সিনেমা

আদরের ছোট বোন: বৃহস্পতিবার দাদা ইউভানের জন্মদিনে প্রথম প্রকাশ্যে এল ইয়ালিনি। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কন্যা ইয়ালিনির ছবি প্রথম শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

ওয়েবের নতুন জুটি

‘দেখেছি তোমাকে শ্রাবণে’। নামের মধ্যেই রয়েছে বৃষ্টির অনুষঙ্গ। কলকাতায় যখন বর্ষা হাজির, সেই সময়টাকেই আসন্ন সিরিজের লুক প্রকাশের জন্য বেছে নিয়েছে আড্ডা টাইমস। আগামী সেপ্টেম্বরে এই প্ল্যাটফর্মেই দেখা যাবে অরিজিৎ তোতন চক্রবর্তী পরিচালিত এই সিরিজ। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সৌম্য মুখোপাধ্যায় এবং নেহা আমনদীপ।
চিত্রনাট্য অনুযায়ী রুদ্র (সৌম্য) ক্ষমতাশালী প্রোমোটার বিশ্বনাথবাবুর ছেলে। সৌম্যর বাবার ভূমিকায় অভিনয় করছেন ভরত কল। রুদ্র প্রেমে পড়ে ইরার (নেহা)। বিধবা মেয়েটি কিন্তু রুদ্রকে পাত্তা দেয় না। বিশ্বনাথের কোম্পানি ইরাদের বাড়িটি ভেঙে বড় ফ্ল্যাট তৈরি করতে চায়। কিন্তু ইরার শ্বশুরমশাই তা হতে দিতে নারাজ। অন্যদিকে ভালোবাসার জন্য পরিবারের সকলের বিরুদ্ধেও চলে যেতে পারে রুদ্র।
নতুন সিরিজ প্রসঙ্গে সৌম্য বলেন, ‘আমি পর্দায় ভালোবাসার গল্প দেখে বড় হয়েছি। কিন্তু এখন আমাদের ইন্ডাস্ট্রিতে সেটা বিরল। এই প্রোজেক্টে আমাকে সুযোগ দেওয়ার জন্য নিসপাল সিং এবং অরিজিতের কাছে আমি কৃতজ্ঞ। আমার চরিত্র রুদ্র আনপ্রেডিক্টেবল। কিন্তু ও দারুণ প্রেমিক।’ পরিচালকের কথায়, ‘কলকাতার ব্যাকড্রপে এটা প্রেমের গল্প। সৌম্য এবং নেহার কেমিস্ট্রি অনস্ক্রিন খুব ভালো তৈরি হয়েছে।’ পাশাপাশি এই সিরিজের মাধ্যমেই ওয়েবে ডেবিউ করলেন নেহা। তিনি বলেন, ‘এই চরিত্রটা জীবনকে, ভালোবাসাকে আরও একটা সুযোগ দিতে চায়। মেয়েটি সাহসী। সেটা ওর জার্নি দেখলেই বোঝা যাবে।’ 
তুলিকা বসু, ময়না মুখোপাধ্যায়, আদিত্য বক্সি, বুদ্ধদেব ভট্টাচার্যর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই সিরিজ। যার মিউজিক করেছেন স্যাভি। গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, দেবায়ন। সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘দেখেছি তোমাকে শ্রাবণে’। 
1Month ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বহু প্রচেষ্টার পর আটকে থাকা কাজের জটিলতা মুক্তি। কৃষিজ পণ্যের ব্যবসায় বিশেষ উন্নতি। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৫ টাকা৮৪.৮৯ টাকা
পাউন্ড১০৭.৭৯ টাকা১১১.৩৩ টাকা
ইউরো৯০.৯৫ টাকা৯৪.১৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা