বিনোদন
 

গুজব ছড়াবেন না

 আমির খান আর অমিতাভ বচ্চনের ঠগস অফ হিন্দুস্থান নিয়ে বহু খবর ছড়িয়েছে। ছবির স্টার কাস্ট নিয়ে আলাপ আলোচনাও তুঙ্গে। ক্যাটরিনা কাইফ আর ফতিমা সানা শেখের অভিনয় নিয়েও নানা সময় নানা খবর ছড়িয়েছিল। আমিরের ফেভারিটিজমের কারণেই নাকি ফতিমা ছবিতে সুযোগ পেয়েছেন।
বিশদ
  বয়ফ্রেন্ড কেচ্ছা

 ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর বহুদিন বলিউডের লাভারবয় রণবীর কাপুরের স্টেটাস ছিল ‘সিংগল’। তিনি কোনও নায়িকার সঙ্গে ডেটিং করছিলেন না। এমনকি বাড়ি থেকে তাঁর বিয়ের সম্বন্ধ পর্যন্ত দেখা চলছিল। লাভার বয় থেকে একেবারে গুড বয় হয়ে পড়েছিলেন তিনি।
বিশদ

 মায়ার বাঁধন নতুন ধারাবাহিক
পথ হারাল ইচ্ছেনদী

 ঠিক একমাস— পাল্টে গেল বেশ কিছু সমীকরণ। অবশেষে বন্ধই হয়ে যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’। প্রযোজনা সংস্থার তরফে বার বার অস্বীকার করা হলেও সেই আশঙ্কাই বাস্তবে সত্যি হল। একই স্লটে ২৯ তারিখ থেকে তার পরিবর্তে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘মায়ার বাঁধন’। বলা হচ্ছে বিক্রম-সোনিকা কাণ্ড নয়, গল্পের রসদ ফুরিয়েছে বলেই শেষ হতে চলেছে অনুরাগ-মেঘলার গল্প।
বিশদ

হলিউড- বলিউডে
ব্যস্ত প্রিয়াংকা

 বেওয়াচ রিলিজ করতে আরও কিছুদিন বাকি ইতিমধ্যেই আবার হলিউডে প্রিয়াংকা চোপড়া। আবার হলিউডে দ্বিতীয় ছবির জন্য চুক্তিবদ্ধ তিনি। ছবির নাম ‘আ কিড লাইক জেক’। ছবিতে প্রিয়াংকা অভিনয় করবেন জিম পারসন ও অক্টেভিয়া স্পেনসারের সঙ্গে। বে ওয়াচের লিডিং লেডি ভিক্টোরিয়া লিডসের বৃহষ্পতি তুঙ্গে। শুধু হলিউডি সিনেমাই বা বলছি কেন?
বিশদ

১০২ নট আউট

২৬ বছর পর আবার একসঙ্গে। অমিতাভ বচ্চন আর ঋষি কাপুর আবারও একসঙ্গে অভিনয় করবেন। ছবির নাম ১০২ নট আউট। মাত্রা গত শুক্রবার ছবির ফার্স্টলুক রিলিজ করেছেন পরিচালক উমেশ শুক্লা। কাভি কাভি দিয়ে যে পথ চলা শুরু হয়েছিল তা আজুবায় এসে হঠাৎই থমকে যায়।
বিশদ

24th  May, 2017
গোল্ডেন বয় ব্যাক টু টিভি

দীর্ঘ পাঁচ বছর পর ফের ছোট পরদায় ফিরতে চলেছেন বরুণ সোবতি। আগের পার্টের তুমুল জনপ্রিয়তাকে পুঁজি করে এবার ‘ইস পেয়ার কো কেয়া নাম দুঁ’- থার্ড পার্টে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ভারতীয় টেলিভিশনে ‘গোল্ডেন বয়’ নামে পরিচিত এই নায়ক মাঝের পাঁচ বছর বড় পরদা ও ওয়েব সিরিজের কাজে নিজেকে ব্যস্ত রেখেছিলেন।
বিশদ

24th  May, 2017
৫০০ কোটির রামায়ণ

ফিল্ম বোদ্ধাদের একাংশের মত, ‘বাহুবলী’র সাফল্য এখন ইন্ডাস্ট্রির তাবড় প্রযোজকদের পুরাণ নির্ভর বড় বাজেটের ছবিতে বিনিয়োগ করতে উৎসাহিত করছে। ২৪ দিনে ‘বাহুবলী’র ওয়ার্ল্ড ওয়াইড ব্যাবসা দাঁড়িয়েছে এক হাজার পাঁচশো সত্তর কোটি টাকা।
বিশদ

24th  May, 2017
মিলমিশ

ফ্ল্যাট কিনে দেওয়ার পর এবার মিলমিশের ডাক। আরে বাবা হৃতিক রোশন আর সুজান খানের কথাই বলছি। ছোটবেলার প্রেম থেকে বিয়ে হয়েছিল তাঁদের। তারপর গণ্ডগোল। ভেঙে গেল বিয়ে। তবে আর পাঁচটা ডিভোর্সের সঙ্গে হৃতিক-সুজান ডিভোর্সের প্রচুর তফাত। ডিভোর্সের পরেও তাঁরা একসঙ্গে ডিনার ডেটে যেতেন, ছটি কাটাতে বাইরেও যেতেন।
বিশদ

23rd  May, 2017
চেনে বাঁধা বয়ফ্রেন্ড!

থেকেই শুরু করি। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাটের মাখো মাখো সম্পর্কের কথা সবাই জানেন। তবু অলিয়া বা সিদ্ধার্থ কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেন না। তাই বলে তাঁদের মেলামেশায় কোনও আড়াল ছিল ভাববেন না। কিন্তু এই খুল্লামখুল্লা মেলামেশার পাশাপাশি সিদ্ধার্থ আরও কিছু মেলামেশা চালিয়ে যেতে চান।
বিশদ

23rd  May, 2017
 রহস্য আর ভয় নিয়ে ফ্ল্যাট নং ৬০৯

এরপর বাচ্চাদের জন্য কাজ করার ইচ্ছে আছে। বাংলা সাহিত্যে রূপকথার অগাধ ভাণ্ডার। তবু কেউ তা নেড়েচেড়ে দেখে না। সেইসব রূপকথার গল্প মিলিয়ে মিশিয়ে একটা ছবি করার ইচ্ছে আছে আমার।
পরিচালক অরিন্দম ভট্টাচার্যর দ্বিতীয় ছবিটিও ভয় আর রহস্যে মোড়া। ছবির বড়সড় স্টারকাস্ট নিয়ে রহস্যের কিনারায় নামলেন পরিচালক।
বিশদ

23rd  May, 2017
কনীনিকার কামব্যাক

 বিয়ের পর ধারাবাহিক ‘অন্দরমহল’ দিয়ে আবার ছোট পরদায় ফিরছেন কনীনিকা। দুই অন্দরমহল নিয়েই অকপট তিনি। বিশদ

23rd  May, 2017



একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকের সংযোজিত এলাকার অন্তত হাজার পাঁচেক বাড়ি এবার করের আওতায় আসছে। এতদিন এইসব বাড়ির কোনও কর দিতে হত না। আগামী মাস থেকেই ...

 নয়াদিল্লি ও চেন্নাই, ২৪ মে (পিটিআই): কোনও রাজনীতি নয়! কিন্তু পনিরসেলভাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার পাঁচ দিনের মধ্যেই তাঁর বাসভবনে গিয়ে দেখা করলেন ...

সংবাদদাতা, কাঁথি: সিএবি এবং পূর্ব মেদিনীপুর ইউথ ক্রিকেট ডেভলপমেন্ট কমিটির যৌথ পরিচালনায় রামনগরের আরএসএ ময়দানে স্থায়ী ক্রিকেট কোচিং ক্যাম্প চালু হল। বুধবার এই ক্যাম্পের উদ্বোধন করলেন কাঁথির সংসদ সদস্য শিশির অধিকারি। শিশিরবাবু বলেন, ভালো ক্রিকেটার হতে হলে আধুনিক মানের প্রশিক্ষণ ...

 কাঠমাণ্ডু, ২৪ মে (পিটিআই): রফা সূত্র মেনে নেপালের প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন পুষ্পকমল দহাল ওরফে প্রচণ্ড। জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার সময়ই তিনি ইস্তফা দেওয়ার ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শত্রুপক্ষকে দুর্বলভাবে না নেওয়াই ভালো। ব্যবসায় সাফল্য। প্রেমে ব্যথা। বক্ষঃপীড়ায় কষ্ট। শিক্ষায় প্রত্যাশিত সাফল্য না ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৬: বিপ্লবী রাসবিহারী বসুর জন্ম
১৯৭২: পরিচালক করণ জোহরের জন্ম
২০০৫: অভিনেতা সুনীল দত্তের মৃত্যু
২০০৯: পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় আইলা আঘাত করল




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.১০ টাকা ৬৫.৭৮ টাকা
পাউন্ড ৮২.৮৫ টাকা ৮৫.৬৮ টাকা
ইউরো ৭১.৩১ টাকা ৭৩.৮৪ টাকা
পাকা সোনা (১০ গ্রাম) ২৯, ১৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৭, ৬৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮, ১০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৯০০ টাকা

দিন পঞ্জিকা

১১ জ্যৈষ্ঠ, ২৫ মে, বৃহস্পতিবার, চতুদর্শী প্রাতঃ ৫/৮ পরে অমাবস্যা রাত্রি ১/১৪, কৃত্তিকানক্ষত্র রাত্রি ১২/১১, সূ উ ৪/৫৬/৪৯, অ ৬/১০/৩, অমৃতযোগ দিবা ৩/৩১-অস্তাবধি রাত্রি ৬/৫২-৯/২ পুনঃ ১১/৫৫-২/৪ পুনঃ ৩/৩১-উদয়াবধি, বারবেলা ২/৫১-অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩-১২/৫৪।

অমাবস্যার ব্রতোপবাস


১০ জ্যৈষ্ঠ, ২৫ মে, বৃহস্পতিবার, অমাবস্যা রাত্রি ১/৪২/৩০, কৃত্তিকানক্ষত্র রাত্রি ১২/৪৯/৪১, সূ উ ৪/৫৫/১৫, অ ৬/১০/৫৭, অমৃতযোগ দিবা ৩/৩১/৪৮-৬/১০/৫৭ রাত্রি ৬/৫৩/৫৪-৯/২/৪৬, ১১/৫৪/৩৫-২/৩/২৬, ৩/২৯/২১-৪/৫৫/৮, বারবেলা ৪/৩১/২৯-৬/১০/৫৭, কালবেলা ২/৫২/১-৪/৩১/২৯, কালরাত্রি ১১/৩৩/৬-১২/৫৩/৩৯।

অমাবস্যার ব্রতোপবাস

২৮ শাবান

ছবি সংবাদ

এই মুহূর্তে
আগামী শনিবার ২৭ মে মাধ্যমিকের ফলপ্রকাশ

আগামী শনিবার ২৭ মে সকাল ৯ টায় এবছরের মাধ্যমিকের ফলপ্রকাশিত হবে। সকাল ১০ টা থেকে মার্কশিট বিলি করা হবে। পাশাপাশি পর্ষদের ওয়েবসাইটসহ বেশ কয়েকটি ওয়েবসাইট থেকেও এই ফল জানতে পারা যাবে।

04:05:01 PM

বিজেপি অফিসের ভিতরে ঢুকে মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে
লালবাজার অভিযানের মাঝেই মুরলীধর সেন লেনে রাজ্য বিজেপির সদর দপ্তরে ঢুকে কর্মীদের মারধরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে। পালটা ইটবৃষ্টি করেন দলীয় কর্মীরা।

03:22:00 PM

ফের অতর্কিতে লালবাজারে ঢোকার চেষ্টা, ধৃত ৫ বিজেপি কর্মী 

03:04:02 PM

বিবি গাঙ্গুলি স্ট্রিটে যান চলাচল শুরু 

02:57:00 PM

প্রহৃত বিজেপি নেত্রী বীথিকা মণ্ডল 
বিজেপি'র লালবাজার অভিযানে গিয়ে পুলিশের মারে জখম হলেন বারাসতের প্রাক্তন ফরওয়ার্ড ব্লক বিধায়ক তথা বর্তমানে বিজেপি নেত্রী বীথিকা মণ্ডল। তাঁকে সেন্ট্রাল মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে মারধর করা হয় বলে অভিযোগ। 

02:48:37 PM

বেন্টিঙ্ক স্ট্রিটে আটক রাহুল সিনহা ও রূপা গঙ্গোপাধ্যায়

02:39:46 PM






বিশেষ নিবন্ধ
রোমান্টিক বিপ্লবের ৫০ বছর নকশালবাড়ি
অভিজিৎ দাশগুপ্ত: আগে কোনওদিন এই স্টেশনটা আমি দেখিনি। শহরের রাস্তা থেকে সরাসরি উঠে গিয়েছে ওভারব্রিজ। ...
 ভারতীয় সেনাবাহিনী ভালোভাবেই জানে কীভাবে শিক্ষা দেওয়া যায়
অরুণ রায়: পাকিস্তান আমাদের সৈন্যকে মেরেছে। তাই যুদ্ধ চাই। যুদ্ধ করেই পাকিস্তানকে উচিত শিক্ষা দেওয়া ...
লোকসভার ভোট যখনই হোক এবার
মমতাই হবেন মোদির প্রধান প্রতিদ্বন্দ্বী
হিমাংশু সিংহ : অধীরবাবুরা এতদিন রাজনীতি করছেন, এত দীর্ঘ সময় সংসদীয় রাজনীতির সঙ্গে যুক্ত এখনও ...
মমতা-সোনিয়া বৈঠক কি সিপিএমের চিন্তা বাড়িয়ে দিচ্ছে?
 শুভা দত্ত: কে বেশি বিজেপি বিরোধী? কে বেশি ধর্মনিরপেক্ষ? হিন্দু-মুসলমান সৌহার্দ সম্প্রীতি রক্ষার ব্যাপারে কে ...
  এত দেরি করলেন কেন পার্থবাবু?
 সৌম্য বন্দ্যোপাধ্যায়: কথায় বলে, বাঙালির ঝুঁটি ধরে না-ঝাঁকালে টনক নাকি নড়ে না। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...