Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 মেদিনীপুরে সরস্বতী প্রতিমা রং করার কাজ চলছে। ছবি: দেবনাথ মাইতি

নিজের ওয়ার্ডের ৭০শতাংশ মানুষ জল পাচ্ছেন না, দাবি ভাইস চেয়ারম্যানের
পুরমন্ত্রী আশ্বাস দিলেও জলসমস্যা মেটার ব্যাপারে নিশ্চিত হতে পারছে না সিউড়িবাসী 

বিএনএ, সিউড়ি: সিউড়ি জল সমস্যা সমাধানে কলকাতা পুরসভা ও কেএমডিএ’র বিশেষজ্ঞদের শহরে পাঠানোর পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের উদ্যোগে শহরবাসী খুশি। তবে জলসমস্যা নিয়ে নেতা-মন্ত্রীদের বার বার প্রতিশ্রুতি ভঙ্গের তিক্ত অভিজ্ঞতা থেকে জল না পাওয়া পর্যন্ত স্বস্তি ফিরছে না শহরে। সদর শহরের সর্বত্র এনিয়ে আলোচনা হলেও কেউই নিশ্চিত হতে পারছেন না বছরের পর বছর ধরে জল সমস্যায় থাকার শহরে কয়েকমাসের জল সমস্যা মিটবে। অন্যদিকে, কলকাতায় পুরমন্ত্রী সিউড়ি পুরসভার ভূমিকার তীব্র সমালোচনা করেছেন। আশ্চর্যজনকভাবে সেই সমালোচনাকে সমর্থন করে, নিজের ওয়ার্ডেরই ৭০শতাংশ মানুষ জল পাচ্ছে না দাবি করে নতুন জল্পনার সৃষ্টি করেছেন পুরসভার ভাইস চেয়ারম্যান বিদ্যাসাগর সাউ। তিনি বলেন, আমাদের অবশ্যই ব্যর্থতা রয়েছে। পুরমন্ত্রী সঠিক কথাই বলেছেন। এরপর নিজেকে এর থেকে দূরে সরিয়ে রাখতে যোগ করেছেন, কেন জল সমস্যা মেটেনি তা চেয়ারম্যান বলতে পারবেন। আমার ওয়ার্ডেই ৭০শতাংশ মানুষ পরিস্রুত পানীয় জল পায় না। বার বার বলেও কোনও কাজ হয়নি। সেইসব ওয়ার্ড পুরনো প্রকল্প থেকে জল পেত, নতুন ওয়ার্ডেও সেই সব ওয়ার্ডেই জল সরবরাহ হচ্ছে। যদিও এনিয়ে পুরসভার চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়কে ফোন করা হলেও তিনি ফোন ধরেনি।
সিউড়ি পুরসভার জল সমস্যা এবং তা নিয়ে দোষ পাল্টা দোষারোপে ছেদ পড়ার কোনও লক্ষ্মণই নেই। এবার সেই বিতর্কে ঢুকে পড়েছেন খোদ পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। জল সমস্যা নিয়ে পুরসভার টালবাহানা এবং পুর কর্তাদের কর্মব্যর্থতা জেলাবাসীর কাজে সর্বজনবিদিত। কিন্তু খোদ পুরমন্ত্রী ২০১৫সালে লিফলেট বিলি করে শহরবাসীর জল সমস্যা মেটানোর প্রতিশ্রুতি দিয়েও তা না রাখতে পারায় মন ভেঙেছে শহরের। বিষয়টি উপলব্ধি করে রবিবার জেলায় এসে তা নিয়ে ক্ষমা চান কলকাতার ফিরহাদ। তিনি সব দোষ নিজে মাথা পেতে নেওয়ার পাশাপাশি কথা দেন, জলসমস্যা মেটাতে কলকাতার পুরসভা ও কেএমডির জলসরবরাহ বিভাগের বিশেষজ্ঞরা সিউড়ি যাবেন। তবে সোমবার কলকাতায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি আরও এককদম এগিয়ে বলেন, আগামী সপ্তাহেই এই প্রতিনিধি দল যাবে, এতে শহরবাসী খুশি হলেও জল না পেয়ে সেই খুশির বহিঃপ্রকাশ করতে নারাজ তাঁরা। নাম প্রকাশ্যে অনিচ্ছুক ২নম্বর ওয়ার্ডের এক বাসিন্দা বলেন, এদের লজ্জা হয় না, বার বার জল সরবরাহ করার কথা নিয়েও কথা রাখতে পারে না। কোন মুখে ভোট চায়। পুরমন্ত্রীও একবার কথা দিয়ে কথা রাখেননি। তবে এই উদ্যোগকে সাধুবাদ জানাই, কিন্তু না হওয়া পর্যন্ত বিশ্বাস নেই। একই দাবি, দীর্ঘদিনের এক ব্যবসায়ীরও। তিনি বলেন, এটা শহরের লজ্জ্বা, আমাদের খারাপ লাগে। কিন্তু এখানকার নেতাদের এসব সমালোচনা গায়ে লাগে না।
তবে কলকাতায় গিয়ে পুরমন্ত্রী সিউড়ি পুরসভার তুলোধনা করেছেন। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, প্রকল্প মিউনিসিপ্যাল ইঞ্জিনিয়ারিং ডিরেক্টরেট করলেও ঘরে ঘরে জল পৌঁছে দেওয়া ব্যবস্থা করতে পুরসভাকে দায়িত্ব দেওয়া হয়েছিল। এতে সিউড়ি পুরসভা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তবে আবার এই দায় নিজের কাঁধে না রাখতে পেয়ে বিতর্ক বাড়িয়েছেন ভাইস চেয়ারম্যান। তবে দায় এড়ানো সিউড়ি পুরসভার কর্তাব্যক্তিদের পুরনো অভ্যাস। বেশি পরিমাণ ক্ষমতা ও সুবিধা ভোগ করার জন্য এই পুরসভার নেতারা নিজেদের মধ্যে আভ্যন্তরীণ রাজনীতি করতেই বেশি ব্যস্ত। ২০১৫সালে উজ্জ্বল মুখোপাধ্যায়কে চেয়ারম্যান করার পর দলীয় কাউন্সিলারদের অনাস্থায় চেয়ারম্যান হন উজ্জ্বল চট্টোপাধ্যায়। ফের তাঁর বিরুদ্ধে অনাস্থা আনতে সক্রিয় হয় একটি অংশ। বছরভর তাঁদের এই সাপলুডোর খেলা চলে। শহরবাসীর আক্ষেপ, এসব না করে শহরের উন্নয়নের কথা ভাবলে জেলা সদরের রূপটাই অন্য হতো।  
12th  June, 2019
জিআরপিতে অভিযোগ দায়ের, আতঙ্কিত যাত্রীরা
ট্রেন লক্ষ্য করে পাথর দুষ্কৃতীদের, মাথা ফাটল বর্ধমানের শিক্ষকের 

বিএনএ, বর্ধমান: চলন্ত ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়ার ঘটনায় বীরভূমের বাড়ি থেকে ফেরার পথে মাথা ফাটল বর্ধমানের এক শিক্ষকের। ওই ঘটনায় জখম হয়েছেন আরও একজন সহযাত্রী। অভিযোগ, চলন্ত ট্রেন লক্ষ্য করে কেউ বা কারা বাইরে থেকে পাথর ছুঁড়েছিল। সেই পাথরেই রক্তাক্ত হন ওই শিক্ষক। 
বিশদ

সরকারি প্রকল্পে আর্থিক সহায়তা দেওয়ার নামে
বর্ধমানের অনাময় হাসপাতাল থেকে অভিনব কায়দায় সদ্যোজাতকে নিয়ে চম্পট দিল মহিলা চোর 

বিএনএ, বর্ধমান: সরকারি প্রকল্পে আর্থিক সহায়তা দেওয়ার নাম করে খোদ সরকারি হাসপাতাল থেকে এক সদ্যোজাতকে চুরি করে চম্পট দিল এক মহিলা। রবিবার সকালে বর্ধমানের অনাময় হাসপাতালে এহেন অভিনব কায়দায় শিশু চুরির ঘটনাটি ঘটেছে। 
বিশদ

রানাঘাটে নিখোঁজ কলেজ ছাত্রীকে ফেরাতে পুলিসের দ্বারস্থ পরিবার 

সংবাদদাতা, রানাঘাট: রানাঘাটের পায়রাডাঙা কুশুরিয়া এলাকার এক কলেজ ছাত্রী প্রায় পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছেন। ঘটনায় উদ্বিগ্ন ছাত্রীর পরিবার। মেয়েকে ফিরে পেতে পুলিসের দ্বারস্থ হয়েছেন পেশায় রাজমিস্ত্রি শ্রীকৃষ্ণ বিশ্বাস। 
বিশদ

দুর্ঘটনায় ৩ জনের মৃত্যুর জের
ময়ূরেশ্বরে অতিরিক্ত বালিবোঝাই গাড়ি আটকে আন্দোলনে নামলেন বাসিন্দারা 

সংবাদদাতা, রামপুরহাট: চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি ঢুকে তিনজনের মৃত্যুর জেরে এবার অতিরিক্ত বালিবোঝাই গাড়ি আটকে আন্দোলনে নামলেন ময়ূরেশ্বরের বাসিন্দারা। এই আন্দোলনে কোনও রাজনৈতিক দলের পতাকা দেখা না গেলেও বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডল শুরু থেকে শেষ পর্যন্ত ছিলেন।  
বিশদ

রামপুরহাটে আলোচনা সভায় বিয়েতে পণ না নেওয়ার শপথ নিলেন ৮১ জন যুবক 

সংবাদদাতা, রামপুরহাট: বিনা পণে বিয়ে করব। রবিবার রামপুরহাটে জামায়াতে ইসলামি হিন্দের উদ্যোগে আয়োজিত ‘অভিশপ্ত পণপ্রথা ও প্রতিকার’ শীর্ষক আলোচনা সভায় এমনই শপথ নিলেন ৮১ জন ছাত্র যুবক। সেই সঙ্গে বিনা পণে বিয়ে করার জন্য অন্য যুবকদেরও উৎসাহিত করার ব্যাপারে সচেতনতা গড়ে তুলতে রাস্তায় নামবেন তাঁরা। 
বিশদ

বাঁকুড়ার ৩ পুরসভায় নাগরিক কনভেনশনের নির্দেশ শুভেন্দুর 

বিএনএ, বাঁকুড়া: লোকসভা নির্বাচনে বাঁকুড়া জেলার তিন পুরসভাতেই ধাক্কা খেয়েছে তৃণমূল। তাই আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশের পর পুর নির্বাচনের ঢাকে কাঠি পড়তেই উন্নয়নকে হাতিয়ার করে ফের ঘুরে দাঁড়ানোর পরিকল্পনা করছে তৃণমূল।  
বিশদ

চাকরির অপেক্ষায় না থেকে নিজে হাতে গয়না বানিয়ে ব্যবসা করছেন জিয়াগঞ্জের কলেজ ছাত্রী 

সংবাদদাতা, লালবাগ: পড়াশোনা শেষ করে চাকরির জন্য সরকারি বা বেসরকারি অফিসে চক্কর না কেটে নিজের পায়ে দাঁড়ানোর ইচ্ছাকে সম্বল করে উচ্চ মাধ্যমিক পাশ করেই বাড়িতে বসেই মেয়েদের বিভিন্ন গয়না তৈরি করে কারবার চালাচ্ছেন জিয়াগঞ্জের তাঁতিপাড়ার বাসিন্দা বিএ প্রথম বর্ষের ছাত্রী সুদেষ্ণা বৈলদ্যা। 
বিশদ

কংগ্রেস-সিপিএম এক হয়ে ঘোলা জলে মাছ ধরতে চাইছে: শুভেন্দু 

সুখেন্দু পাল, বেলডাঙা, বিএনএ: কংগ্রেস-সিপিএম এক হয়ে ঘোলা জলে মাছ ধরতে চাইছে। মুর্শিদাবাদে বিজেপির সঙ্গে কংগ্রেসের কেমন আঁতাত রয়েছে, তা আপনারা লোকসভা নির্বাচনে দেখেছেন। ওদের বিশ্বাস করবেন না। রবিবার রেজিনগর এবং বেলডাঙায় কর্মিসভা থেকে এমনই মন্তব্য করলেন জেলা তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু আধিকারী। 
বিশদ

পুরুলিয়ায় অধ্যাপক খুনের ঘটনায় স্ত্রীর আচরণে তাজ্জব পুলিস
স্বামীর মৃতদেহ ঘরে পড়ে থাকাকালীন পাপড়িদেবী কানে হেডফোন গুঁজে ব্রাশ করছিলেন 

সংবাদদাতা, পুরুলিয়া: স্বামীর মৃতদেহ ঘরে পড়ে থাকাকালীন পাপড়িদেবী কানে হেডফোন গুঁজে ব্রাশ করছিলেন। পুলিস ও স্থানীয় বাসিন্দারা তাঁকে ওই অবস্থায় দেখে রীতিমতো হতবাক হন। কে খুন করেছে সেই বিষয়ে পুলিস এখনও নিশ্চিত হতে না পারলেও পাপড়িদেবীর এই আচরণ অস্বাভাবিক বলেই মনে করছেন তদন্তকারী পুলিসকর্তারা। 
বিশদ

সালানপুরে শিল্পপতি অপহরণে ৫ জনকে গ্রেপ্তার করে মিলেছে তথ্য
অপহরণে জড়িত বড়সড় চক্রের হদিশ পেল সিআইডি, তল্লাশি 

বিএনএ, আসানসোল: দেশজুড়ে অপহরণকাণ্ডের সঙ্গে যুক্ত বড়সড় চক্রের হদিশ পেল সিআইডি। বিহার থেকে পরিচালিত হওয়া এই চক্রের পাণ্ডা ২৫ কোটি টাকা মুক্তিপণ চেয়ে দমন থেকে শিল্পপতিদের অপহরণ করে আনার নজিরও রেখেছে।  
বিশদ

পুলিসের অনুমতি ছাড়াই দিলীপের অভিনন্দন যাত্রা
নন্দীগ্রামে জোড়া মামলা পুলিসের, ব্যাপক উত্তেজনা ছড়াল জেলাজুড়ে 

শ্রীকান্ত পড়্যা, নন্দীগ্রাম, বিএনএ: অনুমতি ছাড়াই দিলীপ ঘোষের নেতৃত্বে অভিনন্দন যাত্রা এবং পুলিসের উপর হামলা চালানোর অভিযোগে বিজেপির বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় জোড়া সুয়োমটো মামলা দায়ের হল। নন্দীগ্রামের রেয়াপাড়ায় পুলিসের উপর আক্রমণ হয়েছে বলে জেলা পুলিস অফিসারদের দাবি। 
বিশদ

দাদনপাত্রবাড়ে পরিত্যক্ত লবণ কারখানার জমিতে সৌরবিদ্যুৎ প্রকল্প গড়ার ঘোষণায় খুশির হাওয়া 

সংবাদদাতা, কাঁথি: রামনগরের দাদনপাত্রবাড়ে ‘বেঙ্গল সল্ট কোম্পানি’র পরিত্যক্ত লবণ কারখানার জমিতে রাজ্য সরকার সৌরবিদ্যুৎ প্রকল্প গড়ে তোলার ঘোষণা করায় এলাকায় খুশির হাওয়া ছড়িয়েছে।  
বিশদ

বহরমপুরে বাড়িতে গিয়ে আমন্ত্রণ জানিয়ে দুঃস্থদের বনভোজন, অভিনব উদ্যোগ স্থানীয় যুবকদের 

সংবাদদাতা, বহরমপুর: দেড়শো জন দুঃস্থ ও ভবঘুরেকে আমন্ত্রণ জানিয়ে বনভোজন করালেন শিক্ষক ও বিভিন্ন পেশার সঙ্গে যুক্ত কয়েকজন যুবক। পেটপুরে খাওয়ার পর দুঃস্থদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়া হয়। বহরমপুর সেরিকালর্চার মাঠে শিক্ষকদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। 
বিশদ

রানাঘাট পুরসভায় সংরক্ষণের গেরো
নিজের জেতা ওয়ার্ডে দাঁড়াতে পারছেন না ভাইস চেয়ারম্যান 

সংবাদদাতা, রানাঘাট: সংরক্ষণের গেরোয় নিজের জেতা ওয়ার্ড থেকে এবার দাঁড়াতে পারছেন না রানাঘাট পুরসভার ভাইস চেয়ারম্যান বিজয়প্রসাদ মল্লিক। গত শুক্রবার জেলার অন্যান্য পুরসভার সঙ্গে রানাঘাট পুরসভাতেও সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোথাও নিত্য যানজট আবার কোথাও ফুটপাত দখল করে সার দিয়ে দোকান আর হকারদের পসরা। সেসব এড়িয়ে শিয়ালদহ স্টেশনে ঢুকতে প্রতিদিন ভোগান্তিতে পড়তে ...

সংবাদদাতা, পতিরাম: থানার দাবিতে সরব হয়েছে দক্ষিণ দিনাজপুরের পতিরামের বাসিন্দরা। ওই এলাকায় একটি ফাঁড়ি থাকলেও, তার বদলে একটি স্থায়ী থানা গঠন করার দাবি উঠেছে। এলাকাবাসীর দাবি, দিন দিন পতিরামের জনসংখ্যা বাড়ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে নানা অপরাধমূলক কাজকর্মও বেড়েই চলেছে।  ...

  বালিয়া (উত্তরপ্রদেশ), ১৯ জানুয়ারি (পিটিআই): নজিরবিহীনভাবে দাদা মুলায়ম সিং যাদবকে নিশানা করে তোপ দাগলেন ভাই শিবপাল। ইদানীং ছেলে অখিলেশের সঙ্গেই বেশি দেখা যাচ্ছে সপার প্রতিষ্ঠাতাকে। ...

নয়াদিল্লি ও ঢাকা, ১৯ জানুয়ারি: ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুললেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একে ভারতের অভ্যন্তরীণ বিষয় হিসেবে উল্লেখ করলেও, এই আইনের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
aries

উচ্চতর ও গবেষণামূলক বিদ্যার ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত হলে শুভ যোগাযোগ ঘটবে। ভ্রমণযোগ রয়েছে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৩৪ - আলোকচিত্র এবং ইলেকট্রনিকস্ কোম্পানী হিসেবে ফুজিফিল্ম কোম্পানীর যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  January, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  January, 2020

দিন পঞ্জিকা

৫ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০, সোমবার, একাদশী ৪৯/১৮ রাত্রি ২/৬। অনুরাধা ৪২/৪৯ রাত্রি ১১/৩০। সূ উ ৬/২২/৫৪, অ ৫/১২/০, অমৃতযোগ দিবা ৭/৪৯ মধ্যে পুনঃ ১০/৪৩ গতে ১২/৫২ মধ্যে. রাত্রি ৬/৫ গতে ৮/৪৩ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/৫২ মধ্যে। বারবেলা ৭/৪৪ গতে ৯/৫ মধ্যে পুনঃ ২/২৯ গতে ৩/৫০ মধ্যে। কালরাত্রি ১০/৯ গতে ১১/৪৮ মধ্যে। 
৫ মাঘ ১৪২৬, ২০ জানুয়ারি ২০২০, সোমবার, একাদশী ৫৩/২৯/৩৫ রাত্রি ৩/৪৯/৪৭। অনুরাধা ৪৯/৪৭/৫৬ রাত্রি ১/৩৩/৭। সূ উ ৬/২৫/৫৭, অ ৫/১০/৩৬, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে ও ১০/৪৪ গতে ১২/৫২ মধ্যে এবং রাত্রি ৬/১৪ গতে ৮/৫০ মধ্যে ও ১১/২৪ গতে ২/৫১ মধ্যে। কালবেলা ৭/৪৬/৩২ গতে ৯/৭/৭ মধ্যে, কালরাত্রি ১০/৮/৫১ গতে ১১/৪৮/১৭ মধ্যে। 
২৪ জমাদিয়ল আউয়ল  

ছবি সংবাদ

এই মুহূর্তে
অবশেষে আলিপুরদুয়ারে ধরা পড়ল ঘাতক বানরটি
অবশেষে ধরা পড়ল আলিপুরদুয়ারের সেই ঘাতক বানরটি। সোমবার সকালে আলিপুরদুয়ারের ...বিশদ

10:54:07 AM

কলেজের অস্থায়ী শিক্ষাকর্মীরা এবার আন্দোলনে নামছেন
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বেতন বৃদ্ধি সহ একাধিক দাবিতে কলেজের অস্থায়ী ...বিশদ

10:33:29 AM

আব্দুল গফফর খানের প্রয়াণ দিবসে শ্রদ্ধাঞ্জলি মমতার
‘সীমান্ত গান্ধী’ আব্দুল গফফর খানের প্রয়াণ দিবসে শ্রদ্ধা জানালেন মুখ্যমন্ত্রী ...বিশদ

10:27:00 AM

কর্ণাটকে ক্রিকেট বেটিং চক্রের হদিশ, আটক ১১ 
কর্ণাটকে হদিশ মিলল ক্রিকেট বেটিং চক্রের। আটক করা হয়েছে ১১জনকে। ...বিশদ

10:27:00 AM

রাজধানীতে সাধারণতন্ত্র দিবসের প্যারেডে থাকবে কলকাতা বন্দরের ট্যাবলো
এবারের সাধারণতন্ত্র দিবসের প্যারেডে পশ্চিমবঙ্গ সরকারের কোনও ট্যাবলো থাকছে না। ...বিশদ

10:15:09 AM

রাজস্থানে পথ দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু, জখম ১

সাতসকালে পথ দুর্ঘটনার বলি ৭। ঘটনাটি ঘটে রাজস্থানের চুরু জেলার ...বিশদ

10:09:00 AM