Bartaman Patrika
দেশ
 

প্রেম প্রত্যাখান, কর্ণাটকে ঘুমন্ত অবস্থায় তরুণীকে কুপিয়ে খুন

বেঙ্গালুরু: প্রতিবেশী যুবকের প্রেম প্রস্তাবে প্রত্যাখানের শাস্তি। বাড়িতে ঢুকে এলোপাথাড়ি কুপিয়ে খুন করা হল এক তরুণীকে। বুধবার হামলার সময় ওই তরুণী ঘুমিয়েছিলেন। কর্ণাটকের হুবলির এই চাঞ্চল্যকর ঘটনায় নিহতের নাম অঞ্জলি অম্বিগের(২০)।  হামলা চালানোর পর গা ঢাকা দিয়েছে অভিযুক্ত গিরীশ। তার সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিস। 
পুলিস জানিয়েছে, অঞ্জলি ও গিরীশ দু’জনেই ওনি গ্রামের বাসিন্দা। বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্ক গড়তে চেয়ে অঞ্জলিকে উত্যক্ত করছিল অভিযুক্ত। কিন্তু গিরীশের প্রস্তাব ফিরিয়ে দেন অঞ্জলি। এতেই ক্ষিপ্ত হয়ে  বুধবার ভোরে অঞ্জলির বাড়িতে  চড়াও হয় অভিযুক্ত। বাড়িতে কেউ না থাকায় সোজা ঘরে ঢুকে পড়ে গিরীশ। তখন ঘুমোচ্ছিলেন অঞ্জলি। ঘুমন্ত অবস্থাতেই তাঁর উপর ছুরি হাতে ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। মৃত্যু নিশ্চিত বুঝে এলাকা ছেড়ে পালিয়ে যায় গিরীশ। খবর পেয়ে গ্রামে যায় পুলিস। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। 
উল্লেখ্য, এপ্রিল মাসেও একই ঘটনার সাক্ষী ছিল হুবলি। প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে কুপিয়ে খুন করা হয় কংগ্রেস নেতার মেয়েকে। মৃত নেহা হিরেমথ ছিলেন কর্ণাটকের হুবলির এক ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্রী। কলেজ প্রাঙ্গণেই এলোপাথাড়ি কুপিয়ে খুন করা হয় নেহাকে। তবে দু’ঘণ্টার মধ্যেই অভিযুক্ত প্রেমিক ফৈয়াজকে গ্রেপ্তার করে পুলিস। 

16th  May, 2024
কাশ্মীরের মতো জম্মুতেও ‘জিরো টেরর প্ল্যান’, নির্দেশ অমিত শাহের

চলতি মাসে জম্মু ও কাশ্মীরে চারবার জঙ্গি হামলা নিয়ে উদ্বিগ্ন কেন্দ্র। একটি উচ্চপর্যায়ের বৈঠকে সেখানকার নিরাপত্তা পরিস্থিতি পর্যালোচনা  করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
বিশদ

17th  June, 2024
দিল্লির জলসঙ্কট নিয়ে হেলদোল নেই মোদির, তোপ আপ মন্ত্রীর

তীব্র তাপপ্রবাহে রাজধানীতে জলের হাহাকার। কিন্তু তা সত্ত্বেও প্রাপ্য জল ছাড়ছে না প্রতিবেশী হরিয়ানা সরকার। এনিয়ে রীতিমতো ক্ষুব্ধ দিল্লির অরবিন্দ কেজরিওয়াল সরকার।
বিশদ

17th  June, 2024
দ্বাদশে রাষ্ট্রবিজ্ঞানে বাদ বাবরি-কাণ্ড, বিতর্কের মুখে সাফাই এনসিইআরটির

দেশজোড়া সমালোচনর মুখে পড়ে সাফাই দিতে নামল এনসিইআরটি। দ্বাদশ শ্রেণি রাষ্ট্রবিজ্ঞানের পাঠ্যপুস্তকে অযোধ্যা ও বাবরি মসজিদ সংক্রান্ত সংশোধনী নিয়ে সরব বিরোধীরা।
বিশদ

17th  June, 2024
নিট দুর্নীতি: বিরোধীদের চাপে সুর বদল কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর

লোকসভা নির্বাচনের ফল ঘোষণার দিনই ডাক্তারির সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা নিটের ফলপ্রকাশ হয়েছিল। আর তারপর থেকেই এই পরীক্ষায় ব্যাপক দুর্নীতি নিয়ে সারা দেশে শোরগোল শুরু হয়েছে।
বিশদ

17th  June, 2024
নিম্ন-মধ্যবিত্তের কথা ভেবে রেল চালানোয় জোর মন্ত্রীর

একক সংখ্যাগরিষ্ঠতা হারিয়েই রাতারাতি ভোল বদলের পথে এনডিএ সরকার! একইসঙ্গে হচ্ছে বোধোদয়ও। যার জেরে রেলমন্ত্রক বিজেপি নিজের হাতে রাখলেও শরিকি চাপে শেষমেশ পাল্টাতে হচ্ছে ‘উপলব্ধি’ও।
বিশদ

17th  June, 2024
উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় ৪ জন ইটভাটা কর্মীর মৃত্যু

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজন ইটভাটা কর্মীর। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে মুরদনগরে ইস্টার্ন পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে (ইপিই)।
বিশদ

17th  June, 2024
এবার ইএসআই গ্রাহকদের আধার সংযোগ নিয়ে তৎপর নিগম

গ্রাহকদের আধার সংযোগ নিয়ে আচমকাই তৎপর শ্রমমন্ত্রকের আওতাধীন কর্মচারী রাজ্য বিমা নিগম (ইএসআইসি)। ইন্টারনেট পরিষেবা কিংবা এ সংক্রান্ত নথিপত্র ঠিকঠাক রয়েছে কি না, তা খতিয়ে দেখে নিশ্চিত করতে বলা হল ইএসআইসির দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদেরই।
বিশদ

17th  June, 2024
মধ্যপ্রদেশে মদ কারখানায় উদ্ধার ৫৮ জন  শিশুশ্রমিক

বিয়ার, বিদেশি ব্র্যান্ডের মদের কারখানা থেকে উদ্ধার করা হল ৫৮ জন শিশুশ্রমিককে। তাদের মধ্যে ৩৯ জন কিশোর ও ১৯ জন কিশোরী।
বিশদ

17th  June, 2024
হুমকি দিয়ে ধৃত

বলিউড অভিনেতা সলমন খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় নতুন একটি মামলা দায়ের করল মুম্বই পুলিস। পাশাপাশি আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ

17th  June, 2024
পড়ুয়ার আত্মহত্যা

ফের রাজস্থানের কোটায় পড়ুয়ার আত্মহত্যা। রবিবার মহাবীর নগর এলাকায় উদ্ধার হয় আয়ুষ জয়সওয়ালের (১৭) নামে এক ছাত্রের দেহ। 
বিশদ

17th  June, 2024
৯ কোটির ইয়াবা

অসমে মাদক বিরোধী অভিযানে বড়সড় সাফল্য মিলল। করিমগঞ্জ জেলা থেকে উদ্ধার হয়েছে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট। যার বাজার দর প্রায় ৯ কোটি টাকা।
বিশদ

17th  June, 2024
নৌকাডুবি, নিখোঁজ ৬

বিহারে গঙ্গায় উল্টে গেল নৌকা। এই দুর্ঘটনায় নিখোঁজ নৌকার ৬ যাত্রী। প্রশাসন সূত্রে জানানো হয়েছে, রবিবার উমানাথ ঘাট থেকে দিয়ারার দিকে তীর্থযাত্রীদের নিয়ে রওনা হয়েছিল নৌকাটি।
বিশদ

17th  June, 2024
সুরেশের সাফাই

ঢোঁক গিললেন কেন্দ্রীয় মন্ত্রী সুরেশ গোপী। শনিবার প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে ‘মাদার অব ইন্ডিয়া’ বলে উল্লেখ করেছিলেন কেরলে বিজেপির একমাত্র সাংসদ।
বিশদ

17th  June, 2024
ধারাভির জমি আদানিদের দেওয়া হবে না, দাবি মহারাষ্ট্র সরকারের

মুম্বই শহরের ধারাভি বস্তির জমি আদানি গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হচ্ছে না।  ধারাভি বস্তি উন্নয়ন প্রকল্প নিয়ে বিরোধীদের অভিযোগ উড়িয়ে মহারাষ্ট্র সরকারের একটি সূত্র এমনই দাবি করেছে।  
বিশদ

17th  June, 2024

Pages: 12345

একনজরে
রাজ্যের বিভিন্ন সংশোধনাগারে মানসিক অবসাদে ভোগা বন্দিদের দেওয়া হচ্ছে নাট্য প্রশিক্ষণ। রাজ্য কারাদপ্তর সূত্রে জানা গিয়েছে, বন্দিদের আগ্রহ দেখে সপ্তাহ খানেক হল প্রশিক্ষণ শুরু হয়ে গিয়েছে। সব চেয়ে বড় কথা, যে উদ্দেশ্যে নাটক শেখানো শুরু হয়েছে, তাতে বেশ ভালো সাড়া ...

গাছের স্বরলিপি ছড়িয়ে রেখেছেন শহরজুড়ে। কাব্যি করে তিনি বলতেই পারেন, ‘আগামী পৃথিবী প্রাণ ভরে শ্বাস নিও।’ তিনি একাই পারলে কলকাতাটাকে সবুজে মুড়ে ফেলতে পারতেন। পারেননি ...

উত্তর-পশ্চিম জার্মানির গুটের্সলো শহর সত্যিই ছবির মতো সুন্দর। জল-জঙ্গল-পাহাড়ের সমাহার। দারুণ মনোরম এই অঞ্চলকেই ইউরোর বেসক্যাম্প হিসেবে বেছে নিয়েছে পর্তুগাল। সুন্দর ফুটবলের প্রত্যাশা নিয়ে হাজির ...

খালিস্তানি নেতা গুরুপতওয়ান্ত সিং পান্নুনকে খুনের চেষ্টার অভিযোগে  ধৃত ভারতীয় নাগরিক নিখিল গুপ্তকে প্রত্যর্পণ করা হল আমেরিকায়। গত বছর চেক প্রজাতন্ত্রে গ্রেপ্তার হয়েছিলেন নিখিল। তাঁকে  আমেরিকার হাতে তুলে না দেওয়ার আর্জি জানিয়ে সেদেশের আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চশিক্ষার জন্য নামী প্রতিষ্ঠানে ভর্তির প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায় উন্নতির নতুন পথের দিশা। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৮ - চলচ্চিত্র পরিচালক অরবিন্দ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৪৪ - সুভাষচন্দ্র বসুর নেতৃত্বে আজাদ হিন্দ ফৌজ ব্রিটিশ শাসনের হাত থেকে মুক্তির সংগ্রাম শুরু করে
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু
২০২১ - ভারতের প্রথম ট্র্যাক অ্যান্ড ফিল্ড ক্রীড়াবিদ মিলখা সিংয়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৭৩ টাকা ৮৪.৪৭ টাকা
পাউন্ড ১০৪.২১ টাকা ১০৭.৬৮ টাকা
ইউরো ৮৮.০৭ টাকা ৯১.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  June, 2024
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭২,৬০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৯,০৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৮,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৮,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষাঢ়, ১৪৩১, মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪। একাদশী ৩/৪৩ দিবা ৬/২৫। স্বাতী নক্ষত্র ২৭/৩০ দিবা ৩/৫৬। সূর্যোদয় ৪/৫৬/৭, সূর্যাস্ত ৬/১৯/৫। অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/২৪ গতে ১২/৪ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩২ মধ্যে। রাত্রি ৭/২ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ২/৬ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৪৫ গতে ৩/৩৮ মধ্যে পুনঃ ৪/৩২ গতে ৫/২৫ মধ্যে। রাত্রি  ৮/২৭ গতে ৯/৫২ মধ্যে। বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে। কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
৩ আষাঢ়, ১৪৩১, মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪। দ্বাদশী অহোরাত্র। স্বাতী নক্ষত্র দিবা ২/৫৬। সূর্যোদয় ৪/৫৫, সূর্যাস্ত ৬/২১। অমৃতযোগ দিবা ৭/৪২ মধ্যে ও ৯/২৯ গতে ১২/৯ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৪ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/৩ গতে ২/১১ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ২/৪৯ গতে ৩/৪২ মধ্যে  ও ৪/৩৪ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ গতে ৯/৫৫ মধ্যে। বারবেলা ৬/৩৬ গতে ৮/১৭ মধ্যে ও ১/২০ গতে ৩/০ মধ্যে। কালরাত্রি ৭/৪১ গতে ৯/০ মধ্যে। 
১১ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
বারাণসীতে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

05:45:00 PM

বিহারে বাঁকড়া নদীর উপর থাকা সেতুর একাংশ ভেঙে পড়ল

05:42:56 PM

বেলুড়ে ছাঁট লোহার গোডাউনে বিস্ফোরণ

04:18:22 PM

বিধানসভা উপনির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ কংগ্রেসের
বিধানসভা উপনির্বাচনে প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস। রাজ্যের ২টি কেন্দ্রের ...বিশদ

03:36:53 PM

২৮০ পয়েন্ট উঠল সেনসেক্স
সপ্তাহের শুরুতেই চাঙ্গা শেয়ার বাজার। মঙ্গলবার ২৮০ পয়েন্ট উঠল সেনসেক্স। ...বিশদ

03:16:58 PM

সিকিমে সরানো হল আরও ১৫ পর্যটককে
সিকিমের লাচুং এবং মঙ্গন জেলার উত্তরাঞ্চলে আটকে পড়া পর্যটকদের সরিয়ে ...বিশদ

03:11:40 PM