Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 

বাংলা আবাস যোজনা নিয়ে উদ্যোগ জেলা প্রশাসনের
মার্চে ৩৬ হাজার বাড়ির কাজ শেষ করার নির্দেশ 

বিএনএ, মেদিনীপুর: মার্চের মধ্যে পশ্চিম মেদিনীপুর জেলায় বাংলা আবাস যোজনায় ৩৬ হাজার ২৫৩টি বাড়ি তৈরির কাজ শেষ করার নির্দেশ দিল জেলা প্রশাসন। জেলার অধিকাংশ গ্রাম পঞ্চায়েতের প্রধান, পঞ্চায়েত সমিতির সভাপতিদের ইতিমধ্যেই এই বিষয়ে উদ্যোগ নেওয়ার জন্য বলা হয়েছে। জেলা প্রশাসনের এক আধিকারিক বলেন, চলতি আর্থিক বছরে জেলার সব ব্লকে এই প্রকল্পে যে লক্ষ্যমাত্রা দেওয়া হয়েছিল, তা এখনও পূরণ হয়নি। উপভোক্তারা প্রথম দফার কাজ শেষ করে ইউসি না দিলে দ্বিতীয় দফার টাকা পাবেন না। সব ব্লকেই খুব কম উপভোক্তা দ্বিতীয় দফার টাকা পেয়েছেন। ফলে, বহু বাড়ি এখন অসম্পূর্ণ অবস্থায় পড়ে রয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে মার্চ মাসের মধ্যে সব ব্লককে এই প্রকল্পের কাজ শেষ করার জন্য বলা হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, চলতি আর্থিক বছরে এই ঩জেলায় ২১টি ব্লকে ৩৭ হাজার ১৩৪টি বাড়ি তৈরির লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছিল। কিন্তু, এখনও অধিকাংশ ব্লকে বাড়ি তৈরির কাজ সম্পূর্ণ হয়নি। প্রথম দফার যে টাকা দেওয়া হয়েছিল, তারমধ্যে বহু উপভোক্তা খরচ করে ইউসি না দেওয়ার জন্য দ্বিতীয় দফার টাকা পাননি। প্রশাসনের হিসেব অনুযায়ী, মাত্র ২০০০ উপভোক্তা প্রথম দফার টাকা খরচ করে ইউসি জমা দেওয়ার ফলে দ্বিতীয় দফার টাকা পেয়েছেন। দ্বিতীয় দফায় জেলার ২১টি ব্লকের ১৯৬২জন উপভোক্তাকে টাকা দেওয়া হয়েছে। দ্বিতীয় দফার টাকা ঠিকমতো খরচ করে নিয়ম মেনে ইউসি জমা দেওয়ার জন্য তৃতীয় দফায় ৮৯জন উপভোক্তাকে টাকা দেওয়া হয়েছে। মোট ৩৭ হাজার ১৩৪টি বাড়ি তৈরির লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছিল। তারমধ্যে ফেব্রুয়ারি প্রথম সপ্তাহ পর্যন্ত ৮৮১টি বাড়ি তৈরির কাজ সম্পূর্ণ হয়েছে। আর লক্ষ্যমাত্রার ৩৭ হাজার ১৩৪টি বাড়ির মধ্যে জেলায় এখন ৩৬ হাজার ২৫৩টি বাড়ির কাজ সম্পূর্ণ হয়নি। সব মিলিয়ে ৯৭.৬৩ শতাংশ বাড়ি তৈরির কাজ বাকি রয়েছে।
তার মধ্যে মেদিনীপুর সদর ব্লকে ৩১৬৪টি বাড়ি তৈরির কাজ এখনও বাকি রয়েছে। সব থেকে বেশি রয়েছে নারায়ণগড় ব্লকে। এই ব্লকে ৫২৯৪টি বাড়ি তৈরির কাজ এখনও শেষ হয়নি। এছাড়া খড়্গপুর-২ ব্লকে ৩ ৫৮১টি, খড়্গপুর-১ ব্লকে ২৮৭০টি, কেশিয়াড়ি ব্লকে ৩২১৩টি, সবং ব্লকে ২৫৯৯টি বাড়ি, ডেবরা ব্লকে ৩২৪১টি, দাঁতন-১ ব্লকে ২২১৯টি, দাঁতন-২ ব্লকে ২৩৫৮টি বাড়ি তৈরির কাজ এখনও সম্পূর্ণ হয়নি। এছাড়াও মোহনপুর ব্লকে ১৩৭৬টি, পিংলা ব্লকে ১১০৩টি, কেশপুর ব্লকে ২০৭৬টি, গড়বেতা-২ ব্লকে ৩৭৫টি, দাসপুর-২ ব্লকে ৫২৬টি, গড়বেতা-১ ব্লকে ২২৩টি, গড়বেতা-৩ ব্লকে ৮৬৩টি, দাসপুর-১ ব্লকে ৫০৯টি ও ঘাটাল ব্লকে ২৫৭টি বাড়ি তৈরির কাজ এখনও বাকি রয়েছে। চন্দ্রকোণা-১ ব্লকে সব থেকে কম বাড়ির কাজ রয়েছে।
প্রশাসনের তথ্য অনুযায়ী, এই ব্লকে ১১৫টি বাড়ি তৈরির কাজ বাকি রয়েছে। চন্দ্রকোণা-২ ব্লকে ১৬৬টি এবং শালবনী ব্লকে ১২৫টি বাড়ি তৈরির কাজ বাকি রয়েছে। জেলা প্রশাসনের এক আধিকারিক বলেন, এই প্রকল্পে উপভোক্তাকে তিন দফায় টাকা দেওয়া হয়। প্রথম দফায় দেওয়া হয় ৬০ হাজার টাকা। সেই কাজ সম্পূর্ণ করার পর ইউসি জমা দেওয়া হলে দ্বিতীয় দফার টাকা দেওয়া হয়। সেই টাকায় বাড়ির কাজ শেষ করার পর বাকি ১০ হাজার টাকা দেওয়া হয়। আর ১০০ দিনের প্রকল্পে ৯৫দিন শ্রমদিবস দেওয়া হয়। নিয়ম মেনে সব ব্লকেই উপভোক্তাদের প্রথম দফার টাকা দেওয়া হয়েছিল। অনেকে সেই কাজ শেষ করে ঠিক সময়ে ইউসি জমা দিয়েছেন বলে দ্বিতীয় বা তৃতীয় দফার টাকা পেয়েছেন। যাঁরা দিতে পারেননি, তাঁরা পরবর্তী টাকা পাননি। এখনও দেড় মাস সময় রয়েছে। সব পঞ্চায়েতকে এই বিষয়ে খতিয়ে দেখে জেলা প্রশাসনের তরফে বাড়ি তৈরির কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে।
 

ইসলামপুরে অত্যাধুনিক অস্ত্র সহ তিন দুষ্কৃতী ধৃত
জওয়ানদের আগ্নেয়াস্ত্র এখন দুষ্কৃতীদের হাতে 

বিএনএ, বহরমপুর: নাইন এমএম, সেভেন এমএম পিস্তলের পাশাপাশি এবার স্টেনগানও মজুত হচ্ছে মুর্শিদাবাদে। সন্ত্রাসবাদীদের দমন করতে সাধারণত জওয়ানরা এই ধরনের আগ্নেয়াস্ত্র ব্যবহার করেন। কিন্তু, এবার মুঙ্গেরের হাত ধরে অত্যাধুনিক এই আগ্নেয়াস্ত্র জেলায় ঢুকতে শুরু করায় ঘুম ছুটেছে পুলিস আধিকারিকদের। 
বিশদ

কামারপুকুরে শ্রীরামকৃষ্ণদেবের বাড়ি সংস্কার মুসলিম শ্রমিকদের, সম্প্রীতির ছবি ভাইরাল 

বিএনএ, আরামবাগ: কামারপুকুর রামকৃষ্ণ মঠ ও মিশনের অধীনে থাকা ঠাকুর বাড়ির খড়ের চাল ছাউনির কাজ করতে দেখা গেল মুসলিম সম্প্রদায়ের শ্রমিকদের। সেই ছবি মোবাইল বন্দি করে সম্প্রীতির বার্তা দিতে স্থানীয় কয়েকজন যুবক সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। এনআরসি ও সিএএ-র মতো ইস্যুকে কেন্দ্র বর্তমানে পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।  
বিশদ

হলদিয়া পেট্রকেমের শ্রমিক পরিবারের ৭৭ কৃতী পড়ুয়ার হাতে স্কলারশিপ তুলে দিলেন শুভেন্দু

সংবাদদাতা, হলদিয়া: পেট্রকেমের অস্থায়ী শ্রমিক পরিবারের কৃতী সন্তানদের উৎসাহিত করতে তাদের হাতে স্কলারশিপের আর্থিক সাহায্য তুলে দিলেন রাজ্যের পরিবহণমন্ত্রী তথা হলদিয়া উন্নয়ন সংস্থার চেয়ারম্যান শুভেন্দু অধিকারী। 
বিশদ

পুরুলিয়ায় ভাঙন অব্যাহত
ঝালদায় তৃণমূলে যোগ বিজেপির মণ্ডল সভাপতির 

সংবাদদাতা, পুরুলিয়া ও সংবাদদাতা, রঘুনাথপুর: ঝালদা-১ ব্লকে বিজেপিতে বড়সড় ভাঙন ধরল। ঝালদার বিজেপির মণ্ডল সভাপতি রবিবার সন্ধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। একই সঙ্গে ইচাগ গ্রাম পঞ্চায়েতের এক বিজেপির সদস্য এবং ওই গ্রাম পঞ্চায়েতেরই এক বিজেপির বুথ সভাপতি এদিন তৃণমূলে যোগ দেন। 
বিশদ

বড়জোড়ার প্রতিযোগিতায় দৌড়ালেন জেলাশাসক, উদ্বোধনে পিঙ্কি প্রামাণিক 

বিএনএ, বাঁকুড়া: রবিবার বড়জোড়া রোড রেস অ্যাসোসিয়েশনের ২১তম দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করলেন জাতীয় স্তরে সোনাজয়ী অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক। তিনি পতাকা নেড়ে মালিয়াড়া থেকে বড়জোড়া ১০কিমি দৌড় প্রতিযোগিতার সূচনা করেন।   বিশদ

কাজ সেরে বাড়ি ফেরার সময় হাতির হানায় মৃত্যু অস্থায়ী বনকর্মীর, বিক্ষোভ 

বিএনএ, বাঁকুড়া: বাড়ি ফেরার সময় হাতির হানায় বনদপ্তরের এক অস্থায়ী কর্মীর মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম ভাগ্যধর মান(৫০)। শনিবার রাতে বেলিয়াতোড়ের পলসনা ফুটবল মাঠের কাছে তিনি একটি রেসিডেন্সিয়াল হাতির আক্রমণের শিকার হন। রবিবার সকালে ঘটনার কথা জানাজানি হতেই স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়েন।  
বিশদ

কাঁচা শাকসব্জি থেকে মাছ, দিব্যি খান লাভপুরের শিবসাধন 

সংবাদদাতা, শান্তিনিকেতন: ছোটবেলার অভ্যাসের বশে রান্না করা খাবার না পেলে কাঁচা শাকসব্জি খেয়েই পেট ভরিয়ে নেন লাভপুরের গোপীনাথপুরের বাসিন্দা শিবসাধন দাস বৈরাগ্য। তাঁর এই আজব খাদ্যাভাস দেখে অবাক হয়ে ওঠেন সকলেই। তাঁর পরিবারের সদস্যরা অবশ্য সবকিছুই হাসিমুখে মানিয়ে নিয়েছেন। 
বিশদ

পূর্বস্থলীতে জল প্রকল্পের উদ্বোধন করলেন মন্ত্রী  

সংবাদদাতা, পূর্বস্থলী: রবিবার পূর্বস্থলী-১ ব্লকের নসরৎপুর পঞ্চায়েতের কিশোরীগঞ্জে আর্সেনিক মুক্ত পরিস্রুত পানীয় জল প্রকল্পের উদ্বোধন করলেন এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। নসরৎপুর পঞ্চায়েতের উদ্যোগে ওই প্রকল্পটি তৈরি করতে খরচ হয়েছে ৯ লক্ষ ৩৬ হাজার ১৮৬ টাকা। 
বিশদ

কালনায় দেহ সৌষ্ঠব প্রতিযোগিতা 

সংবাদদাতা, কালনা: কালনা এফএইউজি ক্লাবের উদ্যোগে রবিবার কালনা পুরশ্রী মঞ্চে অনুষ্ঠিত হল বর্ধমান শ্রী দেহ সৌষ্ঠব প্রতিযোগিতা। এদিন এই প্রতিযোগিতার উদ্বোধন করেন কালনা পুরসভার চেয়ারম্যান দেবপ্রসাদ বাগ। এদিন জেলার ৭০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।  
বিশদ

আপনার কথা, আমি শ্রোতা নামে হেল্পলাইন নম্বর চালু
ওয়ার্ডের সমস্যা এবার সরাসরি পুরসভার চেয়ারম্যানকে ফোনে জানাতে পারবেন দাঁইহাটবাসী 

সংবাদদাতা, কাটোয়া: নাগরিক পরিষেবা নিয়ে অভিযোগ ও সমস্যার কথা এবার সরাসরি পুরসভার চেয়ারম্যানকে জানাতে পারবেন দাঁইহাটের বাসিন্দারা। তারজন্য পুরসভার পক্ষ থেকে একটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। এমনকী প্রয়োজনে ওয়ার্ডের সমস্যা নিয়ে ওই হেল্পলাইন নম্বরে হোয়াটস অ্যাপও করা যাবে।  বিশদ

বোলপুর থানায় বিক্ষোভ, স্মারকলিপি বিজেপির
শান্তিনিকেতনে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, তৃণমূল কাউন্সিলারের ভাই গ্রেপ্তার 

সংবাদদাতা, শান্তিনিকেতন: শান্তিনিকেতন থানার পূর্বপল্লিতে এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ ওঠে বোলপুরের ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলারের ভাইয়ের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিনিকেতন থানার পুলিস গিয়ে অভিযুক্ত ইরফান শেখকে গ্রেপ্তার করে। 
বিশদ

মুখ্যমন্ত্রীর বেঁধে দেওয়া সময়ের মধ্যে গ্যাস উত্তোলনকারী সংস্থায় শ্রমিক বিরোধ মেটাতে ব্যর্থ প্রশাসন 

বিএনএ, আসানসোল: মুখ্যমন্ত্রীর বেঁধে দেওয়া সময় সীমার মধ্যে গ্যাস উত্তোলনকারী শিল্পসংস্থার কর্তাদের সঙ্গে শ্রমিক বিরোধ মেটাতে ব্যর্থ হল প্রশাসন। বৃহস্পতিবার দুর্গাপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক থেকে জেলাশাসক ও মন্ত্রী মলয় ঘটককে তিনদিনের মধ্যে জটিলতা কাটানোর নির্দেশ দেন।  
বিশদ

মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক নিয়ে কড়া প্রশাসন
পরীক্ষার্থীদের সহযোগিতায় এবার হেল্পলাইন নম্বর চালু 

বিএনএ, আসানসোল: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের যানজট সমস্যা এবং শব্দ তাণ্ডব থেকে রক্ষা করতে কলকাতা পুলিসের আদলে এবার বিশেষ হেল্পলাইন নম্বর চালু করল আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট। পরীক্ষার্থীরা সমস্যায় পড়লে ওই নম্বরে ফোন বা হোয়াটস অ্যাপ করলেই মিলবে সাহায্য। 
বিশদ

ছুটির দিনেও কাজ করানোয় ক্ষোভ
মুরারই-১ বিডিওকে স্মারকলিপি সরকারি কর্মী সংগঠনের 

সংবাদদাতা, রামপুরহাট: বিভিন্ন কাজের অছিলায় ছুটির দিনও অফিসে আসতে বাধ্য করছেন বিডিও। যা শ্রম-বিরোধী। এর প্রতিবাদে রবিবার মুরারই-১ ব্লকের বিডিওর কাছে স্মারকলিপি জমা দিল রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন।   বিশদ

Pages: 12345

একনজরে
হায়দরাবাদ, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): ‘ফিসকাল রেসপনসিবিলিটি অ্যান্ড বাজেট ম্যানেজমেন্ট’ (এফআরবিএম) মেনে বাজেট পেশ করা হয়েছে। তাই রাজস্ব ঘাটতির লক্ষ্যমাত্রা স্থির করতে সেই আইন লঙ্ঘন করা হয়নি। যাবতীয় জল্পনা, বিতর্কে জল ঢেলে রবিবার এমনটাই জানালেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন।  ...

সংবাদদাতা, রায়গঞ্জ: শুধু লুট করাই নয়, পুলিসের নাগালের বাইরে থাকতে প্রমাণ লোপাটে টার্গেটকে খুন করাও উদ্দেশ্য থাকে হাইওয়ে গ্যাংয়ের। কাউকে একবার টার্গেট করলে কিভাবে তার উপর হামলা চালানো যায়, সেব্যাপারে রীতিমতো আঁটঘাট বেঁধে তবেই ‘অপারেশন’ চালানো হয় বলেও জানা গিয়েছে।  ...

নিউ ইয়র্ক, ১৬ ফেব্রুয়ারি (এএফপি): কানেক্টিকাটের একটি নাইটক্লাবে গুলিচালনার ঘটনায় প্রাণ হারালেন একজন। আহতের সংখ্যা চার। রবিবার ভোরে ‘ম্যাজেস্টিক লাউঞ্জ’-এর ক্লাবে এক অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এই হামলা চালায় বলে পুলিস সূত্রে জানা গিয়েছে।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দাবিদাওয়ার মধ্যে কয়েকটি মিটলেও, বেতন নিয়ে গুরুত্বপূর্ণ কিছু দাবি এখনও অনিশ্চিত। এমনই অভিযোগ অধ্যাপকদের। রবিবার ওয়েস্ট বেঙ্গল গভর্নমেন্ট কলেজ টিচার্স অ্যাসোসিয়েশনের ৪৮তম বার্ষিক সম্মেলনে তা নিয়েই সরব হলেন তাঁরা।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মাঝেমধ্যে মানসিক উদ্বেগের জন্য শিক্ষায় অমনোযোগী হয়ে পড়বে। গবেষণায় আগ্রহ বাড়বে। কর্মপ্রার্থীদের নানা সুযোগ আসবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৯১.৪৩ টাকা ৯৪.৭১ টাকা
ইউরো ৭৫.৮৫ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪১,৬০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৯,৪৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪০,০৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  February, 2020

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, (মাঘ কৃষ্ণপক্ষ) নবমী ২১/১ দিবা ২/৩৬। জ্যেষ্ঠা ৫৭/৩৩ শেষরাত্রি ৫/১৪। সূ উ ৬/১১/৩৯, অ ৫/২৯/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৬/২০ গতে ৮/৫৮ মধ্যে পুনঃ ১১/২৫ গতে ২/৪৯ মধ্যে। বারবেলা ৭/৩৬ গতে ৯/১ মধ্যে পুনঃ ২/৪০ গতে ৪/৫ মধ্যে। কালরাত্রি ১০/১৫ গতে ১১/৫১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, নবমী ৩১/৪০/৩৫ রাত্রি ৬/৫৪/৫৬। অনুরাধা ৮/১/৪০ দিবা ৯/২৭/২২। সূ উ ৬/১৪/৪২, অ ৫/২৮/৫৮। অমৃতযোগ দিবা ৭/৩২ মধ্যে ও ১০/৩৮ গতে ১২/৫৮ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১১/২৩ গতে ২/৪১ মধ্যে। কালবেলা ৭/৩৮/৫৯ গতে ৯/৩/১৬ মধ্যে। কালরাত্রি ১০/১৬/৭ গতে ১১/৫১/৫০ মধ্যে।
 ২২ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: কর্মপ্রার্থীদের নানা সুযোগ আসবে। বৃষ: পুরোনো সম্পর্ক থাকলে তা আবার নতুন ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে  
১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা ...বিশদ

07:03:20 PM

স্ত্রীর সাহায্যে তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত দম্পতি 
বাঘাযতীনে স্ত্রীর সাহায্যে বছর ২২-এর এক তরুণীকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত ...বিশদ

07:34:00 PM

পাকিস্তানের কোয়েটায় বিস্ফোরণ, মৃত কমপক্ষে ৭, জখম ২০

06:58:00 PM

মত্ত অবস্থায় পুলকার চালানোর অভিযোগে আটক চালক 
পোলবায় পুলকার দুর্ঘটনার পর নড়েচড়ে বসেছে প্রশাসন। রাজ্যজুড়ে পুলকার আটকে ...বিশদ

05:58:22 PM

নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসি ৩ মার্চ
নতুন করে ফের নির্ভয়াকাণ্ডের দোষীদের ফাঁসির দিনক্ষণ ঘোষণা হল। আগামী ...বিশদ

04:22:33 PM