দক্ষিণবঙ্গ

বিদেশে ভিডিও কল করে হাত কেটে ও বিষ খেয়ে আত্মঘাতী কান্দির বধূ

সংবাদদাতা, বহরমপুর: স্বামীকে পরকীয়ার সম্পর্ক থেকে সরিয়ে আনার অনেক চেষ্টা করেছিলেন স্ত্রী। এনিয়ে প্রায়ই অশান্তি চলত দম্পতির। স্বামীর ব্যবহারেও মানসিকভাবে যন্ত্রণা ভোগ করতেন। এতে মানসিকভাবে ভেঙে পড়েন। মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে অবশেষে সৌদি আরবে থাকা স্বামীকে ভিডিও কল করে কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন গৃহবধূ। কীটনাশক খাওয়ার আগে ব্লেড দিয়ে নিজের হাতের শিরাও কাটেন তিনি। অবশেষে ঘটনার ন’দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল ওই গৃহবধূর। মৃতার নাম তুহিনা বেগম(২৪)। তাঁর শ্বশুরবাড়ি কান্দি থানার চাটরা গ্রামে। তবে ঘটনা নিয়ে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে পুলিস জানিয়েছে।
বছর ছয়েক আগে খড়গ্রাম থানার জটারপুরের বাসিন্দা তুহিনা বেগমের সঙ্গে চাটরার বাসিন্দা আমিরুল শেখের বিয়ে হয়। দম্পতির চার বছরের এক কন্যাসন্তান রয়েছে। মৃতার মা রেহেনা বিবি বলেন, জামাই অন্য মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছিল। মেয়ে বাধা দিয়েও তাকে বাগে আনতে পারেনি। এই নিয়ে সংসারে অশান্তি হতো। রেহেনা বিবির অভিযোগ, সৌদি আরব থেকে জামাই মেয়েকে খারাপ খারাপ কথা বলত। ভিডিও কল করে মেয়েকে নোংরা কাজ করতে বলত। মেয়ে এসব মেনে নিতে পারত না।
দেড় বছর আগে সৌদি আরবে যায় আমিরুল। অভিযোগ তার আগে গ্রামেরই অন্য এক মহিলার সঙ্গে সে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল। সে কথা জানতে পারেন তুহিনা। এই নিয়ে প্রায় রোজ অশান্তি হতো। গত মঙ্গলবার মেয়েকে স্কুলে পৌঁছে দিয়ে বাজার থেকে নতুন ব্লেড ও ঘাসমারা কীটনাশক কিনে আনেন তুহিনা। বাড়ি ফিরে স্বামীকে ভিডিও কল করে প্রথমে ব্লেড দিয়ে নিজের হাতের শিরা কাটেন। তাতেও ওপ্রান্ত থেকে কোনওরকম প্রতিক্রিয়া আসেনি। এতে তিনি আরও ভেঙে পড়েন। এরপর গ্লাসে কীটনাশক ঢেলে এক নিঃশ্বাসে খেয়ে ফেলে নেতিয়ে পড়েন। সৌদি আরব থেকে সবটাই ভিডিওতে দেখে আমিরুল। এরপর সে তার বাবাকে ফোন করে বিষয়টি জানায়। পরিবারের লোকজন তুহিনাকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দু’দিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হলে পরিবারের লোকজন বাড়ি ফিরিয়ে নিয়ে যান। মঙ্গলবার বিকেল থেকে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। ফের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগেই মৃত্যু হয় তুহিনার। মৃতদেহ ময়নাতদন্তের আগেই উভয়পক্ষ গ্রাম্য সালিশি সভা ডেকে বিষয়টি মিটমাট করে নিয়েছে বলে দুই পরিবারের তরফে জানানো হয়েছে।
মৃতার শ্বশুর আজাদ শেখ বলেন, ছেলে ও বউমা আলাদা বাড়ি তৈরি করে থাকত। ঝগড়া হতো। তবে কী কারণে, সেটা জানি না। বউমা সুস্থ হয়ে বাড়ি ফিরে বলেছিল ছেলেকে ভয় দেখাতে গিয়েই এই কাজ করেছে। নিজে আফশোসও করেছে।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শ্লেষ্মা ও বাতজ রোগ বৃদ্ধিতে কাজকর্মে ব্যাঘাত। গৃহাদি নির্মাণ বা সংস্কারে শত্রুর বাধা। ধর্মে মতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৪ টাকা৮৪.৩৮ টাকা
পাউন্ড১০৫.২৩ টাকা১০৮.৭২ টাকা
ইউরো৮৯.০৪ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা