Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

সৌমিত্রর মিছিল থেকে হামলা ভাঙচুর তৃণমূলের পার্টি অফিসে

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: রবিবার রাতে গঙ্গাজলঘাটিতে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের র‌্যালি চলাকালীন ব্যাপক উত্তেজনা ছড়ায়। মিছিলের সময় সৌমিত্রকে কালো পতাকা দেখিয়ে গোব্যাক স্লোগান দেওয়া হয়। তারপরই তৃণমূল পার্টি অফিসে ঢুকে কর্মীদের মারধর করে চেয়ার ভাঙচুর করা হয় বলে অভিযোগ। প্রতিবাদে তৃণমূলের কর্মী সমর্থকরা জাতীয় সড়ক অবরোধ করেন। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। পরে পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিস জানিয়েছে, রাতের ওই ঘটনায় গঙ্গাজলঘাটি থানায় তৃণমূল লিখিতভাবে অভিযোগ জানিয়েছে। আপাতত সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
বাঁকুড়ার পুলিস সুপার বৈভব তিওয়ারি বলেন, গঙ্গাজলঘাটিতে মিছিল চলাকালীন উভয় দলের মধ্যে স্লোগানিং হয়। তার জেরে উত্তেজনা ছড়ায়। কিছু চেয়ার ভাঙচুর হয়েছে বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। 
স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ওইদিন সন্ধ্যায় বিজেপি গঙ্গাজলঘাটিতে প্রচার করে। তাতে শামিল হন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। প্রচার চলাকালীন গঙ্গাজলঘাটি এলাকায় তৃণমূলের একটি অঞ্চল অফিসের সামনে কয়েকজন কর্মী রাস্তার ধারে দাঁড়িয়ে কালো পতাকা নিয়ে গো-ব্যাক স্লোগান দেন। তাতেই উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ, তৃণমূল উদ্দেশ্য প্রণোদিতভাবে স্লোগান দিয়ে গোলমাল পাকানোর চেষ্টা করে। যদিও তৃণমূল নেতৃত্ব গো-ব্যাক স্লোগান দেওয়ার অভিযোগ অস্বীকার করে। 
তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা র‌্যালি থেকে এসে তাদের পার্টি অফিসে ঢুকে চেয়ার ভাঙচুর করে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ফ্লেক্স ছিঁড়ে দেয়। তার প্রতিবাদে তৃণমূল কর্মীরা বাঁকুড়া-রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। গঙ্গাজলঘাটি থানার পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তৃণমূলের গঙ্গাজলঘাটি সাংগঠনিক-১ ব্লক সভাপতি হৃদয়মাধব দুবে বলেন, আমাদের কয়েকজন কর্মী পার্টি অফিসে বসেছিল। বিজেপি প্রার্থী মিছিল করছিলেন। তাঁর নেতৃত্বেই আমাদের পার্টি অফিসে ভাঙচুর করা হয়। কর্মীদের মারধর করা হয়। আমাদের কর্মীরা জখম হয়েছেন। বিজেপির অভিযুক্তদের নাম ধরে থানায় অভিযোগ জানিয়েছি। ঘটনায় দোষীদের শাস্তি চাই। 
বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ বলেন, আমরা নির্বাচন কমিশনের নির্দিষ্ট অনুমতি নিয়ে র‌্যালি করছিলাম। কিন্তু, তারপরেও পুলিসের একাংশের যোগসাজশে তৃণমূল আমাদের মহামিছিলে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করে। পুলিসকে বলা সত্ত্বেও তৃণমূল কেন রাস্তায় থাকবে? তৃণমূল নানাভাবে আমাদের কর্মীদের উস্কানি দেয়। আমাদের কর্মীরা সংযত ছিলেন বলে কোনও ঘটনা ঘটেনি। তৃণমূলের অভিযোগ ভিত্তিহীন। আমাদের কর্মীদেরই মারধর করেছে। আমরাও এই ঘটনায় থানায় অভিযোগ জানাব।
বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল বলেন, বিজেপির বিদায়ী সাংসদ তাঁর নিজের এলাকায় কোনও কাজ করেননি। তাই সাধারণ মানুষই তাঁর কাজের জবাব চেয়ে গো-ব্যাক স্লোগান দিয়েছে। এবারের ভোটে সেখানকার স্থানীয় মানুষই  বিজেপিকে যোগ্য জবাব দেবে।

30th  April, 2024
মেমারি ও বর্ধমানে ডাকাত সন্দেহে ধৃত ৬

মেমারি ও বর্ধমান থানার পুলিস ডাকাত সন্দেহে ছ’জনকে গ্রেপ্তার করল। মেমারি থানার পুলিসের হাতে সুভাষ রাজবংশী, শেখ রফিকুল আলম ও শেখ আকবর নামে তিনজন গ্রেপ্তার হয়েছে।
বিশদ

জমিতে সব্জি তুলতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু দম্পতির

জমিতে সব্জি তুলতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হল বয়স্ক দম্পতির। শুক্রবার ভোরে বড়জোড়ার ঘুটগোড়িয়া পঞ্চায়েতের নতুনগ্রামে এই ঘটনা ঘটে।
বিশদ

জয়পুরে সাপের কামড়ে মৃত্যু

জয়পুরের বেলিয়া গ্রামে সাপের ছোবলে এক অঙ্গনওয়াড়ি কর্মীর মৃত্যু হয়েছে। মৃতার নাম জয়ন্তী লোহার(৪৯)। তিনি স্থানীয় চাপড়া অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মী ছিলেন।
বিশদ

সাঁওতালডিহিতে সাপের ছোবলে প্রৌঢ়ের মৃত্যু

সাঁওতালডিহি থানার একটি আশ্রমে সাপের ছোবলে এক প্রৌঢ়ের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম তপন সিং (৫৭)।
বিশদ

বর্ধমানে ধৃত বাইক চুরি চক্রের পান্ডা

বাইক চুরি চক্রের এক পান্ডাকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিস। ধৃতের নাম বাপ্পা শেখ। তার আদি বাড়ি উত্তর ২৪ পরগনার টিটাগড় থানার বারাকপুরের সুভাষ কলোনিতে।
বিশদ

তেহট্টে তরুণীর শ্লীলতাহানি, যুবককে গণধোলাই

এক তরুণীর শ্লীলতাহানি ও তাঁকে অপহরণের চেষ্টার অভিযোগে এক যুবককে গণধোলাই দিলেন গ্রামের বাসিন্দারা। বৃহস্পতিবার বিকেলে তেহট্ট থানার বেতাইয়ে এই ঘটনা ঘটেছে।
বিশদ

রানাঘাটে দরজা ভেঙে মন্দিরে দুঃসাহসিক চুরি

বাজারের প্রাণকেন্দ্রেই রয়েছে কালীমন্দির। মায়ের গায়ে থাকে লক্ষাধিক টাকার গয়না। এলাকায় অনেক সিসিটিভি ক্যামেরাও রয়েছে।
বিশদ

তেহট্টে প্রৌঢ়ের অস্বাভাবিক মৃত্যু

শুক্রবার সকালে তেহট্ট থানার ছাতিনা এলাকায় এক প্রৌঢ়ের অস্বাভাবিক মৃত্যু হল। মৃতের নাম সনাতন ঘোষ(৫৪)। পুলিস মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।
বিশদ

ভাগীরথী থেকে বেলডাঙার যুবকের দেহ উদ্ধার

ডুবে যাওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর ভাগীরথী থেকে যুবকের নিথর দেহ উদ্ধার হল। বেলডাঙার ভাবতার বাসিন্দা সাদিকুল শেখ বৃহস্পতিবার সকালে বন্ধুদের সঙ্গে মির্জাপুরে ভাগীরথীতে স্নানে নামেন। গভীর জলের স্রোতে তিনি তলিয়ে যান।
বিশদ

স্বামীর পরকীয়ায় বাধা স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুন

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মৃতার নাম চুমকি ঘোষ(২৬)। তিনি বিজেপি কর্মী ছিলেন।
বিশদ

পটাশপুর ও এগরায় বাজ পড়ে মৃত ১, জখম ৪

মাঠে চিনাবাদাম তোলার সময় বাজ পড়ে এক যুবকের মৃত্যু হল। শুক্রবার পটাশপুর থানার খাড় গ্রাম পঞ্চায়েতের গঙ্গাসাগর এলাকায় এই ঘটনা ঘটেছে।
বিশদ

দুর্ঘটনায় জখম ব্যক্তির মৃত্যু

রামনগরে বাইক দুর্ঘটনায় জখম এক ব্যক্তির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল। মৃতের নাম কার্তিক রাউল(৪৮)। তাঁর বাড়ি রামনগরের সৈয়দপুর এলাকায়।
বিশদ

গোপীবল্লভপুরে দাদাকে খুনে ধৃত খুড়তুতো ভাই

দাদাকে খুনের ঘটনায় খুড়তুতো ভাই গ্রেপ্তার হল। ধৃতের নাম মৃত্যুঞ্জয় সাউ। তার বাড়ি গোপীবল্লভপুর থানার হুমটিয়া গ্রামে।
বিশদ

নানুরে বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার

শুক্রবার নানুর থানার মঙ্গলপুর গ্রাম লাগোয়া অজয় নদের পাড়ে গাছ থেকে এক বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার হল। পুলিস জানিয়েছে, মৃতার নাম চন্দনা মাঝি (৬২)।
বিশদ

Pages: 12345

একনজরে
জার্মানিতে একটি মিছিলে ছুরি নিয়ে হামলা চালাল এক ব্যক্তি। ঘটনায় এক পুলিস আধিকারিক সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। শুক্রবার জার্মানির ম্যানহিম শহরে এই ঘটনা ঘটে। ...

বৃহস্পতিবার রাতে হাওড়ার দাশনগরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে এক যুবক গুরুতর জখম হয়েছেন। দাশনগর থানার সামনেই ঘটনাটি ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে দলের অন্দরে ...

বৃহস্পতিবার রাতে মাথাভাঙা-কোচবিহার রাজ্যসড়কে একটি ট্রাক থেকে ৫০ লক্ষ মাদক উদ্ধার করেছে মাথাভাঙা থানার পুলিস। ...

লোকসভা নির্বাচনের ফলাফল শুধুমাত্র ঘোষণার অপেক্ষা। তারপরেই বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের ডাক পড়তে চলেছে দিল্লিতে। দলের শীর্ষ সূত্রের খবর, ৪ জুনের অব্যবহিত পরেই বাংলার বিজেপি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গৃহে বা বাইরে পড়ে গিয়ে দেহে আঘাত বা অস্থিভঙ্গ হতে পারে। কাজকর্মে মনোযোগের অভাব। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব দুগ্ধ দিবস
১৮৭৪ - ইষ্ট ইণ্ডিয়া কোম্পানি বিলুপ্ত হয়
১৮৪২ - বাঙালি লেখক, সংগীতস্রষ্টা সত্যেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯২৬- আমেরিকার মডেল, অভিনেত্রী ও গায়িকা মেরিলিন মনরোর জন্ম
১৯২৯- অভিনেত্রী নার্গিসের জন্ম
১৯৩৪ - কবি, নাট্যকার ও চিত্রনাট্যকার মোহিত চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৩৭ -  মার্কিন অভিনেতা মরগান ফ্রিম্যানের জন্ম
১৯৬৪- সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের জন্ম
১৯৬৮- মার্কিন লেখিকা ও সমাজকর্মী হেলেন কেলারের মৃত্যু
১৯৭০- অভিনেতা আর মাধবনের জন্ম
১৯৮৫ - ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিকের জন্ম
১৯৯৬-ভারতের ষষ্ঠ রাষ্ট্রপতি নীলম সঞ্জীব রেড্ডির মৃত্যু
২০০১- নেপাল রাজপরিবারে হত্যাকাণ্ড, যুবরাজ দীপেন্দ্র গুলি করে হত্যা করে বাবা, মা, নেপালের রাজা বীরেন্দ্র এবং রানি ঐশ্বর্যসহ পরিবারের একাধিক সদস্যকে
২০০২ - দক্ষিণ আফ্রিকার ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক হানসি ক্রোনিয়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৪৩ টাকা ৮৪.১৭ টাকা
পাউন্ড ১০৪.২৩ টাকা ১০৭.৭০ টাকা
ইউরো ৮৮.৫৫ টাকা ৯১.৬৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৩,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৯,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৯২,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৯২,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৮ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, শনিবার, ১ জুন, ২০২৪। নবমী ৬/১৩ দিবা ৭/২৫। উত্তর ভাদ্রপদ নক্ষত্র ৫৫/৫০ রাত্রি ৩/১৬। সূর্যোদয় ৪/৫৫/৩৬, সূর্যাস্ত ৬/১২/৫৫। অমৃতযোগ দিবা ৩/৩৩ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫৬ গতে ৭/৩৯ মধ্যে পুনঃ ১১/১৩ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ  প্রাতঃ ৫/৪৮ মধ্যে পুনঃ ৯/২১ গতে ১২/০ মধ্যে। বারবেলা ৬/৩৫ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৫৪ মধ্যে পুনঃ ৪/৩৪ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৩৪ মধ্যে পুনঃ ৩/৩৭ গতে উদয়াবধি। 
১৮ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, শনিবার, ১ জুন, ২০২৪। নবমী দিবা ৬/৯ পরে দশমী রাত্রি ৩/৪১। উত্তরভাদ্রপদ নক্ষত্র রাত্রি ২/২০। সূর্যোদয় ৪/৫৬, সূর্যাস্ত ৬/১৫। অমৃতযোগ দিবা ৩/৩৮ গতে ৬/১৫ মধ্যে এবং রাত্রি ৭/২ গতে ৭/৪৪ মধ্যে ও ১১/১৬ গতে ১/২৩ মধ্যে ও ২/৪৭ গতে ৪/৫৬ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৫/৪৮ মধ্যে ও ৯/২৩ গতে ১২/৪ মধ্যে। কালবেলা ৬/৩৬ মধ্যে ও ১/১৫ গতে ২/৫৫ মধ্যে ও ৪/৩৫ গতে ৬/১৫ মধ্যে। কালরাত্রি ৭/৩৫ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৫৬ মধ্যে। 
২৩ জেল্কদ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আগরহাটি সংলগ্ন বাসন্তী হাইওয়েতে ইট বৃষ্টি, পাল্টা কাঁদানে গ্যাস ছুড়ল পুলিস

03:53:00 PM

বাসন্তীতে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ
দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর আমঝাড়ায় তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ। ...বিশদ

03:50:37 PM

লোকসভা নির্বাচন ২০২৪: ভোট দিলেন অভিনেতা তথা ঘাটালের তৃণমূল প্রার্থী দেব

03:44:49 PM

ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের বাসভবনে পৌঁছলেন আরজেডি নেতা তেজস্বী যাদব

03:37:00 PM

ইন্ডিয়া জোটের বৈঠকে যোগ দিতে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের বাসভবনে পৌঁছলেন সপা প্রধান অখিলেশ যাদব

03:35:00 PM

খড়দহের বিলকান্দায় বিজেপি নেতার গাড়ি ভাঙচুর, এলাকায় চরম উত্তেজনা

03:34:14 PM