দেশ

‘লরেন্স বিষ্ণোইকে পাঠাব? সেলিম খানকে হুমকি দিয়ে গ্রেপ্তার যুগল, সলমন খানের কনভয়ে বাইক নিয়ে যুবক

নয়াদিল্লি: বুধবার ভোরবেলা। বান্দ্রায় মর্নিংওয়াকে বেরিয়েছিলেন অভিনেতা সলমন খানের বাবা সেলিম খান। মর্নিংওয়াকের ফাঁকে একটি বেঞ্চে বসে তিনি বিশ্রাম নিচ্ছেলেন। তখনই ৮৮ বছর বয়সি চিত্রনাট্যকারের কাছে হাজির হন এক যুগল। স্কুটার থেকে নেমে তাঁরা প্রবীণ চিত্রনাট্যকারকে বলেন, ‘লরেন্স বিষ্ণোইকে পাঠিয়ে দেব নাকি?’ হুমকি দেওয়ার পরেই স্কুটার নিয়ে উধাও হয়ে যান তাঁরা। বুধবারের এই ঘটনায় তোলপাড় শুরু হয়ে যায়। সেলিম খানের বডিগার্ড স্কুটারের নাম্বার জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। এরপর অভিযুক্ত যুগলকে গ্রেপ্তার করা হয়। জেরায় যুগল দাবি করেছেন, নিছকই মজার উদ্দেশে তাঁরা এই কাণ্ড ঘটিয়েছেন। এদিকে, বুধবারই সলমনের কনভয়ে মোটর সাইকেল নিয়ে এক যুবকের ঢুকে পড়ার তথ্য সামনে এসেছে। অভিযুক্ত যুবক উজাইর মহিউদ্দিনকেও গ্রেপ্তার করেছে পুলিস। 
সেলিম খানের সঙ্গে যুগলের কথপোকথনের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, স্কুটার চালকের পিছনে বোরখা পরে বসে রয়েছেন তরুণী। ফুটেজ দেখে ওই দম্পতিকে শনাক্ত করে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। তবে পুলিস এদিন জানিয়েছে, ‘মজা করেই তাঁরা এমন কাণ্ড ঘটিয়েছেন। ওই যুবক আসলে তাঁর বান্ধবীর কাছে হিরো সাজতে চেয়েছিলেন। তাঁদের সঙ্গে কোনও গ্যাংয়ের যোগ নেই।’ 
অন্যদিকে, বুধবার মেহবুব স্টুডিও এবং গ্যলাক্সি অ্যাপার্টমেন্টের মধ্যে সলমনের কনভয়ে মোটর সাইকেল নিয়ে ঢুকে পড়েন উজাইর মহিউদ্দিন (২১) নামে এক কলেজ পড়ুয়া। পুলিস জানিয়েছে, সলমনের গাড়িকে সমান্তরালভাবে পাশে রেখে মোটর সাইকেল নিয়ে এগিয়ে চলেছিলেন উজাইর। তাঁকে বারবার কনভয় থেকে সরে যেতে বলা হলেও যুবক কর্ণপাত করেননি। অবশেষে পুলিশ ধাওয়া করে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের কাছে তাঁকে ধরে ফেলে। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। উল্লেখ্য, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের হিটলিস্টে রয়েছেন সলমন খান। গত ১৪ এপ্রিল সলমনের মুম্বইয়ের বাড়ি লক্ষ্য করে গুলি চালায়। ঘটনার তদন্ত করে পুলিস জানায়, এর পিছনে রয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাং। সেই ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করে। সলমন জানিয়েছিলেন, তাঁকে এবং তাঁর পরিবারকে খতম করতেই ওই গুলি চালানো হয়েছিল। সেই নিয়ে এখনও মামলা চলছে।
1h 1m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা