কলকাতা

পুরসভার সাফাই গাড়ি ঘটনাস্থলে কী করছিল, খোঁজ তদন্তকারীদের

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: বিজেপি নেতা প্রিয়াঙ্গু পান্ডের গাড়ি লক্ষ্য করে গুলিবৃষ্টির ঘটনায় বৃহস্পতিবার ফের ভাটপাড়ায় তদন্তে এল এনআইএ। এদিন সকালে এনআইএ-র আধিকারিকরা প্রথমে ভাটপাড়া থানায় যান। সেখানে ওই ঘটনার তদন্তকারী অফিসারের সঙ্গে দেখা করেন। তদন্ত কী অবস্থায় রয়েছে, কাদের গ্রেপ্তার করা হয়েছিল, সেই রিপোর্ট সংগ্রহ করেন। 
জানা গিয়েছে, হামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। তার মধ্যে তিনজন জামিনে মুক্ত রয়েছে। প্রসঙ্গত, বুধবারও ভাটপাড়ার কলাবাগানে এনআইএ টিম পরিদর্শনে এসেছিল। ভাটপাড়া থানার পুলিসকে সঙ্গে নিয়ে গোটা এলাকা ঘুরে দেখে তারা। জামিনে মুক্ত একজনকে এনআইএ নোটিসও ধরিয়েছে বলে জানা গিয়েছে। তদন্তের জন্য কেস ডায়েরিও নিয়েছে তারা। 
এদিন থানায় বেশ কিছুক্ষণ থাকার পর এনআইএ টিম ভাটপাড়া পুরসভায় যায়। সেখানে পুরসভার এগজিকিউটিভ অফিসারের সঙ্গে কথা বলেন তদন্তকারী অফিসাররা। ঘটনার সময় পুরসভার একটি সাফাই গাড়ি ছিল। গাড়িটি কেন ছিল, সেই গাড়িতে কারা ছিলেন, সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে চান অফিসাররা।
তদন্তকারীরা চলে যাওয়ার পর কাউন্সিলার তরুণ সাউ বলেন, পুরসভার একটি সাফাই গাড়ির বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে। আমরা সবরকমভাবে সহযোগিতা করেছি। আসলে বিজেপি এই সব কেন্দ্রীয় এজেন্সি দিয়ে রাজনীতি করছে। পুলিসই এই ঘটনার তদন্ত করতে পারত। তৃণমূলকে হেনস্তা করার জন্য এসব কৌশল। তবে এসব করে কোনও লাভ হবে না। এদিকে, এদিনের পরিদর্শনের বিষয়ে এনআইএ অফিসাররা কোনও মন্তব্য করতে চাননি। 
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সপরিবারে তীর্থ ভ্রমণের সম্ভাবনা, ৪৫ ঊর্ধ্বে যাঁদের সুগার ও প্রেশার আছে তাঁরা একটু বেশি সতর্ক...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৪ টাকা৮৪.৯৮ টাকা
পাউন্ড১০৬.৮৫ টাকা১১০.৬১ টাকা
ইউরো৮৯.০৪ টাকা৯২.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা