Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

মায়াপুর ইস্কন মন্দিরে দোল উৎসবের সূচনা উপলক্ষে বৈষ্ণব ও দেশ বিদেশের ভক্তদের ভিড়। ছবি: সমর বিশ্বাস 

নিজের ওয়ার্ডের ৭০শতাংশ মানুষ জল পাচ্ছেন না, দাবি ভাইস চেয়ারম্যানের
পুরমন্ত্রী আশ্বাস দিলেও জলসমস্যা মেটার ব্যাপারে নিশ্চিত হতে পারছে না সিউড়িবাসী 

বিএনএ, সিউড়ি: সিউড়ি জল সমস্যা সমাধানে কলকাতা পুরসভা ও কেএমডিএ’র বিশেষজ্ঞদের শহরে পাঠানোর পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের উদ্যোগে শহরবাসী খুশি। তবে জলসমস্যা নিয়ে নেতা-মন্ত্রীদের বার বার প্রতিশ্রুতি ভঙ্গের তিক্ত অভিজ্ঞতা থেকে জল না পাওয়া পর্যন্ত স্বস্তি ফিরছে না শহরে। সদর শহরের সর্বত্র এনিয়ে আলোচনা হলেও কেউই নিশ্চিত হতে পারছেন না বছরের পর বছর ধরে জল সমস্যায় থাকার শহরে কয়েকমাসের জল সমস্যা মিটবে। অন্যদিকে, কলকাতায় পুরমন্ত্রী সিউড়ি পুরসভার ভূমিকার তীব্র সমালোচনা করেছেন। আশ্চর্যজনকভাবে সেই সমালোচনাকে সমর্থন করে, নিজের ওয়ার্ডেরই ৭০শতাংশ মানুষ জল পাচ্ছে না দাবি করে নতুন জল্পনার সৃষ্টি করেছেন পুরসভার ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ। তিনি বলেন, আমাদের অবশ্যই ব্যর্থতা রয়েছে। পুরমন্ত্রী সঠিক কথাই বলেছেন। এরপর নিজেকে এর থেকে দূরে সরিয়ে রাখতে যোগ করেছেন, কেন জল সমস্যা মেটেনি তা চেয়ারম্যান বলতে পারবেন। আমার ওয়ার্ডেই ৭০শতাংশ মানুষ পরিস্রুত পানীয় জল পায় না। বার বার বলেও কোনও কাজ হয়নি। সেইসব ওয়ার্ড পুরনো প্রকল্প থেকে জল পেত, নতুন ওয়ার্ডেও সেই সব ওয়ার্ডেই জল সরবরাহ হচ্ছে। যদিও এনিয়ে পুরসভার চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়কে ফোন করা হলেও তিনি ফোন ধরেনি।
সিউড়ি পুরসভার জল সমস্যা এবং তা নিয়ে দোষ পাল্টা দোষারোপে ছেদ পড়ার কোনও লক্ষ্মণই নেই। এবার সেই বিতর্কে ঢুকে পড়েছেন খোদ পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। জল সমস্যা নিয়ে পুরসভার টালবাহানা এবং পুর কর্তাদের কর্মব্যর্থতা জেলাবাসীর কাজে সর্বজনবিদিত। কিন্তু খোদ পুরমন্ত্রী ২০১৫সালে লিফলেট বিলি করে শহরবাসীর জল সমস্যা মেটানোর প্রতিশ্রুতি দিয়েও তা না রাখতে পারায় মন ভেঙেছে শহরের। বিষয়টি উপলব্ধি করে রবিবার জেলায় এসে তা নিয়ে ক্ষমা চান কলকাতার ফিরহাদ। তিনি সব দোষ নিজে মাথা পেতে নেওয়ার পাশাপাশি কথা দেন, জলসমস্যা মেটাতে কলকাতার পুরসভা ও কেএমডির জলসরবরাহ বিভাগের বিশেষজ্ঞরা সিউড়ি যাবেন। তবে সোমবার কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আরও এককদম এগিয়ে বলেন, আগামী সপ্তাহেই এই প্রতিনিধি দল যাবে, এতে শহরবাসী খুশি হলেও জল না পেয়ে সেই খুশির বহিঃপ্রকাশ করতে নারাজ তাঁরা। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ২নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা বলেন, এদের লজ্জা হয় না, বার বার জল সরবরাহ করার কথা নিয়েও কথা রাখতে পারে না। কোন মুখে ভোট চায়। পুরমন্ত্রীও একবার কথা দিয়ে কথা রাখেননি। তবে এই উদ্যোগকে সাধুবাদ জানাই, কিন্তু না হওয়া পর্যন্ত বিশ্বাস নেই। একই দাবি, দীর্ঘদিনের এক ব্যবসায়ীরও। তিনি বলেন, এটা শহরের লজ্জ্বা, আমাদের খারাপ লাগে। কিন্তু এখানকার নেতাদের এসব সমালোচনা গায়ে লাগে না।
তবে কলকাতায় গিয়ে পুরমন্ত্রী সিউড়ি পুরসভার তুলোধনা করেছেন। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, প্রকল্প মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ারিং ডিরেক্টরেট করলেও ঘরে ঘরে জল পৌঁছে দেওয়া ব্যবস্থা করতে পুরসভাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এতে সিউড়ি পুরসভা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তবে আবার এই দায় নিজের কাঁধে না রাখতে পেয়ে বিতর্ক বাড়িয়েছেন ভাইস চেয়ারম্যান। তবে দায় এড়ানো সিউড়ি পুরসভার কর্তাব্যক্তিদের পুরনো অভ্যাস। বেশি পরিমাণ ক্ষমতা ও সুবিধা ভোগ করার জন্য এই পুরসভার নেতারা নিজেদের মধ্যে আভ্যন্তরীণ রাজনীতি করতেই বেশি ব্যস্ত। ২০১৫সালে উজ্জ্বল মুখোপাধ্যায়কে চেয়ারম্যান করার পর দলীয় কাউন্সিলারদের অনাস্থায় চেয়ারম্যান হন উজ্জ্বল চট্টোপাধ্যায়। ফের তাঁর বিরুদ্ধে অনাস্থা আনতে সক্রিয় হয় একটি অংশ। বছরভর তাঁদের এই সাপলুডোর খেলা চলে। শহরবাসীর আক্ষেপ, এসব না করে শহরের উন্নয়নের কথা ভাবলে জেলা সদরের রূপটাই অন্য হতো।  
12th  June, 2019
পুলিসকে ঘিরে বিক্ষোভ, ব্যাপক উত্তেজনা
জয়পুরে বালিবোঝাই লরির ধাক্কায় যুবকের মৃত্যু ঘিরে ধুন্ধুমার, ২টি গাড়িতে আগুন, ভাঙচুর 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বালিবোঝাই লরির ধাক্কায় এক যুবকের মৃত্যুর ঘটনায় শনিবার বিকেলে জয়পুরের জুজুড় গ্রামে ধুন্ধুমার বেধে যায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম মিঠুন বাউরি(২৬)। ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক লরির চালক ও খালাসিকে প্রচণ্ড মারধর করে। দু’টি লরিতে আগুন ধরানো হয়। 
বিশদ

মুর্শিদাবাদ ও জিয়াগঞ্জে
বিভিন্ন ধরনের গাড়ির সঙ্গে ঝুঁকি নিয়ে ভাগীরথী পারাপার, ইষ্টনাম জপছেন যাত্রীরা  

সুখেন্দু পাল  লালবাগ, বিএনএ: ঘাটের পাশে সাইনবোর্ডে লেখা রয়েছে ‘নির্দিষ্ট সংখ্যার বেশি যাত্রী তোলা আইনত অপরাধ’। নির্দিষ্ট সংখ্যা কত সেটা অবশ্য বোঝার জো নেই। কেউ যাতে প্রতিবাদ করতে না পারে সেকারণে সংখ্যার জায়গাটি ছেঁড়ে ফেলা হয়েছে।   বিশদ

লক্ষ্য পুরভোট
বাঁকুড়ায় দেওয়াল লিখনের কাজ শুরু বিজেপির, প্রার্থীতালিকা চূড়ান্ত করতে বৈঠক 

বিএনএ, বাঁকুড়া: আর কয়েক দিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যাবে পুরসভা নির্বাচনের দিনক্ষণ। সেইমতো পুরসভা নির্বাচনকে পাখির চোখ করে বাঁকুড়ায় শনিবার থেকেই প্রার্থীর নাম ছাড়াই দেওয়াল লেখার কাজ শুরু করল বিজেপি।
বিশদ

প্যারোলে মুক্তি পেয়ে
ধর্ষণের অভিযোগকারী যুবতীকে
বিয়ে করল বিএসএফ জওয়ান 

সংবাদদাতা, শান্তিনিকেতন: প্যারোলে মুক্তি পেয়ে পুলিসি ঘেরাটোপে শনিবার শান্তিনিকেতন থানার কঙ্কালীতলা মন্দিরে বিয়ে হল এক বিচারাধীন বন্দি বিএসএফ জওয়ানের। জানা গিয়েছে, স্বপন সর্দার নামের ওই জওয়ান এক ছাত্রীর সঙ্গে পাঁচ বছর ধরে সম্পর্ক রাখার পর বিয়ে করতে অস্বীকার করে বলে অভিযোগ।
বিশদ

তৃণমূলপন্থী সংস্থার অনুষ্ঠানে বাধা, দুর্গাপুরের পার্কের রেস্টুরেন্টে ভাঙচুর, মারধর 

বিএনএ, আসানসোল ও সাংবাদদাতা, দুর্গাপুর: স্বেচ্ছসেবী সংস্থার একটি অনুষ্ঠানের আয়োজন ঘিরে শনিবার দুর্গাপুরের কুমারমঙ্গলম পার্কে রীতিমতো তাণ্ডব চলে। বাঁশ, লাঠি নিয়ে মারধর, এমনকী গুলি চালানোর অভিযোগ উঠছে। শাসকদলের এক ঝাঁক নেতা ও মন্ত্রীর ওই অনুষ্ঠানে প্রস্তুতি থাকার কথা।  
বিশদ

সালারে সম্প্রীতির ছবি, শিবরাত্রিতে ভক্তদের সেবা করলেন মুসলিমরা 

সংবাদদাতা, কান্দি: শিবরাত্রি উপলক্ষে শুক্রবার রাতে সালার থানার শিশুয়ায় সম্প্রীতির ছবি দেখা গেল। গ্রামের মুসলিম সম্প্রদায়ের বাসিন্দারা শিব ভক্তদের রাতভর সেবা সহ নানা পরিষেবা দিলেন, খাওয়ালেনও। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামটি অতি বর্ধিষ্ণু বলে পরিচিত। কিন্তু গ্রামে দু’-একটি হিন্দু পরিবার রয়েছে। বাকি সমস্ত মুসলিম সম্প্রদায়ের।
বিশদ

নলহাটিতে জমি-বিবাদে মালিকের সঙ্গে ভাগচাষির মারামারি, জখম ৬ 

সংবাদদাতা, রামপুরহাট: জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে মালিক ও ভাগচাষির মারামারির জেরে উত্তেজনার সৃষ্টি হল নলহাটি থানার সোনারকুণ্ডু গ্রামে। ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন মালিক পক্ষের ছ’জন। জখমদের রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তরা সকলেই পলাতক।  
বিশদ

নলহাটির গ্রামে খাঁচাবন্দি হল অত্যাচারী হনুমান, স্বস্তিতে বাসিন্দারা 

সংবাদদাতা, রামপুরহাট: কখনও বাইকের চালকের উপর হামলা। কখনও দোকানে ঢুকে খাবার তুলে নিয়ে যাচ্ছিল। তার অত্যাচারে একপ্রকার গৃহবন্দি হয়ে পড়েছিলেন নলহাটির সোনারকুণ্ডু গ্রামের পশ্চিমপাড়ার বাসিন্দারা। অবশেষে শনিবার সেই হনুমানটি খাঁচাবন্দি হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেললেন এলাকার মানুষ।  
বিশদ

ক্রেতা-বিক্রেতাদের উৎসাহ দিতে ফুল-মিষ্টি নিয়ে তাঁতহাটে মন্ত্রী 

সংবাদদাতা, কালনা: কালনার ধাত্রীগ্রাম তাঁতহাটে গিয়ে ক্রেতা ও বিক্রেতাদের উৎসাহ দিলেন তন্তুজের চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ। শনিবার সকালে তিনি হাটে গিয়ে ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। তাঁদের হাতে তুলে দেন গোলাপ, মিষ্টি, পানীয় জলের বোতল। এদিন পরিবেশ বান্ধব কাগজের প্যাকেটও দেন বিক্রেতাদের।  
বিশদ

শান্তিপুরের ফরেস্টে গাছ কেটে পাচার করার ঘটনায় আটক ২ 

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরের আরবান্দির বাহাদুরপুর ফরেস্টে গাছ কেটে পাচার করার সময় পুলিসের হাতে ধরা পড়ে গেল দু’জন। পুলিস তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করছে। সেখান থেকে পুলিস বেশ কয়েকটি কাটা গাছ উদ্ধার করেছে। পরে বনদপ্তরকে ডেকে গাছের গুঁড়িগুলি তাদের হাতে হস্তান্তর করে পুলিস।  
বিশদ

পূর্বস্থলীতে শিবরাত্রি উপলক্ষে ৫দিনের মেলা ঘিরে উন্মাদনা 

সংবাদদাতা, পূর্বস্থলী: পূর্বস্থলীর পাটুলির নারায়ণপুরে শিবরাত্রি উপলক্ষে পাঁচদিনের মেলা ঘিরে উন্মাদনা শুরু হয়েছে। বিভিন্ন রকমের শিবের মূর্তি ও থিম দর্শানর্থীদের নজর কেড়েছে। এবার শিবের ২০টি মূর্তিকে নিয়ে বিশেষ থিম করেছে নারায়ণপুর জিউলি মাঠপাড়ার কালীমাতা সঙ্ঘ। 
বিশদ

বড়জোড়ায় রাবার প্রস্তুতকারক কারখানায় আগুন, চাঞ্চল্য 

বিএনএ, বাঁকুড়া: শনিবার সকালে বড়জোড়ার হাটআশুড়িয়ায় একটি রাবার প্রস্তুতকারক কারখানায় আগুন লাগার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। কারখানা কর্তৃপক্ষ ও স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে দুর্গাপুর থেকে দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে প্রায় পাঁচ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।   বিশদ

আরামবাগের প্রাক্তন সিপিএম বিধায়ক বিনয় দত্ত প্রয়াত 

সংবাদদাতা, আরামবাগ: শনিবার ভোরে আরামবাগ শহরের একটি নার্সিংহোমে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন আরামবাগের সিপিএমের প্রাক্তন বিধায়ক বিনয় দত্ত। বর্তমানে তিনি সিপিএমের হুগলি জেলা কমিটির আমন্ত্রিত সদস্য ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তাঁর মৃত্যুতে আরামবাগে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে। 
বিশদ

আজিমগঞ্জে প্রাচীন শিব মন্দিরগুলিতে পুণ্যার্থীদের ভিড় 

বিএনএ, আজিমগঞ্জ: মনোস্কামনা পূরণের আশায় শনিবারও সকাল থেকে ভাগীরথীর তীরে আজিমগঞ্জের প্রাচীন শিব মন্দিরগুলিতে ভিড় জমালেন পুণ্যার্থীরা। প্রাচীন এই মন্দিরগুলি ঘিরে নানা ইতিহাস জড়িয়ে রয়েছে। ভক্তি আর নিষ্ঠাভরে এখানকার মন্দিরগুলিতে সেই নাটরের রানি ভবানীর আমল থেকে পুজো হয়ে আসছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্য সরকারি কর্মীদের জেনারেল প্রভিডেন্ট ফান্ড (জিপিএফ)-এর টাকা নিয়ে অনিয়ম আটকাতে পুরো ব্যবস্থাটিকে অনলাইনে এইচআরএমএস পোর্টালে নিয়ে আসা হচ্ছে। অতীতে জিপিএফ নিয়ে সরকারি অফিসে একাধিক অনিয়মের ঘটনা ধরা পড়েছে। ...

 ওয়াশিংটন, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): নিজের ভূখণ্ডে থাকা জঙ্গি ও চরমপন্থীদের বিরুদ্ধে অভিযানে নামলেই একমাত্র ভারতের সঙ্গে আলোচনায় বসতে পারবে পাকিস্তান। ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের আগে সন্ত্রাস ইস্যুতে এভাবেই ইসলামাবাদের উপর চাপ বাড়াল আমেরিকা। ...

 অভিমন্যু মাহাত, বারাকপুর, বিএনএ: ‘আমি অনুতপ্ত। ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনা। আমি এই দুর্ঘটনা ভুলে যেতে চাই। আচ্ছা, ঋষভ এখন কেমন আছে?’ কল্যাণী মেডিক্যাল কলেজ হাসপাতালের ...

ওয়েলিংটন, ২২ ফেব্রুয়ারি: অন্তিম সেশনে ইশান্ত-সামি-অশ্বিনরা যেভাবে লড়াইয়ে ফেরার ইঙ্গিত দিলেন, তা ভারতের পক্ষে খুবই ইতিবাচক। বাইশ গজে দারুণ জমে যাওয়া কেন উইলিয়ামসন ও রস ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের মানসিক স্থিরতা রাখা দরকার। প্রেম-প্রণয়ে বাধাবিঘ্ন থাকবে। তবে নতুন বন্ধু লাভ হবে। সাবধানে পদক্ষেপ ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ভাষা দিবস
১৮৪৮: কার্ল মার্ক্স প্রকাশ করেন কমিউনিস্ট ম্যানিফেস্টো
১৮৭৮ - মিরা আলফাসা ভারতের পণ্ডিচেরি অরবিন্দ আশ্রমের শ্রীমার জন্ম
১৮৯৪: ডাঃ শান্তিস্বরূপ ভাটনগরের জন্ম
১৯৩৭: অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্ম
১৯৫২: পূর্ব পাকিস্তানে (বর্তমান বাংলাদেশ) ভাষা আন্দোলনে প্রাণ দিলেন চারজন
১৯৬১: নোবেলজয়ী ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান বাঙালি অর্থনীতিবিদ অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৭০ - অস্ট্রেলীয় ক্রিকেটার মাইকেল স্লেটারের জন্ম
১৯৯১: অভিনেত্রী নূতনের মৃত্যু
১৯৯৩ - বিশিষ্ট শিশু সাহিত্যিক ও কবি অখিল নিয়োগীর (যিনি স্বপনবুড়ো ছদ্মনামে পরিচিত) মৃত্যু
২০১৩: হায়দরাবাদে জোড়া বোমা বিস্ফোরণে ১৭জনের মৃত্যু

১৭৩২: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম রাষ্ট্রপতি জর্জ ওয়াশিংটনের জন্ম
১৯০৬: অভিনেতা পাহাড়ি সান্যালের জন্ম
১৯৪৪: মহাত্মা গান্ধীর স্ত্রী কস্তুরবা গান্ধীর মৃত্যু
১৯৫৮: স্বাধীনতা সংগ্রামী আবুল কালাম আজাদের মৃত্যু
২০১৫: বাংলাদেশে নৌকাডুবি, মৃত ৭০

21st  February, 2020




ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৪ টাকা ৭২.৬৫ টাকা
পাউন্ড ৯০.৯৮ টাকা ৯৪.৩০ টাকা
ইউরো ৭৬.০৫ টাকা ৭৯.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  February, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,১৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪০,৯৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৫৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, (মাঘ কৃষ্ণপক্ষ) অমাবস্যা ৩৭/১৭ রাত্রি ৯/২। ধনিষ্ঠা ১৮/৫৮ দিবা ১/৪৩। সূ উ ৬/৭/২৩, অ ৫/৩৩/৫, অমৃতযোগ দিবা ৬/৫৩ গতে ৯/৫৬ মধ্যে। রাত্রি ৭/১৩ গতে ৮/৫৪ মধ্যে। বারবেলা ১০/২৫ গতে ১/১৫ মধ্যে। কালরাত্রি ১/২৫ গতে ২/৫৮ মধ্যে। 
১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, অমাবস্যা ৩৪/৪২/৪০ রাত্রি ৮/৩/৩৭। ধনিষ্ঠা ১৭/৩৭/৪৩ দিবা ১/১৩/৩৮। সূ উ ৬/১০/৩৩, অ ৫/৩১/৫৮। অমৃতযোগ দিবা ৬/৪০ গতে ৯/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/১৭ গতে ৮/৫৪ মধ্যে। কালবেলা ১১/৫১/১৬ গতে ১/১৬/২৬ মধ্যে। কালরাত্রি ১/২৬/৫ গতে ৩/০/৫৪ মধ্যে। 
২৮ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
হলদিয়ায় দুই মহিলার দেহ উদ্ধারের ঘটনায় ধৃত ২ 
হলদিয়ায় নদীর চরে আধপোড়া দুই মহিলার দেহ উদ্ধারের ঘটনায় শনিবার ...বিশদ

04:13:53 PM

দঃ দিনাজপুরে বিরোধী শিবির থেকে তৃণমূলে নাম লেখাল ৫০০০ নেতা-কর্মী 
দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপিতে বড়সড় ধস। বিজেপির শ্রমিক সংগঠনের জেলা ...বিশদ

03:59:00 PM

পুরসভা ভোট নিয়ে দিনহাটায় দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী 

03:48:00 PM

তৃণমূলে যোগ দিলেন আব্দুল মান্নানের ভাই 
রাজ্যের বিরোধী দলনেতা তথা কংগ্রেস নেতা আব্দুল মান্নানের ভাই যোগ ...বিশদ

03:24:38 PM

কড়েয়ায় খুনের ঘটনায় গ্রেপ্তার আরও ১ 

03:17:00 PM

বর্ধমান স্টেশনে লক্ষাধিক টাকার জালনোট সহ গ্রেপ্তার ২ 

03:11:00 PM