উত্তরবঙ্গ

মাথাভাঙা কলেজে নবীনবরণ অনুষ্ঠান, নারীদের সম্মান করার বার্তা এমপি’র

সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা কলেজে নবীনবরণ অনুষ্ঠানে এসে আর জি করের প্রসঙ্গ তুললেন কোচবিহারের সাংসদ জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। বৃহস্পতিবার কলেজের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন বনমন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন, শিক্ষানুরাগী তথা তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন, কলেজের প্রিন্সিপাল দেবাশিস দত্ত সহ বিশিষ্ট ব্যক্তিরা। কলেজ প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয় এদিন। কলেজের সুনাম ধরে রাখা সহ ছাত্রছাত্রীদের নানা বিষয়ে পরামর্শ দিয়েছেন সাংসদ। 
মঞ্চে তাঁর ভাষণে সাংসদ বলেন, আর জি করের ঘটনা শহর থেকে গ্রাম সর্বত্রই সকলকে নাড়া দিয়েছে। সর্বস্তরের মানুষ সরব হয়েছে। আমরা চাই না আমাদের এই শান্তিপ্রিয় বাংলায় পুনরায় এমন ঘটনা ঘটুক। আমরা মেয়েদের সম্মান করি। মেয়েদের দুর্গা হিসেবে পুজো করি। অষ্টমী তিথিতে কুমারী মেয়েকে পুজো করা হবে। কলেজের সুনাম অক্ষুণ্ণ রেখে, শালীনতা বজায় রেখে নবীনবরণ অনুষ্ঠান শেষ করতে হবে। মনে রাখতে হবে এ ধরনের ঘটনা যাতে আর কোথাও না ঘটে। 
যদিও পরে ফোনে সাংসদ বলেন, আর জি করের বিষয় নিয়ে সেরকম কিছু বলিনি। আমি শুধু বলেছি, এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সেদিকে খেয়াল রেখে অনুষ্ঠান শেষ করতে হবে। রাত পর্যন্ত যাতে অনুষ্ঠান না হয় সেদিকে খেয়াল রাখতে বলেছি। এদিন কলেজের কিছু সমস্যা নিয়ে সাংসদকে জানিয়েছেন পড়ুয়া সহ কলেজ কর্তৃপক্ষ।   নিজস্ব চিত্র।
23h 23m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

মৃৎশিল্পী, ব্যবসায়ী প্রমুখদের বিশেষ কর্মোন্নতি যোগ প্রবল। পেশাদারি কর্মে শুভ ফল প্রাপ্তি। মানসিক চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৯ টাকা৮৪.৮৩ টাকা
পাউন্ড১০৯.৪৭ টাকা১১৩.০৪ টাকা
ইউরো৯১.০৬ টাকা৯৪.২৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা