উত্তরবঙ্গ

হলদিবাড়িতে বিয়ের দু’বছরের মধ্যে বধূর ঝুলন্ত দেহ উদ্ধার

সংবাদদাতা, হলদিবাড়ি: বিয়ের দু’বছরের মধ্যেই শ্বশুরবাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বধূর দেহ উদ্ধার হয়েছে। মৃতার বাপের বাড়ির অভিযোগ, তাদের মেয়েকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটে হলদিবাড়ি ব্লকের উত্তর বড় হলদিবাড়ি গ্রাম পঞ্চায়েতের পয়ামারি মিলন সংঘ সংলগ্ন এলাকায়। পুলিস এই ঘটনায় মৃতার স্বামী ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদ করেছে। 
পুলিস ও স্থানীয় সূত্রে খবর, দু’বছর আগে জলপাইগুড়ি জেলার সাপ্টিবাড়ির বাসিন্দা নমিতা সরকারের সঙ্গে বিয়ে হয় পয়ামারির বাপি সরকারের।  দম্পতির ন’মাসের একটি কন্যা রয়েছে। রবিবার মৃত গৃহবধূর বাবা কমল সরকারের অভিযোগ, বিয়ের সময় পাত্রপক্ষের দাবি মতো  নগদ পঞ্চাশ হাজার টাকা, বিয়ের সমস্ত আসবাব প্রদান করি। কিন্তু বিয়ের ছ’মাস যেতে না যেতেই তারা একটি মোটর সাইকেলের দাবি করে। তা দিতে না পারার পর থেকে আমার মেয়ের উপর শারীরিক ও মানসিক অত্যাচার শুরু হয়। শ্বশুরবাড়ির লোক মেয়েকে ঠিকমতো খেতে দিত না। শনিবার রাতে ফোন মারফত জানতে পারি আমার মেয়ের মৃত্যু হয়েছে। তড়িঘড়ি আমরা রাতেই গাড়ি ভাড়া করে হলদিবাড়ি গ্ৰামীণ হাসপাতালে চলে আসি। আমরা মেয়ের শ্বশুরবাড়ির লোকের নামে হলদিবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
রবিবার দুপুর নাগাদ ওই গৃহবধূর মৃতদেহ ময়নাতদন্তের জন্য কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবিষয়ে হলদিবাড়ি থানার আইসি কাশ্যপ রাই জানান, লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চলছে।
2d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা