Bartaman Patrika
বিদেশ
 

চীনের বাইরে একের পর এক
দেশে ছড়িয়ে পড়ছে করোনা
তুমুল উদ্বেগ ইতালি, দ:কোরিয়া, সৌদি আরবে

নয়াদিল্লি, ২২ ফেব্রুয়ারি: এবার করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ল ইতালিতেও। ইতিমধ্যে এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে সেখানে প্রাণ হারিয়েছেন দু’জন। পাশাপাশি, শারীরিক পরীক্ষার পর তিনজনের শরীরে এই ভাইরাস পাওয়া গিয়েছে। তাঁদের মধ্যে ৩৮ বছর বয়সি এক ব্যক্তিকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। ইতালিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু হয় ভেনেতো প্রদেশের এক সত্তরোর্ধ ব্যক্তির। এরপরই লম্বার্ডি প্রদেশে শুক্রবার একজন প্রাণ হারিয়েছেন। এপ্রসঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১০ দিন আগে একাধিক শারীরিক সমস্যা নিয়ে আদ্রিয়ানো ত্রিভিশান নামে ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শুক্রবার তাঁর মৃত্যু হয়েছে।
লম্বার্ডি প্রদেশের কোডোগনো শহর থেকে এই ভাইরাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে। কোডোগনো শহরে যে তিনজনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে, তাঁদের মধ্যে এক ব্যক্তি ও তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছেন। গোটা পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন কোডোগনোর মেয়র ফ্রান্সিসকো পাসেইরিনি।
করোনা আতঙ্ক ছড়িয়েছে দক্ষিণ কোরিয়াতে। চীন লাগোয়া এই দেশে গত চারদিনে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েছে। শনিবার পর্যন্ত ৪৩৩ জনের শরীরের করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। ইতিমধ্যেই দু’জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। উপস্বাস্থ্যমন্ত্রী কিম গং –লিপ জানিয়েছেন, আক্রান্তের সংখ্যা নিয়ে তুমুল উদ্বেগ তৈরি হয়েছে। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বেশ কয়েকজন চিয়ংডো হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁদের মধ্যে ১৭ জনের অবস্থা আশঙ্কাজনক। দক্ষিণ কোরিয়ার মোট আক্রান্তের বড় অংশই ডেগু ও গেয়ংসাংয়ের বাসিন্দা। সংশ্লিষ্ট এলাকাকে ‘স্পোশ্যাল ম্যানেজমেন্ট জোন’ ঘোষণা করেছে প্রশাসন। সেখানকার হাসপাতালগুলিতে যুদ্ধকালীন তত্পরতায় চিকিত্সার সরঞ্জাম পৌঁছে দেওয়া হচ্ছে। পাশাপাশি, সীমান্ত পেরিয়ে চীন থেকে যাতে কোনও আক্রান্ত দক্ষিণ কোরিয়ায় চলে আসতে না পারে, তার জন্য কড়া নজরদারি চলছে।
প্রশাসন সূত্রে খবর, মোট আক্রান্তের মধ্যে ২৩০ জন ডেগু’র একটি গির্জায় এসেছিলেন। সেখানে করোনায় আক্রান্ত এক মহিলা দু’বার প্রার্থনায় যোগ দিয়েছিলেন। তার থেকেই প্রাণঘাতী এই ভাইরাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ওই গির্জায় আসা খ্রিষ্টান ধর্মাবলম্বী মানুষদের শারীরিক পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে ১ হাজার ২৬১ জন কাশি সহ একাধিক সমস্যায় ভুগছেন। সম্ভাব্য আক্রান্তদের মধ্যে ৪ জন জানুয়ারি মাসের প্রথম দিকে চীনে গিয়েছিলেন। তবে, চীনের হুবেই প্রদেশের কাছাকাছি তাঁরা যাননি বলে খবর।
শিনচেওলজি গির্জার অধীনে ৭৪টি প্রার্থনাস্থল রয়েছে। সেগুলি বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। এক স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, যে মহিলার শরীরে প্রথম করোনা ভাইরাস পাওয়া গিয়েছিল, তিনি সব মিলিয়ে ১হাজার ১৬০ জনের সংস্পর্শে এসেছিলেন। অপরদিকে, বর্তমান পরিস্থিতিতে যে কোনও সভা, সমিতি ও মিছিল আয়োজন না করতে নির্দেশ দিয়েছে প্রশাসন। তা সত্ত্বেও এদিন সিওলে সরকার বিরোধী একটি প্রতিবাদ মিছিলে বহু মানুষ অংশ নেন। এছাড়া, সেনার মধ্যেও তিনজন করোনায় আক্রান্ত হওয়ায় উদ্বেগ বেশ বেড়ে গিয়েছে।
এদিকে, সংখ্যার নিরিখে ফারাক অনেক হলেও, চীনের পরেই করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মানুষ প্রাণ হারিয়েছেন ইরানে। সেদেশের স্বাস্থ্য মন্ত্রকের মুখপাত্র কিআনৌস জাহানপৌর জানিয়েছেন, এই প্রাণঘাতী ভাইরাসের আক্রমণে ৫ জন মারা গিয়েছেন। আক্রান্তের সংখ্যা ২৮। রাজধানী তেহরান ছাড়াও কোম, আরাক ও রসহতে তাঁদের চিকিত্সা চলছে। চীন থেকে আসা শ্রমিকদের থেকেই এই ভাইরাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে। ইরানের স্বাস্থ্য মন্ত্রকের এক আধিকারিক বলেন, কোমে একটি সোলার পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ চলছে। চীনের একটি সংস্থা এটি তৈরির দায়িত্বে রয়েছে। সেখানে কাজ করতে আসা চীনের শ্রমিকদের থেকে এই ভাইরাস ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে।
করোনা থাবা বসিয়েছে সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রাণঘাতী ভাইরাসে সেখানে আক্রান্ত হয়েছে ১১ জন। এদের মধ্যে ফিলিপিন্স এবং বাংলাদেশের এক নাগরিক রয়েছেন। চীনে করোনা ভাইরাসে আক্রান্তদের সংস্পর্শে এসেছিলেন তাঁরা। আমিরশাহির স্বাস্থ্য ও রোগ প্রতিরোধ মন্ত্রকের তরফে এই তথ্য জানানো হয়েছে। অন্যদিকে, চীনে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২ হাজার ৩৪৫। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ৭৬ হাজার ২৮৮। ইতিমধ্যে আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থার একটি প্রতিনিধি দল চীনে পৌঁছেছে। করোনার প্রকোপে সবচেয়ে ক্ষতিগ্রস্ত উহান প্রদেশেও তারা যেতে পারেন।

23rd  February, 2020
রক গায়ক ফ্রেডি মার্কারির স্মৃতিতে লন্ডনে রাস্তার নয়া নামকরণ 

রূপাঞ্জনা দত্ত  লন্ডন, ২৫ ফেব্রুয়ারি: বদলে গেল রাস্তার নাম। লন্ডন সংলগ্ন হ্যানওর্থ রোডের একাংশের নাম বদলে রাখা হল নতুন নাম— ‘ফ্রেডি মার্কারি ক্লোজ’। বিখ্যাত রক সঙ্গীতশিল্পী ফ্রেডি মার্কারিকে সম্মান জানাতেই এই বিশেষ উদ্যোগ নিল স্থানীয় প্রশাসন।  বিশদ

ভারতকে প্রতিরক্ষাসামগ্রী বিক্রি: ট্রাম্পের সিদ্ধান্তের সমালোচনা বার্নি স্যান্ডার্সের 

ওয়াশিংটন, ২৫ ফেব্রুয়ারি (পিটিআই): ভারতকে প্রতিরক্ষাসামগ্রী বিক্রি নিয়ে ট্রাম্পের সিদ্ধান্তের তীব্র সমালোচনা করলেন বার্নি স্যান্ডার্স। প্রেসিডেন্ট পদের দৌড়ে থাকা এই ডেমোক্র্যাটের পরামর্শ, এর পরিবর্তে জলবায়ু নিয়ে লড়াইয়ে ভারতকে অংশীদার করুক আমেরিকা।  বিশদ

করোনা: চীনে পরিস্থিতির সামান্য উন্নতি, উদ্বেগে কোরিয়া থেকে ইরান 

তেহরান ও বেজিং, ২৫ ফেব্রুয়ারি: করোনার হানায় নতুন করে ৭১ জনের মৃত্যুর পর চীনজুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২ হাজার ৬৬৩। এর মধ্যে উবেইতে মারা গিয়েছেন ৬৮ জন। যদিও দেশের স্বাস্থ্য কমিশন সূত্রে জানা গিয়েছে, নতুন করে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা লক্ষণীয়ভাবে কমেছে।  
বিশদ

  আমেরিকায় দুষ্কৃতির গুলিতে খুন ভারতীয়

 ওয়াশিংটন, ২৪ ফেব্রুয়ারি (পিটিআই): লস এঞ্জেলসে মুখোশধারী আততায়ীর হাতে খুন হলেন এক ভারতীয়। ঘটনাটি ঘটে শনিবার ভোর ৫টা ৪৩ মিনিট নাগাদ হুইটিয়ার শহরের একটি দোকানে। নিহতের নাম মনিন্দর সিং সহি। বিশদ

25th  February, 2020
  ইতালি থেকে ইরান: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে করোনার আতঙ্ক

 বেজিং, রোম, ২৪ ফেব্রুয়ারি (পিটিআই): চীন ছাড়িয়ে এবার বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ছে করোনার আতঙ্ক। ইউরোপের দেশগুলির মধ্যে সবচেয়ে বেশি আঁচ পড়েছে ইতালিতে। সোমবার সেখানে ৮৪ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়। যার ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ। বিশদ

25th  February, 2020
লন্ডনের বুকে মন কাড়ল
‘পৌষ-ফাগুন’ উৎসব

 রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৪ ফেব্রুয়ারি: লন্ডনের বুকে এ যেন এক টুকরো বাংলা! আরও স্পষ্টভাবে বললে, এ যেন দুই বঙ্গের মিলনোৎসব। ২২ ফেব্রুয়ারি শনিবার লন্ডনের বুকে ভারত ও বাংলাদেশের বাঙালিদের জন্য বসেছিল পৌষমেলার জমজমাট আসর।
বিশদ

25th  February, 2020
পদত্যাগ করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

 কুয়ালামপুর, ২৪ ফেব্রুয়ারি (এএফপি): আচমকা পদত্যাগ করলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মহাথির মহম্মদ। সোমবার তিনি পদত্যাগ করতেই দেশে নতুন করে রাজনৈতিক অস্থিরতা তৈরি হয়েছে। এদিন রাজার কাছে পদত্যাগ পত্র জমা দেন তিনি।
বিশদ

25th  February, 2020
করোনা আতঙ্ক, চীনা বন্ধুকে নিয়ে জন্মদিন পালনের
সময় নির্যাতনের শিকার ভারতীয় বংশোদ্ভূত তরুণী 

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২৩ ফেব্রুয়ারি: করোনা ভাইরাস আতঙ্কের জের। রেস্তরাঁয় এক চীনা বন্ধু সহ অন্যদের নিয়ে জন্মদিন পালনের সময় শারীরিক নির্যাতন ও হেনস্তার শিকার হলেন গুজরাতি বংশোদ্ভূত মীরা সোলাঙ্কি। ঘটনাটি ঘটেছে বার্মিংহামের ‘অ্যান রোচা বার অ্যান্ড গ্যালারি’তে। ঘটনার তদন্ত শুরু করছে পুলিস। 
বিশদ

24th  February, 2020
ডায়মন্ড প্রিন্সেস জাহাজের আরও ৪
ভারতীয়ের শরীরে করোনার অস্তিত্ব
সংক্রমণ রুখতে পদক্ষেপ ইতালি, ইরানের

টোকিও, ২৩ ফেব্রুয়ারি (পিটিআই): জাপান উপকূলে আটকে থাকা ‘ডায়মন্ড প্রিন্সেস’ জাহাজের আরও চার ভারতীয় ক্রু মেম্বারের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। রবিবার ভারতীয় দূতাবাসের তরফে ট্যুইটারে এমনই খবর জানানো হয়েছে। ডায়মন্ড প্রিন্সেস জাহাজে এনিয়ে মোট ১২ জন ভারতীয়ের শরীরে এই মারণ ভাইরাসের অস্তিত্ব মিলল।
বিশদ

24th  February, 2020
ভারতের সঙ্গে আলোচনায় বসতে গেলে পাকিস্তানকে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান চালাতেই হবে, কড়া বার্তা আমেরিকার

 ওয়াশিংটন, ২২ ফেব্রুয়ারি (পিটিআই): নিজের ভূখণ্ডে থাকা জঙ্গি ও চরমপন্থীদের বিরুদ্ধে অভিযানে নামলেই একমাত্র ভারতের সঙ্গে আলোচনায় বসতে পারবে পাকিস্তান। ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরের আগে সন্ত্রাস ইস্যুতে এভাবেই ইসলামাবাদের উপর চাপ বাড়াল আমেরিকা। বিশদ

23rd  February, 2020
ধূসর তালিকাতেই পাকিস্তান, জুনের মধ্যে
যাবতীয় শর্তপূরণের নির্দেশ এফএটিএফের
ইসলামাবাদের প্রশংসা বেজিংয়ের

নয়াদিল্লি, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): জঙ্গিদের অর্থসাহায্য বন্ধ করতে ব্যর্থ হওয়ায় ‘ধূসর তালিকা’ থেকে এখনই নিষ্কৃতি পাচ্ছে না পাকিস্তান। শুক্রবার প্যারিসে চলা প্লেনারি বা পূর্ণাঙ্গ অধিবেশনে এমনই সিদ্ধান্ত নিয়েছে ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্স (এফএটিএফ)। 
বিশদ

22nd  February, 2020
১৫০ কোটি নাগরিকের প্রতিনিধিত্বের জন্য ফেসবুকে মোদি এগিয়ে রয়েছেন: ট্রাম্প 

ওয়াশিংটন, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): ১৫০ কোটি নাগরিকের প্রতিনিধিত্ব করার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফেসবুকে এগিয়ে রয়েছেন। ফেসবুকে তাঁর ও মোদির ফলোয়ার সংখ্যা নিয়ে এমনই মন্তব্য করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 
বিশদ

22nd  February, 2020
করোনায় চীনে আরও ১১৮ জনের মৃত্যু, আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৫ হাজার ৪৬৫
জাপানের জাহাজে আটকে থাকা ৮ ভারতীয় আক্রান্তের অবস্থার উন্নতি

বেজিং, ২১ ফেব্রুয়ারি (পিটিআই): করোনা ভাইরাসে চীনে ফের বাড়ল মৃতের সংখ্যা। নতুন করে ১১৮ জনের মৃত্যুর খবর মিলেছে। তাঁদের মধ্যে বেশিরভাগই রোগবিধ্বস্ত হুবেই প্রদেশের বাসিন্দা। এই নিয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২ হাজার ২৩৬। এছাড়া আক্রান্তের সংখ্যাও এক লাফে বেড়ে ৭৫ হাজার ৪৬৫ হয়েছে।
বিশদ

22nd  February, 2020
ইরানে মৃত্যু হল দু’জনের
চালু হয়েছে নয়া নিয়ম, করোনা
আক্রান্তের সংখ্যা কমাচ্ছে চীন

বেজিং, ২০ ফেব্রুয়ারি (পিটিআই): চীনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ২ হাজার ১১৮ জন। বুধবার দেশের ৩১টি প্রদেশে ১১৪ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি, সবমিলিয়ে করোনায় আক্রান্ত হয়েছে ৭৪ হাজার ৫৭৬ জন। আরও প্রায় ৫ হাজার মানুষের শরীরে করোনা বাসা বেঁধেছে বলে আশঙ্কা করা হচ্ছে। 
বিশদ

21st  February, 2020

Pages: 12345

একনজরে
লখিমপুর খেরি, ২৫ ফেব্রুয়ারি (পিটিআই): উত্তরপ্রদেশের নওগাঁ গ্রামের কাছে এক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন বাইক আরোহী। সোমবার গভীর রাতে তাঁরা আলিয়াপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন।  ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: বাণিজ্যিক গাড়ির বকেয়া দীর্ঘদিনের সিএফ (সার্টিফিকেট অব ফিটনেস)-এর পুনর্নবীকরণে জরিমানা বাবদ অতিরিক্ত ফি মেটাতে ‘ধামাকা অফার’ ঘোষণা করেছিল রাজ্য। গত ১৫ জানুয়ারি থেকে শুরু হওয়া এই স্কিমের সুবিধা নেওয়া যাবে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অর্থ দপ্তরের অনুমোদন ছাড়া খরচের ব্যাপারে দপ্তরগুলির উপর আরও বিধিনিষেধ চাপানো হল। সম্প্রতি অর্থ দপ্তরের বৈঠকের পর এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে।  ...

মাদ্রিদ, ২৫ ফেব্রুয়ারি: সের্গিও র‌্যামোস, করিম বেনজেমা, সের্গিও আগুয়েরো, কেভিন ডি ব্রুইনের মতো তারকা ফুটবলাররা রয়েছেন।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বুদ্ধিমত্তার জন্য প্রশংসা জুটবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২: ফরাসি লেখক ভিক্টর হুগোর জন্ম
১৯০৮: লেখিকা লীলা মজুমদারের জন্ম
১৯৩৬: চিত্র পরিচালক মনমোহন দেশাইয়ের জন্ম  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.০৩ টাকা ৭২.৭৪ টাকা
পাউন্ড ৯১.৩৮ টাকা ৯৪.৬৭ টাকা
ইউরো ৭৬.৬৪ টাকা ৭৯.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,৩৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪১,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৭৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, (ফাল্গুন শুক্লপক্ষ) তৃতীয়া ৫৫/১৮ রাত্রি ৪/১২। উত্তরভাদ্রপদ ৪০/৮ রাত্রি ১০/৮। সূ উ ৬/৫/৪, অ ৫/৩৪/৩২, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/৫৬ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৭ মধ্যে। রাত্রি ৫/২৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৫ গতে উদয়াবধি। বারবেলা ৮/৫৮ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৬ মধ্যে। কালরাত্রি ২/৫৭ গতে ৪/৩২ মধ্যে। 
১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, তৃতীয়া ৪৯/৪২/৮ রাত্রি ২/০/৫৫। উত্তরভাদ্রপদ ৩৫/৫৬/৩২ রাত্রি ৮/৩০/৪১। সূ উ ৬/৮/৪, অ ৫/৩৩/৩৭। অমৃতযোগ দিবা ৭/৩১ মধ্যে ও ৯/৫১ গতে ১১/২৪ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৪ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১/৫১ গতে ৬/৭ মধ্যে। কালবেলা ৮/৫৯/২৭ গতে ১০/২৫/৯ মধ্যে। কালরাত্রি ২/৫৯/২৭ গতে ৪/৩৩/৪৫ মধ্যে। 
১ রজব  

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: বুদ্ধিমত্তার জন্য প্রশংসা জুটবে। বৃষ: কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিন  
১৮০২: ফরাসি লেখক ভিক্টর হুগোর জন্ম১৯০৮: লেখিকা লীলা মজুমদারের জন্ম১৯৩৬: ...বিশদ

07:03:20 PM

৫০০ পয়েন্ট পড়ল সেনসেক্স  

03:18:18 PM

শান্তি ও সৌভ্রাতৃত্ব বজায় রাখুন, দিল্লিবাসীর কাছে আবেদন প্রধানমন্ত্রীর 
উত্তর-পূর্ব দিল্লিজুড়ে হিংসা ছড়িয়ে পড়ার চার দিনের মাথায় এবিষয়ে প্রথম ...বিশদ

02:56:50 PM

মহিষবাথানে অগ্নিদগ্ধ প্রৌঢ়া
রান্না করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর জখম হলেন এক ...বিশদ

02:46:00 PM

উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগে মিলল আইবি অফিসারের মৃতদেহ 

02:16:00 PM