Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

কুমারগ্রামে অস্বাভাবিক মৃত্যু বৃদ্ধের
 

সংবাদদাতা, কুমারগ্রাম: কুমারগ্রাম ব্লকের উত্তর কামাখ্যাগুড়িতে এক বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার কামাখ্যাগুড়ি ফাঁড়ির পুলিস দেহটি ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম মনোরঞ্জন পণ্ডিত (৬৫)। মঙ্গলবার রাতে পরিবারের সদস্যরা তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাঁকে উদ্ধার করে কামাখ্যাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান। পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। 

23rd  May, 2024
অজগর ধরতে গিয়ে জখম বনকর্মী

অজগর ধরতে গিয়ে জখম হলেন এক বনকর্মী। শনিবার ঘটনাটি ঘটেছে কুমারগ্রাম চা বাগানে। জখম বনকর্মীর নাম নরেন রাভা। জানা গিয়েছে, শনিবার কুমারগ্রাম চা বাগান এলাকায় ৭ ফুট লম্বা একটি অজগর দেখতে পান স্থানীয়রা।
বিশদ

আজ আমিষ আহার করবেন রবি

কোচবিহার লোকসভা আসনে বিজেপি প্রার্থীকে পরাজিত না করা পর্যন্ত নিরামিষ খাবার খাওয়ার প্রতিজ্ঞা করেছিলেন বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা রবীন্দ্রনাথ ঘোষ। কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে পরাজিত করে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া
বিশদ

শ্বাসনালীতে খাবার আটকে মৃত্যু তৃণমূল কংগ্রেস নেতার

শ্বাসনালীতে খাবার আটকে মৃত্যু হল এক তৃণমূল কংগ্রেস নেতার। পুলিস জানিয়েছে, মৃত তৃণমূল নেতার নাম রুনুকান্তি রায় (৩৫)। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রুনুকান্তি রাজগঞ্জ ব্লকের বারোপাটিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বোদাগঞ্জ ভ্রামরীদেবী মন্দিরের সম্পাদক ছিলেন।
বিশদ

সিকিম বিপর্যয়ে ফের জল প্রকল্পের ক্ষতি সমস্যার মোকাবিলায় ১০০ কুয়ো খুঁড়বে শিলিগুড়ি পুরসভা

শিলিগুড়ি শহরে পানীয় জল সরবরাহ স্বাভাবিক রাখতে ১০০টি কুয়ো খুঁড়বে পুরসভা। সিকিমে প্রাকৃতিক দুর্যোগে তিস্তার জলস্ফিতিতে শিলিগুড়িতে পানীয় জল সরবরাহে বিঘ্ন ঘটেছে। প্রবল জলচ্ছ্বাসে গাছ, নদীপারের বাড়িঘর, বিভিন্ন জিনিস ভেঙে ভেসে এসেছে।
বিশদ

পরিদর্শন

চাষিদের কথা মাথায় রেখে দ্বিফসলী মাঠে হবে কংক্রিটের পাকা রাস্তা। মালদহের রতুয়া ২ ব্লকের শ্রীপুর ১ পঞ্চায়েতের নিকাশি বিলের মাঠে দুই কিমি রাস্তা পাকা করা হবে।
বিশদ

রাজ্য সড়ক অবরোধ

শনিবার বিকেলে মালদহ থানার নালাগোলা রাজ্য সড়কে চর কাদিরপুরে বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগে পথ অবরোধ করা হয়। ভুক্তভোগীরা গাড়ি আটকে বিক্ষোভ দেখান। এর জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে
বিশদ

পুরনো সামগ্রীর প্রদর্শনী

বিনয় সরকার অতিথি আবাসে শনিবার থেকে শুরু হল দুষ্প্রাপ্য সামগ্রীর প্রদর্শনী। মালদহ নিউম্যাসম্যাটিক অ্যান্ড কালেকটরস অ্যাসোসিয়েশনের সদস্যরা এই প্রদর্শনীর আয়োজন করেছেন।
বিশদ

অন্ধকার হোটেলে জল, খাবারের সঙ্কটের মাঝেও বেঁচে আছি

লাচেনে অন্ধকার হোটেলে টানা তিনদিন পরিবার নিয়ে আটকে রয়েছি। হোটেলের সামনে কয়েকটি জায়গায় পাহাড় ধসে পরিস্থিতি ভয়াবহ। দুর্যোগের পর এখনও আমাদের কাছে পৌঁছতে পারেনি বিপর্যয় মোকাবিলা দল।
বিশদ

দেরিতে ছাড়ল বালুরঘাট-ভাতিণ্ডা এক্সপ্রেস

ফের দেরি করে ছাড়ল দিল্লিগামী বালুরঘাট ভাতিণ্ডা এক্সপ্রেস। ট্রেনটি শুক্রবার বিকেল ৫টার পরিবর্তে রাত ১ টা ৪৯ মিনিটে ছাড়ে। রেল সূত্রে খবর, ওই এক্সপ্রেসের একটি কোচ খারাপ হয়ে গিয়েছিল। কাটিহার থেকে সেই কোচ আনা হয়
বিশদ

ভূতনিতে সমবায় ভোটে তৃণমূল-কংগ্রেস জোট

লোকসভা ভোট মিটতেই আবার ভোট মানিকচকের ভূতনিতে। উত্তরচণ্ডীপুর গ্রাম এসকেইউএস সমবায় সমিতির ভোটকে ঘিরে চলছে জোর প্রস্তুতি। আগামী ২৩ জুন হবে ভোট। এই ভোটে থাকছে চমক।
বিশদ

কুলিকে প্রাণী চিকিত্সায় ‘ভেটেরেনারি কেয়ার ইউনিট’

সীমান্তবর্তী দুই দিনাজপুর ও মালদহ জেলায় মাঝেমধ্যেই ধরা পড়ছে ‘শিডিউল ওয়ান’ সহ বিভিন্ন প্রজাতির বন্যপ্রাণী। অসুস্থ অবস্থায় উদ্ধার হচ্ছে নীলগাই, বেঙ্গল ফক্স, হরিণ সহ অন্য প্রাণী। এতদিন প্রাণীদের উদ্ধারের পর চিকিৎসার জন্য পাঠানো হচ্ছিল দু’শো কিলোমিটার দূরে বেঙ্গল সাফারিতে।
বিশদ

ভিনরাজ্যে গিয়ে নিখোঁজ শ্রমিক

ভিনরাজ্যে কাজে গিয়ে নিখোঁজ এক যুবক। পুলিস সূত্রে জানা গিয়েছে, নিখোঁজের নাম চঞ্চল সোরেন। বালুরঘাট ব্লকের বিজশ্রী এলাকায় তার বাড়ি। 
শনিবার পরিবারের পক্ষ থেকে বালুরঘাট থানায় নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করা হয়।
বিশদ

মহেন্দ্রপুরে আবর্জনা সংগ্রহ শুরু

প্রতীক্ষার অবসান। হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে শনিবার থেকে শুরু হল বাড়ি থেকে আবর্জনা সংগ্রহের কাজ। বছর খানেক আগে এই গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ রামপুর গ্রামে তৈরি হয় সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্প।
বিশদ

অস্বাভাবিক মৃত্যু

শনিবার মালদহের গাজোল থানার সরকারপাড়ায় এক স্কুলছাত্রের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ছাত্রটি মুর্শিদাবাদের একটি মিশনে একাদশ শ্রেণিতে পড়াশোনা করত। সম্প্রতি বাড়ি আসে।
বিশদ

Pages: 12345

একনজরে
নিয়ম ভেঙে বিল ও চাষের জমি থেকে মাটি তুলে ইটভাটায় পাঠাচ্ছে মাটি মাফিয়ারা। এই অভিযোগে মুর্শিদাবাদের হরিহরপাড়ায় মাটিবোঝাই ট্রাক্টর আটকে দিলেন গ্রামবাসীরা। তাঁদের আরও অভিযোগ, ওই মাটি নিয়ে যাওয়ার সময় রাস্তায় পড়ছে। বৃষ্টিতে মাটি কাদা হয়ে দুর্ঘটনা ঘটছে। ...

১৯৮৮ ইউরোর সেমি-ফাইনাল। হামবার্গের ভোকসপার্ক স্টেডিয়ামে আয়োজক দেশ পশ্চিম জার্মানির বিরুদ্ধে পিছিয়ে পড়েও ২-১ গোলে দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছিল রিনাস মিশেলের প্রশিক্ষণাধীন নেদারল্যান্ডস। এরপর খেতাবি লড়াইয়ে সোভিয়েত ইউনিয়নকে ২-০ ব্যবধানে হারিয়ে খেতাব ঘরে তোলে ডাচ-ব্রিগেড। ...

সল্টলেকে ৭০ বছরের এক বৃদ্ধাকে উদ্ধার করে বাড়ি ফেরাল বিধাননগর উত্তর থানার পুলিস। কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেলে রাজ্যের সমাজকল্যাণ দপ্তর থেকে পুলিসের কাছে খবর আসে, সল্টলেকের সিজিও কমপ্লেক্সের সামনে এক ভবঘুরে বৃদ্ধা ডিভাইডারের উপর বসে আছেন। ...

বাংলায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১১০০ ছাড়াল। জুন মাসের অর্ধেক অতিক্রান্ত হয়ে গেলেও তেমন বৃষ্টি এখনও হয়নি রাজ্যে। তা সত্ত্বেও দক্ষিণবঙ্গে ধীরে ধীরে বাড়তে শুরু করেছে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গৃহে শুভকর্মের আয়োজনে ব্যস্ততা। বন্ধুসঙ্গ ও সাহিত্যচর্চায় মানসিক প্রফুল্লতা। উপার্জন বাড়বে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৫৬: নবাব সিরাজউদ্দৌলার কাশিম বাজার কুঠি দখল
১৮৬১: স্বাধীনতা সংগ্রামী ও সাংবাদিক হরিশচন্দ্র মুখোপাধ্যায়ের মৃত্যু
১৮৯০: ইংরেজ কৌতুকাভিনেতা ও পরিচালক  স্ট্যান লরেলের জন্ম
১৮৯৪: ইন্টারন্যাশনাল অলিম্পিক্স কমিটি প্রতিষ্ঠিত হয়
১৯০৩: ফোর্ড মোটর কোম্পানি প্রতিষ্ঠিত হয়
১৯২০: গায়ক ও সুরকার হেমন্ত মুখোপাধ্যায়ের জন্ম
১৯২৫: স্বাধীনতা সংগ্রামী চিত্তরঞ্জন দাশের মৃত্যু
১৯৪৪: বিজ্ঞানী আচার্য প্রফুল্লচন্দ্র রায়ের মৃত্যু
১৯৪৫: ভারতীয় বাঙালি পদার্থবিজ্ঞানী বিকাশচন্দ্র সিংহের জন্ম
১৯৫০: অভিনেতা মিঠুন চক্রবর্তীর জন্ম
১৯৫৩: ইংল্যান্ডের প্রথম নারী কেবিনেট মন্ত্রী মার্গারেট বন্ডফিল্ডের মৃত্যু
১৯৬৩: রাশিয়া থেকে বিশ্বের প্রথম নারী নভোচারী ভেলেনটিনা তেরেসকোভা মহাকাশ পাড়ি দেওয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন
১৯৭২: নিউ ইয়র্কে জাজ সংগীতের জাদুঘর প্রথম দর্শকদের জন্য খুলে দেওয়া হয়
২০২১: বিশিষ্ট মঞ্চাভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্তর মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৭৩ টাকা ৮৪.৪৭ টাকা
পাউন্ড ১০৪.২১ টাকা ১০৭.৬৮ টাকা
ইউরো ৮৮.০৭ টাকা ৯১.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,৪৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭২,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৯,২৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৯,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৮,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আষাঢ়, ১৪৩১, রবিবার, ১৬ জুন, ২০২৪। দশমী ৫৯/৩০ শেষরাত্রি ৪/৪৪। হস্তা নক্ষত্র ১৫/৪৩ দিবা ১১/১৩। সূর্যোদয় ৪/৫৫/৪৭, সূর্যাস্ত ৬/১৮/৩৩। অমৃতযোগ প্রাতঃ ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে। বারবেলা ৯/৫৭ গতে ১/১৮ মধ্যে। কালরাত্রি ১২/৫৮ গতে ২/১৭ মধ্যে।   
১ আষাঢ়, ১৪৩১, রবিবার, ১৬ জুন, ২০২৪। দশমী রাত্রি ৩/৫। হস্তা নক্ষত্র দিবা ১০/২৭। সূর্যোদয় ৪/৫৫, সূর্যাস্ত ৬/২১। অমৃতযোগ দিবা ৬/৪৮ গতে ৯/২৮ মধ্যে ও ১২/৮ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৮ গতে ১২/৪৬ মধ্যে। বারবেলা ৯/৫৭ গতে ১/১৯ মধ্যে। কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে। 
৯ জেলহজ্জ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
ইউরো কাপ ২০২৪: ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারাল স্পেন

15-06-2024 - 11:32:54 PM

ইউরো কাপ ২০২৪: স্পেন ৩ : ক্রোয়েশিয়া ০ (হাফটাইম)

15-06-2024 - 10:25:41 PM

ইউরো কাপ ২০২৪: স্পেন ২ : ক্রোয়েশিয়া ০ (৩৩ মিনিট)

15-06-2024 - 10:09:28 PM

ইউরো কাপ ২০২৪: স্পেন ১ : ক্রোয়েশিয়া ০ (৩০ মিনিট)

15-06-2024 - 10:07:05 PM

টি-২০ বিশ্বকাপ: মাঠ ভিজে থাকার কারণে ভারত বনাম কানাডার ম্যাচ বাতিল

15-06-2024 - 09:13:01 PM

টি-২০ বিশ্বকাপ: মাঠ ভিজে থাকার কারণে ভারত বনাম কানাডা ম্যাচে টসে দেরি

15-06-2024 - 07:39:06 PM