Bartaman Patrika
বিনোদন
 

 দীপ জ্বলেছে বীরের ঘরে

বিগত এক মাস বলিউড তোলপাড় হয়েছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের হাইপ্রোফাইল বিয়ে নিয়ে। কী? কেন? কবে? কীভাবে?প্রশ্নের উত্তর পেতে হাপিত্যেশ করছে আসমুদ্রহিমাচল। তবে সামনে থেকে এই দম্পতিকে দেখলে মনে হবে কোনও সিনেমার শ্যুটিং দেখছি যেন। অনস্ক্রিনের মতো অফস্ক্রিনেও এমনই দুরন্ত রসায়ন তাঁদের। মুম্বইয়ে নবদম্পতির প্রথম মেগা রিসেপসন ঘুরে এসে লিখছেন সন্দীপ রায়চৌধুরী।

রাম চাহে লীলা আর লীলা চাহে রাম, দোনা কে লাভ মে দুনিয়া কা কেয়া কাম— তা সে যতই কাজ না থাকুক নিজেদের বিয়ের খবর কীভাবে ভক্তদের কাছে পৌঁছে দিতে হয় তার উজ্জ্বল দৃষ্টান্ত রাখছেন দীপ-বীর। ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং সেরে ভারতে ফিরে আসার পরও একের পর এক রিসেপশনে অংশ নিচ্ছেন দীপিকা-রণবীর। বেঙ্গালুরুতে গত ২০-২১ তারিখ দীপিকার বাড়িতে হয়েছে গ্র্যান্ড রিসেপশন। আর গত বুধবার মুম্বই শহরে সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত রিজেন্সিতে বসেছিল বলিউডে প্রথম মেগা রিসেপসন পার্টি। তবে এই পার্টিতে ছিলেন না দীপ-বীরের বলিউডের বন্ধুরা। দীপিকা-রণবীরের পরিবার, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর মিডিয়ার পরিচিতদের জন্যই মূলত আয়োজন করা হয়েছিল এই মেগা পার্টির।
মুম্বইয়ে অবশ্য ২৪ তারিখও একটি পার্টিতে অংশ নেন দীপ-বীর। মুম্বই শহরতলির এক হোটেলে নবদম্পতির জন্য সেই পার্টি দিয়েছিলেন রণবীরের বোন ঋতিকা ভবনানি। ওই পার্টিতে রণবীর সেজেছিলেন মণীশ মালহোত্রার পোশাকে। আর দীপিকাকে সাজিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। সব্যসাচীর লেহেঙ্গার সঙ্গে ছিল ট্রাডিশনাল জুয়েলারি। তবে এই পার্টির কোনওরকম ছবি, ভিডিও প্রকাশ্যে আনেনি দীপ-বীর। কিন্তু রণবীর নাকি পার্টিতে উপস্থিত লোকজনের সামনে বলেছেন, আমি পৃথিবীর সেরা সুন্দরী মেয়েকে বিয়ে করেছি। স্বপ্নের ভবিষ্যতের দিকে তাকিয়ে আছি আমরা’। এই পার্টিতে ভাই সিদ্ধান্ত কাপুরকে নিয়ে হাজির ছিলেন শ্রদ্ধা কাপুরও।
তবে মুম্বইয়ে রিসেপশন নিয়ে যাবতীয় আকর্ষণ ছিল ২৮ নভেম্বর পার্টিকে ঘিরে। একে বলিউডে প্রথম মেগা পার্টি তার উপর এই প্রথম নবদম্পতি একসঙ্গে ফোটোগ্রাফারদের ‘পোজ’ দেবেন বলে কথা দিয়েছিলেন। ফলে বুধবার বিকেল থেকেই সান্তাক্রুজের সাততারা হোটেলে ভিড় করতে শুরু করেন অত্যুৎসাহীরা। কিন্তু নিরাপত্তার কড়াকড়িতে বাইরের কারও ঢোকার অনুমতি ছিল না। একমাত্র আমন্ত্রণপত্র সঙ্গে থাকলেই ভিতরে প্রবেশের অনুমতি মিলছিল। অনেকক্ষেত্রে দেখাতে হচ্ছিল পরিচয়পত্রও। তবে রিসেপশন পর্বের পুরোটাই ছিল ছকে বাঁধা। কখন আসবেন, কতক্ষণ থাকবেন সেটাও আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন দীপ-বীর। সেইমতো ৭টা থেকে সাড়ে আটটার মধ্যে চিত্রগ্রাহকদের সামনে আসবেন বলে জানিয়েছিলেন নবদম্পতি। সাড়ে পাঁচটা থেকেই চিত্রগ্রাহকরা এসে নির্দিষ্ট জায়গায় অপেক্ষা করতে থাকেন। রাজা-রানির সাজে আবু জানি আর সন্দীপ খোসলার ডিজাইনার ড্রেসে দীপ-বীর আসেন ঠিক সাড়ে আটটায়। তাঁদের পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখেই তৈরি হয়েছিল সাদা গোলাপ দিয়ে ব্যাকড্রপ। ছিলেন মেরেকেটে দশ মিনিট। তারমধ্যেই দু’জনের রসায়ন ধরা পড়ল ক্যামেরায়। তবে বিয়ের পর থেকে একটানা পার্টির জন্যই হয়তো নবদম্পতিকে বেশ পরিশ্রান্ত মনে হচ্ছিল। বিশেষ করে দীপিকাকে দৃশ্যতই ক্লান্ত দেখাচ্ছিল। এর মধ্যে রয়েছে কাজের চাপও। বেঙ্গালুরুর রিসেপশন সেরে মুম্বইয়ে এসেই ২৩ নভেম্বর যশরাজ স্টুডিওতে নিজের আগামী ছবি ‘সিম্বা’র ডাবিং সারতে হয়েছে রণবীরকে। এর মধ্যেও এনার্জেটিক রণবীর যথাসম্ভব চনমনে থাকার চেষ্টা করছিলেন। নিজেদের মধ্যে খুনসুটি করলেও অপেক্ষমান মিডিয়ার সঙ্গে কথা বলেননি দু’জনের কেউই। একমাত্র ফুলের তোড়া ছাড়া কোনওরকম উপহারও গ্রহণ করেননি।
রিসেপশনে এদিন চর্চা ছিল মেনু নিয়েও। প্রথম রিসেপশনে অন্তত খাদ্যতালিকায় বাঙালি খাবারেরই আধিক্য ছিল। ডিনার এরিনায় এমন মন্তব্যও কানে এল—দু’জনের কেউই বাঙালি নয়। একজন দক্ষিণী আর একজন সিন্ধি। তাহলে কেন এই বাঙালি খাবার? কী কী ছিল মেনুতে? আলু পোস্ত, ডাল ফ্রাই, পাঁচফোড়ন তরকারি, আজওয়ানি ভেন্ডি, চিকেন বিরিয়ানি। মহারাষ্ট্রের মুখরক্ষা করেছে তারিওয়ালা মুর্গ আর গোয়ান ফিশ কারি। মিষ্টির মধ্যে ছিল গাজরের হালুয়া, রসগোল্লা আর ছানার পায়েস। মনে করা হচ্ছে দীপিকার ইচ্ছেতেই এই মেনু তৈরি হয়েছে। সুজিত সরকারের ‘পিকু’ ছবিতে বাবা অমিতাভের ‘অ্যাই পিকু শুনছ’ ডাক দীপিকাকে প্রায় বাঙালি বানিয়ে ছেড়েছিল। সেই থেকেই বাঙালি প্রীতি কিনা জানা নেই, তবে মেনুতে বাঙালি পদই যে বেশি ছিল তা অস্বীকার করার উপায় নেই। আসলে রণবীর-দীপিকার এই সম্পর্কে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দীপিকার কথাই চূড়ান্ত। বছর দুই আগেই রণবীরের বিয়ে করার ইচ্ছে থাকলেও দীপিকার জন্যই নাকি তাঁকে অপেক্ষা করতে হয়েছে। বিয়ের ডেট ঠিক করাও নাকি হয়েছে দীপিকার ইচ্ছে অনুসারে। কাজেই মেনু ঠিক করতেও যে দীপিকারই মত গুরুত্ব পাবে তাতে আর আশ্চর্য কী!
এই মাসের ১১ তারিখ বিয়ের বর্ষপূর্তি হচ্ছে আর এক মেগা বিয়ের কারিগর বিরাট কোহলি-অনুষ্কা শর্মার। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজের মাঝে বিবাহবার্ষিকী পালন করবেন কিনা বিরুষ্কা, সে নিয়েও চর্চা চলছে। তবে লাগাতার বিয়ে নিয়ে চর্চায় যে বিরুষ্কাকে পিছনে ফেলে দিয়েছেন দীপ-বীর তা বলাই বাহুল্য। আজ মুম্বইয়ে নবদম্পতি তারকাখচিত রিসেপশন পার্টি রেখেছেন । শাহরুখ খান, সঞ্জয় লীলা বনসালি, অনিল কাপুর, অর্জুন কাপুর, ফারহা খান সহ বলিউডের অনেক রথীমহারথীরাই এই পার্টিতে আমন্ত্রিত। আপাতত এই পার্টির দিকেই তাকিয়ে দীপ-বীরের ভক্তকুল। মুম্বই রিসেপশন পর্ব শেষ করেই নবদম্পতি চলে যাবেন একটি শর্ট ট্রিপ হানিমুনে। ইরফান খানের অসুস্থতার জন্য বিশাল ভরদ্বাজের ‘সপনা দিদি’র শ্যুটিং আটকে রয়েছে। তাই দীপিকা এখন খানিকটা হালকা থাকলেও রণবীরের দম ফেলার ফুরসত নেই। এই মাসের ২৮ তারিখেই রণবীর-সারা অভিনীত ‘সিম্বা’র মুক্তি। রোহিত শেট্টির এই ছবির প্রমোশনে সময় দিতে হবে বলেই হানিমুন কাটছাট করতে বাধ্য হ঩চ্ছেন দীপ-বীর। আসলে এই কয়েক বছরের কেরিয়ারেই নিজেকে বেশ গুছিয়ে নিয়েছেন রণবীর। এবার নতুন ইনিংসটাকেও সুন্দর করে সাজাতে চাইছেন তিনি। মুম্বইতে এখন যে ফ্ল্যাটে মা-বাবার সঙ্গে থাকেন রণবীর, তারই উপরের দুটো তলা কিনে রেনোভেট করে ফেলেছেন। হানিমুন সেরে এসে এই বাড়িতেই যে উঠবেন দীপিকা।
01st  December, 2018
কী চাইছেন সহশিল্পীরা?

ভোট আসে ভোট যায় কিন্তু প্রতিশ্রুতি সেই ফাঁকা কলসির মতোই বাজতে থাকে। তার মধ্যেই এই বছর টলিপাড়া থেকে এক ঝাঁক মুখ ভোটের ময়দানে। সাত দফা নির্বাচনের শেষে বহুল চর্চিত এক্সিট পোল আজ মিলিয়ে দেখার দিন। কয়েক ঘণ্টার মধ্যে নির্ধারিত হবে ভারতের সিংহাসন কার দখলে! তবে এই বুথ ফেরত সমীক্ষা অনুযায়ী কিন্তু টলিউডের দুর্গ কম-বেশি অটুট থাকছে। আমরা পৌঁছলাম বাংলার শিল্পীমহলের কাছে। আমাদের সঙ্গে ছিল দু’টি প্রশ্ন। নব নির্বাচিত সাংসদদের কাছে তাঁদের কী প্রত্যাশা এবং ভোটের ময়দানে টলিপাড়ার কোন প্রার্থীকে সবচেয়ে সপ্রতিভ মনে হল?
বিশদ

তীক্ষ্ণ পর্যবেক্ষণ ক্ষমতা যে কোনও
অভিনেতারই থাকা উচিত

এক বছর পর আবার গুপ্তধনের সন্ধানে নামছে সোনা দা। এবার তার সন্ধান দুর্গেশগড়ে। এবারের অভিযান আরও বড় আকারের। এ তো গেল রিল লাইফের গল্প। রিয়েল লাইফে টানা দু’মাস ছুটি কাটালেন আবির চট্টোপাধ্যায়। নতুন ছবি ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ থেকে ব্যক্তিগত জীবন সব প্রশ্নের চটপট উত্তর দিলেন অভিনেতা।
বিশদ

করিনা মাধুরী ডুয়েল?

  ডান্স ইন্ডিয়া ডান্স-এ বিচারক করিনা? আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে জি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স। গত ছ’টি সিজন যেমন সাফল্যের মুখ দেখেছে সেই জনপ্রিয়তাকে আরও একধাপ বাড়িয়ে নিয়ে যেতে এবার কোমর বেঁধে নেমেছে চ্যানেল কর্তৃপক্ষও।
বিশদ

রজত জয়ন্তী

আরিব্বাস! দশ নয়, পনেরো নয় এক্কেবারে পঁচিশ বছর! তা নয়তো আর বলছি কি? সুস্মিতা সেনের মিস ইউনিভার্স পর্ব পঁচিশ বছর পার করে ফেলেছে। আর এই ব্যাপারে সুস্মিতা তো উত্তেজিত বটেই। কিন্তু তাঁর চেয়ে ঢের বেশি উত্তেজিত সুস্মিতার বয়ফ্রেন্ড রোমান শল।
বিশদ

শ্রীদেবী নেই, সিক্যুয়েলে না

গুরুগম্ভীর গলায় আর শোনা যাবে না ‘মোগ্যাম্বো খুশ হুয়া’। দেখা যাবে না হাওয়া হাওয়াই-এর নাচও। দু’জনেই পাড়ি দিয়েছেন অন্য জগতে। এর মধ্যেই সিক্যুয়েলের জল্পনায় জল ঢেলে দিয়েছেন পরিচালক শেখর কাপুর। সাফ জানিয়ে দিয়েছেন হচ্ছে না ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির সিক্যুয়েল।
বিশদ

পারিশ্রমিক না পেয়ে ধারাবাহিক
ছাড়লেন ‘নিমাই’

পারিশ্রমিক নিয়ে একপ্রস্থ জলঘোলা আগেই হয়েছে। কর্মবিরতি থেকে বহু আন্দোলনের সাক্ষী থেকেছে টলিপাড়া। পরিস্থিতি এখন অনেক ক্ষেত্রেই বদলায়নি। এবার পারিশ্রমিক না দেওয়ার অভিযোগ উঠল প্রযোজক রানা সরকারের বিরুদ্ধে। আর এর জেরেই নাকি কালারস বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’র মুখ্য চরিত্র থেকে সরে দাঁড়ালেন শুভ রায়চৌধুরী।
বিশদ

22nd  May, 2019
 লর্ডসে লর্ডলি স্টাইলে

ছবির কাজটা শুরু হয়েছিল ধরমশালা ও চণ্ডীগড় দিয়ে। সে সব কাজ কবেই শেষ করে ফেলেছেন রণবীর সিং। আপাতত তিনি ইংল্যান্ডে উড়ে যাবেন। বিয়ে হয়েছে মোটে ছ’মাস, কোথায় এই সময়টা হানিমুন করে কাটাবেন, তা নয়। বিজ্ঞাপন, ছবি, ট্রেনিং, রিহার্সাল কাজের যেন আর শেষই নেই।
বিশদ

22nd  May, 2019
 পরিচালকহীন লক্ষ্মী

গত শনিবার অক্ষয়কুমার তাঁর পরবর্তী ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর পোস্টার দর্শকদের সামনে নিয়ে আসেন। অক্ষয় ছবিতে একজন ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করছেন। ছবিটি একটি দক্ষিণী ছবির রিমেক। পোস্টার প্রকাশিত হওয়ার পরেই দর্শকদের মনে কৌতূহল আরও বাড়তে থাকে। কিন্তু এর মধ্যে আবার ঝামেলা।
বিশদ

22nd  May, 2019
বিরাটদের জন্য গান
গাইলেন মিতালি

আইপিএল শেষ হতে না হতেই ক্রিকেট বিশ্বকাপ একেবারে দরজায় কড়া নাড়ছে। আপামর ক্রিকেটপ্রেমী মানুষ আরও একবার ১৯৮৩ এবং ২০১১ সালের পুনরাবৃত্তি দেখার আশায় বুক বাঁধতে শুরু করেছেন। শুধু সাধারণ মানুষ কেন, ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজও বিশ্বকাপে অংশগ্রহণকারী জাতীয় দলকে তাঁর শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন।
বিশদ

22nd  May, 2019
আমিরের ভাগ্নে ইমরানের
বিবাহ বিচ্ছেদ?

এক-আধ বছর নয়, আট বছরের সম্পর্কে ইতি টানতে চলেছেন ইমরান খান ও অবন্তিকা মালিক। বি-টাউনের গসিপ, ইতিধ্যেই নাকি ‘দিল্লি বিল্লি’র নায়ক ইমরান আলাদা থাকা শুরু করেছেন। কিন্তু তাঁরা এখনও কোনওরকম আইনি পদক্ষেপ গ্রহণ করেননি।
বিশদ

22nd  May, 2019
ক্ষমা চাইলেন বিবেক

মঙ্গলবার বিতর্কিত ট্যুইট করার পর চূড়ান্ত সমালোচনার মুখে পড়েছেন বিবেক ওবেরয়। গতকাল সকালে সেই বিতর্কিত ট্যুইটটি অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ডিলিট করে বিবেক পাল্টা দুটো ট্যুইট করেন।
বিশদ

22nd  May, 2019
ছবির সেঞ্চুরি করে অবসর নেবেন প্রিয়দর্শন

হিন্দি-মালায়লাম পরিচালক প্রিয়দর্শন এই মুহূর্তে তাঁর ৯৩তম ছবির শ্যুটিং করতে ব্যস্ত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়ে ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা ঘোষণা করেছেন, ‘হেরা ফেরি ৩’-এর পরিচালনা করছেন না প্রিয়দর্শন।
বিশদ

22nd  May, 2019
সিঙ্গল ফাদার হলেন
ডিনো মোরিয়া

মাতৃত্ব নিছকই একটা শব্দ নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে এক অনন্য বোধ। মা হতে চলেছি থেকে শুরু করে প্রথম মা ডাক শোনা পর্যন্ত সমস্ত নারীর শরীর এবং মনে চলতে থাকে নানা রকমের ভাঙা-গড়া। বদলে যাওয়া মানসিক অবস্থাই বোধহয় একজন নারীকে মা করে তোলে।
বিশদ

22nd  May, 2019
প্রিয়াঙ্কা-ফারহান গান গাইছেন?

 এই মুহূর্তে বলিউডের থেকে প্রিয়াঙ্কা চোপড়া মাত্র একটি গান দূরে রয়েছেন। একটি রোমান্টিক ডুয়েট গান রেকর্ড করবেন প্রিয়াঙ্কা এবং ফারহান আখতার। জোর দিয়ে না বলা গেলেও, সম্ভাবনা এমনটাই। সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে, এই গানের চরিত্রায়ন হবে প্রিয়াঙ্কা চোপড়া আর ফারহান আখতারের উপরেই।
বিশদ

21st  May, 2019
একনজরে
সংবাদদাতা, কুমারগ্রাম: দিনমজুরের মেয়ে রেশমী রায় এবছর মাধ্যমিক পরীক্ষায় ৮০ শতাংশ নম্বর পেয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। শুধুমাত্র মনের ইচ্ছা এবং একাগ্রতা থাকলে যে বাধা ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের সব সরকারি ও বেসরকারি কোম্পানির মধ্যে প্রথম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত করে নজির সৃষ্টি করল বেঙ্গল কেমিক্যাল। বুধবার সংস্থার এজিএম অনুষ্ঠিত হয়। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি বছরে তাঁরাই প্রথম কোম্পানি, যারা বার্ষিক ...

সংবাদদাতা, হরিপাল: হরিপালের নালিকুল পূর্ব পঞ্চায়েতের অন্তর্গত পূর্ব গোপীনাথপুর ও সিঙ্গুর ব্লকের মধ্য হিজলার উপর প্রায় ২ কোটি টাকা খরচে কানা নদীর উপর তৈরি হচ্ছে ...

সংবাদদাতা, খড়্গপুর: সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের নারায়ণগড়ে বামের ভোট রামে চলে যাওয়ার ব্যাপারে একপ্রকার নিশ্চিত তৃণমূল নেতৃত্ব। তাই বিধানসভা ভোটের লিড ধরে রাখা যাবে কি না, তা নিয়ে সংশয়ে রয়েছেন দলের নেতারা।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর-স্বাস্থ্য মাঝেমধ্যে বিরূপ হলেও খুব একটা চিন্তার কারণ হবে না। ভ্রমণযোগ বিদ্যমান। মাঝেমধ্যে প্রতিবেশীদের থেকে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০৬-নাট্যকার হেনরিক ইবসেনের মৃত্যু
১৯১৮: ইংরেজ ক্রিকেটার ডেনিস কম্পটনের জন্ম
১৯১৯-জয়পুরের রাজমাতা গায়ত্রী দেবীর জন্ম
১৯৫১-বিশিষ্ট দাবাড়ু আনাতোলি কারাপোভের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৮৮ টাকা ৭০.৫৭ টাকা
পাউন্ড ৮৭.০৬ টাকা ৯০.২৬ টাকা
ইউরো ৭৬.৩৫ টাকা ৭৯.২৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৩৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, পঞ্চমী ৫৮/২৩ রাত্রি ৪/১৯। পূর্বাষাঢ়া ০/৩৯ প্রাতঃ ৫/১৩। সূ উ ৪/৫৭/৩৪, অ ৬/৮/৫৪, অমৃতযোগ দিবা ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫২ গতে ৯/২ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৪ মধ্যে পুনঃ ৩/৩১ গতে উদয়াবধি, বারবেলা ২/৫১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৪ মধ্যে।
৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, পঞ্চমী ৫৮/১/৪১ শেষরাত্রি ৪/৯/৩৩। পূর্বাষা‌ঢ়ানক্ষত্র ২/০/১৯ প্রাতঃ ৫/৪৫/১, সূ উ ৪/৫৬/৫৩, অ ৬/১১/১৭, অমৃতযোগ দিবা ৩/৩৭ গতে ৬/১২ মধ্যে এবং রাত্রি ৭/০ গতে ৯/৮ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৪/৫৭ মধ্যে, বারবেলা ৪/৩১/৫৯ গতে ৬/১১/১৭ মধ্যে, কালবেলা ২/৫২/৪১ গতে ৪/৩১/৫৯ মধ্যে, কালরাত্রি ১১/৩৪/৫ গতে ১২/৫৪/৪৭ মধ্যে। 
১৭ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘেরাও মুক্ত হলেন বিশ্বভারতীর উপাচার্য 

22-05-2019 - 04:21:49 PM

১৪০ পয়েন্ট উঠল সেনসেক্স 

22-05-2019 - 03:52:18 PM

ধূপগুড়ির বিএমওএইচ-এর বিরুদ্ধে এফআইআর করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হল স্বাস্থ্য দপ্তরের এক চুক্তিভিত্তিক কর্মীকে 

22-05-2019 - 03:03:00 PM

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইইডি বিস্ফোরণ, শহিদ ১ জওয়ান, জখম ৭ 

22-05-2019 - 01:31:14 PM

২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ বিশ্বভারতীর উপাচার্য এবং অধ্যাপকরা 
ফি বৃদ্ধির প্রতিবাদে ছাত্র আন্দোলনে জেরে ২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ ...বিশদ

22-05-2019 - 01:27:28 PM

বর্ধমানের শাঁখারিপুকুর এলাকায় গাড়ি-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ 

22-05-2019 - 01:23:08 PM