কলকাতা

হাওড়ায় জোড়া দুর্ঘটনা়, মৃত ১

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: জোড়া দুর্ঘটনার জেরে চাঞ্চল্য ছড়াল হাওড়ায়। প্রথম ঘটনায় বেলুড়ে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় এক বাইক চালকের। দ্বিতীয়টি ঘটেছে জগৎবল্লভপুরে। সেখানে নিয়ন্ত্রণহীন প্রাইভেট গাড়ি ধাক্কা মারে রাস্তার পাশের একটি দোকানে। সেই ঘটনায় গুরুতর জখম হন চারজন। চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 
    পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর দুটো নাগাদ বেলুড়ের গিরিশ ঘোষ রোড এলাকার ডন বসকো বাস স্টপের সামনে দুর্ঘটনাটি ঘটেছে। লরির ধাক্কায় মৃত্যু হয় বছর পঁয়ত্রিশের বাইক চালকের। মালবাহী লরিটি বজরংবলীর দিকে যাচ্ছিল। সেই সময় বাইকটিকে মুখোমুখি ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনায় বেশ কিছু দূরে ছিটকে পড়েন বাইক চালক। এরপর লরিটি পিষে দেয় ওই যুবককে। কর্তব্যরত ট্রাফিক পুলিস ও স্থানীয় মানুষের উদ্যোগে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা যুবককে মৃত বলে ঘোষণা করেন। এরপর ঘটনাস্থলে ছুটে আসে বেলুড় থানার পুলিস। আটক করা হয় ঘাতক লরি ও তার চালককে। তদন্তকারীরা জানিয়েছেন, মৃত যুবকের পরিচয় জানা যায়নি। 
   অন্যদিকে, জগৎবল্লভপুরের ঘটনাটি ঘটেছে উদয়নারায়ণপুর রোডে। জগৎবল্লভপুর মার্টিন স্টেশনের কাছে একটি প্রাইভেট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার ধারে থাকা দোকানে। গাড়িটি দোকানের ভিতর ঢুকে গিয়ে উল্টে যায়। দুর্ঘটনার জেরে গাড়িতে সওয়ার চার যাত্রী গুরুতর জখম হন। ঘটনাস্থল থেকে তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পুলিস জানিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি বিহারের। গাড়িতে থাকা চারজনই মদ্যপ অবস্থায় ছিলেন। পুলিস দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি উদ্ধার করে নিয়ে যায়। দুর্ঘটনার জেরে উদয়নারায়ণপুর রোডে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিসি হস্তক্ষেপে ধীরে ধীরে স্বাভাবিক হয় যান চলাচল।
2d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শ্লেষ্মা ও বাতজ রোগ বৃদ্ধিতে কাজকর্মে ব্যাঘাত। গৃহাদি নির্মাণ বা সংস্কারে শত্রুর বাধা। ধর্মে মতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৪ টাকা৮৪.৩৮ টাকা
পাউন্ড১০৪.৯০ টাকা১০৮.৩৯ টাকা
ইউরো৮৮.৮১ টাকা৯১.৯৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা