রাজ্য

প্রধান বিচারপতির নামে কুমন্তব্য, গ্রেপ্তার তিন

নিজস্ব প্রতিনিধি, বারাসত: সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করার অভিযোগ উঠেছে। ওই ঘটনার তদন্ত করে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করল বারাসত জেলা পুলিস। একজনকে গ্রেপ্তার করেছে দেগঙ্গা থানা, দ্বিতীয় জনকে বারাসত থানা ও তৃতীয় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দত্তপুকুর থানা। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবকদের নাম সুমিত কুণ্ডু, সফিকুল ইসলাম ও প্রিতম পাল। ধৃত প্রথম দু’জনকে এদিন বারাসত আদালতে তোলা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে তারা বাম সমর্থক।  
৯ সেপ্টেম্বর সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের বেঞ্চে আর জি কর কাণ্ডের শুনানি হয়। প্রধান বিচারপতি বেশ কয়েকটি বিষয়ে তাঁর পর্যবেক্ষণ জানান। তা নিয়েই বারাসতের যুবক সুমিত এবং দেগঙ্গার বাসিন্দা সফিকুল ফেসবুকে প্রধান বিচারপতির নামে কুরুচিকর মন্তব্য করেন। সেসব সামনে আসতেই জনমানসে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অভিযুক্ত দু’জনকেই গ্রেপ্তার করেছে পুলিস। 
এনিয়ে বারাসত পুলিস জেলার সুপার প্রতীক্ষা ঝাড়খড়িয়া বলেন, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির নামে ফেসবুকে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে ওঁদের গ্রেপ্তার করা হয়েছে। পুলিসের পক্ষে সকলের ফেসবুক পোস্ট মনিটরিং করা সম্ভব নয়। তবে যতটুকু আমাদের নজরে আসছে, সেইমতোই ব্যবস্থা নেওয়া হচ্ছে। -নিজস্ব চিত্র
5d ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা