এই মুহূর্তে

টি২০ বিশ্বকাপ: ৩ উইকেটে জিতল পাকিস্তান, বিপক্ষ আয়ারল্যান্ড

2024-06-16 23:52:13

জলদাপাড়া জাতীয় উদ্যানের কোদালবস্তি রেঞ্জের সিসি লাইনে হাতির হামলায় মৃত্যু হল এক ব্যক্তির

2024-07-22 21:31:00

আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিক

মুম্বইয়ের বন্দর এলাকায় রক্ষণাবেক্ষণের কাজে রাখা ভারতীয় নৌসেনার যুদ্ধজাহাজ আইএনএস ব্রহ্মপুত্রে আগুন। যার জেরে ওই যুদ্ধজাহাজের একটি অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ওই যুদ্ধজাহাজে থাকা এক নাবিকও নিখোঁজ।

2024-07-22 21:09:00

দুবাইয়ে পাক গায়ক রাহাত ফতেহ আলি খানের গ্রেপ্তারির গুজব, বিবৃতি জারি শিল্পীর

দুবাইয়ে পাক গায়ক রাহাত ফতেহ আলি খানের গ্রেপ্তারির গুজব, বিবৃতি জারি শিল্পীর

দুবাইয়ে গানের রেকর্ডিং করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন পাকিস্তানি গায়ক রাহাত ফতে আলি খান! আজ, সোমবার সন্ধ্যায় এমনই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। জানা যায়, দুবাই বিমানবন্দরে নাকি গ্রেপ্তার করা হয়েছে পাক গায়ককে। তাঁর প্রাক্তন ম্যানেজার সলমন আহমেদের অভিযোগের ভিত্তিতেই নাকি তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। নিমেষের মধ্যেই এই খবর সোশ্যাল মিডিয়ায় ছ঩ড়িয়ে পড়ে। গায়কের বিরুদ্ধে দুবাইয়ে মানহানির অভিযোগও দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া যায়। এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই শিল্পী একটি বিবৃতি প্রকাশ করেন। জানান, সব কিছুই ঠিক রয়েছে। আমাদের গানের রেকর্ডিং খুব ভাল হয়েছে। অনুরাগীদের কাছে আমার অনুরোধ, জঘন্য গুজবে কান দেবেন না। কোনও সমস্যা হয়নি। যা রটেছে তা একেবারেই ঠিক নয়। খুব শীঘ্রই দেশে আপনাদের কাছে ফিরছি।

2024-07-22 20:08:29

সেলফি তুলতে গিয়ে সমুদ্রে তলিয়ে গেল কিশোরী

প্রবল ঢেউয়ের তোড়ে আচমকাই সমুদ্রে তলিয়ে গেল এক কিশোরী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেইসময় সমুদ্রসৈকতে পাথরের উপর দাঁড়িয়ে সে সেলফি তুলছিল। আজ, সোমবার দুপুরে ঘটনাটি ঘটে শঙ্করপুর পর্যটন কেন্দ্র সংলগ্ন জামড়া-শ্যামপুর সমুদ্রসৈকতে। পুলিস সূত্রে খবর, মৃতার নাম প্রিয়ন্তী পাটোয়ারি(১৭)। ওই কিশোরীর বাড়ি বাংলাদেশের চট্টগ্রামে। কলকাতায় বেড়াতে এসেছিল। থাকছিল বাগুইআটির কেষ্টপুর এলাকায়।

2024-07-22 18:27:59

হরিয়ানায় জমি বিবাদে খুন একই পরিবারের ৫ জন

জমিসংক্রান্ত বিবাদের জেরে খুন একই পরিবারের ৫ সদস্য। রবিবার ঘটনাটি ঘটে হরিয়ানার নারায়ণগড় থানার রাতউর গ্রামে। অভিযোগের তির পরিবারের সদস্য ভূষণ কুমারের বিরুদ্ধে। তিনি একজন অবসরপ্রাপ্ত সেনা জওয়ান বলে জানা গিয়েছে। ধারালো অস্ত্র দিয়ে নিজের পরিবারের পাঁচ সদস্যকে খুনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নিহতদের মধ্যে রয়েছে অভিযুক্তকের মা সরোপী দেবী (৬৫), ভাই হরিশ কুমার (৩৫), ভাইয়ের স্ত্রী সোনিয়া (৩২) এবং তাঁদের দুই সন্তান ইয়াশিকা (৭) ও ছ’মাসের মায়াঙ্ক। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে খুন করা হয়। খুনের পর দেহগুলি পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয়। স্থানীয় বাসিন্দাদারা পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছন আম্বালার এসপি সুরেন্দ্র কুমার। অর্ধদ্বগ্ধ দেহগুলি উদ্ধার করে স্থানীয় আম্বালা ক্যান্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

2024-07-22 15:49:26

মহিষাদল রাজ কলেজের পরীক্ষাকেন্দ্রে নিরাপত্তা দাবি পরীক্ষার্থীদের

মহিষাদল রাজ কলেজের পরীক্ষাকেন্দ্রে নিরাপত্তা দাবি পরীক্ষার্থীদের

মহিষাদল রাজ কলেজের পরীক্ষা কেন্দ্রে নিরাপত্তার দাবি তুলে বিক্ষোভ পরীক্ষার্থীদের। সোমবার থেকে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের অধীনে হলদিয়া ল'কলেজের বিভিন্ন সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। তাদের সিট পড়েছে মহিষাদল রাজ কলেজে। পরীক্ষার্থীদের অভিযোগ, অধ্যাপকদের বদলে ছাত্র সংসদের সদস্যরা পরীক্ষায় টহল দিচ্ছে। পরীক্ষাকেন্দ্রে ঢোকার আগে পরীক্ষার্থীদের তল্লাশির নামে অশালীন আচরণের অভিযোগ উঠেছে। এনিয়ে ছাত্রীরা প্রতিবাদ করতেই মারধরের হুমকি দেয় অভিযুক্তরা। ফলে ২টি বিষয়ের দ্বিতীয় পর্বের পরীক্ষা বন্ধ হয়ে গিয়েছে। দুটি পর্ব মিলিয়ে প্রায় ৭০০ জন পরীক্ষার্থী রয়েছেন। মহিষাদল রাজ কলেজের প্রিন্সিপাল বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানিয়েছেন। তাঁর দাবি, এধরনের কোনও ঘটনা ঘটেছে কি না, তা নজরে আসেনি। আমরা পরীক্ষার্থীদের পরীক্ষা দেওয়ার জন্য আবেদন করছি।

2024-07-22 15:22:08
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক সম্পত্তি সংক্রান্ত আইনি কর্মে ব্যস্ততা। ব্যবসা সম্প্রসারণে অতিরিক্ত অর্থ বিনিয়োগের পরিকল্পনা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৮৫ টাকা৮৪.৫৯ টাকা
পাউন্ড১০৬.৪৩ টাকা১০৯.৯৫ টাকা
ইউরো৮৯.৬৩ টাকা৯২.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা