এই মুহূর্তে

বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের

বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের

বিধানসভা উপনির্বাচনে রাজ্যের ৪ কেন্দ্রে প্রার্থী ঘোষণা করল তৃণমূল। মানিকতলায় সাধন পাণ্ডের স্ত্রী সুপ্তি পাণ্ডেকে প্রার্থী করেছে শাসক দল। এবারও রায়গঞ্জে কৃষ্ণ কল্যাণী, রানাঘাট দক্ষিণে মুকুটমণি অধিকারীকে প্রার্থী করা হয়েছে। বাগদায় এবার নতুন মুখ হিসেবে প্রার্থী করা হয়েছে মমতাবালা ঠাকুরের মেয়ে মধুপর্ণা ঠাকুরকে। আগেই বিশ্বজিৎ দাস ভোটে লড়বেন না বলে জানিয়েছিলেন দলকে। তাই সেই কেন্দ্রে প্রার্থী করা হল মধুপর্ণাকে। উল্লেখ্য, লোকসভা ভোটের নিরিখে শুধুমাত্র মানিকতলায় এগিয়ে রয়েছে শাসক দল। প্রার্থীতালিকা ঘোষণার পর মমতাবালা ঠাকুর বলেন, মতুয়াদের মধ্যে থেকে প্রার্থী করার জন্য সমগ্র মতুয়া সমাজ থেকে ধন্যবাদ জানাই মমতা বন্দ্যোপাধ্যায়কে। আমরা সকলে মিলে চেষ্টা করব এই আসনটি তৃণমূল সুপ্রিমোর হাতে তুলে দিতে। কাল থেকে প্রচার শুরু। আমার মেয়ে ধর্নায় বসেছিল, কিছু পাওয়ার জন্য নয়। এটা অধিকারের লড়াই। কখনও তৃণমূল থেকে প্রার্থী চাওয়ার জন্য ধর্নায় বসিনি। ঠাকুরবাড়ির মানুষের রক্তে রয়েছে সাধারণ মানুষের সেবা করা। আমার মেয়ে সেই কাজে সচেষ্ট থাকবে।

2024-06-14 10:15:00

ভাগীরথী থেকে বালকের বস্তাবন্দি দেহ উদ্ধার

মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে ভাগীরথী নদী থেকে বালকের বস্তাবন্দি দেহ উদ্ধার হল। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মঙ্গলবার রঘুনাথগঞ্জ থানার সম্মতিননগর এলাকায় নদীতে একটি বস্তা ভাসতে দেখেন এলাকাবাসী। এরপর স্থানীয়রাই পুলিসকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বস্তা খুলে বালকের মৃতদেহ উদ্ধার করে পুলিস। দেহটি ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালর মর্গে পাঠানো হয়েছে। মৃত বালকের পরিচয় জানার চেষ্টা করছে পুলিস।

2024-06-18 13:00:38

নিট দুর্নীতি: যন্তর মন্তরে বিক্ষোভ আপের

নিট দুর্নীতির বিরোধিতায় দিল্লির যন্তর মন্তরে বিক্ষোভ প্রদর্শন আম আদমি পার্টির।  

2024-06-18 12:47:00

মনোনয়ন জমা দিচ্ছেন তৃণমূল প্রার্থী সুপ্তি পাণ্ডে

মানিকতলা বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন সুপ্তি পাণ্ডে। প্রয়াত মন্ত্রী সাধন পাণ্ডের স্ত্রীকে এবার প্রার্থী করেছে ঘাসফুল শিবির। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দিলেন তিনি।

2024-06-18 12:43:29

ময়নাগুড়িতে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

ময়নাগুড়ির এক জুট মিলের কোয়ার্টার থেকে শিলিগুড়ির এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। সোমবার রাতে ঘটনাটি ঘটে ময়নাগুড়ি ব্লকের হুসলুরডাঙ্গা এলাকায়। ফলে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়। মঙ্গলবার ময়নাগুড়ি থানার পুলিস দেহ উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। জানা গিয়েছে, শিলিগুড়ির বাসিন্দা মানিক মাহাতো (৩২) গত ৯ মাস ধরে ময়নাগুড়ির এই জুট মিলে কাজ করতেন। সোমবার রাতে জুট মিলের কর্মীরা তাঁকে কোয়ার্টারে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপর দেহটি উদ্ধার করে নিয়ে আসা হয় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে মৃত বলে ঘোষণা করে। জুট মিলের ম্যানেজার শংকর প্রজাপতি বলেন, কী কারণে তিনি এমন করলেন বুঝতে পারছি না।

2024-06-18 12:34:29

উপনির্বাচনের প্রচার শুরু কৃষ্ণ কল্যাণীর

উপনির্বাচনের প্রচার শুরু কৃষ্ণ কল্যাণীর

বিধানসভা উপনির্বাচনের প্রচার শুরু করলেন কৃষ্ণ কল্যাণী। রায়গঞ্জ পুরসভার প্রশাসক সন্দীপ বিশ্বাসের ওয়ার্ড থেকেই প্রচার শুরু করেন রায়গঞ্জের তৃণমূল প্রার্থী। তার আগে স্থানীয় মন্দিরে পুজো দেন তিনি।

2024-06-18 12:17:55

হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস বাতিল

উত্তরবঙ্গ রেল দুর্ঘটনার জের। মঙ্গলবার বাতিল করা হল হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস। দুপুর ২টো ২৫ নাগাদ হাওড়া স্টেশন থেকে ছাড়ার কথা ছিল ট্রেনটির।

2024-06-18 12:15:34
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চশিক্ষার জন্য নামী প্রতিষ্ঠানে ভর্তির প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায় উন্নতির নতুন পথের দিশা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭৩ টাকা৮৪.৪৭ টাকা
পাউন্ড১০৪.২১ টাকা১০৭.৬৮ টাকা
ইউরো৮৮.০৭ টাকা৯১.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
16th     June,   2024
দিন পঞ্জিকা