কলকাতা

পুজোর আগে বারুইপুরে পকেটমার, ছিনতাইবাজ ধরতে উদ্যোগ পুলিসের

সংবাদদাতা, বারুইপুর: পুজোর ঘণ্টা বেজে গিয়েছে। আর মাত্র কয়েক দিন। জামাকাপড় কেনার ভিড় জমতে শুরু করে দিয়েছে। এই ভিড়ের সুযোগ নেয় পকেটমার, ছিনতাইবাজরা। এবার এই দুষ্কৃতীদের ধরতে অভিযান শুরু করল বারুইপুর থানা। পাশাপাশি ক্রেতা, বিক্রেতাদের সতর্ক করে থানার আধিকারিকদের ফোন নম্বরও দেওয়া হয়। বারুইপুর থানার আই সি সৌম্যজিত রায় বলেন, ‘পুজো পর্যন্ত নিয়মিত অভিযান চলবে। রাস্তার পাশে বাইক বেআইনিভাবে পার্ক করলে পুলিস কড়া পদক্ষেপ নেবে। রেল গেট ও স্টেশন পর্যন্ত রাস্তার পাশে কোনও বাইক রাখা যাবে না।’
পুলিস সূত্রে জানা গিয়েছে, বারুইপুর থানার পুলিস টিম সাদা পোশাকে  রেল গেট সংলগ্ন এলাকা পর্যন্ত অভিযান চালাচ্ছে। ব্যবসায়ী ও সাধারণ মানুষদের কাছ থেকে সমস্যা শুনছে পুলিস। বড় শপিং মলে ঢুকে সিসি ক্যামেরা ঠিক আছে কি না তা পরীক্ষা করে দেখছে পুলিস। ব্যবসায়ীদের তা নিয়মিত মনিটারিং করতে বলছে। সন্দেহজনক লোক দেখলে খবর দিতে অনুরোধ জানিয়েছে। 
এক পুলিস আধিকারিক বলেন, পকেটমাররা ভিড়ের মধ্যে মিশে থাকে। তাই ক্রেতা-বিক্রেতা উভয়কেই সতর্ক করা হয়েছে। কাপড়-জামা, সোনার দোকানে অ্যালার্ম সিস্টেম ঠিক রাখতে বলা হয়েছে সবাইকে। পুলিসের কাছে খবর গেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। 
8d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা