দক্ষিণবঙ্গ

নৃশংস! অস্ত্র দিয়ে কুপিয়ে মাকে খুন, পলাতক গুণধর ছেলে

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: নিয়মিত বাড়িতে ঢুকে মায়ের সঙ্গে অশান্তি করত ‘গুণধর’ ছেলে। সংসারের নানা খুঁটিনাটি বিষয়ে ঝগড়া হতো দু’জনের। ছেলে প্রতিদিন অতিরিক্ত নেশা করায় বকাঝকাও করতেন মা। দিনের পর দিন এই ঘটনায় মায়ের উপর রাগ জমছিল ছেলের। তার পরিণাম যে এমন ভয়ঙ্কর হবে, ঘুণাক্ষরেও টের পায়নি কেউ। বুধবার ভোর রাতে ঘুমন্ত অবস্থায় মাকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুন করল ছেলে। নওদা থানার টুঙ্গি কলোনি পাড়ায় এই ঘটনায় শোরগোল পড়েছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম রাইধনী মাঝি(৫৫)। অভিযুক্ত গুণধর ছেলে কৃষ্ণ মাঝি ঘটনার পর থেকে পলাতক। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ-হাসপাতালে পাঠিয়েছে। এক পুলিস আধিকারিক বলেন, একটি খুনের মামলা রুজু করে অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নেশা করে এসে মাকে প্রায় দিনই কু-কথা শোনাত কৃষ্ণ। বাদ যেতেন না তাঁর স্ত্রীও। মাঝেমধ্যে স্ত্রীকে মারধর করত সে। তাকে নিয়ে রীতিমতো তটস্থ থাকত গোটা পরিবার। ক্ষেতমজুরি করে যেটুকু রোজগার করত, সবটাই নেশার পিছনে উড়িয়ে দিত কৃষ্ণ। মঙ্গলবার রাতে নেশা করে বাড়ি ফিরে এসেই মায়ের সঙ্গে বচসা বাধে কৃষ্ণর। তার বাবা কোনওরকমে সামাল দিয়ে ছেলেকে নিয়ে পাশের ঘরে শুয়েছিলেন। মা তাদের পাশের ঘরে ঘুমাচ্ছিলেন। ভোর রাতে বাবা যখন গভীর ঘুমে আচ্ছন্ন, তখন বিছানা ছেড়ে উঠে পাশের ঘরে যায় কৃষ্ণ। মাকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে খুন করে। তারপর দেহ চাদর দিয়ে ঢেকে পালিয়ে যায়। পাশের ঘরে শুয়ে থেকেও ঘটনাটি টের পাননি তার বাবা। সকালে স্ত্রীকে ডাকতে গিয়ে দেখেন, ঘরে মোমবাতি জ্বলছে। চাদর সরাতেই রক্তাক্ত দেহ দেখে আঁতকে ওঠেন তিনি। পুলিস দেহ উদ্ধার করে তদন্ত শুরু করে। 
মৃতার স্বামী বীরেন মাঝি বলেন, ছেলে বাড়িতে এসে প্রায়দিনই ঝামেলা করত। মঙ্গলবার রাতেও মায়ের সঙ্গে প্রচণ্ড গণ্ডগোল হয়। রাগের মাথায় যাতে কিছু না করে বসে, তাই ওকে সঙ্গে নিয়ে আমি শুয়েছিলাম। রাতে ছেলে ঘুমিয়েও পড়েছিল। মাঝ রাতে আমি যখন ঘুমিয়ে গিয়েছিলাম তখন আমার পাশ থেকে উঠে গিয়ে এই কাণ্ড ঘটিয়েছে বলে আমার মনে হয়। ছেলের কড়া শাস্তি চাই। 
অভিযুক্ত যুবকের স্ত্রী সঞ্চিতা মাঝি বলেন, আমার স্বামী ওর মায়ের সঙ্গে প্রতিদিন অশান্তি করত। আমাকেও মারধর করত। আমি মুখ বুজে সব সহ্য করতাম। ভেবেছিলাম, হয়তো শুধরে যাবে। প্রায়ই নেশা করে এসে বাড়িতে অত্যাচার চালাত। আমি কিছু বলতে গেলেই বলত, ওর মায়ের জন্য নাকি আমাদের সংসার নষ্ট হচ্ছে। কিন্তু আমার শাশুড়ি খুব ভালো ছিলেন। আমাদের সংসার উনিই সামলে রাখতেন। মঙ্গলবার আমি বাপের বাড়িতে ছিলাম। সেই সময় রাতে এই ঘটনা ঘটিয়েছে বলে আমি জানতে পারি। আমরা ওর ফাঁসি চাইছি।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

শ্লেষ্মা ও বাতজ রোগ বৃদ্ধিতে কাজকর্মে ব্যাঘাত। গৃহাদি নির্মাণ বা সংস্কারে শত্রুর বাধা। ধর্মে মতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৪ টাকা৮৪.৩৮ টাকা
পাউন্ড১০৫.২৩ টাকা১০৮.৭২ টাকা
ইউরো৮৯.০৪ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা