Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

তপনে বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত এক

সংবাদদাতা, তপন: বন্ধুদের সঙ্গে চা খেতে বেরিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এবছর উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ এক যুবকের। দু’টি বাইকের মুখোমুখি সংঘর্ষে আহত আরও চারজন। সোমবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে তপন থানার কমলপুর এলাকায়। মৃতের নাম সাকিল সরকার (১৮)। বাড়ি তপনের খিরট্টা এলাকায়। সোমবার রাতে সাকিল সহ তিন বন্ধু চা খাওয়ার জন্য বেরিয়েছিলেন বাইকে। কমলপুর এলাকায় একটি টোটোকে ওভারটেক করতে গিয়ে উল্টো দিক থেকে আসা বাইকের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনায় গুরুতর আহত হন দু’টি বাইকে থাকা ৫ জন। আহতদের উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠান স্থানীয়রা। সেখানে সাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তদন্ত শুরু করেছে পুলিস। 

15th  May, 2024
তৃণমূল শিক্ষাবন্ধু সমিতির দাবিপত্র

বিশ্ববিদ্যালয়ের প্রভাবশালী অধ্যাপকের আত্মীয় হওয়ায় বেশি বেতন নেওয়ার অভিযোগ। অথচ একই পদে চাকরি করে অনেকেই কম বেতন পাচ্ছেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলে সরব রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের সারা বাংলা তৃণমূল শিক্ষাবন্ধু সমিতি।
বিশদ

ব্লক সভাপতি, পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে শুরু সই সংগ্রহ

লোকসভা ভোটে বালুরঘাট ব্লকে তৃণমূল কংগ্রেস ধরাশায়ী। ফলে দলের অন্দরে প্রবল গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়েছে। দলবিরোধী কাজের অভিযোগ তুলে পঞ্চায়েত সমিতির সভাপতি, ব্লক সভাপতির বিরুদ্ধে এক গোষ্ঠী সই সংগ্রহ করছে
বিশদ

ট্রাক মালিক সমিতির একাংশের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, ধর্না

চ্যাংরাবান্ধা ট্রাক মালিক সমিতির একাংশের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে শুরু হয়েছে ধর্না আন্দোলন। এ ঘটনায় কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা স্থলবন্দরে আলোড়ন ছড়িয়েছে। ট্রাক মালিকদেরই একাংশ রবিবার সন্ধ্যা থেকে ধর্না শুরু করেছেন।
বিশদ

ছাগলের টোপ দিয়েও খাঁচাবন্দি হল না চিতাবাঘ

খাঁচা পাতা হলেও ধরা পড়ল না চিতাবাঘ। এদিকে রবিবারের পর সোমবার ওই এলাকায় অজানা জন্তুর পায়ের ছাপ দেখে আতঙ্কে বাসিন্দারা। তাঁদের দাবি, এগুলি চিতাবাঘের পায়ের ছাপ। তাই গরমের ছুটির পর এদিন স্কুল খুললেও ভয়েই সন্তানদের পাঠাননি অভিভাবকরা
বিশদ

গভীর জঙ্গলে ঢোকায় লাঠিপেটা ছাত্রদের, বিট অফিসে বিক্ষোভ

জলদাপাড়া জাতীয় উদ্যানে বিনা অনুমতিতে ঢোকার অভিযোগে তিন নাবালক এবং দুই যুবককে লাঠিপেটা করার অভিযোগ উঠল বনকর্মীদের বিরুদ্ধে। সোমবার এই ঘটনা জানার পরই ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা
বিশদ

চলতি সপ্তাহেই বিধায়ক পদ থেকে ইস্তফা মনোজের

বুধ কিংবা বৃহস্পতিবার দিল্লি থেকে ফিরছেন আলিপুরদুয়ারের নবনির্বাচিত বিজেপি সাংসদ মনোজ টিগ্গা। তারপরই তিনি মাদারিহাটের বিধায়ক পদ থেকে ইস্তফা দেবেন। মনোজ বিজেপির আলিপুরদুয়ারের জেলা সভাপতিও বটে।
বিশদ

নেপালে চিকিত্সার টোপ দিয়ে নাবালিকাকে ধর্ষণ

নাবালিকাকে নেপালে চোখের চিকিত্সার টোপ দিয়ে এনে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার অসমের এক ব্যক্তি। রবিবার নেপাল সীমান্তের পানিট্যাঙ্কিতে এসএসবি-র ৪১ নম্বর ব্যাটালিয়ন অভিযুক্তকে আটক করে। পরে তাকে গ্রেপ্তার করে পুলিস। ধৃতের নাম সিরাজউদ্দিন।
বিশদ

অস্বাভাবিক মৃত্যু

এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে হলদিবাড়ির দেওয়ানগঞ্জ পঞ্চায়েতের ১৩ নং হুদুমডাঙা সারদা শিশুতীর্থ স্কুল এলাকায়। মৃতের নাম চিরন্তন রায় (২৬)। সোমবার সকালে বাড়ি থেকেই তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
বিশদ

সিতাইয়ের সংখ্যালঘু ও রাজবংশী ভোটব্যাঙ্কেই কিস্তিমাত তৃণমূলের

সিতাই বিধানসভায় এবার তৃণমূল কংগ্রেসে সঙ্ঘবদ্ধ সংখ্যালঘু ভোট পড়েছে। ঘরে ফিরেছে রাজবংশী ভোটের সিংহভাগটাই। একুশের বিধানসভা নির্বাচনের ব্যবধান আরও বেড়েছে চব্বিশের লোকসভা ভোটে। একুশের চেয়ে প্রায় তিনগুণ ভোটে সিতাইতে এবারে এগিয়ে যায় তৃণমূল।
বিশদ

পিবিইউ-এ অবস্থান শিক্ষাবন্ধু সমিতির

কোচবিহারের পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে সোমবার থেকে লাগাতার অবস্থান কর্মসূচি শুরু করল সারা বাংলা তৃণমূল শিক্ষাবন্ধু সমিতি। কয়েক মাস আগে সমিতির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ডায়েরি, ওয়েবসাইটে তাঁদের নাম তোলা সহ একাধিক দাবি রাখা হয়েছিল।
বিশদ

মেগা জল প্রকল্পের ইনটেক ওয়েলের জায়গা পরিদর্শনে যাবেন পুরমন্ত্রী

মেগা জল প্রকল্প নির্মাণে গতি বাড়াচ্ছে শিলিগুড়ি পুরসভা। ইতিমধ্যে তারা সংশ্লিষ্ট প্রকল্পের প্রথম পর্যায়ের নকশা সংশোধনের প্রক্রিয়া শুরু করেছে। এজন্য গজলডোবায় তিস্তা নদীতে ইনটেক ওয়েল তৈরির স্থান চিহ্নিত করা হচ্ছে।
বিশদ

কুমারগ্রামে গাছের ডালে ঝুলন্ত দেহ

সোমবার কুমারগ্রামের বোলগুড়ি গ্রামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। কুমারগ্রাম থানার পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম ফণি সুতার (৫৮)।
বিশদ

জলে ভরা গর্তে পড়ে উল্টে গেল তিনটি টোটো

কুমারগ্রাম-জোড়াই রাজ্যসড়কের গর্তে পড়ে উল্টে গেল তিনটি টোটো। টোটোগুলির চালক সহ বেশ কয়েকজন জখম হয়েছেন। রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটে কুমারগ্রাম ব্লকের বারোবিশার তিনবাত্তি মোড়  এলাকায়।
বিশদ

চা বাগানের উন্নয়নেই ভোটে ব্যবধান কমল তৃণমূলের, খুশি দলের নেতারা

লোকসভা ভোটে হারলেও আলিপুরদুয়ারের চা বলয়ে উন্নয়নের সুফল তুলেছে জোড়াফুল শিবির। চা সুন্দরী, চা সুন্দরী এক্সটেনশন প্রকল্পে শ্রমিকদের ঘরের জন্য ১ লাখ ২০ হাজার টাকা, জমির পাট্টা, বাগানগুলিতে পানীয় জল, স্বাস্থ্যকেন্দ্র ও ক্রেশ তৈরির লাভ ঘরে তুলেছে তৃণমূল
বিশদ

Pages: 12345

একনজরে
 বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে সোমবার শুরু হল দু’দিন ব্যাপী বিশ্ব পরিবেশ দিবস উদযাপন। আয়োজনে পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ। পাশাপশি, উদযাপন হচ্ছে পর্ষদের সুবর্ণ জয়ন্তী বর্ষ। ...

নিত্যদিন মদ খেয়ে বাড়িতে ঢুকত। ঢুকেই পরিবারে তুলকালাম কাণ্ড বাঁধিয়ে দিত। চূড়ান্ত অশান্তি করত। স্ত্রী, ছেলে ও মেয়েকে অকারণ মারধর করত। স্বামীর এহেন অত্যাচার আর নির্যাতনে অতিষ্ঠ হয়ে উঠেছিল গোটা পরিবার। ...

৭ ওভারে ৫ উইকেট। খরচ করেছেন মাত্র ২০ রান। ডট বলের সংখ্যা ২৭! কুড়ি ওভারের চলতি কাপযুদ্ধে বিধ্বংসী মেজাজে যশপ্রীত বুমরাহ। আয়ারল্যান্ডের পর পাকিস্তান, গ্রুপ ...

সদ্য শেষ হয়েছে লোকসভা নির্বাচন। শহর হোক বা গ্রামাঞ্চল, সর্বত্রই ব্যাপক সাফল্য পেয়েছে রাজ্যের শাসক দল। এখন তার উদযাপন চলছে রাজ্যজুড়ে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যানবাহন ক্রয়বিক্রয়ে অর্থলাভের যোগ আছে। চাকরিতে উন্নতি হবে। প্রিয়জন সম্পর্কে উন্নতি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০১: সাহিত্যিক প্রমথনাথ বিশীর জন্ম
১৯৪৮: রাজনীতিবিদ লালুপ্রসাদ যাদবের জন্ম
১৯৬২: অভিনেতা ছবি বিশ্বাসের মৃত্যু
১৯৯৭: ইংলিশ চ্যানেল অতিক্রমকারী মিহির সেনের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৬৭ টাকা ৮৪.৪১ টাকা
পাউন্ড ১০৪.৫৩ টাকা ১০৮.০০ টাকা
ইউরো ৮৮.৩৮ টাকা ৯১.৫১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭১,৬০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭১,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৮,৪০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৯,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৯,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, মঙ্গলবার, ১১ জুন, ২০২৪। পঞ্চমী ৩১/২৩ অপরাহ্ন ৫/২৮। অশ্লেষা নক্ষত্র ৪৬/৫০ রাত্রি ১১/৩৯। সূর্যোদয় ৪/৫৫/১২, সূর্যাস্ত ৬/১৬/৫৭। অমৃতযোগ দিবা ৭/৩৫ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৭ গতে ৪/৩০ মধ্যে। রাত্রি ৬/৫৯ মধ্যে পুনঃ ১১/৫৭ গতে ২/৪ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৪২ গতে ৩/৩৭ মধ্যে পুনঃ ৪/৩০ গতে ৫/২৩ মধ্যে। রাত্রি ৮/২৪ গতে ৯/৫০ মধ্যে। বারবেলা ৬/৩৫ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৫৭ মধ্যে। কালরাত্রি ৭/৩৭ গতে ৮/৫৭ মধ্যে। 
২৮ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, মঙ্গলবার, ১১ জুন, ২০২৪। পঞ্চমী সন্ধ্যা ৬/০। অশ্লেষা নক্ষত্র রাত্রি ১২/৩৮। সূর্যোদয় ৪/৫৫, সূর্যাস্ত ৬/১৯। অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩ac/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৪৮ গতে ৩/৪২ মধ্যে ও ৪/৩৫ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ গতে ৯/৫৫ মধ্যে। বারবেলা ৬/৩৬ গতে ৮/১৬ মধ্যে ও ১/১৭ গতে ২/৫৮ মধ্যে। কালরাত্রি ৭/৩৮ গতে ৮/৫৮ মধ্যে। 
৪ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
অন্ধ্রপ্রদেশের রাজধানী হবে অমরাবতী, স্পষ্ট জানিয়ে দিলেন টিডিপি প্রধান চন্দ্রবাবু নাইডু

04:05:28 PM

জুলাই মাসেই মুক্তি পাচ্ছে মির্জাপুর ৩
দীর্ঘ প্রতিক্ষার অবসান। আগামী ৫ জুলাই মুক্তি পাচ্ছে জনপ্রিয় ওয়েব ...বিশদ

04:02:45 PM

দক্ষিণ দিনাজপুরে পুলিস সুপারের দায়িত্বে সন্দীপ কাররা

03:55:04 PM

আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রকের দায়িত্ব নিলেন মন্ত্রী মনোহর লাল খট্টর

03:50:49 PM

মৎস্য ও পশুপালন মন্ত্রকের দায়িত্ব নিলেন মন্ত্রী লালন সিং

03:44:58 PM

ট্রেন থেকে পড়ে গিয়ে নাবালিকার মৃত্যু
ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল নাবালিকার। মৃতার নাম নিবেদিতা ...বিশদ

03:37:38 PM