কলকাতা

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের হেনস্তা, হুমকি, গ্রেপ্তার অভিযুক্ত

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর কাণ্ডের পর থেকেই নিজেদের নিরাপত্তার দাবিতে সরব হয়েছেন চিকিৎসকরা। জুনিয়র চিকিৎসকদের দাবির সঙ্গে সহমত প্রকাশ করেছেন সিনিয়র চিকিৎসকদের একাংশও। বিশেষ করে কর্মস্থলে নিরাপত্তার দাবিতে সরব হয়েছেন তাঁরা। গোটা কলকাতা এখন এই আন্দোলনে মুখর। এরই মধ্যে ফের একবার হেনস্তার শিকার হতে হল এক মহিলা চিকিৎসককে। রোগীর পরিবারের হাতে হেনস্তা হতে হল বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের।
জানা গিয়েছে গত ৯ সেপ্টেম্বর শ্বাসকষ্ট, ব্রেনে রক্তপাত সংক্রান্ত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন ইন্দের সিং নামের এক ৫৮ বছরের মহিলা। রোগীর পরিবারের পক্ষ থেকে ছিলেন তাঁর ছেলে দীপক সিং।
বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ওই রোগীর শারীরিক পরিস্থিতি এখনও আশঙ্কাজনক। কিন্তু, এর কারণ হিসেবে চিকিৎসকরাই দোষী, এই অভিযোগ তুলে তাঁদের হেনস্তা করে দীপক সিং ও তাঁর পরিবারের লোকেরা। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ডাঃ পূরবী পাত্রগিরি নামে এক মহিলা চিকিৎসককে হেনস্তার পাশাপাশি ডাঃ পারভেজ আলমকেও হুমকি দেয় অভিযুক্ত। চিকিৎসকদের অশালীন ভাষায় আক্রমণ করা হয়। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়ে পুলিসের দ্বারস্থ হয় হাসপাতাল কর্তৃপক্ষ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দীপক সিংকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে ফুলবাগান থানার পুলিস।
8d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা