Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, ময়নাগুড়ি: এক স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল ময়নাগুড়িতে। ওই স্কুল ছাত্রীকে ঠান্ডা পানীয়র সঙ্গে কীটনাশক খাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ময়নাগুড়ির এক যুবকের বিরুদ্ধে। মৃতার পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে, ওই স্কুল ছাত্রীর সঙ্গে এলাকার এক যুবকের প্রায় দেড় বছরের সম্পর্ক ছিল। যুবকের পরিবারের পক্ষ থেকে বিয়ের জন্য নাবালিকার বাড়িতে প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু মেয়ের বিয়ের বয়স হয়নি বলে তাতে সম্মতি দেননি মেয়ের বাবা। এরপর গতকাল অর্থাৎ বুধবার অভিযুক্তর সঙ্গে দেখা করে ওই নাবালিকা। বাড়িতে ফিরে আসার পরই ছাত্রীটির বুক জ্বালা করতে শুরু করে। তড়িঘড়ি নাবালিকার পরিজনেরা তাকে নিয়ে যান ময়নাগুড়ি গ্রামে হাসপাতালে। সেখান থেকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি হাসপাতালে। শেষে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই নাবালিকার। পুরো বিষয়টি জানিয়ে ইতিমধ্যেই ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর পরিবার। অন্যদিকে, এই ঘটনার পর থেকেই এলাকা থেকে চম্পট দিয়েছে অভিযুক্ত ও তার পরিবারের লোকজনেরা। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

02nd  May, 2024
বাবা সব্জি বিক্রেতা, মা মুদিখানা চালান জয়দেবের স্বপ্ন বিডিও হওয়া

অর্থের অভাবে বই কিনতে দেরি হয়েছিল অনেকটা।  তবে, পড়ার সময় বাড়িয়ে ভালো ফল করে বাবা-মায়ের কষ্টের মর্যাদা দিয়েছেন জয়দেব পাল। বাবার সব্জি ও মায়ের মুদিখানার দোকানে সাহায্য করেও উচ্চ মাধ্যমিকে ৯৩.৮ শতাংশ নম্বর পেয়ে বিডিও হওয়ার স্বপ্ন দেখছেন ইটাহার উচ্চ বিদ্যালয়ে প্রথম হওয়া জয়দেব।
বিশদ

বুলবুলচণ্ডীতে ২১টি ডিম সহ গোখরো সাপ উদ্ধার

শুক্রবার বুলবুলচণ্ডীর হাসপাতালপাড়ায় গোডাউন থেকে ২১টি ডিম সহ একটি গোখরো সাপ উদ্ধার হয়েছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

প্রয়াত রেজা রাজি

প্রয়াত  হলেন মালদহ জেলার বিশিষ্ট সমাজসেবী ও প্রাক্তন শিক্ষক রেজা রাজি (৯১)। শুক্রবার ভোরে বার্ধক্যজনিত কারণে হরিশ্চন্দ্রপুরের চণ্ডীপুরের বাড়িতে মৃত্যু হয় তাঁর।
বিশদ

কানের লতি ছেঁড়ার অভিযোগ, ধৃত ২

বিয়ে বাড়িতে নাচানাচিকে কেন্দ্র করে দু’পক্ষের তুমুল গণ্ডগোল। ভাগ্নেদের হামলায় গুরুতর জখম হয়েছেন মামা। বৃহস্পতিবার রাতে হরিরামপুর থানার বিমলপাড়া টুনটুনিয়া এলাকার ঘটনা। লিখিত অভিযোগের পর শুক্রবার পুলিস দু’জনকে গ্রেপ্তার করেছে। 
বিশদ

গাছে ঝুলন্ত দেহ

তপনের মালঞ্চায় যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য। সাতদিন পর ভিনরাজ্যে কাজে যাওয়ার কথা ছিল যুবকের। তার আগে শুক্রবার জঙ্গল থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হল। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত আনন্দ বর্মনের (২৫) বাড়ি মালঞ্চা গ্রামে।
বিশদ

দক্ষিণ ফলিমারিতে ঝড়ে ক্ষতিগ্রস্ত একাধিক বাড়ি

বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ কয়েক মিনিট ঝড় হয় বক্সিরহাট থানার ফলিমারি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ ফলিমারি গ্রামে। ঝড়ের তাণ্ডবে বেশ কয়েকটি বাড়ির টিনের চাল উড়ে যায়। বিশদ

শীতলকুচিতে গুলিবিদ্ধ তৃণমূলের প্রধান 

শীতলকুচির লালবাজার পঞ্চায়েতের তৃণমূলের প্রধান অনিমেষ রায়ের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। গুরুতর আহত অনিমেষবাবু বর্তমানে কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি।
বিশদ

অসুস্থ চালক, ডিভাইডারে ধাক্কা গাড়ির

গাড়ি চালানোর সময় হঠাত্ চালক অসুস্থ। নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা চারচাকার গাড়ির। যদিও রক্ষা পেয়েছেন চালক সহ পরিবারের লোকদের।
বিশদ

২ নাবালিকা উদ্ধার

নাবালিকাকে অপহরণ করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল বালুরঘাট থানার পুলিস। নাবালিকাকে উদ্ধার করে চাইল্ড ওয়েলফেয়ার কমিটির হাতে তুলে দিয়েছে পুলিস।
বিশদ

ডাম্পারের ধাক্কায় মৃত্যু, উত্তেজনা

ডাম্পারের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার মাথাভাঙা-২ ব্লকের রুইডাঙা গ্রামপঞ্চায়েতের আটপুকুরি বাজার সংলগ্ন রাজ্যসড়কে দুর্ঘটনাটি ঘটে।
বিশদ

ময়নাগুড়িতে দুই যুবক ধৃত, উদ্ধার হল চুরি যাওয়া গয়না

চুরি হয়ে যাওয়া রুপোর গয়না উদ্ধারের পাশাপাশি দুই যুবককে গ্রেপ্তার করল ময়নাগুড়ি থানার পুলিস। বৃহস্পতিবার রাতে ময়নাগুড়ি নতুন বাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ

ডেঙ্গু, ম্যালেরিয়ার থেকেও বেশি উদ্বেগ ছড়াচ্ছে স্ক্রাব টাইফাস

ডেঙ্গু ও ম্যালেরিয়ার থেকেও বেশি উদ্বেগ ছড়াচ্ছে স্ক্রাব টাইফাস।  চলতি মাসে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করতে আসা রোগীদের মধ্যে উপসর্গ দেখে ৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়।
বিশদ

দুর্ঘটনায় জখম যুবক

মামার বাড়ি ঘুরতে এসে গাড়ির ধাক্কায় গুরুতর জখম যুবক। ঘটনাটি ঘটেছে ইটাহার থানার মারনাই অঞ্চলের বসরতপুর এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কে।
বিশদ

বৈষ্ণবনগরে ব্যাঙ্কে গ্রাহকদের বিক্ষোভ

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ব্রাঞ্চ ম্যানেজারকে ঘিরে বিক্ষোভ দেখালেন গ্রাহকরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগরের কেবিএস বড় কামাত এলাকায়।
বিশদ

Pages: 12345

একনজরে
গঙ্গার নীচ দিয়ে কীভাবে চলছে মেট্রো? বালিগঞ্জের বিড়লা ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড টেকনলোজিক্যাল মিউজিয়ামে (বিআইটিএম) গেলে তা দেখা যাবে। শনিবার বিশ্ব সংরক্ষণশালা দিবস। এই বিশেষ দিন উপলক্ষ্যে ...

মঙ্গলকোটের কাশেমনগরে নামী কোম্পানির লেবেল সাঁটা বোতলে ভরে নকল মোবিল বিক্রি হচ্ছিল। এমনকী, নামী কোম্পানির লেবেল সাঁটা বাইকের নকল যন্ত্রাংশও বিক্রি হতো। ...

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণনাশের হুমকি দিয়ে পড়ল ব্যানারা। উলুবেড়িয়ায় ভোট গ্রহণের তিনদিন আগে টাঙানো এই ব্যানার ঘিরে চাঞ্চল্য ছড়াল ফুলেশ্বরের মনসাতলায়। ...

কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন মঙ্গোলিয়ার দুই পর্বতারোহী। গত রবিবার শেষ তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছিল। তখন তাঁরা এভারেস্টের চূড়া থেকে মাত্র ৩ হাজার ৩০০ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ঘরে বা পথেঘাটে পড়ে গিয়ে শরীরে বড় আঘাত পেতে পারেন। আমদানি রপ্তানির ব্যবসা ভালো হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক জাদুঘর দিবস
১০৪৮: কবি ও দার্শনিক ওমর খৈয়ামের জন্ম
১৭৯৮: লর্ড ওয়েলেসলি গভর্নর জেনারেল হয়ে কলকাতায় আসেন
১৮০৪: ফ্রান্সের সংসদ সিনেটে এক আইন পাশের মধ্য দিয়ে নেপোলিয়ান বেনাপার্ট সেদেশের সম্রাট হিসাবে আত্মপ্রকাশ করেন
১৮৬০: আব্রাহাম লিংকন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হন
১৮৭২: ইংরেজ শিক্ষাবিদ,দার্শনিক ও লেখক বারট্রান্ড রাসেলের জন্ম
১৮৮৬: লেখক অক্ষয়কুমার দত্তের মৃত্যু
১৯১২: প্রথম ভারতীয় চলচ্চিত্র দাদাসাহেব নির্মিত শ্রী পুন্ডলিক মুক্তি পেল তৎকালিন বম্বেতে
১৯৩৩: ভারতের একাদশ প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার জন্ম
১৯৩৪: চারণ কবি মুকুন্দ দাসের মৃত্যু
১৯৪৩: বিশিষ্ট বাঙালি চিকিৎসক ও শিক্ষাবিদ নীলরতন সরকারের মৃত্যু
১৯৭৪: রাজস্থানের পোখরানের ভূগর্ভে সফলভাবে পরমাণু বিস্ফোরণ (‘স্মাইলিং বুদ্ধ’) ঘটিয়ে ভারত হল পরমাণু শক্তিধর দেশ 
১৯৯৯: বাংলা ছড়ার গানের জনপ্রিয় গায়িকা জপমালা ঘোষের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৬৮ টাকা ৮৪.৪২ টাকা
পাউন্ড ১০৪.০৩ টাকা ১০৭.৫০ টাকা
ইউরো ৮৯.১৭ টাকা ৯২.৩২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭৩,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭৪,২০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৭০,৫৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮৬,৭৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮৬,৮৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, শনিবার, ১৮ মে, ২০২৪। দশমী ১৬/০ দিবা ১১/২৩। উত্তরফল্গুনী নক্ষত্র ৪৮/৩১ রাত্রি ১২/২৩। সূর্যোদয় ৪/৫৯/৬, সূর্যাস্ত ৬/৭/৪। অমৃতযোগ দিবা ৩/২৯ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫১ গতে ৭/৩৪ মধ্যে পুনঃ ১১/১১ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৯ গতে উদয়াবধি। মাহেন্দ্রযোগ দিবা ৫/৫১ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১১/৫৯ মধ্যে। বারবেলা ৬/৩৮ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫০ মধ্যে পুনঃ ৪/২৯ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/২৯ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি। 
৪ ‌জ্যৈষ্ঠ, ১৪৩১, শনিবার, ১৮ মে, ২০২৪। দশমী দিবা ১১/২৩। উত্তরফল্গুনী নক্ষত্র রাত্রি ১২/৩১। সূর্যোাদয় ৪/৫৯, সূর্যাস্ত ৬/৯। অমৃতযোগ দিবা ৩/৩৬ গতে ৬/৯ মধ্যে এবং রাত্রি ৭/০ গতে ৭/৪২ মধ্যে ও ১১/১৬ গতে ১/২২ মধ্যে ও ২/৪৮ গতে ৪/৫৮ মধ্যে। মাহেন্দ্রযোগ দিবা ৫/৪৮ মধ্যে ও ৯/২২ গতে ১২/৪ মধ্যে। কালবেলা ৬/৩৮ মধ্যে ও ১/১৩ গতে ২/৫১ মধ্যে ও ৪/৩০ গতে ৬/৯। কালরাত্রি ৭/৩০ মধ্যে ও ৩/৩৮ গতে ৪/৫৮ মধ্যে। 
৯ জেল্কদ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: মুম্বইকে হারিয়ে ১৮ রানে ম্যাচ জিতল লখনউ

17-05-2024 - 12:28:48 AM

আইপিএল: ১৪ রানে আউট ঈশান, মুম্বই ১৮৮/৬ (১৯.৩ ওভার), টার্গেট ২১৫

17-05-2024 - 12:25:43 AM

আইপিএল: হাফসেঞ্চুরি নামানের, মুম্বই ১৮৭/৫ (১৯.১ ওভার), টার্গেট ২১৫

17-05-2024 - 12:12:44 AM

আইপিএল: মুম্বই ১৬৩/৫ (১৮ ওভার), টার্গেট ২১৫

17-05-2024 - 12:05:31 AM

আইপিএল: ১ রানে আউট নেহাল, মুম্বই ১২০/৫ (১৪.২ ওভার), টার্গেট ২১৫

17-05-2024 - 11:57:50 PM

আইপিএল: ১৬ রানে আউট হার্দিক পাণ্ডিয়া, মুম্বই ১১৬/৪ (১৩.৩ ওভার), টার্গেট ২১৫

17-05-2024 - 11:50:32 PM