উত্তরবঙ্গ

বিয়েতে অস্বীকার করায় ধর্ষণের অভিযোগ প্রাপ্তবয়স্ক প্রেমিকার, ধৃত কিশোর প্রেমিক

সংবাদদাতা, দিনহাটা: প্রাপ্তবয়স্ক প্রেমিকার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক কিশোর প্রেমিকের। দশমীর দিন বাড়ি ফাঁকা ছিল প্রেমিকার। সেই সুবাদে প্রেমিকার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যায় ওই কিশোর। প্রতিবেশীরা বিষয়টি দেখে ফেলে। হাতেনাতে ধরা পড়ায় দু’জনের বিয়ে করিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। তবে বাধ সাধেন নাবালকের বাবা। ছেলের চেয়ে বেশি বয়সি মেয়েকে বউমা করতে নারাজ তিনি। মেয়ের সঙ্গে সম্পর্কের ঘটনা প্রকাশ্যে আসতেই ওই কিশোর প্রেমিককে ছাড়তে নারাজ মেয়ের পরিবার। খবর যায় দিনহাটা থানায়। আটক করা হয় তাকে। দুই পক্ষই মীমাংসা আসতে না পারায় মামলা হয়। 
এদিকে,ওই কিশোরের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয় দিনহাটা মহিলা থানায়। অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিস। তদন্ত করা হচ্ছে বলে পুলিস জানিয়েছে। ওই কিশোর প্রেমিককে মঙ্গলবার কোচবিহার জুভেনাইল কোর্টে তোলা হয়। আদালত তাকে জলপাইগুড়ির একটি হোমে রাখার নির্দেশ দিয়েছে। 
দিনহাটা মহকুমা পুলিস আধিকারিক ধীমান মিত্র বলেন, দু’টি পৃথক মামলা রুজু হয়েছে। গোটা ঘটনার তদন্ত চলছে। একজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। 
দিনহাটা শহরেই বাড়ি ওই কিশোরের। কলেজের প্রথম বর্ষের পড়ুয়া। তার প্রেমিকা উচ্চ মাধ্যমিক পাশ করতে পারেনি। তারপরেই পড়াশোনা বন্ধ করে দেয়।  শহরের কাছেই বাড়িতে থাকে।  অবাধ যাতায়াত ছিল তাদের। দশমীর রাতে প্রেমিকার বাড়ি ফাঁকা ছিল। প্রেমিকার বাবা-মা বাড়িতে না থাকার সুযোগ নেয় ওই কিশোর প্রেমিক। একটু অন্ধকার নামতেই প্রেমিকার বাড়িতে গিয়ে হাজির হয় সে। প্রতিবেশীরা বিষয়টি টের পায়। খবর দেওয়া হয় কিশোরটির বাড়িতে। তার বাবা ছেলের বিয়েতে রাজি হয়নি। পরবর্তীতে একাধিকবার আলোচনা হয় দু’পক্ষের মধ্যে। কোনও সমাধান সূত্র বের হয়নি। 
পরে মেয়ের পরিবার মামলা করে। নাবালকের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। সোমবার ওই কিশোরকে গ্রেপ্তার করে পুলিস। ১৮ বছর বয়স হতে এখনও বাকি রয়েছে। সেই কারণেই তাকে জুভেনাইল কোর্টে পাঠানো হয়। বর্তমানে ওই কিশোর হোমে রয়েছে। প্রেমিকাকে মেডিক্যাল টেস্টের জন্য দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 
ছেলের বয়স ১৮ না হওয়ায় ও বিয়ের অনুপযুক্ত। জোর করে বিয়ে দেওয়ার চেষ্টা হওয়ায় ছেলের পরিবারও মামলা করেছে। চাইল্ড ম্যারেজ আইনে প্রেমিকা সহ তার পরিবারের নামে মামলা করেছে ছেলের পরিবার। পুলিস সূত্রে জানা গিয়েছে, ঘটনার খবর পেয়ে হাজির হয় পুলিস। কিশোর প্রেমিককে আটক করা হয়। মহিলার পরিবারের পক্ষে দিনহাটা মহিলা থানায় ধর্ষণের মামলা করা হলে তাকে গ্রেপ্তার করা হয়।
10h 10m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বিদ্যা শিক্ষা ও কাজকর্মে দিনটি শুভ। বন্ধুসঙ্গে বিপদ হতে পারে। অধ্যাপনায় অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৭.৮৯ টাকা১১১.৮৫ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৪৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা