Bartaman Patrika
চারুপমা
 

পুজোর কেনাকাটা

পুজোর কেনাকাটা চলছে জোরকদমে। বুটিকগুলোতে যেমন প্রদর্শনীর আয়োজন, শোরুমগুলোও সেজেছে নতুন সম্ভারে। খবরে সোমা লাহিড়ী ও চৈতালি দত্ত।

প্রথার চার বছরের জন্মদিন উপলক্ষে প্রথার নিজস্ব স্টোরে গতকাল থেকে প্রদর্শনী কাম সেল শুরু হয়েছে। চলবে আগামীকাল পর্যন্ত। প্রথার কর্ণধার সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র জানালেন, প্রথার জন্মদিনে ক্রেতাদের নতুন কিছু দিতে এই আয়োজন। এখানে আছে কাঁথস্টিচ, অন্ধ্রপ্রদেশের উইভ, মিক্স অ্যান্ড ম্যাচ, হ্যান্ড এমব্রয়ডারি, হ্যান্ড উইভ, হ্যান্ড ব্লক প্রিন্ট ইত্যাদির রকমারি।’ এ বছরে পুজোয় লোপামুদ্রার ডিজাইনে তৈরি লাম্বানি ওয়ার্ক এই প্রদর্শনীতে দেখা যাবে। উত্তর কর্ণাটকের আদিবাসীরা মূলত এই কাজ করে থাকেন। তাঁদের হাতের ছোঁয়ায় অপূর্ব হ্যান্ড এমব্রয়ডারির কারিকুরি ফুটিয়ে তোলা হয়েছে শাড়ি, কুর্তি ও ওয়াল হ্যাঙ্গিং-এ। এ ধরনের শাড়ির দাম শুরু ৪-৫ হাজার টাকা থেকে। ধনেখালি শাড়ির দাম ১০০০ টাকার মধ্যে থাকে। কুর্তির দাম পড়বে ১২০০-২৩০০ টাকা। এখানে ২৫ হাজার টাকা পর্যন্ত শাড়ি পাওয়া যায়। পুরুষদের হ্যান্ড উইভ শার্টের দাম ১২০০ টাকা থেকে শুরু হয়। এছাড়াও অন্যান্য জিনিসপত্রও রয়েছে এখানে কিছু নির্বাচিত আইটেমের ওপর ফ্ল্যাট ২০ শতাংশ ছাড় তাই প্রদর্শনীতে মিলবে। প্রদর্শনী খোলা থাকবে দুপুর ১২-রাত ৮ টা পর্যন্ত। যোগাযোগ: ৯৮৩০০৭৩১২৯, ৯৮৩১২৬৬৬০০
 সাহা টেক্সটাইল (ঠিকানা: ৫১/২ হিন্দুস্থান পার্ক, কল-২৯, ফোন: ২৪৬৪-২২৮২) এদের পিওর সিল্ক সেকশনে রয়েছে রকমারি শাড়ির অপূর্ব ভাণ্ডার মুর্শিদাবাদ পিওর প্রিন্টেড সিল্ক শাড়ির দাম ১৭০০ টাকা থেকে শুরু হলেও প্রিন্টেড বেঙ্গালুরু সিল্ক শাড়ির দাম ২২০০ টাকা থেকে শুরু। ৩৫০০ টাকা থেকে প্রিন্টেড বিষ্ণুপুর সিল্ক শাড়ির দাম শুরু। গরদ শাড়ির দাম ২৬০০-১০ হাজার টাকা। ৩৫০০ টাকা থেকে র-সিল্ক শাড়ির দাম শুরু। ডুপিয়ান সিল্ক শাড়ির দাম শুরু ৫০০০ টাকা থেকে। ৬০০০ টাকা থেকে আরনি ও ইক্কত সিল্ক শাড়ির দাম শুরু হয়। বেঙ্গালুরু এবং তসর সিল্কের ওপর অলওভার কাঁথাস্টিচ শাড়ির দাম শুরু হয়। যথাক্রমে ৬৫০০ এবং ৭৫০০ টাকা থেকে। ২৫০০ টাকা থেকে এখানে বেনারসি শাড়ি পাওয়া যায়। তবে তসর ও মটকার ওপর বেনারসির শাড়ি দাম ৮৫০০ টাকা থেকে শুরু হয়। ৯৫০০ টাকা থেকে সিল্ক লিনেন ও মটকা বেনারসি শাড়ির দাম এখানে শুরু হয়। ৭৫০০ টাকা থেকে বালুচরি, স্বর্ণচরি (কপারওয়ার্ক) এখানে পাওয়া যায়। ৯০০০ টাকা থেকে অসম সিল্ক শাড়ির দাম শুরু হয়। কাঞ্জিপুরম সিল্ক শাড়ির দাম ১০ হাজার টাকা থেকে শুরু হলেও কোর বর্ডার দেওয়া কাঞ্জিপুরম সিল্ক শাড়ির দাম ১৩ হাজার টাকা থেকে শুরু। ৮০০০ টাকা থেকে পিওর খাড্ডি শাড়ি এখানে মিলবে। ৬০০০ টাকা থেকে পশমিনা বেনারসি শাড়ি রয়েছে। ১২ হাজার টাকা থেকে পিওর ওপারা শাড়ির দাম শুরু হয়। এছাড়াও আরও আকর্ষণীয় সিল্ক শাড়ির আইটেম এদের সিল্ক সেকশনে রয়েছে। ফ্যান্সি সেকশনে ৮৭৫ টাকা থেকে ৫ হাজার টাকা মধ্যে আর্টিফিশিয়াল ফ্যান্সি শাড়ি রয়েছে। উল্লেখযোগ্য শাড়ির মধ্যে আছে লিনেন, ওপারা, ব্রোকেড, আরনি, কাঞ্জিভরম, গাদোয়াল, শিফন, তসর, মঙ্গলগিরি, কড়িয়াল, কাতান ইত্যাদি।
এছাড়াও ৭৫০-৭৫০০ টাকা মধ্যে আছে কটনের ইক্কত, তাঁত, কলাক্ষেত্র, নোয়াখালি জামদানি, খাদি ইত্যাদি শাড়ি। লিনেন শাড়ির দাম ২২০০-১০ হাজার টাকা। মসলিন শাড়ির দাম ৫ হাজার টাকা থেকে ৫৫ হাজার টাকা। ৫৫০ টাকা থেকে রেডিমেড ডিজাইনার ব্লাউজ রয়েছে।
রেডিমেড সেকশনে আছে মহিলাদের চুড়িদার, কুর্তি, ক্রপটপসেট, লেগিংস, প্যালাজো, দোপাট্টা, স্কার্ট, স্যুট পিস, নাইটি, গাউন ইত্যাদি। দাম ২২৫ টাকা থেকে ৫০০০ টাকা। লেহেঙ্গার দাম ২০০০-২৭ হাজার টাকা। পুরুষদের হাফ শার্টের দাম ৪৪৯ টাকা থেকে শুরু। ৫৫০ টাকা থেকে রয়েছে ছেলেদের পাঞ্জাবি।
যাঁদের বাজেট কম কিংবা প্রতিদিন পরার জন্য একটু অন্যরকম শাড়ির সন্ধানে আছেন তাদের জন্য রয়েছে কটন কোটা, হ্যান্ডবাটিক, কেরালা কটন, প্রিন্টেড কটন হ্যান্ডলুম, তাঁত হ্যান্ডলুম, সাউথ কটন, চান্দেরি, প্রিন্টেড মলমল, হ্যান্ডলুম ইত্যাদি রকমারি শাড়ি। দামের রেঞ্জ ৩৬৫ টাকা থেকে ২০০০ টাকা। এছাড়াও এখানে বিছানার চাদর, ড্রেস মেটিরিয়াল ইত্যাদি পাওয়া যায়।
 ঘরোয়ার বিশেষত্ব মেখলায়। ডিজাইনার জয়িতা মুখোপাধ্যায় কটন, তসর, সিল্ক, চান্দেরি, হ্যান্ডলুম ও নেট মেটিরিয়ালের মিক্স অ্যান্ড ম্যাচে সুন্দর সুন্দর মেখলা তৈরি করেন। টাই অ্যান্ড ডাই, প্যাচওয়ার্ক, মিরর ওয়ার্ক, হ্যান্ড পেন্টিং, কাঁথাকাজ কাচ্ছি এমব্রয়ডারিতে সেজেছে ঘরোয়ার মেখলা ও শাড়ি। রং ও ডিজাইন পছন্দ করে অর্ডার দিয়ে শাড়ি ও মেখলা তৈরি করাতে পারেন পুজোর জন্য। দাম ১০৫০ টাকা থেকে শুরু। পুজোর প্রদর্শনী শুরু হয়েছে। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সাড়ে ১১টা থেকে সন্ধে সাড়ে ৭টা পর্যন্ত খোলা। ঠিকানা: ১/৫৭ বি, ডোভার প্লেস, কল- ১৯, ফোন: ৯৮৩০১৯২০৮৭
 শ্রীমতীর নিজস্ব শোরুমে আজ থেকে শুরু হচ্ছে পুজোর প্রদর্শনী ও সেল। শ্রীমতীর কর্ণধার সবিতা ঘোষ জানালেন, এবার ধনেখালি শাড়ির এক্সক্লুসিভ সম্ভার তাঁর পুজো স্পেশাল। মাছ ডুরের ভ্যারাইটি, মাল্টিকালার্ড স্যাটিন পাড়, চেক ডুরের কম্বিনেশন, মিনাবুটি ইত্যাদি ধনেখালিকে আকর্ষণীয় করে তুলেছে। দাম ৭৫০ টাকা থেকে ১২০০ টাকার মধ্যে। আর আছে তাঁতে ব্লক প্রিন্ট, হ্যান্ড পেন্টিং অ্যাপ্লিক ও অনেকরকম মিক্স অ্যান্ড ম্যাচ। দাম ৯৫০ টাকা থেকে ১৮০০ টাকার মধ্যে। এমব্রয়ডারি করা তাঁত, তাঁত ব্রোকেড ইত্যাদি ১৮৫০ টাকা থেকে দাম শুরু। মটকা ও কাতান সিল্কে হ্যান্ডবাটিকও শ্রীমতীর স্পেশাল আইটেম। আছে এক্সক্লুসিভ প্রিন্টের সিল্ক তসরও। দাম ৩০০০-৫৫০০ টাকা। এছাড়া, সিল্ক ও ক্রেপে কাঁথাকাজ করা শাড়ি ৫৫০০ টাকা থেকে দাম শুরু। আর আছে ভাগলপুরি তসর সিল্ক, হ্যান্ডলুম। কটন মেখলার কালেকশন পাবেন। অর্ডার অনুযায়ী মেখলা করে দেওয়া হয়। রেডিমেড ব্লাউজেরও স্টক রয়েছে। প্রদর্শনী চলবে ২ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সাড়ে ১২টা থেকে সন্ধে সাড়ে ৭টা পর্যন্ত। ঠিকানা: ১/১, মহারাজা টেগোর রোড, ঢাকুরিয়া, কল-৩১, ফোন: ৯৮৩০৪৩০৯৫৯
 বার্ষিক শারদ মেলা ২০১৯ আয়োজন করেছে বেলতলা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী সংসদ। মেলা চলবে আজ ও কাল। এখানে ডিজাইনার শাড়ি, পোশাক, ঘর সাজানোর সামগ্রী, গয়না, ব্যাগ, উপহার সামগ্রী, খেলনা, রকমারি প্রভৃতি পাওয়া যাবে। লোভনীয় খাবার দাবারের ব্যবস্থাও রয়েছে। বাড়তি আকর্ষণ লটারি ও বিভিন্ন ধরনের চিত্তাকর্ষক খেলা। খোলা থাকবে শনিবার দুপুর ১টা-রাত ৮টা এবং রবিবার দুপুর ২টো-রাত ৮টা। ঠিকানা: বেলতলা বালিকা বিদ্যালয় প্রাঙ্গণ, ১৭ বেলতলা রোড, কলকাতা-২৬।
07th  September, 2019
হীরের গয়না পরতে খুব ভালোবাসি: পায়েল সরকার

কড়াপাক ছবিতে শ্যামসুন্দর কোং জুয়েলার্সের গয়না পরেছেন পায়েল। তাঁর সঙ্গে কথা বললেন চৈতালি দত্ত।  বিশদ

22nd  February, 2020
ল্যাকমের উষ্ণ পাঁচ দিন

বসন্তের উষ্ণতার ছোঁয়া প্রকৃতির আনাচেকানাচে। আগামী গ্রীষ্মে নিজেকে কীভাবে আরও উষ্ণ করে তুলবেন তারই সন্ধান দিল ল্যাকমে ফ্যাশন উইক সামার-রিসর্ট ২০২০-র আসর। ডিজাইনাররা হাজির হয়েছিলেন তাঁদের সেরা সম্ভার নিয়ে মুম্বইয়ের জিও গার্ডেনে। পাঁচ দিন ব্যাপী ফ্যাশন উৎসবে হাজির ছিলেন আমাদের মুম্বই প্রতিনিধি দেবারতি ভট্টাচার্য।
বিশদ

22nd  February, 2020
সাজো সাজো রব

শীত চলে যাওয়ার মুখে। দরজায় কড়া নাড়ছে বসন্ত। আকাশে বাতাসে ভালোবাসার সুবাস। সানাইয়ের সুরে মাতোয়ারা চারদিক। এমন বসন্ত দিনে একটু উজ্জ্বল সাজ একটু রঙিন বেশবাস না হলে চলে? আজ তাই চারূপমায় তিন তারকার সাজো সাজো রব। বর্ণনায় সোমা লাহিড়ী। 
বিশদ

15th  February, 2020
ভালোবাসার সাজে 

টেলি পর্দার দুই জনপ্রিয় তারকা জিতু কমল ও নবনীতা বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কয়েকমাস আগে। বিয়ের পর প্রথম ভ্যালেনটাইনস ডে’তে কেমন সাজবেন জানালেন সোমা লাহিড়ীকে। 
বিশদ

08th  February, 2020
চরিত্র যেমন সাজ তেমন

মুক্তি পেয়েছে অব্যক্ত। ছবিটি বার্লিনে ইন্দো জার্মান ফিল্ম উইকে অডিয়েন্স চয়েস অ্যাওয়ার্ড, ঔরঙ্গাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে বেস্ট এডিটিং অ্যাওয়ার্ড, গোয়া ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে বেস্ট ডিরেক্টর অ্যাওয়ার্ড পেয়েছে। ছবির পোশাক পরিকল্পনার দায়িত্বে পৌলমী গুপ্ত ও গৌরব বন্দ্যোপাধ্যায়। খবরে চৈতালি দত্ত।
বিশদ

01st  February, 2020
ইউভ ঐতিহ্য ও আধুনিকতার মিলন 

জে ডবলু ম্যারিয়টে ঝলমলে ফ্যাশন শো। আত্মপ্রকাশ করল নুসরতের ফ্যাশন ব্র্যান্ড।  বিশদ

01st  February, 2020
স্টাইলে থাকুন শীত শেষে 

এখনও হাওয়ায় শীতের আমেজ। ভারী শীত পোশাক না লাগলেও হালকা একটা জ্যাকেট পরলে বা স্টোল জড়িয়ে নিলে ভালো লাগে। স্টাইলিশ জ্যাকেট ও স্টোলের খবরে সোমা লাহিড়ী। 
বিশদ

01st  February, 2020
আজ সরস্বতী-সাজ 

শীত শেষের দামামা বেজে গিয়েছে। আসন্ন মাঘের শুক্লা পঞ্চমী তিথি। বসন্তের এই শুভ সূচনা লগ্নে কেমন হবে সাজ জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

25th  January, 2020
বিয়ের কনের সাজবদল 

বাঙালি কনের ঐতিহ্য বজায় রেখে অথচ একঘেয়ে সাজ থেকে বেরিয়ে নতুন রকমের সাজে কনেকে সবার কাছে আকর্ষণীয় করে তোলার পরামর্শ দিলেন এস্থেটিশিয়ান ও মেকআপ আর্টিস্ট রুবি বিশ্বাস। লিখেছেন পাপিয়া মণ্ডল। 
বিশদ

18th  January, 2020
বেনারসির সাতকাহন 

সারা বছর জিনস টিশার্ট আর কুর্তি কামিজে দৌড়ঝাঁপ করা মেয়েটি বিয়ের ক’টা দিন কনে বউটি। বিয়ে আর বউভাতের রিসেপশনের সন্ধেতে কন্যে যেন রাজকন্যে। ট্র্যাডিশনাল বাঙালি কনের সাজের মাধুর্যে অভিভূত বিশ্ব। তাই গয়নায়, বেনারসিতে, মেকআপে আমরা ধরে রাখতে চাই বাঙালি ঐতিহ্য, বাঙালি ঘরানা। কী দেখে বেনারসি কিনবেন জানাচ্ছেন সোমা লাহিড়ী। 
বিশদ

18th  January, 2020
পার্টির মধ্যমণি 

শীতের সান্ধ্য পার্টি হোক বা বিয়ের রিসেপশন, কেমন সাজে হয়ে উঠবেন অনন্যা জানালেন সোমা লাহিড়ী।  বিশদ

11th  January, 2020
স্টাইলে সাজুন উইন্টারে 

শীতকাল মানেই জমাটি পার্টি, পিকনিক, আবছা রোদ গায়ে মেখে ইতিউতি ঘুরে বেড়ানো। এমন খুশির দিনে পোশাক হওয়া চাই স্টাইলিশ, চমকদার, রঙে রঙে রঙিন। সঙ্গে মেকআপ, হেয়ারস্টাইল ও অ্যাকসেসরিজও হওয়া চাই মানানসই। পথ দেখালেন সোমা লাহিড়ী। 
বিশদ

04th  January, 2020
নিউ ইয়ারে ইংলিশ স্টাইল 

নিউ ইয়ার’স ইভের পার্টিতে একটু সাহেবি কেতা চাই-ই। জানাচ্ছেন সোমা লাহিড়ী।  বিশদ

28th  December, 2019
 কচিদের ক্রিসমাস

ক্রিসমাস মানেই সান্টা ক্লজ আর উপহারের ঝুলি। ক্রিসমাস মানেই শীত রোদ গায়ে মেখে হুটোপাটি। ক্রিসমাস মানেই হইহই। ক্রিসমাস মানেই পিকনিক, কমলালেবু আর কেক। আর ক্রিসমাস মানেই জাঁকালো শীত আর ফ্যাশনদার সোয়েটার। রঙিন গরমজামা গায়ে চড়িয়ে ছুটির মেজাজে এদিক সেদিক ঘোরাঘুরি। ক্রিসমাসের এই ঘোরাঘুরি কিন্তু ফ্যাশনদার শীত পোশাক ছাড়া অসম্পূর্ণ। বিশদ

21st  December, 2019
একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অর্থ দপ্তরের অনুমোদন ছাড়া খরচের ব্যাপারে দপ্তরগুলির উপর আরও বিধিনিষেধ চাপানো হল। সম্প্রতি অর্থ দপ্তরের বৈঠকের পর এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে।  ...

মাদ্রিদ, ২৫ ফেব্রুয়ারি: সের্গিও র‌্যামোস, করিম বেনজেমা, সের্গিও আগুয়েরো, কেভিন ডি ব্রুইনের মতো তারকা ফুটবলাররা রয়েছেন।   ...

সংবাদদাতা, লালবাগ: সোমবার রাতে জিয়াগঞ্জ শহরের নেতাজি মোড় সংলগ্ন শ্রীপৎ সিং কলেজের সামনে দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম খোকন দাস(২২)। বাড়ি জিয়াগঞ্জ স্টেশন সংলগ্ন পদমপুরে। মঙ্গলবার লালবাগ মহকুমা হাসপাতালের মর্গে মৃতদেহের ময়নাতদন্ত হয়।  ...

তেহরান ও বেজিং, ২৫ ফেব্রুয়ারি: করোনার হানায় নতুন করে ৭১ জনের মৃত্যুর পর চীনজুড়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২ হাজার ৬৬৩। এর মধ্যে উবেইতে মারা গিয়েছেন ৬৮ জন। যদিও দেশের স্বাস্থ্য কমিশন সূত্রে জানা গিয়েছে, নতুন করে এই ভাইরাসে আক্রান্তের ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মলাভের যোগ আছে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। বুদ্ধিমত্তার জন্য প্রশংসা জুটবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২: ফরাসি লেখক ভিক্টর হুগোর জন্ম
১৯০৮: লেখিকা লীলা মজুমদারের জন্ম
১৯৩৬: চিত্র পরিচালক মনমোহন দেশাইয়ের জন্ম  





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.০৩ টাকা ৭২.৭৪ টাকা
পাউন্ড ৯১.৩৮ টাকা ৯৪.৬৭ টাকা
ইউরো ৭৬.৬৪ টাকা ৭৯.৬১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৩,৩৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪১,১৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪১,৭৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, (ফাল্গুন শুক্লপক্ষ) তৃতীয়া ৫৫/১৮ রাত্রি ৪/১২। উত্তরভাদ্রপদ ৪০/৮ রাত্রি ১০/৮। সূ উ ৬/৫/৪, অ ৫/৩৪/৩২, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/৫৬ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৭ মধ্যে। রাত্রি ৫/২৩ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৫ গতে উদয়াবধি। বারবেলা ৮/৫৮ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৬ মধ্যে। কালরাত্রি ২/৫৭ গতে ৪/৩২ মধ্যে। 
১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, তৃতীয়া ৪৯/৪২/৮ রাত্রি ২/০/৫৫। উত্তরভাদ্রপদ ৩৫/৫৬/৩২ রাত্রি ৮/৩০/৪১। সূ উ ৬/৮/৪, অ ৫/৩৩/৩৭। অমৃতযোগ দিবা ৭/৩১ মধ্যে ও ৯/৫১ গতে ১১/২৪ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৪ মধ্যে এবং রাত্রি ৬/২৭ গতে ৮/৫৫ মধ্যে ও ১/৫১ গতে ৬/৭ মধ্যে। কালবেলা ৮/৫৯/২৭ গতে ১০/২৫/৯ মধ্যে। কালরাত্রি ২/৫৯/২৭ গতে ৪/৩৩/৪৫ মধ্যে। 
১ রজব  

ছবি সংবাদ

এই মুহূর্তে
৫০০ পয়েন্ট পড়ল সেনসেক্স  

03:18:18 PM

শান্তি ও সৌভ্রাতৃত্ব বজায় রাখুন, দিল্লিবাসীর কাছে আবেদন প্রধানমন্ত্রীর 
উত্তর-পূর্ব দিল্লিজুড়ে হিংসা ছড়িয়ে পড়ার চার দিনের মাথায় এবিষয়ে প্রথম ...বিশদ

02:56:50 PM

মহিষবাথানে অগ্নিদগ্ধ প্রৌঢ়া
রান্না করতে গিয়ে গায়ে আগুন লেগে গুরুতর জখম হলেন এক ...বিশদ

02:46:00 PM

উত্তর-পূর্ব দিল্লির চাঁদবাগে মিলল আইবি অফিসারের মৃতদেহ 

02:16:00 PM

খড়্গপুর শহরের নিমপুরায় একটি পানশালায় হানা পুলিসের, গ্রেপ্তার ৬ 

01:47:00 PM

মেচেদায় লোকাল ট্রেনে ব্যাগের মধ্যে মিলল যুবকের দেহ, চাঞ্চল্য
মেচেদায় লোকাল ট্রেনে ব্যাগের মধ্যে মিলল যুবকের দেহ। আজ, বুধবার ...বিশদ

01:28:17 PM