কলকাতা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শ্লীলতাহানি, মারধর

নিজস্ব প্রতিনিধি, বারাসত: দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিচ্ছিল যুবক। তাতে রাজি না হওয়ায় এক কিশোরীর শ্লীলতাহানি করল এক যুবক। কিশোরীকে মারধরও করা হয়। পাশাপাশি তার উপর অ্যাসিড হামলা করার হুমকি দেয় যুবক। ঘটনাটি দত্তপুকুর থানা এলাকার। আক্রান্ত তরুণীর পরিবার ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে দত্তপুকুর থানায়। পুলিস জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক।
জানা গিয়েছে, দত্তপুকুরের ওই যুবক পড়শি গ্রামের একাদশ শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিচ্ছিল। প্রস্তাব এড়িয়ে যাচ্ছিল কিশোরী। শুক্রবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে যুবক ফের প্রেমের প্রস্তাব দেয়। এবারও ওই ছাত্রী তা প্রত্যাখ্যান করে। তখনই যুবক ছাত্রীকে মারধর করে। প্রকাশ্যে তার শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। শুধু মারধর নয়, তার উপর অ্যাসিড হামলার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। মারধরের জেরে রাস্তায় পড়ে যায় ওই ছাত্রী।
বিষয়টি নজরে আসতেই স্থানীয় কয়েকজন মহিলা এগিয়ে এসে ওই ছাত্রীকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ছাত্রীর বাবা। ছাত্রীর অভিযোগ, গত চারবছর ধরেই ওই যুবক আমাকে রাস্তাঘাটে উত্যক্ত করত। ওর প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শুক্রবার রাস্তায় মারধর করেছে। পোশাক ছিঁড়ে দিয়েছে। আর শেষে আমাকে অ্যাসিড হামলার হুমকিও দিয়েছে। ছাত্রীর বাবা বলেন, আমি প্রতিবাদ করায় আমাকেও মারধর করেছে ওই যুবক।
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায় বেচাকেনা বেশ ভালো হবে। কাজকর্মে কোনও প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য লাভ ও ভাগ্যোন্নতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৩ টাকা৮৪.৮৭ টাকা
পাউন্ড১০৮.৫০ টাকা১১২.০৬ টাকা
ইউরো৯১.০৪ টাকা৯৪.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
5th     October,   2024
দিন পঞ্জিকা