উত্তরবঙ্গ

বিধবাকে মারধর করে তাড়ানোর অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

সংবাদদাতা, চাঁচল: বিধবাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। বুধবার বাড়ি দখল করে তালা ঝুলিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। তিন নাবালিকা সন্তানকে নিয়ে দিশেহারা হয়ে বুধবার চাঁচল থানার দ্বারস্থ হন ওই মহিলা। 
চাঁচল থানার পরানি নগরের বাসিন্দা রাজু আলির ছয় বছর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। তিন কন্যাকে নিয়ে চেয়েচিন্তে সংসার চালান ফরিদা বিবি। বড় মেয়ে এলাকার একটি হাইস্কুলে অষ্টম শ্রেণিতে পাঠরত। ছোট দুই মেয়ে প্রাথমিক শিক্ষার্থী।
ফরিদার দাবি, স্বামী বেঁচে থাকার সময় বাবার টাকায় তিন শতক ভিটে জমি কিনেছিলাম। স্বামীর নামে সেই জায়গা রয়েছে। বাবা ফের টাকা দিলে সেখানে পাকা বাড়ি নির্মাণ করা হয়। স্বামীর মৃত্যুর পর কোনওরকমে সংসার চালাচ্ছিলাম। ফরিদার অভিযোগ, তাঁর পুত্রসন্তান না থাকায় গায়ের জোরে সেই বাড়ির দখল নিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। তিনদিন আগে তাঁদের তাড়িয়ে দেওয়া হলে প্রতিবেশীদের বাড়িতে রয়েছেন চারজন। বুধবার সকালে নাবালিকা মেয়েদের নিয়ে ফরিদা নিজের বাড়িতে উঠতে গেলে মারধর করা হয়। এমনকী ফরিদার বৃদ্ধ মায়ের হাতেও আঘাত করার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে। ফরিদার কানের সোনার গয়না ছিঁড়ে নেওয়া হলে রক্তাক্ত অবস্থায় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা করান তিনি। তারপর শ্বশুর, শাশুড়ি, ননদ ও দেওর সহ আটজনের বিরুদ্ধে অভিযোগ করেছেন থানায়। ফরিদা বলেন, স্বামীর নামে ভিটে ও বাড়ি রয়েছে। আমার ছেলে না থাকায় তিন নাবালিকা কন্যা সহ আমাকে শ্বশুর, শাশুড়ি বাড়ি থেকে তাড়িয়ে ঘরের দরজায় তালা ঝুলিয়ে দিয়েছে। এখন আমি মেয়েদের নিয়ে কোথায় যাব? শ্বশুরবাড়ির সদস্যদের দাবি, অভিযোগ ভিত্তিহীন। চাঁচল থানার এক আধিকারিক বলেন, অভিযোগ খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। 
15d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৩ টাকা৮৪.৫৭ টাকা
পাউন্ড১০৯.৩৫ টাকা১১২.৯২ টাকা
ইউরো৯১.৯২ টাকা৯৫.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা