বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাশিফল
 

আজকের দিনটি

ভাস্কর বন্দ্যোপাধ্যায়

৯০৫১১১২৮৯৪

ভাগ্য+ চেষ্টা = ফল
mesh

অযথা চিন্তা পরিহার করুন। নতুন উপার্জনের দিশা পাবেন। উত্তেজনা প্রশমন করুন ও বিবাদ বিতর্ক এড়ান। গবেষণায় শুভ ফল লাভ। প্রয়োজনীয় খরচ বাড়বে। সামাজিক সম্মান পেতে পারেন।
প্রতিকার: শিবস্তব পাঠ।

brisho

শত্রু বিজয় হবে মেলায়। একাধিক সূত্র থেকে অর্থাগম। লেখাপড়ায় সাফল্য। অর্থ সঞ্চয় হতে পারে। সন্তানের মানসিক কষ্ট। পেট ও পায়ের সমস্যায় দেহ কষ্ট। দাম্পত্যে পারস্পরিক মতানৈক্য।
প্রতিকার: শিবনাথ জপ।

mithun

কর্মে সাফল্য ও সুনাম। উপার্জন বাড়বে। স্ত্রী ও সন্তানের জন্য মনকষ্ট। সুগার ও পেটের সমস্যায় বিব্রত বোধ হতে পারে। বাসস্থান ক্রয়ের পরিকল্পনা ও পদক্ষেপ গ্রহণ। বিদ্যার্থীদের শুভ দিন।
প্রতিকার: দুর্গা নাম জপ।

korkot

অগ্রপশ্চাদ বিবেচনা করে কাজ করুন। স্ত্রীর সম্পত্তি লাভ। কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধি। সমাজ সেবায় অর্থ ব্যয়। লেখাপড়ায় সাফল্য। মানসিক চঞ্চলতা ও রাগ বাড়তে পারে।
প্রতিকার: শিব নাম জপ।

singho

সৃষ্টিশীল কাজে সাফল্য ও সুনাম প্রাপ্তি। সম্পত্তি সংস্কার ও নতুন নির্মাণের উদ্যোগ। শাশুড়ির স্বাস্থ্য নিয়ে মানসিক উদ্বেগ। দৈনন্দিন জীবন সুখময়। অর্থকড়ি উপার্জন মন্দ নয়।
প্রতিকার: শ্রীবিষ্ণু নাম জপ।

konya

কন্যা: শত্রু কান ভাঙিয়ে বিপথে চালিত করতে পারে। কর্মে সাফল্য ও প্রশংসা লাভ। অর্থপ্রাপ্তি হবে। সৃষ্টিশীল কর্মে মনোনিবেশ। দাম্পত্য জীবনে ছন্দ থাকবে। সন্তান নিয়ে চিন্তা।
প্রতিকার: জগন্নাথ স্তব ও প্রণাম।

tula

অলসতা ও অলিক চিন্তায় কাজে বাধা। বাস্তবে পা ফেলে চলুন। রূঢ় ব্যবহার পরিত্যাগ করে গৃহ শান্তি বজায় রাখুন। অর্থনৈতিক উদ্বেগ কাটবে। একাধিক উপায় অর্থাগম। বিদ্যায় বাধা।
প্রতিকার: শিবনাম জপ।

brishchik

ক্ষণ ক্রোধ হানিকারক হতে পারে। গৃহশান্তি বজায় রাখতে একটু সহনশীল হোন। কর্মে আশাতীত উন্নতি। প্রত্যাশিত ও অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে অর্থ লাভ। পেট ও বাতের সমস্যায় বিব্রত হতে পারেন।
প্রতিকার: শ্রীহরি নাম জপ।

dhonu

একাধিক সূত্রে অর্থাগম। কর্ম সাফল্য ও যশলাভ। মনে চঞ্চলতা বাড়বে। প্রতিকূল পরিস্থিতিতে সহজ ও কৃতিত্বের সঙ্গে মোকাবিলা করে বিজয় লাভ। দাম্পত্য সুখলাভ।
প্রতিকার: বিষ্ণুনাম জপ।

mokor

বিষয়-সম্পত্তি রক্ষণাবেক্ষণ ও সংস্কারের দায়দায়িত্ব পালন। কর্মে উন্নতি ও প্রসার। বহুসূত্রে অর্থাগম। শেয়ার/লটারিতে অর্থ প্রাপ্তি হতে পারে। প্রচণ্ড পরিশ্রমে দেহক্লান্তি; ব্যথা যন্ত্রণা বৃদ্ধি।
প্রতিকার: শ্রীজগন্নাথ মহাপ্রভুকে দর্শন। প্রণাম।

kumbho

কর্মস্থলে কর্তৃপক্ষের প্রশংসালাভ ও দায়িত্ব বৃদ্ধি। পরশ্রীকাতর সহকর্মীদের ঈর্ষা বাড়বে। সুগার ও হজমের সমস্যায় শরীরে অসস্তিবোধ। সঙ্গীত ও চারুকলায় সাফল্যলাভ। গৃহ ‘শান্তি নীড়’।
প্রতিকার: শ্রীহনুমানজিকে স্মরণ ও প্রণাম।

meen

অপ্রিয় সত্যি কথা ও ক্ষণক্রোধে কার্যসমস্যা। বেশি ঝুঁকি নিয়ে কাজ না করাই শ্রেয়। গ্ল্যান্ড ও পেটের সমস্যার আশঙ্কা। দাম্পত্য সম্পর্কে চাপ থাকবে। অর্থকড়ি উপার্জন হবে।
প্রতিকার: দুর্গানাম জপ।

কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021