কলকাতা

পাঁচদিন নিখোঁজ থাকার পর পরিত্যক্ত শৌচাগারে উদ্ধার কিশোরের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিনিধি, বারাসত: পাঁচদিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার দুপুরে পরিত্যক্ত শৌচাগার থেকে এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এদিকে, মৃতের আত্মীয় ও প্রতিবেশীরা খুনের অভিযোগ তুলে এবং দোষীদের গ্রেপ্তারের দাবিতে বারাসত গেঞ্জিমিলের কাছে যশোর রোড অবরোধ করেন। অভিযুক্ত সন্দেহে একজনের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে মৃতের পরিবার ও স্বজনদের বিরুদ্ধে। এছাড়া পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টিও ছোড়া হয় বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে টিয়ার গ্যাসের সেলও ফাটায় পুলিস। পরে অবশ্য পুলিসের আশ্বাসে অবরোধ উঠে যায়।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বারাসত পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের উত্তর কাজিপাড়া এলাকার পঞ্চম শ্রেণির এক কিশোর গত রবিবার বাড়ির সামনে খেলছিল। এরপর বাবার কাছ থেকে ২ টাকা নিয়ে পাড়ার দোকানে খাবার কিনতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন। এলাকায় মাইকে প্রচারও করা হয়। বারাসত থানায় নিখোঁজের অভিযোগও দায়ের হয়। কিন্তু ছেলের হদিশ পায়নি পরিবার। পুলিস কয়েকদিন এলাকায় খোঁজ করে। নামানো হয় পুলিস কুকুর। কিন্তু, খোঁজ পাওয়া যায়নি ওই কিশোরের। অবশেষে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি পরিত্যক্ত শৌচাগারে ওই কিশোরের ঝুলন্ত দেহ দেখতে পান এলাকার মানুষ। এরপরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে আসেন বারাসত পুলিস জেলার অতিরিক্ত পুলিস সুপার স্পর্শ নীলাঙ্গী সহ বিরাট পুলিস ও কেন্দ্রীয় বাহিনী। মৃত কিশোরের মা বলেন, পুলিস অনেক খুঁজেছে। আমরাও ওই জায়গায় খুঁজেছিলাম। কিন্তু তখন ছেলেকে পাওয়া যায়নি। অথচ সেই জায়গাতেই পরে ছেলের দেহ কীভাবে এল? কেউ বা কারা খুন করে আমার ছেলেকে ওখানে ঝুলিয়ে দিয়েছে। দোষীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।
এনিয়ে বারাসত পুলিস জেলার পুলিস সুপার প্রতীক্ষা ঝাড়খরিয়া বলেন, নিখোঁজের পর থেকেই পুলিস সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তদন্ত করেছে। পুলিস কুকুর দিয়ে নিখোঁজের হদিশ করার চেষ্টাও করা হয়েছে।
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গুরুজনের থেকে অর্থকড়ি লাভ হতে পারে। স্বার্থান্বেষী আত্মীয়-স্বজনের সঙ্গে দূরত্ব রেখে চলুন। মনে চাঞ্চল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮১ টাকা৮৪.৫৫ টাকা
পাউন্ড১০৬.৫৫ টাকা১১০.০৬ টাকা
ইউরো৮৯.৫৫ টাকা৯২.৭১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা