Bartaman Patrika
কলকাতা
 

আরামবাগে ফাস্টফুডের দোকানে অগ্নিকাণ্ড, লক্ষাধিক টাকার ক্ষতি 

নিজস্ব প্রতিনিধি, আরামবাগ: আরামবাগে একটি ফাস্টফুডের দোকান ভস্মীভূত হয়েছে। বুধবার রাতে পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের ঘিয়া পাড়ায় ঘটনাটি ঘটে। দমকল এসে আগুন নেভায়। ক্ষয়ক্ষতির পরিমাণ লক্ষাধিক টাকা।
বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘিরে এলাকায় নতুন করে চাঞ্চল্য ছড়ায়। দোকানদার সুরজিৎ মালিক এদিন বলেন , রাতে সাড়ে দশটা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি যায়। রাত একটার সময় এক ব্যাক্তি ফোন করে জানায়, দোকানে আগুন লেগেছে। এরপরেই দোকানে ছুটে আসি। এলাকার বাসিন্দারাও আগুন নেভানোর জন্য বেরিয়ে আসেন। দোকানের ভিতর গ্যাসের সিলিন্ডার ছিল। সেটা যেকোনও সময় বিস্ফোরণ হতে পারত। সেই ভয়ে আগুন নেভানোর জন্য দোকানের কাছে যাওয়া যাচ্ছিল না। দমকল বাহিনী এসে আগুন নেভায়। সেইসঙ্গে তিনি বলেন,লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 
কয়েকদিন আগে এলাকার কয়েকজন যুবকের সঙ্গে আমার অশান্তি হয়। তাঁরা আগুন লাগানোর ঘটনায় যুক্ত থাকতে পারে। পুলিসকে বিষয়টি দেখার জন্য বলা হয়েছে। স্থানীয় কাউন্সিলর তুষার কার্ফা বলেন , খবর পেয়ে এদিন ঘটনাস্থলে যায়। দোকানের সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে। ক্ষুদ্র ওই ব্যবসায়ীকে সহযোগিতা করার আশ্বাস দেওয়া হয়েছে।

21st  June, 2024
সদ্যোজাতকে বদলের অভিযোগকে ঘিরে চাঞ্চল্য, ডিএনএ পরীক্ষার বেনজির দাবি

সদ্যোজাত শিশু বদলের অভিযোগকে ঘিরে বুধবার চন্দননগর মহকুমা হাসপাতালে চাঞ্চল্য ছড়ায়। এক পরিবারের অভিযোগ ও বিক্ষোভের জেরে দীর্ঘ সময় হাসপাতালে প্রায় অচলাবস্থা তৈরি হয়েছিল। পরে হাসপাতাল কর্তৃপক্ষ ও প্রসূতির উদ্যোগে পরিস্থিতি স্বাভাবিক হয়।
বিশদ

কেওয়াইসি আপডেটের নামে ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে উধাও ৩ লক্ষ টাকা

ব্যাঙ্ক অ্যাকাউন্ট আপডেট করানোর জন্য নিজের যাবতীয় তথ্য শেয়ার করে প্রতারণার শিকার হলেন এক ব্যক্তি। তাঁর অ্যাকাউন্ট থেকে ধাপে ধাপে ৩ লক্ষ ১৯ হাজার ৯৯৯ টাকা হাতিয়ে নিল প্রতারকরা।
বিশদ

বঙ্কিমচন্দ্রের ১৮৬তম জন্মদিন পালিত

প্রাথমিক শিক্ষাপর্ষদে বুধবার আয়োজিত হল সাহিত্য সম্রাট ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের ১৮৬ তম জন্মদিন। সাহিত্য সম্রাটের প্রতিকৃতিতে মাল্যদান করেন সভাপতি গৌতম পাল, সচিব রঞ্জন কুমার ঝাঁ, উপসচিব পার্থ কর্মকার প্রমুখ।
বিশদ

আজ কলকাতা প্রিমিয়ার লিগের ম্যাচ চুঁচুড়ায়, পরশু উলুবেড়িয়ায়

কলকাতা ফুটবল লিগে প্রিমিয়ার ডিভিশনের একগুচ্ছ ম্যাচ হবে হাওড়া ও হুগলিতে। জেলার ক্রীড়া সংস্থা ওই খেলাগুলি আয়োজনের সুযোগ পাওয়ায় ফুটবল জ্বরে কাঁপতে শুরু করেছে গঙ্গাপাড়ের জনপদ।
বিশদ

নির্দেশের পরও বন্দরের জমি দখলমুক্ত হয়নি, পুলিসকে সময় বেঁধে দিল হাইকোর্ট

হাইকোর্টের নির্দেশের পরও তারাতলা থানা এলাকায় কলকাতা বন্দরের জমি দখলমুক্ত করা যায়নি। তাই রীতিমতো ক্ষুব্ধ বিচারপতি অমৃতা সিনহার নির্দেশ, বৃহস্পতিবারের মধ্যে ওই জমি দখলমুক্ত করতে হবে। পর্যাপ্ত পুলিস মোতায়েন রেখে ব্যবস্থা নিতে হবে।
বিশদ

ব্লক ও জেলা স্তরে ভূমি দপ্তরের আধিকারিকদের বদলি প্রক্রিয়া শুরু

গত সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক কাজে স্বচ্ছতার জন্য ভূমি দপ্তরের আধিকারিকদের, বিশেষ করে ব্লক ও জেলা পর্যায়ে অফিসারদের পরিবর্তনের নির্দেশ দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর ওই নির্দেশ কার্যকর করার প্রক্রিয়া শুরু হয়েছে।
বিশদ

তিন আইএসএফ সদস্য তৃণমূলে

উলুবেড়িয়া ২ নম্বর ব্লকের তেহট্ট কাঁটাবেড়িয়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে বিরোধী শিবিরে ভাঙন অব্যাহত। সোমবার পঞ্চায়েতের এক কংগ্রেস সদস্য তৃণমূলে যোগ দেওয়ার পর বুধবার তিন আইএসএফ পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দিলেন।
বিশদ

মাদকবিরোধী প্রচার হুগলিজুড়ে

হুগলি জেলা গ্রামীণ পুলিসের উদ্যোগে জেলাজুড়ে বুধবার পালিত হল মাদকবিরোধী দিবস। তারকেশ্বর, ধনেখালি, হরিপাল, জাঙ্গিপাড়া এলাকায় স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে বিভিন্ন সচেতনতামূলক অনুষ্ঠান করা হয়। কোথাও পদযাত্রা, কোথাও ক্যুইজ কনটেস্ট আয়োজন করা হয়।
বিশদ

কড়া পদক্ষেপ তারকেশ্বরেও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর নড়েচড়ে বসল তারকেশ্বর পুরসভা ও পুলিস। সরকারি জায়গা দখল করে থাকা দোকান সরিয়ে দেওয়ার নির্দেশ দিলেন হুগলি জেলার অতিরিক্ত পুলিস সুপার(গ্রামীণ) কৃশানু রায়। পাশাপাশি বুধবার অভিযান চালিয়েছে তারকেশ্বর পুরসভাও।
বিশদ

দ্বিতীয় দিনেও ‘অ্যাকশনে’ হাওড়া পুলিস দখলমুক্ত হাওড়ার একাধিক ফুটপাত ও রাস্তা

মঙ্গলবারের মত বুধবারও হাওড়া শহরের বিভিন্ন জায়গা থেকে জবরদখলকারীদের হটাতে সক্রিয় হল পুলিস। কোথাও বেআইনি পার্কিং, কোথাও ফুটপাতে গজিয়ে ওঠা অস্থায়ী দোকান সরাতে সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত থাকতে দেখা গেল তাদের।
বিশদ

ধৃত সিয়ামকে অনুপ্রবেশ মামলায় হেফাজতে নিতে তৎপরতা সিআইডির

বাংলাদেশের এমপি আনোয়ারুল আজিম আনারকে খুন করে দেহ টুকরো টুকরো করার ঘটনায় অভিযুক্ত সিয়ামকে এবার বেআইনি অনুপ্রবেশ মামলায় হেফাজতে পেতে তোড়জোড় শুরু করল সিআইডি।
বিশদ

অন্ধকারে অছি পরিষদ, বকেয়া পিএফের জন্য  জরিমানা কমানোর একতরফা সিদ্ধান্ত কেন্দ্রের

মোদি সরকার তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর, একবারের জন্যও এমপ্লয়িজ প্রভিডেন্ট ফান্ড অর্গানাই঩জেশনের (ইপিএফও) কেন্দ্রীয় অছি পরিষদের বৈঠক হয়নি।
বিশদ

তালিব জঙ্গিদের অস্ত্র প্রশিক্ষণের ভিডিও আসত বাংলাদেশ থেকে

আফগানিস্তানের তালিবান জঙ্গিদের আগ্নেয়াস্ত্র প্রশিক্ষণের ভিডিও বাংলাদেশ থেকে আসত নতুন জঙ্গি সংগঠন শাহাদতের সদস্য হাবিবুল্লার কাছে।
বিশদ

অন্য বিধানসভা এলাকায় হাসপাতাল স্থানান্তর কেন! 

দু’টি জায়গার মধ্যে দূরত্ব মেরেকেটে ৫০০ থেকে ৭০০ মিটার। কিন্তু জায়গা দু’টি একই বিধানসভার মধ্যে নয়। ফলে এক জায়গা থেকে অন্য জায়গায় হাসপাতাল স্থানান্তর হলে বদলে যাচ্ছে বিধানসভাভিত্তিক অবস্থান। আর তা নিয়েই বেনজির দড়ি টানাটানি শুরু হয়েছে দক্ষিণ দমদম পুরসভার কাউন্সিলারদের মধ্যে।
বিশদ

Pages: 12345

একনজরে
তাঁর আমলে তৈরি উদ্যান, মুক্তমঞ্চ পরিকল্পনামাফিক নষ্ট করছে ইংলিশবাজার পুরসভার বর্তমান বোর্ড। পুরসভার বিরুদ্ধে বুধবার এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন তৃণমূলেরই বিধায়ক নীহাররঞ্জন ঘোষ। চাঁচলের বিধায়ক নীহারবাবু দীর্ঘদিন ইংলিশবাজার পুরসভার চেয়ারম্যান ও প্রশাসকের দায়িত্ব সামলেছেন। ...

প্যারিস ওলিম্পিকসের জন্য ঘোষিত হল ভারতীয় হকি দল। ১৬ সদস্যের স্কোয়াডে অধিনায়ক নির্বাচিত হয়েছেন হরমনপ্রীত সিং। তাঁর ডেপুটির দায়িত্বে হার্দিক সিং। মোট পাঁচজন প্লেয়ার কেরিয়ারে প্রথমবার এই গেমসে অংশ নেবেন ...

বিদ্রোহের পরদিনই ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা শিরোমণি অকালি দলে। মঙ্গলবার সুপ্রিমো সুখবীর সিং বাদলের অপসারণ চেয়ে সরব হন একাংশ। ...

অবশেষে অস্ট্রেলিয়ায় ফিরলেন উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জ। প্রায় ১৪ বছর পর। বিমানবন্দরে নামতেই তাঁকে জড়িয়ে ধরেন স্ত্রী স্টেলা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

জমি, গৃহাদি বা যানবাহনাদি ক্রয়-বিক্রয়ে লাভ ভালো হবে। কাজকর্মে সুনাম। আর্থিকভাব শুভ। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০৮: হেলেন কেলারের জন্ম
১৯৩৯: সুরকার রাহুল দেব বর্মনের জন্ম
১৯৬৪: অ্যাথলিট পি টি ঊষার জন্ম
১৯৮১: চলচ্চিত্রের শিল্প নির্দেশক বংশীচন্দ্র গুপ্তর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৬৩ টাকা ৮৪.৩৭ টাকা
পাউন্ড ১০৪.২২ টাকা ১০৭.৬৮ টাকা
ইউরো ৮৭.৮৯ টাকা ৯১.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,০০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭২,৩৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৮,৭৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৭,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৭,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১২ আষাঢ়, ১৪৩১, বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪। ষষ্ঠী ৩৪/১৫ সন্ধ্যা ৬/৪০। শতভিষা নক্ষত্র ১৬/৩৮ দিবা ১১/৩৭। সূর্যোদয় ৪/৫৮/১৯, সূর্যাস্ত ৬/২০/৫১। অমৃতযোগ দিবা ৩/৪০ গতে অস্তাবধি। রাত্রি ৭/৩ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১২/১ গতে ২/৯ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ প্রাতঃ ৫/৫২ মধ্যে পুনঃ ৯/২৬ গতে ১১/১২ মধ্যে। বারবেলা ৩/০ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৪০ গতে ১২/৫৯ মধ্যে। 
১২ আষাঢ়, ১৪৩১, বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪। ষষ্ঠী রাত্রি ৬/৩১। শতভিষা নক্ষত্র দিবা ১/৫৭। সূর্যোদয় ৪/৫৭, সৃর্যাস্ত ৬/২৪। অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৪ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৯/১ মধ্যে ও ১২/৪ গতে ২/১২ মধ্যে ও ৩/৩৭ গতে ৪/৫৮ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৫/৫৬ মধ্যে ও ৯/২৩ গতে ১১/১৬ মধ্যে। কালবেলা ৩/২ গতে ৬/২৪ মধ্যে। কালরাত্রি ১১/৪০ গতে ১/০ মধ্যে।  
২০ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
টি-২০ বিশ্বকাপ সেমিফাইনাল: বৃষ্টির জেরে ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের টসে দেরি

08:08:11 PM

টি-২০ বিশ্বকাপ সেমিফাইনাল: মাঠ ভিজে থাকায় ভারত বনাম ইংল্যান্ড ম্যাচের টসে দেরি

07:38:43 PM

মেডিক্যাল কলেজে ডাটা এন্ট্রি অপারেটর পদে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ১

04:56:32 PM

আজ, বৃহস্পতিবার বিকেল ৫টায় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের সঙ্গে দেখা করবেন ইন্ডিয়া জোটের নেতারা

04:37:58 PM

বিহারের কিষাণগঞ্জে ভেঙে পড়ল সেতু
বিহারে ফের ভেঙে পড়ল সেতু। মাত্র কয়েকসপ্তাহে এই নিয়ে চারটি ...বিশদ

04:37:16 PM

জম্মু ও কাশ্মীরের রেয়াসিতে খাদে পড়ল গাড়ি, মৃত ১, জখম ৩

04:28:52 PM