Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

ভীমপুরে সিঁদ কেটে খুনে নয়া মোড়, ধৃত আরও ১

নিজস্ব প্রতিনিধি, কৃষ্ণনগর: ভীমপুরে বধূ খুনের ঘটনায় নয়া মোড়। খুনের ঘটনায় আরও এক যুবককে গ্রেপ্তার করল পুলিস। ধৃতের নাম বিদ্যুৎ সিকদার। তার সঙ্গে বধূর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয় সামনে আসছে। ঘটনার রাতেও সে বধূর ঘরে এসেছিল বলে জানতে পেরেছে। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করেই এই তথ্য পেয়েছে পুলিস। শনিবার তাকে কৃষ্ণনগর আদালতে তোলা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ছ’দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক। এই খুনের ঘটনায় আগেই গ্রেপ্তার হয়েছিল আশুতোষ বিশ্বাস। তাকে ও বিদ্যুৎকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা। বিদ্যুতের সঙ্গে ‘প্রেমিকা’র সম্পর্কের কথা জেনে যাওয়ার জন্য আশুতোষ খুন করেছে বলে অনুমান করছে পুলিস। 
তবে, প্রকৃত খুনি কে এবং খুনের কারণ কী, সেই নিয়ে পুলিস মহলও ধোঁয়াশায় রয়েছে। ঘটনার সঙ্গে আর কেউ জড়িত  রয়েছে কি না, তাও তদন্ত করে দেখছে পুলিস। পাশাপাশি ওই রাতে সিঁদ কেটে আশুতোষ নাকি বিদ্যুৎ ঘরে ঢুকেছিল, সেই প্রশ্নেরও উত্তর খুঁজছেন তদন্তকারীরা। 
জেলা পুলিসের এক আধিকারিক বলেন, ‘ভীমপুরের বধূ খুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। উভয়কেই জিজ্ঞাসাবাদ করা হবে। ধৃত বিদ্যুৎ ঘটনার দিন বধূর বাড়িতে এসেছিল। ঘটনার দিন সে কেন গিয়েছিল, তা তদন্ত করে দেখা হচ্ছে।’
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে ভীমপুর থানার ডিগ্রি এলাকায় গৃহবধূ সাথী বিশ্বাসের(২৫) রক্তাক্ত দেহ উদ্ধার হয়। সিঁদ কেটে ঘরের ভিতরে ঢুকে ভারী জিনিস দিয়ে মাথায় আঘাত করে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত বিদ্যুতের বাড়ি সাথীদেবীর বাড়ির থেকে কিছুটা দূরে আন্দুলপোতায়। ঘটনাচক্রে সেখানেই থাকে ধৃত আশুতোষ। তাদের মধ্যে পরিচয় রয়েছে। ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিস জানতে পেরেছে, ঘটনার দিন রাতে ৯টা নাগাদ সাথীদেবীর বাড়ি এসেছিল বিদ্যুৎ। প্রায় দেড় ঘণ্টা তারা একসঙ্গে ছিল। তখন সাথীদেবীর শাশুড়ি শুভা বিশ্বাস বাড়িতে ছিলেন না। তিনি নাতিকে সঙ্গে নিয়ে কিছুটা দূরে নিজের বাপের বাড়ি গিয়েছিলেন। তাছাড়া বিদ্যুতের সঙ্গে গৃহবধূর একাধিকবার ফোনে দীর্ঘক্ষণ কথা বলার তথ্যও পুলিসের হাতে এসেছে। 
সাথীদেবীর ফোন পরীক্ষা করে দেখা গিয়েছে, ওই রাতে তিনি বিদ্যুতের সঙ্গে শেষবার কথা বলেছিলেন। সাথীদেবীই ওইদিন রাতে বিদ্যুৎকে বাড়িতে ডেকেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিস জানতে পেরেছে। গৃহবধূর বিবাহ বহির্ভূত সম্পর্কের এই তত্ত্ব খুনের ঘটনায় নতুন মোড় এনেছে। উল্লেখ্য, সাথীদেবীর স্বামী রামপ্রসাদ বিশ্বাস কাজের জন্য বছরের বেশিরভাগ সময় বাইরে থাকেন। শেষবার এপ্রিল মাসে তিনি বাড়ি এসেছিলেন। শোনা যাচ্ছে, এরই মধ্যে আশুতোষের নজর পড়ে সাথীদেবীর উপর। শাশুড়ি শুভা বিশ্বাসকে কাজ দেওয়ার নাম করে সে পরিবারের সঙ্গে সম্পর্ক পাতায়। যদিও সাথীদেবী তাকে খুব একটা পাত্তা দিতেন না। যারজন্য মাঝে মধ্যেই সাথীদেবীর সঙ্গে তার ঝামেলা হতো। পুলিস জানতে পেরেছে, ঘটনার দিন বিদ্যুৎ সাড়ে ১০টা থেকে ১১টা নাগাদ সাথীদেবীর বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর অনেক গভীর রাতে আশুতোষ সাথীদেবীর বাড়ি আসে। তাই প্রকৃত খুনি কে, সেই নিয়ে রহস্য ঘণীভূত হচ্ছে।

08th  September, 2024
বিশ্বভারতীর ছাত্রীর আত্মহত্যা কাণ্ডে কলকাতা থেকে ধৃত দুই

বিশ্বভারতীর শিল্প সদনের ছাত্রী অনামিকা সিংয়ের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে চাঞ্চল্যকর মোড়। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে কলকাতা থেকে দুই সাইবার অপরাধীকে গ্রেপ্তার করল শান্তিনিকেতন থানার পুলিস।
বিশদ

ময়ূরেশ্বরে ডাইনি সন্দেহে দুই মহিলাকে পিটিয়ে খুনে পুলিসের জালে আরও ৭

ময়ূরেশ্বরের হরিসড়া গ্রামে ডাইনি সন্দেহে দুই আদিবাসী মহিলাকে পিটিয়ে খুনের ঘটনায় রবিবার সকালে আরও সাতজনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের মধ্যে একজন নাবালক হওয়ায় তাকে সিউড়ির জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠানো হয়েছে।
  বিশদ

রামপুরহাটে প্রথম থামল বন্দে ভারত এক্সপ্রেস, বৃষ্টি উপেক্ষা করেই স্টেশনে ভিড়, সেলফি তোলার হিড়িক স্থানীয়দের

রামপুরহাটে প্রথমবারের জন্য থামল বন্দেভারত এক্সপ্রেস। সেমি হাইস্পিড এক্সপ্রেস ট্রেনটিকে দেখতে ও স্পর্শ করতে সোমবার বৃষ্টি উপেক্ষা করে মানুষের আকাশছোঁয়া উৎসাহ দেখা যায়। 
বিশদ

রান্না থেকে খাওয়া ভরসা খাটই, দুই মেয়েকে নিয়ে অসহায় অবস্থায় মহিলা

মেঝেতে হাঁটু সমান জল। রান্না, খাওয়া থেকে ঘুমানো সবেতেই ভরসা খাট! দুই মেয়েকে নিয়ে বিষ্ণুপুরের মড়ারে এভাবেই দিন গুজরান করছেন মা আজমীরা মণ্ডল। ঘরের চারদিকে কেবল জলই জল। মেঝে দেখা যায় না। চরম অসহায় অবস্থায় রয়েছে পরিবারটি।
বিশদ

‘জ্ঞান চক্র’ থিমে দর্শনার্থীদের মন জয় করতে চায় মাজদিয়া শক্তি সমিতি

নবদ্বীপের গ্রামীণ পুজোগুলির মধ্যে অন্যতম মাজদিয়া স্কুল মাঠ শক্তি সমিতির পুজো। প্রতিবছরই নিত্যনতুন পরিকল্পনা নিয়ে দর্শনার্থীদের মন জয় করতে মরিয়া মাজদিয়া শক্তি সমিতির সদস্যরা। এই পুজো ৪২ বছরের প্রাচীন।
বিশদ

আইওসি কনট্রাক্টর্স অ্যাসোসিয়েশনের বিশ্বকর্মা পুজোমণ্ডপ এবার রাজস্থানের মন্দিরের আদলে

বন্দর শহরে এবছর সবচেয়ে বড় বাজেটের বিশ্বকর্মা পুজোর আয়োজন করেছে হলদিয়া রিফাইনারি কনট্রাক্টর্স, সাপ্লায়ার্স, সুপারভাইজার্স, স্টাফ অ্যান্ড ওয়ার্কমেন অ্যাসোসিয়েশন। আইওসি রিফাইনারির মূল গেটের উল্টোদিকে কয়েক হাজার শ্রমিকের সহযোগিতায় প্রতিবছর এই পুজোর আয়োজন করা হয়।
বিশদ

মহিলাকে কুপ্রস্তাবের অভিযোগে নবদ্বীপে পুলিসকর্মী গ্রেপ্তার

মহিলাকে উত্ত্যক্ত করা ও কুপ্রস্তাবের অভিযোগে এক পুলিসকর্মীকে গ্রেপ্তার করা হল। রবিবার সকালে নবদ্বীপ পুরসভার ৪নম্বর ওয়ার্ডের গঙ্গানগর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম মলয় দাস।
বিশদ

পচা মাছ, জঞ্জালের দুর্গন্ধে টেকা দায়, উদাসীন পঞ্চায়েত ও বাজার কমিটি

নবদ্বীপের চরমাজদিয়ার মাছ বাজারের আবর্জনায় প্রাণ ওষ্ঠাগত বাজার সংলগ্ন এলাকায় বসবাসকারী ২০টি পরিবারের। ওই বাজারের যাবতীয় নোংরা আবর্জনা এবং প্লাস্টিক ফেলা হয় একটি জায়গায়। বাসিন্দাদের অভিযোগ, আবর্জনার গন্ধে বাড়িতে থাকা যাচ্ছে না।
বিশদ

পোস্তর আঠা বিক্রির অভিযোগে পলাশীপাড়ায় গ্রেপ্তার ২

ঝাড়খণ্ড থেকে পোস্তর আঠা এনে পলাশীপাড়া থানার বিভিন্ন গ্রামে বিক্রির অভিযোগে দু’জনকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের নাম রাজ্জাক শেখ, সফিকুল শেখ। তাদের বাড়ি পলাশীপাড়া থানার কুলগাছি এলাকায়।
বিশদ

বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বাউ কুলের চাষ, মাথায় হাত কৃষ্ণগঞ্জের কৃষকদের

নিম্নচাপের টানা বৃষ্টিতে কৃষ্ণগঞ্জের অর্থকরী ফল ভারত সুন্দরী, বাউ কুলের ফুল ঝরে যাওয়ায় চাষিদের মাথায় হাত। কৃষ্ণগঞ্জ ব্লকে ১০০ হেক্টর জমিতে প্রায় কয়েক হাজার চাষি কুল চাষ করে। টানা নিম্নচাপের বৃষ্টিতে কুলের ফুল ঝরেছে। গাছ হেলে গিয়েছে। ফলে কৃষ্ণগঞ্জের চাষিরা ক্ষতিগ্রস্ত।
বিশদ

পুজোর আগেই দীঘাতে শুরু হতে পারে প্রমোদতরীর যাত্রা

সবকিছু ঠিকঠাক থাকলে পুজোর আগেই দীঘার বহু প্রতীক্ষিত প্রমোদতরীর যাত্রা শুরু হতে পারে। ‘এমভি নিবেদিতা’ নামে ওই প্রমোদতরীটি চালুর জন্য প্রয়োজনীয় সমস্ত পরিকাঠামোই প্রস্তুত। দীঘা লাগোয়া পূর্ব মুকুন্দপুরের নায়েকালী মন্দির সংলগ্ন চম্পা খালে সেটিকে নোঙর করে রাখা হয়েছে।
বিশদ

বড়ন্তিতে সরকারি গেস্ট হাউসটির দৈন্যদশা, মুখ ফিরিয়েছেন পর্যটকরা

সাঁতুড়ি ব্লকে বড়ন্তিতে পর্যটন শিল্পের উন্নয়নে পর্যটকদের জন্য রাজ্য সরকারের তরফ থেকে ইকো- ট্যুরিজিম (গেস্ট হাউস) তৈরি করা হয়েছে। তবে দীর্ঘ প্রায় আট বছর পেরিয়ে গেলেও ইকো-ট্যুরিজিম এলাকায় সরকারের তরফ থেকে উন্নয়নের তেমন কিছু কাজ করা হয়নি।
বিশদ

ঢাকের বোলে অষ্টমীর মেজাজ বেঁন্দুয়া গ্রামে

গ্রামে ঢুকতেই ভেসে আসছে ঢাকের আওয়াজ। রায়নার বেঁন্দুয়া গ্রামে যেন অষ্টমীর মেজাজ। হাতে আর মাত্র কয়েকটা দিন সময়। পুজোমণ্ডপে ভালো বোল তুলতে না পারলে প্রশংসা পাওয়া যাবে না। তাই রায়নার ‘ঢাকি গ্রামে’ শুরু হয়েছে মহড়া।
বিশদ

চোরাই সামগ্রী হাতবদলের ‘স্বর্গরাজ্য’ হয়ে উঠছে নন্দকুমারের শ্রীধরপুর মোড়

নন্দকুমার থানার শ্রীধরপুর মোড় যেন চোরাই সামগ্রী হাতবদলের স্বর্গরাজ্য। সোনা, রুপো থেকে বাইক, চারচাকা, দামি ধাতু, এমনকী কেরোসিনও রাজ্যের যেকোনও প্রান্তে চুরির পর হাতবদলের জন্য পৌঁছে যাচ্ছে ৪১ নম্বর জাতীয় সড়কের শ্রীধরপুর মোড়ে।
বিশদ

Pages: 12345

একনজরে
আরজি কর কাণ্ডে রাজনৈতিক ফায়দা তুলতে ইতিমধ্যেই রাস্তায় নেমেছে বাম, অতিবাম, কংগ্রেস, বিজেপি সহ তামাম বিরোধী দল। ...

শেষবার তিনি মাঠে নেমেছিলেন কোপা আমেরিকা ফাইনালে। খেতাবি লড়াইয়ে গোড়ালিতে চোট পেয়ে চোখের জলে মাঠ ছেড়েছিলেন লায়োনেল মেসি। তারপর কেটে গিয়েছে দু’মাস। চোট সারিয়ে মাঠে ...

ডোনাল্ড ট্রাম্পের প্রচারস্থলের কাছেই চলল গুলি। রবিবার ফ্লোরিডা গল্ফ ক্লাবের বাইরে দুই ব্যক্তির মধ্যে গুলির লড়াই বাধে। জানা যাচ্ছে, ওই ঘটনার কিছুক্ষণ আগেই ট্রাম্প ক্লাব ...

পুজোর বাকি আর মাত্র কয়েকটা দিন। যুদ্ধকালীন পরিস্থিতিতে চলছে প্যান্ডেল তৈরির কাজ। নাওয়া-খাওয়া ভুলে সকাল থেকেই পুজো উদ্যোক্তারা পড়ে আছেন পুজো প্রাঙ্গণে। কেউ ব্যস্ত প্যান্ডেল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আয় বৃদ্ধি ও গৃহসুখ বৃদ্ধি। কর্মস্থলে সাফল্য ও প্রশংসা লাভের সম্ভাবনা। শরীর-স্বাস্থ্য বুঝে চলুন। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব ওজোন স্তর রক্ষা দিবস
১৭৩৬ - পোলিশ ডাচ পদার্থবিদ তথা প্রকৌশলী ও থার্মোমিটার উদ্ভাবক ড্যানিয়েল গ্যাব্রিয়েল ফারেনহাইটের মৃত্যু
১৮১২ - মস্কো শহরে এক অগ্নিকাণ্ডে এক দিনে প্রায় তিন-চতুর্থাংশ শহর পুড়ে গিয়েছিল
১৯০৮- জেনারেল মোটরস কর্পোরেশনের প্রতিষ্ঠা
১৯১৬- ধ্রুপদী সংগীতশিল্পী এম এস শুভলক্ষ্মীর জন্ম
১৯৩১- হিজলি ক্যাম্পে বন্দিদের উপর গুলিতে হত দুই বিপ্লবী সন্তোষকুমার মিত্র এবং তারকেশ্বর সেনগুপ্ত
১৯৩২- নোবেলজয়ী স্কটিশ চিকিৎসক রোনাল্ড রসের মৃত্যু
১৯৪৫- রাজনীতিবিদ পি চিদাম্বরমের জন্ম
১৯৫৩- যুক্তরাষ্ট্রের রক্সি থিয়েটারে বিশ্বের প্রথম সিনেমাস্কোপ চলচ্চিত্র ‘দ্য রোব’ প্রদর্শিত
১৯৫৫- আন্তর্জাতিক কপিরাইট কনভেনশন চালু
১৯৮৭- বিশ্বের ২৭টি দেশ ভূ-পৃষ্ঠের বায়ু মন্ডলকে রক্ষা করার জন্য ক্লোরোফ্লোরো কার্বন গ্যাস ব্যবহারে বিধিনিষেধ প্রয়োগে চুক্তিবদ্ধ হয়



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮৩.১০ টাকা ৮৪.৮৪ টাকা
পাউন্ড ১০৮.৬৪ টাকা ১১২.১৯ টাকা
ইউরো ৯১.৫৩ টাকা ৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  September, 2024
পাকা সোনা (১০ গ্রাম) ৭৩,২০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৩,৫৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৯,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৬,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৬,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
14th  September, 2024

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র, ১৪৩১, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪। ত্রয়োদশী ২৪/২০ দিবা ৩/১১। ধনিষ্ঠা নক্ষত্র ২৭/৪৫ দিবা ৪/৩৩। সূর্যোদয় ৫/২৭/৮, সূর্যাস্ত ৫/৩৫/৫৪। অমৃতযোগ দিবা ৭/৪ মধ্যে পুনঃ ১০/১৮ গতে ১২/৪৪ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ১১/৭ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ২/৩৪ গতে ৪/৫ মধ্যে। কালরাত্রি ১০/৪ গতে ১১/৩২ মধ্যে। 
৩০ ভাদ্র, ১৪৩১, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪। ত্রয়োদশী দিবা ১/১১। ধনিষ্ঠা নক্ষত্র দিবা ৩/৫১। সূর্যোদয় ৫/১৬, সূর্যাস্ত ৫/৩৮। অমৃতযোগ দিবা ৭/৩ মধ্যে ও ১০/১৯ গতে ১১/৪৭ মধ্যে এবং রাত্রি ৬/২৯ গতে ৮/৪৯ মধ্যে ও ১১/১০ গতে ২/১৭ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/১৪ গতে ৪/৫৩ মধ্যে। কালবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে ও ২/৩৫ গতে ৪/৭ মধ্যে। কালরাত্রি ১০/৪ গতে ১১/৩২ মধ্যে। 
১২ রবিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
কলকাতার সিপিকে সরানোর সিদ্ধান্ত নিয়েছি: মমতা বন্দ্যোপাধ্যায়

11:59:00 PM

আগামী কাল, মঙ্গলবার কলকাতা পুলিসে রদবদল করা হবে: মমতা বন্দ্যোপাধ্যায়

11:58:00 PM

স্বাস্থ্য অধিকর্তা ও স্বাস্থ্য শিক্ষা অধিকর্তাকে সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে: মমতা বন্দ্যোপাধ্যায়

11:57:00 PM

অভয়ার উদ্দেশ্যে সমবেদনা জানিয়ে বৈঠক শুরু করি: মমতা বন্দ্যোপাধ্যায়

11:55:00 PM

আমরা উভয়পক্ষই খুশি, বিস্তারিত আলোচনা হয়েছে: মমতা বন্দ্যোপাধ্যায়

11:55:00 PM

কিছু বিষয়ে সহমত কিন্তু কয়েকটি বিষয়ে মতানৈক্য হয়েছে, জানালেন জুনিয়র ডাক্তাররা

11:53:00 PM