Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

হুগলি নদীর তীরে মা-মেয়েকে
জ্যান্ত পুড়িয়ে মারা হয়েছিল 

বিএনএ, তমলুক: হলদিয়ার ঝিকুরখালিতে নির্জন হুগলি নদীর তীরে জ্যান্ত অবস্থায় মা ও মেয়েকে পুড়িয়েই খুন করা হয়েছিল। মৃতরা নিউ বারাকপুরের বাসিন্দা রমা দে(৪০) ও রিয়া দে(১৯)। ঘটনার ছ’দিনের মাথায় স্পেশাল ইনভেস্টিগেশন টিম রহস্যজনক ওই খুনের ঘটনার কিনারা করেছে। শনিবার দুপুরে ওই খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হলদিয়া থানার দুর্গাচক কলোনি থেকে শেখ সাদ্দাম হোসেন এবং ঝিকুরখালি থেকে মঞ্জুর আলম মল্লিককে গ্রেপ্তার করা হয়। রবিবার তাদের হলদিয়া এসিজেএম কোর্টে তোলা হলে বিচারক ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।
সন্ধ্যায় পুলিস সুপার ইন্দিরা মুখোপাধ্যায় এনিয়ে সাংবাদিক বৈঠক করেন। এদিন সাংবাদিক বৈঠকে পুলিস সুপারের পাশাপাশি অতিরিক্ত পুলিস সুপার(হলদিয়া) পারিজাত বিশ্বাস এবং হলদিয়ার এসডিপিও তন্ময় মুখোপাধ্যায় ছিলেন। তাঁদের মাথায় রেখেই ১৩জনের স্পেশাল টিম গঠন করেছিলেন এসপি। আপাতত জোড়া খুনের ঘটনায় রহস্য উদ্ঘাটন হলেও বাকি অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার করাই পুলিসের প্রধান কাজ। তাছাড়া খুনের মোটিভ এবং ঘটনার বিস্তারিত তথ্য সংগ্রহ করাই পুলিসের মূল লক্ষ্য।
হাড়হিম করা খুনের ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে পুলিস সুপার বলেন, এধরনের ঘটনা নিয়ে সাংবাদিক বৈঠক যেন আর করতে না হয়। তিনি বলেন, জ্যান্ত অবস্থায় মা ও মেয়েকে খুন করা হয়েছিল। ১৮ফেব্রুয়ারি হলদিয়ার দুর্গাচক থানার ঝিকুরখালি এলাকায় হুগলি নদীর চরে দু’টি জ্বলন্ত দেহ পড়ে থাকার খবর পায় পুলিস। দেহ দু’টি ময়না তদন্ত করা হয়। প্রাথমিকভাবে চিকিৎসক জানান, দেহ দু’টি মহিলার। এরপর আমরা ১৩জনের একটি স্পেশাল ইনভেস্টিগেশন টিম গঠন করি। সেই টিমই তদন্ত চালায়। পাশাপাশি ফেসবুকেও এনিয়ে নজরদারি চলছিল। শনিবার মৃত দুই মহিলার পরিচয় সম্পর্কে আমরা জানতে পারি। মৃতরা সম্পর্কে মা ও মেয়ে। বাড়ি নিউ বারাকপুরে। আমাদের পুলিস অফিসাররা তাঁদের বাড়িতেও গিয়েছিলেন। ওই পরিবারের এক সদস্য এখানে এসেছেন।
পুলিস সূত্রে জানা গিয়েছে, নিউ বারাকপুরের বছর উনিশের বাসিন্দা রিয়ার সঙ্গে হলদিয়ার দুর্গাচক কলোনির শেখ সাদ্দামের প্রণয়ের সম্পর্ক ছিল। রিয়া হলদিয়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। সাদ্দাম পেশায় একজন ঠিকাদার। পাশাপাশি শাসক দল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি হওয়ায় রিয়ার মা রমাদেবী দিন কয়েক আগে হলদিয়ায় আসেন। সেই সম্পর্ক নিয়ে উভয়পক্ষের মধ্যে টানাপোড়েন চলার মধ্যেই গত ১৮তারিখ ভোরে মা ও মেয়েকে জ্যান্ত অবস্থায় নদীর পাড়ে পোড়ানো হয়েছে। তবে, তার আগে ধর্ষণের ঘটনা ঘটেছে কি না তানিয়ে অবশ্য পুলিস সুপার কিছু মন্তব্য করতে চাননি।
পুলিস সূত্রে জানা গিয়েছে, সাদ্দাম ওই খুনের ঘটনায় মঞ্জুর আলম মল্লিক সহ মোট চারজনের সাহায্য নিয়েছে। মঞ্জুর হলদিয়ার একটি কারখানার অস্থায়ী কর্মী। বাকি অভিযুক্তরা অবশ্য গা-ঢাকা দিয়েছে। তাদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। শনিবার দুপুরে দু’জনকে হলদিয়া থেকে পাকড়াও করা হয়। ঘটনার মূল অভিযুক্ত অবশ্য সাদ্দাম। সম্পর্কের টানাপোড়েনের পাশাপাশি খুনের পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিস।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঝিকরখালি নদীতট এলাকা অনেকটাই নির্জন। সেই সুযোগে মা এবং মেয়েকে সেখানে নিয়ে গিয়ে জ্যান্ত অবস্থাতেই পোড়ানো হয়েছে। ঘটনার তিনদিন পর পুলিসের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় দু’জনের পরিচয় জানার জন্য কিছু বর্ণনা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। বিভিন্ন জেলার পুলিসের কাছেও এই মর্মে বার্তা পাঠানো হয়। তারপর অবশ্য ফেসবুকে নজরদারি চালানো হয়। বিশেষ করে মৃত দু’জনের ফেসবুক বন্ধুরা সোশ্যাল মিডিয়ায় এনিয়ে পোস্ট করতেই তা নজরে আসে জেলা পুলিসের। সেই সূত্রে খোঁজখবর চালাতেই নিউ বারাকপুরের বাসিন্দা ওই মা ও মেয়ের তথ্য পায় পুলিস।
১৮ফেব্রুয়ারি সকাল ৭টা নাগাদ দুর্গাচক থানার পুলিসের কাছে দু’জনের জ্বলন্ত দেহ পড়ে থাকার খবর এসেছিল। তখনও দু’জনের দেহ থেকে ধোঁয়া বের হচ্ছিল। সকালেই ওই খুনের ঘটনা ঘটানো হয়েছিল বলে পুলিস নিশ্চিত। সাদ্দামের সঙ্গে রিয়ার যোগাযোগ কীভাবে হয়েছিল এবং তাদের সম্পর্ক কতদিনের, মনোমালিন্যের কারণ সহ একাধিক প্রশ্ন খুঁজে বের করতে এবার তৎপর হয়েছে পুলিস। ধৃত সাদ্দাম হলদিয়া শিল্পাঞ্চল এলাকার পরিচিত মুখ। ওই ঘটনায় সেই যে মূল পাণ্ডা জানাজানি হওয়ার পর গোটা শিল্পশহরে হইচই পড়ে গিয়েছে। 
24th  February, 2020
বীরভূমে এবার টেট পরীক্ষা দেবেন ৩৪ হাজার
৭০০ জন, পরীক্ষাকেন্দ্রে থাকবে কড়া নিরাপত্তা

 

আসন্ন প্রাথমিক টেট পরীক্ষার জন্য জেলার প্রতিটি পরীক্ষাকেন্দ্রে কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখতে চলেছে জেলা পুলিস। বীরভূমের প্রায় ৩৪ হাজার ৭০০ জন পরীক্ষার্থী এই টেট পরীক্ষায় দিতে চলছেন। আগামী ১১ ডিসেম্বর এই টেট পরীক্ষা অনুষ্ঠিত হতে চলছে জেলার ৮৭টি পরীক্ষা কেন্দ্রে।
বিশদ

জমায়েতে গেরুয়া শিবিরকে পিছনে ফেলল ঘাসফুল
রামনগরে সভায় বিজেপিকে
তীব্র আক্রমণ কুণাল ঘোষের

 

রাষ্ট্রপতি সম্পর্কে মন্ত্রী অখিল গিরির মন্তব্যের প্রতিবাদে সপ্তাহখানেক আগে রামনগরে পদযাত্রা ও সমাবেশ করেছিল বিজেপি। তারই পাল্টা হিসেবে শনিবার বিকেলে বালিসাই থেকেই রামনগর পর্যন্ত পদযাত্রা করল তৃণমূল। পদযাত্রায় দলীয় কর্মী-সমর্থক তথা মানুষের ভিড় এবং উৎসাহ ছিল চোখে পড়ার মতো। জমায়েতে পদ্ম শিবিরকে রীতিমতো পিছনে ফেলে দিয়েছে জোড়াফুল শিবির। ভিড় এতটাই ছিল যে, জাতীয় সড়কে যানজট তৈরি হয়। 
বিশদ

প্রশাসনকে বৈঠকে ডেকেও
গরহাজির উপাচার্য, ক্ষোভ
পূর্বপল্লির মাঠে পৌষমেলা নিয়ে অনিশ্চয়তা

পূর্বপল্লির মাঠে এ বছর পৌষমেলার আয়োজনের আশা কার্যত শেষ। শনিবার শান্তিনিকেতনের সেন্ট্রাল লাইব্রেরিতে মেলার বিষয়ে গুরুত্বপূর্ণ বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে উপস্থিত হয়েছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, জেলাশাসক বিধান রায় সহ পুলিস ও পুর প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।
বিশদ

ব্যবসায়ীদের ফেলা আবর্জনায়
ভরাট হয়ে যাচ্ছে শিলাবতী

 

ঘাটাল শহরের বাজার এলাকার আবর্জনা শিলাবতী নদীতে ফেলা হচ্ছে বলে অভিযোগ। ফলে শহরের মধ্য দিয়ে  বয়ে যাওয়া শিলাবতী নদী দিনকে দিন সংকীর্ণ হয়ে যাচ্ছে। পুরসভার চোখের সামনে এই ঘটনা ঘটলেও তারা কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ।
বিশদ

মতিরুলের গতিবিধি সম্পর্কে ঘাতক বাহিনীকে খবর
করিমপুরের তৃণমূল নেতা খুনে ধৃত ১

করিমপুরের তৃণমূল নেতা মতিরুল ইসলামকে খুনের ঘটনায় একজনকে গ্রেপ্তার করল নওদা থানার পুলিস। শনিবার ভোরে নদীয়া থেকে অভিযুক্তকে পাকড়াও করা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম ইসরাফিল মণ্ডল ওরফে কিতাব।
বিশদ

বিষ্ণুপুরে নকল চাবি তৈরি করে দোকান থেকে
১২০ টি জ্যাকেট চুরি, গ্রেপ্তার দুই প্রাক্তন কর্মী 

 

নকল চাবি বানিয়ে ১২০ টি জ্যাকেট চুরির অভিযোগে দোকানেরই প্রাক্তন দুই কর্মীকে শনিবার বিষ্ণুপুর থেকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতদের নাম ভোলানাথ দত্ত ও নরেন্দ্রনাথ সেবাইত। প্রথম জনের বাড়ি শহরের বড়ো কালীতলায়। দ্বিতীয় জনের বাড়ি গোপালগঞ্জে।
বিশদ

সওয়া দুই কোটি টাকা ব্যয়ে এবার 
সেজে উঠবে মেদিনীপুরের গান্ধীঘাট

কলকাতার প্রিন্সেপ ঘাটের আদলে এবার সেজে উঠবে মেদিনীপুরের গান্ধীঘাটও। প্রায় দু’কোটি ২৫ লক্ষ টাকা খরচ করে গান্ধীঘাট থেকে কংসাবতী নদীর ধার বরাবর পশ্চিমে প্রায় সাড়ে তিনশো মিটারের বেশি অংশের সৌন্দর্যায়ন হবে। অত্যাধুনিক পথবাতি, বসার জায়গা, থেকে শুরু করে রকমারি গাছ দিয়ে সাজিয়ে তোলা হবে এলাকা।
বিশদ

মায়াপুরের হোটেলে নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

এক মাসে আগে মোবাইলে পরিচয় ও বন্ধুত্ব। শুক্রবার দুপুরে মায়াপুর ঘুরতে নিয়ে এসে নাবালিকাকে একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। ওইদিন রাতে নবদ্বীপ থানায় অভিযোগ দায়ের করে নাবালিকা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
বিশদ

নিখোঁজ শিশুর সন্ধানে ড্রোন, স্নিফার 
ডগ এলেও মেলেনি সন্ধান, অবরোধ

নিখোঁজ শিশুকে খুঁজে পেতে আনা হয় ড্রোন। সেই সঙ্গে দু’টি স্নিফার ডগ এনে এলাকায় তন্নতন্ন করে খোঁজাখুঁজি করে পুলিস। কিন্তু চারদিন কেটে গেলেও মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানার নেপুরার পাঁচ বছরের অরণ্য মাঝিকে খুঁজে পেতে ব্যর্থ পুলিস। এনিয়েই বিক্ষোভ ও অবরোধে উত্তাল হয়ে উঠল এলাকা। 
বিশদ

সমবায়ের ফলই পঞ্চায়েত ভোটের আগাম আভাস: সৌমেন মহাপাত্র

সমবায় নির্বাচনে পূর্ব মেদিনীপুরে তৃণমূলের ঝড় উঠেছে। সমবায়ে তৃণমূলের জয় পঞ্চায়েত নির্বাচনে ফলাফলের আগাম আভাস দিচ্ছে। শনিবার মহিষাদলে তৃণমূলের লক্ষ্যা-২ অঞ্চলের বিজয়া সম্মিলনী ও কাঁথি সমাবেশের প্রস্তুতি সভায় একথা বলেন তমলুক সাংগঠনিক জেলার সভাপতি সৌমেন মহাপাত্র।
বিশদ

ফের রাস্তা সংস্কারে নিম্নমানের কাজের
অভিযোগে বিক্ষোভ রাজগ্রাম রোডে

ফের নিম্নমানের কাজের অভিযোগ তুলে রাস্তা সংস্কারের কাজ আটকে বিক্ষোভ দেখাল এলাকার মানুষ। ঘটনাটি ঘটেছে বোলপুর রাজগ্রাম রোডের মুরারইয়ের বেগুন মোড়ে। স্থানীয়দের অভিযোগ, বেনিয়ম ঢাকতে রাতের অন্ধকারে নিম্নমানের কাজ করা হচ্ছে। হাতেই উঠে আসছে পিচ, পাথর। প্রায় ঘণ্টাখানেক ধরে বিক্ষোভ চলে। পরে ঠিকাদার সংস্থার কর্মীরা ভালোভাবে রাস্তা সারাইয়ের আশ্বাস দিলে শান্ত হন মানুষজন।  
বিশদ

সার বিক্রিতে অনিয়ম করলেই লাইসেন্স
বাতিলের বার্তা জেলা কৃষি দপ্তরের

কালোবাজারি বা অনিয়ম করলেই বাতিল হবে লাইসেন্স। সার ব্যবসায়ীদের এমনই কড়া বার্তা দিল জেলা কৃষি দপ্তর। কিছু দিন আগেই অনিয়মের অভিযোগে চাপড়ার শ্রীনগরের সারের দোকান মালিক সামসের সেখকে বিক্রি বন্ধের নির্দেশ দিয়েছিল কৃষি দপ্তর। বৃহস্পতিবার সেই অভিযোগের শুনানি ছিল।
বিশদ

তৃণমূল-বিজেপির সেটিং খেজুরিতে বললেন সূর্যকান্ত

শনিবার বিকেলে খেজুরির হেঁড়িয়ায় সিপিএমের কৃষক সংগঠন সারা ভারত খেতমজুর ইউনিয়নের দু’দিন ব্যাপী পূর্ব মেদিনীপুর জেলা সম্মেলনে বক্তব্য রাখেন পলিটব্যুরোর সদস্য সূর্যকান্ত মিশ্র। হেঁড়িয়া শিবপ্রসাদ ইন্সটিটিউশন হাইস্কুল মাঠে সূর্যবাবু বলেন, তৃণমূল ও বিজেপির সংসার একটাই
বিশদ

প্রায় সমস্ত রাস্তাই পাকা, উন্নয়ন হয়েছে,
মানছেন স্থানীয় বাসিন্দারা

 

ইসলামপুর ব্লকের মাটিকুণ্ডা-১নং গ্রাম পঞ্চায়েত এলাকায় হাতেগোনা দু’একটি রাস্তা বাদে প্রায় সমস্ত রাস্তাই পাকা হয়েছে বলে দাবি তৃণমূল পরিচালিত পঞ্চায়েত বোর্ডের। উন্নয়ন হয়েছে, মানছেন বাসিন্দারাও। কিন্তু পাইপ লাইনের মাধ্যমে গোটা এলাকায় পানীয় জলের পরিষেবা চায় বাসিন্দারা।
বিশদ

Pages: 12345

একনজরে
আগামী কয়েক বছরের মধ্যে প্রযুক্তিনির্ভর অর্থনীতিতে রূপান্তরিত হতে চায় চীন। এখন যে উন্নততর অর্থনীতি নিয়ে চর্চা হচ্ছে, তার থেকেও এগিয়ে থাকবে সেই অর্থনীতি। শুক্রবার ভারত চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত এক আলোচনায় একথা দাবি করলেন কলকাতার চীনা কনসাল জেনারেল ...

ভারতীয় স্টেট ব্যাঙ্কের কলকাতা সার্কেলের উদ্যোগে স্থানীয় প্রধান কার্যালয়ে শনিবার অনুদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার চেয়ারম্যান দীনেশ খাড়া। ...

শুক্রবারের পর শনিবারও কাকদ্বীপের হরিপুর দাসপাড়ায় বরফ কারখানা থেকে অ্যামোনিয়া গ্যাস লিকের ঘটনা ঘটল। এর ফলে এলাকায় নতুন করে আতঙ্ক ছড়াল। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে যায়। ...

শত চেষ্টাতেও দুর্গন্ধের অভিযোগ পিছু ছাড়ছে না রেলের। সাধারণ মেল, এক্সপ্রেস ট্রেনে তো এতদিন ছিলই। এবার একের পর এক অভিযোগ জমা পড়ছে হাই-প্রোফাইল বন্দে ভারত ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

মেয়াদি সঞ্চয় থেকে অর্থকড়ি আয় বাড়বে। উকিল, ডাক্তার, শিল্পীদের শুভ সময়। নতুন গৃহাদি সম্পত্তি ক্রয়ের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৮২ - উইলিয়াম শেক্সপিয়রের বিবাহ
 ১৭৯৫- গেরাসিম লেবেদেফের উদ্যোগে কলকাতার মঞ্চে প্রথম অভিনীত হল নাটক
১৮৫২ - কম্পিউটার প্রোগ্রামিং ধারণার একজন প্রবর্তক  অগাস্টা অ্যাডার মৃত্যু
১৮৭৮- কবি যতীন্দ্রমোহন বাগচির জন্ম
১৮৮৮ - কবিপুত্র তথা বিশিষ্ট ভারতীয় বাঙালি কৃষিবিজ্ঞানী,শিক্ষাবিদ ও লেখক রথীন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৮৯৫ - বিশিষ্ট বিজ্ঞানী আলফ্রেড নোবেল তাঁর সমস্ত সম্পত্তি উইল করে নোবেল পুরস্কার প্রদানের জন্য তহবিল গঠন করেন।
১৯০৭ - বিশিষ্ট ভারতীয় হিন্দি ভাষার কবি ও লেখক হরিবংশ রাই বচ্চনের জন্ম
১৯১৩- চিত্রশিল্পী চিত্রানিভা চৌধুরির জন্ম
১৯১৪ - ব্রিটেনে প্রথম মহিলা পুলিস নিয়োগ হয়।
১৯৪০- অভিনেতা ও মার্শাল আর্ট শিল্পী ব্রুস লি’র জন্ম
১৯৫২- সুরকার বাপ্পি লাহিড়ির জন্ম
১৯৮৪- অভিনেতা ও গায়ক অসিতবরণের মৃত্যু
১৯৮৬- ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার জন্ম
১৯৯২ - এই দিন থেকে ব্রিটেনের রানী আয়কর দিতে শুরু করেন।
২০০৮- ভারতের সপ্তম প্রধানমন্ত্রী ভি পি সিংয়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮০.৭৩ টাকা ৮২.৪৭ টাকা
পাউন্ড ৯৭.০৮ টাকা ১০০.৪৬ টাকা
ইউরো ৮৩.৪৩ টাকা ৮৬.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
26th  November, 2022
পাকা সোনা (১০ গ্রাম) ৫৩,২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৫০,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫১,২৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬১,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬২,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
26th  November, 2022

দিন পঞ্জিকা

১১ অগ্রহায়ণ, ১৪২৯, রবিবার, ২৭ নভেম্বর ২০২২। চতুর্থী ২৬/২ অপরাহ্ন ৪/২৬। পূর্বাষাঢ়া নক্ষত্র ১৬/৩৩ দিবা ১২/৩৮। সূর্যোদয় ৬/০/৫৮, সূর্যাস্ত ৪/৪৭/১৬। অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৮/৫৩ মধ্যে পুনঃ ১১/৪৫ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/৩৬ মধ্যে পুনঃ ২/২৯ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ৩/২১ গতে ৪/৫ মধ্যে। বারবেলা ১০/৩ গতে ১২/৪৪ মধ্যে। কালরাত্রি ১/৩ গতে ২/৪২ মধ্যে। 
১০ অগ্রহায়ণ, ১৪২৯, রবিবার, ২৭ নভেম্বর ২০২২। চতুর্থী রাত্রি ৮/২৬। পূর্বাষাঢ়া নক্ষত্র সন্ধ্যা ৫/২। সূর্যোদয় ৬/৩, সূর্যাস্ত ৪/৪৭। অমৃতযোগ দিবা ৬/৫৮ গতে ৯/৫ মধ্যে ও ১১/৫৪ গতে ২/৪৩ মধ্যে এবং রাত্রি ৭/৩১ গতে ৯/১৯ মধ্যে ও ১২/০ গতে ১/৪৭ মধ্যে ও ২/৪১ গতে ৬/৩ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৩/২৬ গতে ৪/৮ মধ্যে। বারবেলা ১০/৫ গতে ১২/৪৬ মধ্যে। কালরাত্রি ১/৫ গতে ২/৪৪ মধ্যে।  
২ জমাদিয়ল আউয়ল।

ছবি সংবাদ

এই মুহূর্তে
বেঙ্গল কেমিক্যালের কাছে ডিভাইডারে ধাক্কা গাড়ির, জখম কনস্টেবল
বেঙ্গল কেমিক্যালের কাছে ডিভাইডারে ধাক্কা মারল গাড়ি। দুর্ঘটনায় আহত হয়েছেন ...বিশদ

05:43:55 PM

ফিফা বিশ্বকাপ ২০২২: জাপানকে ১-০ গোলে হারাল কোস্টারিকা

05:29:04 PM

ফিফা বিশ্বকাপ ২০২২: জাপান ০ - কোস্টারিকা ১ (৮৫ মিনিট)

05:17:20 PM

ফিফা বিশ্বকাপ ২০২২: জাপান ০ - কোস্টারিকা ০ (হাফটাইম)

04:20:13 PM

ফিফা বিশ্বকাপ ২০২২: জাপান ০ - কোস্টারিকা ০ (৩৭ মিনিট)

04:12:09 PM

বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসে আগুন, হতাহতের কোনও খবর নেই
অন্ধপ্রদেশের চিত্তুরে চলন্ত ট্রেনে আগুন। বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসের একটি বগিতে আগুন ...বিশদ

04:06:00 PM