উত্তরবঙ্গ

গোষ্ঠীকোন্দল মিটিয়ে ফেলার পরামর্শ দিলীপের

সংবাদদাতা, কালিয়াচক ও করণদিঘি: বৈষ্ণবনগরের প্রাক্তন বিধায়ক স্বাধীনকুমার সরকারের বাড়িতে এলেন দিলীপ ঘোষ। শুক্রবার সেখানে রুই মাছের ঝোল দিয়ে মধ্যাহ্নভোজ সারেন। প্রাক্তন বিধায়কের সঙ্গে দলীয় বিষয়ে আলোচনাও করেন দিলীপ। এলাকার কর্মীদের সঙ্গেও দেখা করেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি। এলাকার গঙ্গা ভাঙন কবলিত এলাকাগুলিও পরিদর্শন করেন দিলীপ। কথা বলেন দুর্গতদের সঙ্গে। 
এদিন মধ্যাহ্নভোজের পর দিলীপ স্বাধীনের সরকারের সঙ্গে কিছুক্ষণ সাংগঠনিক বিষয়ে আলোচনা করেন। কর্মীদের ডেকে সংগঠনের হালহকিকত জেনে নেন।
বিজেপি সূত্রে খবর, এলাকার নেতা-কর্মীদের মধ্যে যা ভুল বোঝাবুঝি রয়েছে, তা মিটিয়ে ফেলতে বলেন দিলীপ। নেতাকর্মীদের উদ্দেশ্যে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, দলকে টিকিয়ে রাখতে হলে নিজেদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ও ভ্রাতৃত্ববোধ থাকতে হবে। নাহলে দলের কর্মসূচিতে এর প্রভাব পড়বে। 
দিলীপ দলের কর্মীদের টার্গেট বেঁধে দিয়েছেন, আগামী ছাব্বিশের বিধানসভা ভোটকে। সেজন্য নেতাকর্মীদের এখন থেকে মাঠে নেমে পড়ার বার্তা দিয়েছেন। বুথস্তরে দলের সংগঠনকে মজবুত করার পরামর্শ দেন দিলীপ। সাধন বলেন, দিলীপদা সাংগঠনিক কাজে মালদহে এসেছিলেন। আমার বাড়িতে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ ছিল। 
পাশাপাশি নিজেদের মধ্যে যা সমস্যা রয়েছে তা এখনই মিটিয়ে ফেলতে বলেন দিলীপ।
বৈষ্ণবনগর বিধানসভা এলাকায় বিজেপির গোষ্ঠীকোন্দল একেবারে চরম সীমায়। যা নিয়ে এর আগেও বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছে দলের দুই গোষ্ঠীর মধ্যে।
এদিন কালিয়াচক যাওয়ার আগে ডালখোলাতেও দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন দিলীপ। কর্মীদের সঙ্গে চায়ে পে চর্চায় অংশ নেন। সেখানে ছিলেন দলের জেলা সভাপতি বাসুদেব সরকার সহ অন্যরা।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

দীর্ঘমেয়াদি সঞ্চয় বা শেয়ার থেকে অর্থাগম যোগ। বিদ্যার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় শুভ ফল লাভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৮৩ টাকা১০৭.৩০ টাকা
ইউরো৮৭.৯০ টাকা৯১.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
30th     June,   2024
দিন পঞ্জিকা