Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

কাটোয়া পুরসভায় কাউন্সিলারদের মিটিং চলাকালীন মারামারি, ভাঙচুর

 বিএনএ, বর্ধমান: মঙ্গলবার দুপুরে কাটোয়া পুরসভায় বোর্ড মিটিং চলাকালীন তৃণমূল কংগ্রেস কাউন্সিলারদের মধ্যে বাদানুবাদ থেকে মারামারির ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল। এদিন সাড়ে ১১টা নাগাদ পুরসভায় বোর্ড মিটিং ছিল। সেই মিটিং চলাকালীন চেয়ারম্যান রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে গ্লাস ছুঁড়ে মারার অভিযোগ ওঠে বিপক্ষ শিবিরের এক কাউন্সিলারের বিরুদ্ধে। যদিও সেই গ্লাস চেয়ারম্যানের গায়ে লাগেনি। ওই কাউন্সিলার আরও একটি গ্লাস ছুঁড়ে মারেন। সেই গ্লাসটি কাউন্সিলার সঞ্জীব মুখোপাধ্যায়ের হাতে লাগে। এনিয়ে মিটিং হলে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি বাধে। দু’জন কাউন্সিলার জখম হন।
লোকসভা ভোটের পর মঙ্গলবার সাড়ে ১১টা নাগাদ বোর্ড মিটিং ছিল। মিটিংয়ে ১৫জন অংশ নেন। কিছুক্ষণ পর প্রাক্তন চেয়ারম্যান তথা ১৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলার অমর রাম সহ তাঁর ঘনিষ্ঠ আরও দুই কাউন্সিলার মিটিং হলে ঢোকেন। বৈঠকে ঢুকে অমর রাম চেয়ারম্যানের কাছ থেকে এজেন্ডার কপি চান। চেয়ারম্যান জানান, চারদিন আগে মিটিংয়ের চিঠি ইস্যু করার সময় সেই কপি বিলি করা হয়েছে। এরপর অমর ঘনিষ্ঠ কাউন্সিলার শ্যামল ঠাকুর সুর চড়িয়ে চেয়ারম্যানকে মিটিং হলে জোরে বলতে বলেন। তা নাহলে মিটিং বন্ধ করে দেওয়ার হুমকি দেন। এনিয়ে কথা কথাকাটি চলাকালীন আচমকা অমর রাম ঘনিষ্ঠ এক কাউন্সিলার চেয়ারম্যানকে লক্ষ্য করে একটি কাচের গ্লাস ছুঁড়ে মারেন বলে অভিযোগ। সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। তিনি আরেকটি গ্লাস ছুঁড়ে মারলে সেটি সঞ্জীব মুখোপাধ্যায় ও সুফল রাজোয়ার নামে দুই কাউন্সিলারের হাতে লাগে। তাঁদের হাত কেটে যায়। এনিয়ে পুরসভার ভিতরে দু’পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়ায়। মিটিং হল থেকে বেরিয়ে অমর রাম ও তাঁর দুই ঘনিষ্ঠ কাউন্সিলার কিছুক্ষণ চেয়ারম্যানের ঘরের সামনে ধর্ণায় বসেন। পুরসভার ভিতরে হাঙ্গামার খবর দ্রুত পৌঁছয় দলের জেলা সভাপতি স্বপন দেবনাথের কাছে। তিনি গোটা বিষয়টিতে হস্তক্ষেপ করেন।
বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী সুনীল মণ্ডল ৮৯হাজার ৩১১ভোটে জিতলেও কাটোয়া বিধানসভায় তৃণমূল কংগ্রেস ১৮৫৯ভোটে পিছিয়ে। একইভাবে কাটোয়া পুরসভা থেকেও বিজেপি ৮৭০৫ভোটের লিড নিয়েছে। ২০আসন বিশিষ্ট কাটোয়া পুরসভায় ১৪টি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস পিছিয়ে পড়েছে। ২নম্বর ওয়ার্ডে ৭২২, ৩নম্বরে ১২৮২, ৪নম্বরে ১১৪৫, ৫নম্বরে ৫৪২, ৬নম্বরে ৬০৮, ৭নম্বরে ৭৭৫, ১০নম্বরে ১২৩৫, ১১নম্বর ওয়ার্ডে ১৭৮৫, ১২নম্বরে ৯৬০, ১৪নম্বরে ১১৫৭, ১৬নম্বরে ৯৯, ১৭নম্বরে ৪৫৫, ১৮নম্বরে ৪৯৩ এবং ২০নম্বর ওয়ার্ডে ১২১৯ভোটে পিছিয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস।
প্রাক্তন চেয়ারম্যান অমর রাম বলেন, মঙ্গলবার পুরসভার বোর্ড মিটিং ছিল। সেই মিটিংয়ে আমরা যাই। আমার সঙ্গে থাকা এক কাউন্সিলার চেয়ারম্যানকে জোরে অ্যাজেন্ডা পড়তে বলেন। তখন চেয়ারম্যান পাল্টা জানান, জোরে বলতে পারবেন না। এনিয়ে বচসা বাধতেই পুলিস মিটিং হলের ভিতর ঢুকে পড়ে। আমরা এনিয়ে আপত্তি তুলি। রবীন্দ্রনাথবাবু চেয়ারম্যান হওয়ার পর ৩১জন পুরকর্মীকে বসিয়ে দিয়েছেন। ওইসব পরিবারের সদস্যরা এখন দারুন কষ্টে আছেন। আমি চেয়ারম্যান থাকাকালীন যেসকল এস্টিমেট পাশ করানো হয়েছিল সেগুলি এখনও কাজ হয়নি। আমার ওয়ার্ডে ‘সবার জন্য গৃহ’ প্রকল্পে উপভোক্তা বাছাই করছেন চেয়ারম্যান নিজেই। ওই প্রকল্পে দুর্নীতি হচ্ছে। চেয়ারম্যান কখনওই আমার মতামত নেন না। আমার ১৯নম্বর ওয়ার্ড থেকে সর্বোচ্চ ১০০১ভোটের লিড পেয়েছে তৃণমূল কংগ্রেস। অথচ চেয়ারম্যানের ৬নম্বর ওয়ার্ডে দল পিছিয়ে। পুরসভা এবং কাটোয়া বিধানসভায় দল পিছিয়ে পড়েছে। এর নৈতিক দায়িত্ব নিয়ে চেয়্যারম্যানের সরে দাঁড়ানো উচিত ছিল।
কাটোয়া পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, অমর রাম সহ তিন কাউন্সিলার শীঘ্রই বিজেপিতে যোগ দেবেন। সেজন্য ওরা পুরসভায় ঢুকে একটা বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করেছেন। এদিন ওরা আমাকে লক্ষ্য করে গ্লাস ছুঁড়ে মারছিল। দু’জন কাউন্সিলারের হাতে গ্লাস লেগে যাওয়ায় আমার গায়ে লাগেনি। দীর্ঘদিন ধরে ওরা বোর্ড মিটিংয়ে হাজির হননি। বিশৃঙ্খলা করার জন্যই ওরা এসেছিলেন। কারণ, তাড়াতাড়ি বিজেপিতে যাওয়ার পরিকল্পনা নিয়েছেন।

 দুর্গাপুরে তৃণমূল-বিজেপি উভয়পক্ষের কার্যালয় ভাঙচুর ঘিরে উত্তেজনা

 বিএনএ, আসানসোল: সোমবার রাতে দুর্গাপুরের আট নম্বর ওয়ার্ডে তৃণমূলের একটি পার্টি অফিসে বিজেপির হামলার ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার বেধে যায়। ওই রাতে বিজেপি বিজয় মিছিল করার নামে ওই পার্টি অফিসে ব্যাপক ভাঙচুর করে। পরে তৃণমূলও ওই এলাকায় বিজেপির একটি পার্টি অফিস এবং ক্লাবে ভাঙচুর চালায় বলে অভিযোগ।
বিশদ

সকলের জন্যই কাজ করতে চান বীরভূমের সাংসদ শতাব্দী

 সুমন তেওয়ারি, সিউড়ি, বিএনএ: ‘সব এলাকার জন্য কাজ করেছি, কাজের খতিয়ানও তুলে দিয়েছি। কিছু এলাকার মানুষ আমাকে বিপুলভাবে ভোট দিয়ে আশীর্বাদ করল, আর কিছু এলাকার লোক মুখ ফেরাল। কাজ করেও ভোট না পেলে খারাপ তো লাগেই। তবে আগের বাকি থাকা কাজগুলো দ্রুত শেষ করে সবার জন্যই নতুন কাজ করব।’
বিশদ

 রানিবাঁধের স্কুলে বিজ্ঞপ্তি, বিজ্ঞান বিভাগে ভর্তি হলে টাকা লাগবে না

  সংবাদদাতা, খাতড়া: উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগে ভর্তি হলে কোনও টাকা লাগবে না। বরং ছাত্রছাত্রীদের বইও দেবে স্কুল কর্তৃপক্ষ। রানিবাঁধের অম্বিকানগর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে এমনই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, ছাত্রছাত্রীর অভাবে রানিবাঁধ ব্লকের অম্বিকানগর উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগটি প্রায় বন্ধ অবস্থাতেই ছিল।
বিশদ

 বাঁকুড়ার বিভিন্ন কলেজ দখলে তৎপর এবিভিপি

বিএনএ, বাঁকুড়া: লোকসভা নির্বাচনে জঙ্গলমহলের আসনগুলিতে বিজেপি ভালো ফল করার পর কলেজের ছাত্র সংসদ দখল করতে তৎপর হয়েছে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ(এবিভিপি)। বাঁকুড়ার ২৪টি কলেজ নিজেদের দখলে আনার লক্ষ্য নিয়ে এবিভিপি নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়েছেন। মঙ্গলবার থেকেই সংগঠনের সদস্যরা মাঠে নেমে পড়েন।
বিশদ

সবংয়ের ‘সন্ত্রাস কবলিত’ এলাকা পরিদর্শন মানস, সৌমেনের

সংবাদদাতা, খড়্গপুর: মঙ্গলবার সবংয়ের ‘সন্ত্রাস কবলিত’ দুবরাজপুর, মিঠাপুকুর ও বাসুলিয়া এলাকা পরিদর্শন করল তৃণমূলের প্রতিনিধি দল। রাজ্য মন্ত্রিসভার সদস্য সৌমেন মহাপাত্র, রাজ্যসভার সদস্য মানস ভুঁইয়া, তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি ও বিধায়ক গীতারানি ভুঁইয়া এদিন ওই সব এলাকা পরিদর্শন করেন।
বিশদ

কাল মোদির শপথের আগেই তারাপীঠে মহাযজ্ঞ করবে বিজেপি

  বিএনএ, সিউড়ি: রাত পোহালেই বৃহস্পতিবার দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে শপথ নেবেন নরেন্দ্র মোদি। তার আগে সেদিন সকাল থেকে নরেন্দ্র মোদির দীর্ঘায়ু কামনা করে এবং শক্তিশালী ভারত গড়ার জন্য মহাযজ্ঞের আয়োজন হয়েছে তারাপীঠে।
বিশদ

 এলাকার বাসিন্দাদের যাতায়াতের জন্য নিজের খরচে রাস্তা তৈরি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের

সংবাদদাতা, লালবাগ: নদীর দুই পাড়ের ১৫-২০টি গ্রামের কয়েক হাজার মানুষের যাতায়াতের সুবিধার জন্য নিজের খরচে প্রায় এক কিলোমিটার রাস্তা ঢালাই করে দিচ্ছেন এলাকার এক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক। সোমবার থেকে রাস্তা ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে ঢালাইয়ের কাজ সম্পন্ন হবে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।
বিশদ

 রঘুনাথগঞ্জে জাতীয় সড়কে ডাম্পারের সঙ্গে বাইকের সংঘর্ষে যুবকের মৃত্যু

  সংবাদদাতা, জঙ্গিপুর: সোমবার বিকেলে রঘুনাথগঞ্জ থানার মঙ্গলজোন এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে ডাম্পারের সঙ্গে বাইকের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, ওই যুবকের নাম সাদ্দাম শেখ(২৭) ওরফে জসিমুদ্দিন। তাঁর বাড়ি রঘুনাথগঞ্জ থানার মিঠিপুর এলাকায়।
বিশদ

বর্ধমান বিশ্ববিদ্যালয়
ডিলিট পাচ্ছেন স্বপ্না বর্মণ ও সঞ্জীব চট্টোপাধ্যায়

বিএনএ, বর্ধমান: আগামী ২০জুন বর্ধমান বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন উৎসবে ডিলিট পাচ্ছেন বিশিষ্ট সাহিত্যিক সঞ্জীব চট্টোপাধ্যায় এবং এশিয়ান গেমসে সোনাজয়ী অ্যাথলিট স্বপ্না বর্মণ।
বিশদ

মঙ্গলকোটে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, দফায় দফায় বোমাবাজি, ভাঙচুর বহু বাড়ি

বিএনএ, বর্ধমান: মঙ্গলবার ভোর থেকেই মঙ্গলকোট ব্লকের ঝিলু-২ গ্রাম পঞ্চায়েতের ভাটপাড়া গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে এলাকা রণক্ষেত্র হয়ে উঠল। দু’পক্ষের মধ্যে দফায় দফায় বোমাবাজি হয়েছে। তাতে দু’জন জখম হয়েছেন। দু’পক্ষের বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর হয়েছে। গত তিন-চারদিন গ্রামে উত্তেজনা থাকায় ভাটপাড়ায় পুলিস ক্যাম্প বসানো হয়েছে।
বিশদ

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের প্রাক্তন জেলা যুব সভাপতি

বিএনএ, বর্ধমান: মঙ্গলবার দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন জেলা যুব সভাপতি তথা জেলা পরিষদের প্রাক্তন বিদ্যুৎ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ শান্তনু কোঁয়ার। গত বছর পঞ্চায়েত ভোটে কাটোয়া থেকে জেলা পরিষদ আসনে তাঁকে প্রার্থী করার জন্য তোড়জোড় করা হলেও শেষমেশ তিনি টিকিট পাননি।
বিশদ

ফের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত নানুর
দান্যপাড়া গ্রামে বোমাবাজি, ভাঙচুরের অভিযোগ

সংবাদদাতা, শান্তিনিকেতন: ভোটপর্ব মিটতেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল নানুর থানার দান্যপাড়া গ্রাম। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত থুপসরা পঞ্চায়েতের ওই এলাকায় ব্যাপক বোমাবাজি হয়।
বিশদ

 শারীরিক প্রতিবন্ধকতাকে হার মানিয়ে উচ্চমাধ্যমিকে সফল বিশেষ চাহিদা সম্পন্ন ৭ ছাত্র ছাত্রী

সংবাদদাতা, রানাঘাট: শারীরিক প্রতিবন্ধকতাকে হার মানিয়ে উচ্চমাধ্যমিকে সফল হয়েছেন শান্তিপুরের বিশেষ চাহিদা সম্পন্ন সাত ছাত্র-ছাত্রী। তাঁরা আগামীদিনে উচ্চশিক্ষায় শিক্ষিত হতে চান। এদের মধ্যে সেরিব্রাল পালসি ও অস্থি রোগে আক্রান্ত পড়ুয়ারাও রয়েছেন। বড় সাফল্য না পেলেও উচ্চমাধ্যমিক পরীক্ষায় পাশ করাটাই ছিল তাঁদের কাছে বড় চ্যালেঞ্জ।
বিশদ

 সুদূর ইতালির সঙ্গে পূর্ব মেদিনীপুরের সম্পর্ক গড়ল ছোট্ট তিথি

  বিএনএ, তমলুক: সাত সমুদ্র তেরো নদী পেরিয়ে ইতালির সঙ্গে পূর্ব মেদিনীপুরের সম্পর্ক গড়ল নয় বছরের ‘তিথি’(নাম পরিবর্তিত)। নিয়ম মেনে মাঙ্গলিক অনুষ্ঠানের মাধ্যমে মঙ্গলবার দুপুরে নিমতৌড়ির বেসরকারি হোম থেকে ইতালির উদ্দেশে পাড়ি দেয় তিথি।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, ময়নাগুড়ি: একাধিক দাবিতে মঙ্গলবার ময়নাগুড়ি কলেজের অধ্যক্ষাকে স্মারকলিপি দিল অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের ময়নাগুড়ি নগর কমিটি। সংগঠনের নগর ইউনিটের সহ সম্পাদক অলোক রায় বলেন, আমরা শীঘ্রই ময়নাগুড়ি কলেজে ইউনিট খুলতে চলেছি। সেজন্য এদিন কলেজে আসা। ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়। হাওড়া: সদ্য সমাপ্ত লোকসভা ভোটে হাওড়া পুরসভা এলাকায় কমপক্ষে ২৫টি ওয়ার্ডে পিছিয়ে রয়েছে তৃণমূল। এই অবস্থায় পুরসভা ভোট কবে হবে, তা নিয়ে জোর চর্চা চলছে হাওড়ায়। রাজ্য সরকার এখনই পুরসভার ভোট করাবে, নাকি ড্যামেজ কন্ট্রোলের জন্য আরও খানিকটা ...

 ইসলামাবাদ/ করাচি, ২৮ মে (পিটিআই): দ্বিতীয়বার দেশের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদির শপথ গ্রহণ অনুষ্ঠানে এবার আমন্ত্রণ জানানো হয়নি পাকিস্তানকে। পাক প্রশাসন অবশ্য এই বিষয়টিকে বেশি গুরুত্ব না দিয়ে নজর ঘোরাতে চায় শান্তি আলোচনার দিকেই। ...

 শ্রীনগর, ২৮ মে (পিটিআই): জম্মু এবং কাশ্মীরের অনন্তনাগ জেলায় নিরাপত্তা রক্ষীদের বিরুদ্ধে গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গি। পুলিস জানিয়েছে, নির্দিষ্ট সূত্রে জঙ্গি উপস্থিতির খবর পেয়ে মঙ্গলবার সকালে দক্ষিণ কাশ্মীরের কোকেরনাগের কাচওয়ান জঙ্গলে তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ যোগ। ব্যবসায় যুক্ত হলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৫—প্রবাসী, মডার্ন রিভিউয়ের প্রতিষ্ঠাতা ও সম্পাদক রামানন্দ চট্টোপাধ্যায়ের জন্ম।
১৯৫৩—প্রথম এভারেস্ট শৃঙ্গ জয় করলেন তেনজিং নোরগে এবং এডমন্ড হিলারি
১৯৫৪—অভিনেতা পঙ্কজ কাপুরের জন্ম।
১৯৭২—অভিনেতা পৃথ্বীরাজ কাপুরের মৃত্যু।
১৯৭৭—ভাষাবিদ সুনীতি চট্টোপাধ্যায়ের মৃত্যু।
১৯৮৭—ভারতের পঞ্চম প্রধানমন্ত্রী চৌধুরি চরণ সিংয়ের মৃত্যু।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৬২ টাকা ৬৯.৮৬ টাকা
পাউন্ড ৭৬.৪৬ টাকা ৭৯.৪৩ টাকা
ইউরো ৬৮.৮৫ টাকা ৭০.৫৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,২৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৪ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৯ মে ২০১৯, বুধবার, দশমী ২৬/৩ দিবা ৩/২১। উত্তরভাদ্রপদ ৪০/৫৪ রাত্রি ৯/১৮। সূ উ ৪/৫৬/৫, অ ৬/১১/৩৫, অমৃতযোগ দিবা ৭/৩৪ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৪৬ গতে ৫/১৮ মধ্যে। রাত্রি ৯/৪৭ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/২১ মধ্যে, বারবেলা ৮/১৫ গতে ৯/৫৪ মধ্যে পুনঃ ১১/৩৪ গতে ১/১৩ মধ্যে, কালরাত্রি ২/১৫ গতে ৩/৩৬ মধ্যে।
১৪ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৯ মে ২০১৯, বুধবার, দশমী ২১/২৭/৫৫ দিবা ১/৩১/২১। উত্তরভাদ্রপদনক্ষত্র ৩৭/৩৭/৩৫ রাত্রি ৭/৫৯/১৩, সূ উ ৪/৫৬/১১, অ ৬/১৩/১৫, অমৃতযোগ দিবা ৭/৩৫ গতে ১১/১০ মধ্যে ও ১/৫০ গতে ৫/২৬ মধ্যে এবং রাত্রি ৯/৫০ মধ্যে ও ১১/৫৮ গতে ১/২৪ মধ্যে, বারবেলা ১১/৩৪/৪৩ গতে ১/১৪/২১ মধ্যে, কালবেলা ৮/১৫/২৭ গতে ৯/৫৫/৩ মধ্যে, কালরাত্রি ২/১৫/২৭ গতে ৩/৩৫/৪৯ মধ্যে।
২৩ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ যোগ। বৃষ: সম্ভাব্য ক্ষেত্রে বিবাহের যোগ আছে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৬৫—প্রবাসী, মডার্ন রিভিউয়ের প্রতিষ্ঠাতা ও সম্পাদক রামানন্দ চট্টোপাধ্যায়ের জন্ম।১৯৫৩—প্রথম এভারেস্ট ...বিশদ

07:03:20 PM

১২৮৩৪ হাওড়া-আমেদাবাদ এক্সপ্রেস আজ রাত ১১:৫৫ মিনিটের বদলে আগামীকাল সকাল ১০:৩০ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

07:24:56 PM

আগামীকাল প্রধানমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে থাকবেন সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধী 

07:17:06 PM

৩১ মে ১২৮৩৪ হাওড়া-আমেদাবাদ এক্সপ্রেস বাতিল থাকবে 

06:22:45 PM

৪ জেলার জেলা শাসক বদল 
চার জেলার জেলা শাসক বদল করল রাজ্য সরকার। উত্তর ২৪ ...বিশদ

06:17:16 PM