৮১.৫০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ১৭/৪৫ দিবা ১/১৯। মৃগশিরা ৩৬/৩৯ রাত্রি ৮/৫২। সূ উ ৬/১২/৪৫, অ ৫/২৯/১, অমৃতযোগ দিবা ৭/৪৩ মধ্যে পুনঃ ৮/২৮ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৫৭ গতে অস্তাবধি। বারবেলা ৯/১১ গতে ১১/৫১ মধ্যে, কালরাত্রি ৮/৩৯ গতে ১০/১৫ মধ্যে।
২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ৮/২২/২০। মৃগশিরানক্ষত্র অপঃ ৪/৪৪/৫, সূ উ ৬/১৪/১৩, অ ৫/২৭/১১, অমৃতযোগ দিবা ৭/৪৩/৫৭ মধ্যে ও ৮/২৮/৪৯ থেকে ১০/৪৩/২৪ মধ্যে ও ১২/৫৮/০ থেকে ২/২৭/৪৪ মধ্যে ও ৩/৫৭/২৭ থেকে ৫/২৭/১১ মধ্যে এবং রাত্রি ৭/৯/২৭ থেকে ৮/৫১/৪৪ মধ্যে ও ৩/৪০/৪৯ থেকে ৪/৩১/৫৭ মধ্যে, বারবেলা ৯/২/২৮ থেকে ১০/২৬/৩৫ মধ্যে, কালবেলা ১০/২৬/৩৫ থেকে ১১/৫০/৪২ মধ্যে, কালরাত্রি ৮/৩৮/৫৭ থেকে ১০/১৪/৪৯ মধ্যে।
৯ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোপীবল্লভপুরে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক কিশোর 

06:37:00 PM

ভুয়ো কোম্পানি খুলে রাজ্যজুড়ে প্রতারণার জাল, ধৃত ৭
গৃহঋণ থেকে চাকরির টোপ দিয়ে রাজ্যের বিভিন্ন অংশে প্রচুর মানুষকে ...বিশদ

04:12:00 PM

৬৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:11:35 PM

পুলওয়ামায় হামলা: নদীয়া, হাওড়ার শহিদ জওয়ানদের বাড়িতে আসছেন দু’জন কেন্দ্রীয় মন্ত্রী 

04:03:51 PM

পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে উত্তপ্ত জম্মু, পুড়ল ১৫টি গাড়ি 

03:08:00 PM

মাঝেরহাটে সিইএসই অফিসে আগুন, ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন 

03:03:00 PM