দক্ষিণবঙ্গ

প্রতিবেশীকে মারধরের অভিযোগে যুবক গ্রেপ্তার

সংবাদদাতা, বর্ধমান: পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীকে মারধর ও লাঠিপেটা করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে শক্তিগড় থানার পুলিস। ধৃতের নাম কল্যাণ মালিক। তার বাড়ি রামাইপুরে। শুক্রবার সন্ধ্যায় সে অভিযোগ জানাতে থানায় আসে। সেখানেই জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়। 
পুলিস জানিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টা নাগাদ প্রতিবেশী বিশ্বজিৎ কাঁড়িকে পাড়ার রাস্তায় দেখতে পেয়ে গালিগালাজ করে কল্যাণ। বিশ্বজিৎ তার প্রতিবাদ করেন। সেই জন্য তাঁকে মারধর করা হয়। লাঠি দিয়ে তাঁকে পেটানো হয়। লাঠির ঘায়ে ডান হাতে গুরুতর চোট পান বিশ্বজিৎ। ঘটনার দিনই তিনি থানায় অভিযোগ দায়ের করেন।
ডাকাত সন্দেহে ধৃত ২: ডাকাত সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করেছে বর্ধমান জিআরপি। ধৃতদের নাম রাজু বাঁশফোড় ও মোসারেক শেখ। উত্তর ২৪ পরগনার বীজপুর থানার কাঁচড়াপাড়ায় রাজুর বাড়ি। অপরজনের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানা এলাকায়। জিআরপি জানিয়েছে, শুক্রবার রাতে স্টেশনের ২-৩ নম্বর প্ল্যাটফর্মে হাওড়ার দিকে একটি নির্জন জায়গা থেকে ওই দু’জনকে ধরা হয়। 
বালিবোঝাই লরি বাজেয়াপ্ত: বালিবোঝাই একটি লরি বাজেয়াপ্ত করেছে আউশগ্রাম থানার অধীন ছোড়া অনুসন্ধান কেন্দ্রের পুলিস। বালি পাচারে জড়িত থাকার অভিযোগে লরির চালক নুর মহম্মদ খানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি কাঁকসা থানা এলাকায়। পুলিস জানিয়েছে, শুক্রবার রাতে মোরবাঁধ-ভেদিয়া রোড ধরে ১১ মাইলের দিক থেকে লরিটি আসছিল। পথে সেটিকে আটকানো হয়। চালক বালির বৈধ কোনও কাগজপত্র দেখাতে পারেনি বলে পুলিসের দাবি। 
4d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা